1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা এসএমএস
জন্মদিনের শুভেচ্ছা
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আবারও আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে চলে এসেছি। আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং তোমাদের সব থেকে বেশি ব্যবহৃত জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব। পাশাপাশি আমরা আপনাদের মাঝে শেয়ার করব প্রথমে সবথেকে বেশি ব্যবহৃত জন্মদিনের শুভেচ্ছা এসএমএস।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

আমরা প্রত্যেকে পরিচিত মানুষদের তাদের জন্মদিনের শুভেচ্ছা দিয়ে থাকে। সেটা হতে পারে নানা রকম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম এগুলোতে স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে অথবা সরাসরি মেসেজের মাধ্যমে। আবার আপনি চাইলে আপনার ভালবাসার মানুষটার জন্মদিনের কিছু এমন কাজটি করতে পারেন কোন সমস্যা নেই। বরং এতে করে আপনার ভালোবাসার মানুষটা আপনার উপর আরো বেশি খুশি হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমরা সবাই কম বেশি ফেসবুকে বা অন্যান্য যোগাযোগ মাধ্যমে জন্মদিনের স্ট্যাটাস দেখে থাকি অথবা আমরা নিজেরাও দিয়ে থাকি। আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের কয়েকটি জনপ্রিয় এবং কার্যকরী জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব। আপনারা চাইলে এগুলো কপি করেন সরাসরি ব্যবহার করতে পারেন অথবা আপনাদের পছন্দমত এডিট করে ব্যবহার করতে পারেন।

১। শুভ শুভ শুভদিন আজ তোমার জন্মদিন,

শুভ হোক পথচলা,

অটুট হোক কথাবলা,

শুভ হোক তোমার প্রতিমুহূর্ত আর প্রতিদিন,

শুভ জন্মদিন।

 

২। আকাশে অনেক তারা চাদ দিচ্ছে আলো,

জন্মদিনের মতন তুমি,

সদাই থেকো ভালো শুভ জন্মদিন।

 

৩। সমুদ্রের গভির থেকে নয়,

  নিলীমার নীল থেকে নয়,

সাগরের জল থেকে নয়,

অন্তরের গভীর থেকে বলছি শুভ জন্মদিন।

নেতাকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

উপরে আমরা মাঝে মাঝে কয়েকটি রোমান্টিক এবং ভালোবাসার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছে। এবার আমরা আপনাদের মধ্যে শেয়ার করব নেতাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। নিচে আমরা কয়েকটি নেতার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছে এগুলো চাইলে আপনি এডিট করে আপনার মনের মত করে ব্যবহার করতে পারেন। আবার সরাসরি ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

  1. নিচে আমরা কয়েকটি নেতার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছে এগুলো চাইলে আপনি এডিট করে আপনার মনের মত করে ব্যবহার করতে পারেন। আবার সরাসরি ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।
    2.      শ্রদ্ধেয় নেতা ও বড় ভাই, আজ আপনার জন্মদিন। এলো খুশির শুভদিন। সর্বদা থাকে যেনো আপনার মন, এমনি আনন্দে রঙিন। বিপদের দিনে আপনি আমাদের শিখিয়েছেন কিভাবে রাজপথ দখলে রাখতে হয়। আপনার নেতৃত্বে ভবিষ্যতে যেকোনো লড়াইয়ে নামতেপ্রস্তুত। আপনার জন্মদিন শুভ হোক।
    3.  এসেছে জন্মদিন এক বছর পরে, দোয়া করি হৃদয় থেকে মন ভরে, সারা জীবন থাকুন যেন হাঁসি মুখে। জন্মদিনের শুভেচ্ছা জানাই এবারে। হাঁসি মুখে গ্রহণ করুন হৃদয়ের তরে। “শুভ জন্মদিন”  প্রাণপ্রিয় নেতা ও শ্রদ্ধেয় বড় ভাই।

উপরে আমরা আপনাদের মাঝে যে জন্মদিন গুলো শেয়ার করেছি এগুলো আপনি যে কোন নেতার জন্মদিন শুভেচ্ছা হিসেবে ব্যবহার করতে পারবেন কোন সমস্যা নেই।

ভালোবাসা মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমরা সবাই ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা দিয়ে থাকে। অনেকে তো আবার সারা বছর এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কেননা এই দিনটি তাকে বিশেষভাবে সারপ্রাইজ দিবেন এবং উদযাপন করবেন। আর তাই এই দিনটিতে আপনি সবার আগে তাকে মিষ্টি এবং সুন্দর একটি শুভেচ্ছা জানাবেন না তা কি করে হয়। হ্যাঁ বন্ধুরা এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব ভালোবাসা মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। এগুলো আমার ব্যাপক যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করছি তাই আপনারা নিশ্চিন্ত ব্যবহার করতে পারেন।

হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।

 তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।

তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ।জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার পানে চেয়ে।হ্যাপি বার্থডে পরী।

উপরে আমরা মাঝে মাঝে যে কয়টি facebook স্ট্যাটাস শেয়ার করছি তার মধ্যে ভালোবাসা মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসটি গুলো সব থেকে বেশি জনপ্রিয় এবং আপনার ভালবাসার মানুষটির মন জয় করার জন্য কার্যকরী স্ট্যাটাস। আপনি চাইলে এগুলো মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বন্ধু নেই এমন মানুষ দুনিয়াতে নেই বললেই চলে। আপনার বিপদের সবার আগে যে ব্যক্তিটি আপনার পাশে থাকে সেই ব্যক্তিটি হল আপনার বন্ধু। আর সেই বন্ধুর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাবেন না তা তো হতে পারে না। তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস।

১. যেদিন তুই ল্যাংটো ছিলি সেদিনই তোর বন্ধু ছিলাম,

যেদিন তুই প্যান্ট পড়তে শিখলি সেদিনও তোর পাশে ছিলাম।

 

২.  আজও আছি সেই পাশাপাশি,

জিবনের শেস দিনও বন্ধু তোকেই ভালোবাসি,

শুভ জন্মদিন।

 

৩.  শুভ জন্মদিন বন্ধু দোয়া করে দিলাম,

তুই একটা শাকচুন্নির মত সুন্দরি বউ পাবি।

সেরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

এখন আমরা আপনাদের মাঝে আরো কিছু এবং বর্তমানে সেরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব। আপনারা চাইলে এগুলো সরাসরি কপি করে অথবা নিজের মনের মত করে কপি করার পর এডিট করে ব্যবহার করতে পারবেন। আবার আপনারা চাইলে এগুলো কোন ফটোতে ব্যবহার করতে পারবেন। নয়তোবা এখান থেকে আইডিয়া নিয়ে তারপর নিজের মনের মত করে ব্যবহার করতে পারেন।

  1. তোমাকে জন্মদিনের শুভেচ্ছা! আপনি একটি সত্যিই কল্পিত দিন শুভেচ্ছা।
  2. আমি বন্ধুত্বের সংজ্ঞা জানি না,, কিন্তু, আমি জানি তু ইআমার বন্ধু। আমার সবথেকে ভাল বন্ধু… জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু
  3. জন্মদিন পত্যেক মানুষের জীবনের বিশেষ দিনের মধ্যে ১টি। আজকের তোমার সেই বিশেষ দিন,,,, জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো আমার প্রিয় বন্ধুটির জন্য।
  4. তর জন্যে ভালবাসা,,,,, লক্ষ গোলাপ জুঁই,,,,,,, হাজার লোকের ভিরে বন্ধু আমার,,,,, থাকবি হৃদয়ে তুই। ***শুভ জন্মদিন দোস্ত
  5. তোমার বন্ধুত্বে আমি মুগ্ধ,,,,,,,, আশা করি, যেমন আছো ঠিক তেমনি থাকবে সারাজীবন আমার বন্ধু হয়েই,,,,, শুভ জন্মদিনের শুভেচ্ছা বন্ধু।
  6. অতীতের কথা ভুলে যাও , ভবিষ্যতের কথা মনে কোরো না ..আজকের দিনটা ভালো করে উপভোগ কর ..শুভ জন্মদিন !
  7. অতীতের সব না পাওয়া গুলো ভুলে গিয়ে আগামীর স্বপ্নগুলো সত্যি করার পথে এগিয়ে চলো…শুভ জন্মদিন..
  8. শুভ জন্মদিন! আশা করি আজকের এই বিশেষ দিনে প্রত্যেকটি মুহূর্ত যেন আনন্দ এবং খুশি দিয়ে ভরে ওঠে।

সেরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় এবং সেরা কয়েকটি সেরা বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা মেসেজ। আপনারা চাইলে আপনাদের পছন্দ অনুযায়ী মেসেজটি কপি করে আপনার বন্ধুর বার্থডে জন্মদিনের শুভেচ্ছা হিসেবে ব্যবহার করতে পারেন।

  1. এই বিশেষ দিনে ঈশ্বর তোমায় আনন্দ এবং চিরন্তন সুখ দান করুক। তুমি নিজেই একটি উপহার, সবকিছুর সেরা প্রাপ্য। শুভ জন্মদিন!
  2. একটি জন্মদিন একটি নতুন শুরু, একটি জন্মদিন আরেকটি সুন্দর বছরের প্রথম দিন…শুভ জন্মদিন!
  3. আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
  4. সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।
  5. জন্মদিন একটি নতুন বছরের মতো এবং আপনার জন্য আমার সুখ পূর্ণ একটি দুর্দান্ত বছর কামনা রইল। শুভ জন্মদিন বন্ধু!
  6. আজ জন্মদিনে তোমার দিনটা প্রচুর মজা , আনন্দ ও সুন্দর মুহুর্তে ভরে উঠুক এই কামনাই করি …শুভ জন্মদিনের অভিনন্দন !
  7. আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠো আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !

বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আর যাদের বান্ধবী আছে তাদের তো কথাই নেই অবশ্যই অবশ্যই জন্মদিনের দিন তাদেরকে জন্মদিনের শুভেচ্ছা দিতেই হবে। নয়তো সারাদিন আপনার সাথে রাগ করে বসে থাকবো। তাই এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি কার্যকরী এবং জনপ্রিয় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সবথেকে বেশি ব্যবহৃত বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। এগুলো চাইলে আপনি মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

আমার জীবনের সবচেয়ে বিশেষ ব্যক্তিদের একজনকে জন্মদিনের শুভেচ্ছা । অনেক ভালো থাক তুই।
আমি আমার প্রিয় বান্ধবী ছাড়া জীবন কল্পনা করতে পারি না। শুভ জন্মদিন !
আপনার বন্ধুত্বের চেয়ে ভালো উপহার আমি আর কিছু ভাবতে পারি না। শুভ জন্মদিন  প্রিয়।
শুভ জন্মদিন, প্রিয় বান্ধবী! আমি আশা করি তুমি তোমার বিশেষ দিনটি পুরোপুরি উপভোগ করবে।

বোনকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

যাদের বোন আছে শুধুমাত্র তারাই জানে ভাই বোনের সম্পর্ক কতটা মধুর হয়। তাই এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বোনকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। আমরা আপনাদের মাঝে যে স্ট্যাটাস গুলো শেয়ার করব এগুলো আপনি চাইলে আপনার ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন। অর্থাৎ আপনার বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাতে আপনি এই স্ট্যাটাসগুলো ব্যবহার করতে পারেন।

  1. “শুভ জন্মদিন” বোন। আজকের এই দিনে তোমার জীবন প্রচুর সুখ, সাফল্য এবং গৌরবে ভরে যাক এটাই প্রার্থনা করি। “শুভ জন্মদিন
  2. “শুভ জন্মদিন” প্রিয় বোন! সৃষ্টিকর্তা তোমার সকল ইচ্ছা এবং স্বপ্ন পূরণ করুক। সুখের রাজ্যেয় তোমাকে ভাসিয়ে রাখুক। সুখের সময় বারবার ফিরে আসুক তোমার জীবনে।শুভ কামনা রইলো তোমার জন্য।” শুভ জন্মদিন” সোনা বোন আমার।

ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

যাদের বড় ভাই রয়েছে অথবা ছোট ভাইয়ের হয়েছে তারা চাইলে এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন। মূলত নিজের ভাইদেরকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমরা আপনাদের মাঝে এসব ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস করছি শেয়ার করছি।

১ শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও তোমার জন্য শুভকামনা রইল বড় ভাইয়া।

 

২.  আজ তোমার জন্মদিন,

এলো খুশির শুভদিন,

সর্বদা থাকে যেনো তোমার মন,

এমনি আনন্দে রঙিন,

! হ্যাপি বার্থডে !

জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

হ্যালো বন্ধুরা এতক্ষণ আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে বেশি ব্যবহৃত এবং জনপ্রিয় জন্মদিনের শুভেচ্ছা ফেসবুকে স্ট্যাটাস গুলো শেয়ার করেছে। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব জন্মদিনের শুভেচ্ছা এসএমএস। আমরা আপনার জন্য বর্তমানে জনপ্রিয় কয়েকটি জন্মদিনের শুভেচ্ছা এসএমএস গুলো শেয়ার করব। এ ছাড়া উপায় আমরা আপনাদের মাঝে যে স্ট্যাটাস গুলো শেয়ার করেছি এগুলো চাইলে আপনি মেসেজ আকারে আপনার কাছের মানুষকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন।

  1. A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা: H ফর হ্যাপি বার্থডে !।
  2. আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি… কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে…… শুভ জন্মদিন……
  3. আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠো আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !
  4. একটা কথা বলার ছিল .. কি করে বলি.. বলছিলাম যে.. আমি তোমাকে বলতে চাই… হ্যাপি বার্থডে !
  5. সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর<<শুভ জন্মদিন>>..
  6. তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন!

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।