1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
 ইমোশনাল কিছু ফেসবুক দুঃখের স্ট্যাটাস
ফেসবুক দুঃখের স্ট্যাটাস
 ইমোশনাল কিছু ফেসবুক দুঃখের স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা এবং ইমোশনাল কিছু ফেসবুক দুঃখের স্ট্যাটাস। আমরা অনেকে নিয়মিত ফেসবুক ব্যবহার করে থাকি এবং সারা দিনে ঘটে যাওয়া ঘটনা গুলো আমরা ফেসবুকে শেয়ার করে থাকি। হোক সেটা কষ্টের অথবা সুখের। ফেসবুকে আমরা প্রতিটি ঘটনার বর্ণনা দিয়ে অথবা ছোট একটি স্ট্যাটাস দিয়ে মুহূর্তটাকে সবার মাঝে শেয়ার করি।

 ইমোশনাল কিছু ফেসবুক দুঃখের স্ট্যাটাস

মূলত যারা অতিরিক্ত ইমোশনাল এবং নিজের বিশ্বস্ত অথবা কাছের মানুষের কাছ থেকে কষ্ট পেয়ে যান তারা সহজে কাউকে তাদের কষ্টের কথা বলতে পারেন না। তাদের কথা চিন্তা করে আজ আমরা আপনাদের মাঝে  ইমোশনাল কিছু ফেসবুক দুঃখের স্ট্যাটাস শেয়ার করেছি। এসব facebook স্ট্যাটাস ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার বন্ধুদেরকে অথবা আপনার কাছের মানুষটিকে বোঝাতে পারবেন যা আপনি কতটা কষ্টে আছেন। সেই সাথে তাকে অনুভব করাতে পারবেন যে তাকে ছাড়া আপনি কতটা অসহায় অথবা সে আপনাকে কতটা কষ্ট দিয়েছে।

ফেসবুক দুঃখের স্ট্যাটাস

একটি কথা সবসময় মাথায় রাখবেন ভালো খারাপ দুটি জিনিস নিয়ে মানুষের জীবন তৈরি হয়েছে। একটা মানুষ কখনো পুরোপুরি ভালো হতে পারে না তেমনি একটা মানুষ কখনো পুরোপুরি খারাপ হতে পারে না। যে মানুষটি সমাজে সব থেকে বেশি ভালো এবং যাকে সবাই বেশি সম্মান করে অনেক সময় দেখা যায় সেই মানুষটির ভিতরে অনেক দুশ্চরিত্র লুকিয়ে থাকে। আবার যে মানুষটিকে সবাই ঘৃণা করে এবং সমাজে যে মানুষটি নিকৃষ্ট মানুষ এসে পরিচিত অথচ দেখবেন সেই মানুষটি হঠাৎ করে আপনি যখন বিপদে পড়বেন আপনার উপকারে চলে আসবে।

তাই কখনোই কোনো মানুষের ঘৃণা করবেন না বরং আপনি সকল মানুষকে শ্রদ্ধা করতে শিখুন এবং যেই মানুষটির কাছ থেকে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে তাকে ঘৃণা না করে বরং তার থেকে দূরে থাকুন। 

 দুঃখের স্ট্যাটাস

এর আগেও আমরা আপনাদের মাঝে জনপ্রিয় কিছু ফেসবুক কষ্টের স্ট্যাটাস শেয়ার করেছিলাম। এবার আমরা আপনাদের মাঝে বর্তমানে সেরা দুঃখের স্ট্যাটাস শেয়ার করব। আমরা আপনাদের মাঝে যেসব দুঃখের ফেসবুকে স্ট্যাটাস গুলো শেয়ার করব এগুলো আমরা যাচাই-বাছাই শেষে এবং এর জনপ্রিয়তা বিবেচনা করার পর বিভিন্ন ওয়েবসাইট থেকে ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছে।

আপনি এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে আপনার যেই দুঃখের স্ট্যাটাসটি পছন্দ হয় অথবা আপনার কষ্টের কারণ এর সাথে যে দুঃখের স্ট্যাটাসটি মিলে যাবে সেটি আপনি প্রথমে সিলেক্ট  করবেন এবং এরপর আপনি সেটি কপি করবেন। কপি করার পর আপনি চাইলে এটি হব ব্যবহার করতে পারেন অথবা নিজের মনের মত করে এডিট করে এবং একটি sad  ইমেজ ব্যবহার করে স্ট্যাটাস হিসেবে আপনার ফেসবুকে দিতে পারেন। এবার চলুন দেখে নেওয়া যাক স্ট্যাটাস গুলো কি কি?

১.   যারা নিজেকে নিয়ে ব্যস্ত থাকে তারা কখনও অন্যের দুঃখ কষ্টকে উপলদ্ধি করতে পারেনা।

২.   প্রতিদিন কিছু ইচ্ছেকে পুড়িয়ে মারি প্রতিদিন কিছু ইচ্ছেকে পাঠাই নির্বাসনে ভালবাসা কি ভীষণ প্রতারক হৃদয় ভেঙেছে যার সেই জানে।

৩.   একজন আহত ব্যক্তি তার যন্ত্রনা যত সহজে ভুলে যায়, একজন অপমানিত ব্যক্তি তত সহজে অপমান ভোলে না।

৪.  নিজের বোকামি বুঝতে পারার পর কারো দুঃখ হয়, কারো হাসি পায়।

৫.  কিছু কিছু মানুষের জন্য এ পৃথিবীটা কোন উপযুক্ত স্থান নয়, তাদের জন্য এ পৃথিবীটা যেন এক সমুদ্র জল।

৬.  আমি যদি তোমার কষ্টের কারণ হয়ে থাকি,, তবে আমাকে ক্ষমা করে দিও! আমি আর তোমার কষ্টের কারণ হতে চাই না।

৭.  মাঝে মাঝে মনে হয় সবাইকে ফাঁকি দিয়ে চলে যাই, না ফেরার দেশে! কষ্টের জীবন আর ভালো লাগে না।

৮.   কোনোদিন কারোর মুখে হাসি ফোটাতে পারিনি! হয়তো আমি মরার পর কোন এক ফুল বিক্রেতার মুখে হাসি ফুটবে।

 ৯.  কিছু কথা আছে যেগুলো কাউকে বলা যায়না,, শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়।

১০.  কাওকে কষ্ট দিলে তোমাকে কষ্ট পেতে হবে,,,সেটা আজ হোক অথবা কাল।

ফেসবুক দুঃখের ছন্দ স্ট্যাটাস 

বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব ফেসবুক দুঃখের ছন্দ স্ট্যাটাস। যারা মূলত একটু রোমান্টিক অথবা আবেগী  তারা মূলত কবিতা আকারে নিজের মনের ভাব প্রকাশ করতে পছন্দ করে। তাদের জন্য ছন্দ আকারে এর বন্ধুদের মাঝে নিজের মনের কষ্ট শেয়ার করার জন্য কিছু স্ট্যাটাস শেয়ার করেছি। আপনারা চাইলে দেখে নিতে পারেন।

১.    মনে ছিলো কতো স্বপ্ন ,

ছিলো কতো আসা..

সব কিছুই মিথ্যে ছিলো

তোমার ভালোবাসা।

২.   মানুষের মুখের ভাষা যখন

অসহায় হয়ে যায়

তখন চোখের জল

কথা বলে।

৩.   যে সব মানুষেরা খুব ছোট ছোট বিষয়ে

ইমোশনাল হয়ে কেঁদে ফেলে ,

জীবনে বড়ো ধাক্কায় তাদেরই

চোখের জল শুকিয়ে যায়।

৪.   নিজেকে যদি শক্তিশালী করে

তুলতে চাও।

তাহলে একলা

কিভাবে থাকতে হয়,

তা শিখে নাও।

৫.  এ কেমন অবাক পৃথিবীতে বাস করি,

ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও,

তা বোঝার মত কেউ নেই ।

৬.   যেখানে স্বপ্ন আমাদের

এক করতে পারে না

সেখানে বাস্তবতা তাে নির্মম।

ফেসবুক দুঃখের ক্যাপশন

তো বন্ধুরা এবার আমরা আপনাদের সাথে আলোচনা করব ফেসবুক দুঃখের ক্যাপশন নিয়ে। আগেই বলে রাখি আমরা আপনাদের মাঝে যেসব ক্যাপশন গুলো শেয়ার করব এগুলো মূলত ছোট ক্যাপশন। তাই আপনি চাইলে দুই একটি বাক্য এড করে এগুলো দুঃখের স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন। অথবা হালকা এডিট করে মেসেজ আকারও ব্যবহার করতে পারেন নয়তো বা আপনার প্রোফাইলে ক্যাপশন হিসেবে এগুলো রেখে দিতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে ক্যাপশন গুলো দেখে নেওয়া যাক।

  1. আমার গল্পের শেষ পাতায় লেখা থাকবে, আমি কখনো কারোর প্রিয় হতে পারিনি!
  2.  তোমার স্বপ্ন গুলো হয়তো পূরণ হবে অন্য কারো সাথে! আর আমার স্বপ্ন গুলো চলে যাবে আমার শেষ যাত্রার সাথে।
  3. চাওয়াটা তো বেশী কিছু ছিল না! তবুও কেন জানি পূর্ণ হলো না।
  4.  যদি আগে জানতাম বড়ো হলে এতো কষ্ট পেতে হবে, তাহলে ছোটবেলাতে খেলতে খেলতে লরীর তলায় চলে যেতাম।
  5. হয়তো সেদিন আমার লাশটা দেখে কেউ একজন বলে উঠবে, আমার চাওয়াটা পূর্ন্য হলো।
  6. মাঝে মাঝে নিজেকে অনেক অসহায় মনে হয়, স্বার্থের এই পৃথিবীতে একটা মানুষও আমার নয়।
  7. বোকা মানুষ গুলো কাউকে ঠকাতে পারে না, তারা শুধু অভিমান করে যায়।

ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক

যারা ফেসবুকে পিক আকারে ফেসবুক স্ট্যাটাস দিতে পছন্দ করেন তাদের জন্য আমরা কিছু সেরা ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক শেয়ার করেছি আপনারা চাইলে এগুলো দেখে নিতে পারেন এবং ডাউনলোড করে নিজেদের ফেসবুকে স্ট্যাটাস হিসেবে শেয়ার করতে পারেন।

ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক 5

ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক 4

ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক 3ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক 2ফেসবুক দুঃখের স্ট্যাটাস পিক 1

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।