1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব অপরিচিত মেয়ে পটানোর মেসেজ। আমাদের অনেক সময় যখন আমরা কোথাও ঘুরতে যাই বা বেড়াতে যাই তখন কোন অপরিচিত মেয়ের সাথে দেখা করে তাকে ভালো লেগে যেতেই পারে এটাই স্বাভাবিক। আবার অনেক সময় ফেসবুকে বা অন্য কোন সমাজে যোগাযোগ মাধ্যমে মেসেজ এ পূর্বসূত বা এমনিতেই বিভিন্ন অপরিচিত মেয়ের সাথে কথা হতে পারে।

তার কথা ও ব্যবহারে মেয়েটিকে ভালো লাগতে পারে এবং পটানোর চেষ্টা করতে পারেন। মেসেজ তার সাথে কিভাবে কথা বলবেন এবং কি ধরনের মেসেজ তাকে শেয়ার করবেন তা সম্পর্কে অনেকেই আইডিয়া বা ধারণা রাখেন না। আর তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ২৫ টি অপরিচিত মেয়ে পটানোর মেসেজ।

১.  আপনি – “আপনার বাড়ি কি পরির দেশে?” তখন মেয়ে বলবে – “মানে?”

আপনি বলবেন – “সরি। আসলে আপনি পরির মতো সুন্দর তো তাই ভাবলাম আপনি পরির দেশ থেকে এসেছেন।” বেশ! কাজ শেষ এরপর দেখবেন মেয়েটি ঘন্টার পর ঘন্টা আপনার সাথে কথা বলে যাচ্ছে।

২.  কাউকে আবেগের ভালোবাসা দিওনা ! মনের ভালোবাসা দিও,কারণ আবেগের ভালবাসা, ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে।

৩.  তুমি মেঘে হাত ছুঁয়ে দাও, বৃষ্টি নামবে তুমি দৃষ্টি দিলে ফুটবে কদম, কেয়া তুমি বন্ধু ভালোবাসলে? মনের নদী দেবে পাড়ি আমার ছোটো খেয়া।

৪.  চেহারা দেখে যদি মানুষ চেনা যেতো,তাহলে – ভুল মানুষের প্রেমে পরে এতো কাঁদতে হতো না।

৫.  ডানা নেই তাতে কি? উড়তে তো মানা নেই। মনে মনে আমি তোমাকেই চায় প্রতি ক্ষণে। তোমার কি তা জানা নেই? এবার জেনেছো যদি ডানাহীনা, প্রেমময়ী পাখি, জানাও তোমার পরিচয়, বলো নাম আমি সেই নাম ধরে ডাকি।

৬.  যেদিন তুমি আকাশের নীল মেখে,তারা হয়ে আলো দেবে আমাকে। ডেকে নিও, বাঁধ ভাঙ্গা জোৎস্নায় আমাকে খুঁজে নিও, মনের জানালায়।

৭.  মন দেখে ভালোবাসো,, ধন দেখে নয়। গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়। রাতের বেলায় সপ্ন দেখো,,,দিনের বেলায় নয়। একজনকে ভালোবাসো,,দশ জনকে নয়।।

৮.  তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি, তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল।

৯.  SMS হয়ে থাকবো, আমি তোমার হৃদয় জুড়ে…..। Ring Ton হয়ে বাজব আমি,,, মিষ্টি মধুর সুরে। কখনো ভেবোনা আমি, তোমার থেকে দুরে। বন্ধু হয়ে আছি,,,,, আমি তোমার নয়ন জুড়ে।

১০.  যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃণা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার একটা জায়গা করে নিবোই।

১১.  জীবন প্রভাতে মনের মাঁলাতে গেথে ছিলাম যত ফুল, আজ দেখি হায় ফুল সেতো নয়, সবই জীবনের ভূল।

১২.  ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির। আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

১৩.  হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই, হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই. হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

১৪. মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

১৫.  হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই, হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই. হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

১৬.  ভালোবাসা কোন কিছু দেখে হয় না,ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না ভালোলাগা পর্যন্ত হতে পারে।

১৭.  যে ফুল দিয়ে গাথঁবো মালা,, আশা ছিলো মনে সে ফুল হারিয়ে আমি,, ঘুরি বনে বনে।

১৮.  আমি যদি চলে যাই জীবনের তরে,,স্মৃতি টুকু রেখে দিও তোমারি অন্তরে।

১৯.  চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো , আমিও ঠিক তেমনি করে, একজনকে ভালোবাসি, তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না। ঠিক তেমনই করে,,সে আমার ভালোবাসা বুঝে না ।

২০.  খুজে দেখ হ্রদয় মাঝে.,.,.,.,., আছি আমি স্বপ্নের সাঁজে। তোমার ওই চোখের তারায়,….,.,.,..,., হাজার স্বপ্ন এসে দাঁড়ায়। সুখের সে স্বপ্নের মাঝে সবসময় পাবে তুমি আমায় ।

২১.  দেখো চাঁদের দিকে; কত যে কষ্ট তাঁর বুকে। কখনো কালো মেঘ ঢেকে যায়। কখনো সে জ্যোৎস্না হারায়। তবুও জ্যোৎস্না ছড়িয়ে সে হাসে। কারণ সে আকাশ কে ভালবাসে

২২. আপনি – “একটা কথা বলতে পারি যদি না কিছু মনে করেন।”

মেয়ে – “হ্যাঁ বলুন।”

আপনি – “ভাববেন না যে আমি আপনাকে পাম্প দিচ্ছি। সত্যি বলতে আপনি এতটা সুন্দর যে আপনাকে নিয়ে পেইন্টিং করলে সে বিশ্ব বাজারে লক্ষধিক ডলার এ বিক্রি হবে। কি বিশ্বাস করলেন না তো। সত্যি বলছি আপনি অপরূপ সুন্দর।

২৩. “আপনার দিকে বার বার তাকাচ্ছি প্লিজ কিছু মনে করবেন না। আসলে আপনাকে দেখার পর থেকে আমার চেহারায় আপনার নজরটা আটকে গেছে। সত্যি নজরটা ফেরাতে পারছিনা।” (তারপর দেখবেন মেয়ে আপনার সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছে।)

২৪. ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা। সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা। ছিড়তে পারিনি আমার মনের পারা। যেখানে জমে আছে জীবনের অনেক ব্যথা!

২৫.  ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া , সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।