1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
গুড নাইট জানানোর মজার ৫টি মেসেজ ও কৌশল শিখে নিন
গুড নাইট মেয়ে পটানোর
গুড নাইট জানানোর মজার ৫টি মেসেজ ও কৌশল শিখে নিন

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো গুড নাইট” জানানোর অস্থির মজাদার কয়েকটি কৌশল। গুড নাইট বলার মজাদার কৌশলগুলো ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজে যে কোন মেয়েকে খুশি করতে পারবেন ও খুব সহজে পটাতে পারবেন। তাহলে চলুন বেশি দেরি না করে এখনি দেখে নেওয়া যাক গুড নাইট বলার মজাদার কিছু টেকনিক ও কৌশল। আপনি যাতে বিষয়টি আরো ভালোভাবে বুঝতে পারেন এই কারণে আমি কিন্তু নিচে একটি ইউটিউব ভিডিও শেয়ার করেছি। নিচে থাকা ইউটিউব ভিডিওটি দেখার মাধ্যমে আপনি খুব সহজে গুড নাইট বলার মজাদার কিছু টেকনিক কৌশল জানতে পারবেন তাহলে চলুন দেখে নেয়া যাক ভিডিওটি।

গুড নাইট জানানোর মজার ৫টি মেসেজ ও কৌশল শিখে নিন

হাই, মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের বন্ধুরা কেমন আছো আশা করি সকলেই ভাল আছো। “গুড নাইট” জানানোর অস্থির মজাদার কয়েকটি কৌশল নিয়ে হাজির হলাম তোমাদের মাঝে। আশাকরি সকলেই এই আর্টিকেল এর মাধ্যমে তোমাদের প্রিয়জনকে খুশি করতে পারবে। আরো কয়েকটি গুড নাইট মেসেজ নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন।

গুড নাইট জানানোর মজার ৫টি মেসেজ ও কৌশল

(১) কৌশল :- কাউকে শুধু “গুড নাইট” বলার চেয়ে বরং আপনি তাকে এটা বলতে পারেন।

রাত অনেক হয়েছে এখন শুতে যাও। যে তোমার মনে বসবাস করে তার ভাবনায় ডুবে যাও। কেউ তোমার অপেক্ষায় আছে স্বপ্নে তার সাথে দেখা করো। আর দেরি নয় তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ো। গুড নাইট !!!

(২) কৌশল :- আপনি যখন কাউকে “গুড নাইট” জানাবেন ভাবতেছেন। তখন তাকে সোজা সোজা “গুড নাইট” না বলে এভাবে বলবেন।

যার জন্য অপেক্ষা করতেছিলাম সে চলে এসেছে। সো, বাই। তো এটা শুনে সে অবাক হয়ে যাবে। ভাববে, আরে! কে এই ব্যাক্তি যার জন্য আমাকে বাই দিচ্ছে। তখন সে কৌতুহলী হয়ে অবশ্যই জিজ্ঞেস করবে কে এসেছে? তখন আপনি বলবেন আরে, ঘুমের কথা বলতেছি। ঘুম চলে এসেছে। গুড নাইট।

(৩) কৌশল :- আপনি যে মেয়েকে পটাতে চান বা যার সাথে লাইন মারতে চান। তাকে এভাবে “গুড নাইট” উইস করতে পারেন।

সকালে ঘুম থেকে উঠে যেনো দেখো যে, তোমার সৌন্দর্য্য আরো বহু গুন বেড়ে গেছে। আর এটা দেখে তোমার বান্ধবীরা হিংসায় জ্বলে পুড়ে যাচ্ছে। সেই প্রত্যাশায় গুড নাইট।

(৪) কৌশল :- আপনার বান্ধবী বা আপনার গার্লফ্রেন্ডের সাথে মজা করার জন্য। তাকে এভাবে “গুড নাইট” জানাতে পারেন।

ফ্যানের সাথে ঝুলে থাকা মাথা! জানালার পাশে দাড়িয়ে থাকা আত্মা! বেডের নিচে পড়ে থাকা ডেড বডি! পর্দার পিছনে লুকিয়ে থাকা পেত্নি! এসব কিছু নিয়ে মাথা না ঘামিয়ে আরামে শুয়ে পড়ো! গুড নাইট!

(৫) কৌশল :- আপনি যার বাসার ঠিকানা জানেন তাকে এভাবে “গুড নাইট” জানাতে পারেন। আপনি বলবেন।

তোমার বাসার ঠিকানায় একটা বক্স পাঠিয়ে দিয়েছি। অল্প কিছুক্ষনের মাঝেই যাবে রিসিভ করে নিও। তো এটা শুনে সে অবাক হয়ে যাবে। তখন সে কৌতুহলী হয়ে জিজ্ঞেস করবেঃ মানে? কিসের বক্স? তখন আপনি বলবেন ঃ গুড নাইট বক্স। বক্সে “ঘুম” আর কিছু “স্বপ্ন” আছে। তো আপনার এমন কথা শুনে সে অনেক মজা পাবে এবং হাসবে। তখন আপনি বলবেনঃ ঘুম গুলো চোখে নিয়ে। স্বপ্ন গুলো বুকে নিয়ে। রুমের আলো অফ করে, ঘুমিয়ে পড়ো। ভালো থেকো। গুড নাইট

এবার আসি, আপনি যার বাসার ঠিকানা জানেন না তার সাথে যদি এটা ইউজ করতে চান তাহলে এভাবে বলবেন।

তোমার বাসার ঠিকানাটা দাও তো, এখনি একটা জিনিস পাঠাবো? তো এটা শুনে সে বলবে ঃ কি জিনিস? তখন আপনি বলবেন গুড নাইট বক্স। বক্সে “ঘুম” আর কিছু “স্বপ্ন” আছে। অল্প কিছুক্ষনের মাঝেই যাবে। রিসিভ করে নিও। ভালো থেকো। গুড নাইট।

তো বন্ধুরা, এই ছিলো আজকের আর্টিকেলটি। আজকেরে আর্টিকেল সম্পর্কে যদি আপনার কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন আমাদের টিম মেট আপনাদের কমেন্টের রিপ্লাই দিবে। আপনি কিন্তু এখনো আমাদের এই আর্টিকেলটি শেয়ার বা কমেন্ট করেননি তো মনে যখন পড়েই গেলো আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে দিন। সাবস্ক্রাইব না করলে অবশ্যই জরিমানা হবে তাহলে এখনি দেরি না করে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে আমাদের পাশে থাকুন। আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।