1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ স্ট্যাটাস, মেসেজ, এসএমএস
ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ
ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ স্ট্যাটাস, মেসেজ, এসএমএস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ। আমাদের মতন অনেকে আছে যারা নিজের ভালোবাসা মানুষকে খুশি করার জন্য নানা রকম সুন্দর সুন্দর মেসেজ দিয়ে থাকেন। কিন্তু প্রতিদিন তো আর এত মেসেজ নিজে থেকে বানানো যায় না অথবা নিজে থেকে বানিয়ে তাকে শেয়ার করা যায় না। আবার সব মেসেজ যে একজন ভালোবাসার মানুষটাকে খুশি করবে এমনটা নাও হতে পারে।

ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ স্ট্যাটাস, মেসেজ, এসএমএস

আর তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা এবং সবথেকে জনপ্রিয় ভালোবাসার মানুষকে খুশি করার মেসেজ। আমরা আপনাদের মাঝে যেসব মেসেজগুলো শেয়ার করবে এগুলো আপনি চাইলে উপভোগ কপি করে ব্যবহার করতে পারেন  অথবা কপি করার পর নিজের পছন্দ অনুযায়ী হালকা ইমোজি অথবা ইমেজ ব্যবহার করে এডিট করে নিতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

আমার জীবন কবিতায় প্রতিটা শব্দ যেন তুমি ছুয়ে আছো। হয়তো আমার প্রেম শুধু তোমাকে ঘিরে পূর্ণতা পায়।
আমি শুধু তোমার অন্তরে একটু জায়গা পেলেই খুশি। অথচ যেখানে আমার হৃদয়কে পুরো তোমার জন্য উন্মুক্ত করে দিয়েছি।
আমার এই চোখ দিয়ে তোমাকে একদিন ছুঁয়ে দেবো আমি। কোথাও পালিয়ে যেতে দেব না তোমাকে।
সকল কবিতার হাজার ছন্দে তোমার নামে লেখা হবে কোন এক কাব্য। আর সেই কাব্যের কোন এক শব্দে হয়তো আমার স্থান হবে।
জোনাকি যতই ক্ষুদ্র হোক না কেন হাজারো আধার তাকে বেঁধে রাখতে পারেনা। ঠিক সেভাবেই আমার জলকনা ভালোবাসা তোমাকে অগণিত বার সিক্ত করবে।
আচ্ছা ঠিক কতটুকু ভালবাসলে মনে হবে যে তুমি আমার। যতটা এক হৃদয়ে পুষে রাখা এক অমীমাংসিত প্রেম পত্র সমতুল্য।
কতটা সহজ ভাবে বললে তুমি বুঝবে আমি তোমাকে ভালোবাসি। তোমার সমস্ত কঠিনত্বকে আমি জয় করে নেব।
লাইফটা কি তা তোমাকে ভালোবাসার পরই বুঝলাম,,,, কারণ ভালোবাসার মধ্যে সুখ, দু”খ, কষ্ট বেদনা, হাসি-আনন্দ সবই আছে ।
ভালোবাসা হল এমন ১টি শ্বাস! যেখানে মাত্র খাটে ২জনার বিশ্বাস। এটি হল বিশাল সুখের বাসা.,,, তাইতো এর নামই হলো “ভালোবাসা”।
তোমার জন্য মেঘগুলো, ভেসে যাচ্ছে আকাশে। তোমার জন্য স্বপ্নঘুড়ি, উড়ছে ভেসে বাতাসে।  তোমার জন্য আছে আমার বুক ভরা ভালোবাসা,  এই কথা জানে শুধু আমার বিধাতা।
আমার পরিচিত সবচেয়ে আশ্চর্যজনক মহিলাকে এক মিলিয়ন ধন্যবাদ।
কেউ যদি আমাকে আমার আদর্শ মহিলা সম্পর্কে জিজ্ঞাসা করত, তবে আমি আপনাকে বর্ণনা করার মতো শব্দ পেতাম না। আপনি একত্রিত সমস্ত প্রত্যাশা, কল্পনা এবং স্বপ্নকে ছাড়িয়ে গেছেন।
আপনার সৌন্দর্য, বুদ্ধিমত্তা, এবং আপনার দয়া আমাকে প্রতিদিন আপনার প্রেমে পড়ে! তুমিই আমার সব.
আপনি আমার স্ত্রী হতে চলেছেন তা জানতে আপনার দিকে একবার নজর দেওয়া হয়েছিল। আমি প্রতিদিন ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে আমি আমার অন্ত্রের কথা শুনেছি। বাকিটা ইতিহাস।
যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়!! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে —স্বার্থহীন ভালবাসা—
সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে । জীবন সে তো গল্প লিখিনা নষ্ট হবে । মন সে তো মন্দির ভেঙ্গনা পাপ হবে । ভালোবাসা সে তো সত্য ভুল বুঝোনা হারিয়ে যাবে।
এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে,, রিংটোন হয়ে বাজব আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে.., বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি তোমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।