1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস
বাবা দিবসের স্ট্যাটাস
সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস। বাবা এমন একটি শব্দ যার মূল্য শুধুমাত্র তার অনুপস্থিততে বোঝা যায়। যার বাবা নেই শেষ পর্যন্ত বুঝতে পারে বাবার মূল্য কত। বাবারে কষ্ট এবং ত্যাগকে জানানোর জন্য প্রতিবছর আন্তর্জাতিকভাবে ১৬ই জুন বাবা দিবস পালন করা হয়। আর তাই আজ আমরা আপনাদের মাঝে বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব।

সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস

বাবা দিবসের আমরা যে ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করবে এগুলো আমরা বিভিন্ন ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করার পর এর জনপ্রিয়তা যাচাই বাছাই শেষে আপনাদের মাঝে  শেয়ার করেছি। আপনি চাইলে আমাদের শেয়ার করা এসব বাবা দিবসের স্ট্যাটাস গুলো আপনি আপনার মনের মত করে এডিট করে ব্যবহার করতে পারেন। অথবা কোন ইমেজের উপর টেক্সটগুলো বসিয়ে ব্যবহার করতে পারেন বা এখান থেকে আইডিয়া নিয়ে নিজের মনের মতো করে সম্পূর্ণ ইউনিক স্ট্যাটাস তৈরি করতে পারেন।

সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস

তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক সেরা ২০টি বাবা দিবসের স্ট্যাটাস। আপনি চাইলে এগুলো হুবহু কপি করে ব্যবহার করতে পারেন অথবা এগুলো কপি করার পর নিজের মনের মত করে এডিট করে এবং ইমোজি ব্যবহার করে তার পরে ব্যবহার করতে পারেন।

১.   বাবা তোমাকে খুব ভালোবাসি,

সেই রকম ভাবে হয়নি বলা,

তোমার হাত ধরে হয়নি পথ চলা।

হ্যাপি ফাদার্স ডে

২.   বাইরে থেকে কঠোর ভীষণ,

মনটা কোমল ফুল…

তাইতো হাসিমুখে করে দেন ক্ষমা,

সন্তানদের সমস্ত ভুল..

হ্যাপি ফাদার্স ডে

৩.   নিজের ইচ্ছা গুলোকে বিসর্জন দিয়ে,

আমাদের খুশির জন্য

অক্লান্ত পরিশ্রম করার জন্য

ধন্যবাদ বাবা।

৪.  বাবার চিরকাল নীরব থাকে,

কথা বলে তাদের ভালোবাসা…

নিজের স্বপ্ন বিসর্জন দিয়ে,

পূরণ করে সন্তানের আসা..

হ্যাপি ফাদার্স ডে

৫.   একজন বাবার হৃদয় হল প্রকৃতির এক অপার স্থান।  –   এন্টনি ফ্রানকোই

৬.   পৃথিবীতে প্রিমেরে তার বাবার চেয়ে কেউ বেশি ভালবাসতে পারবেনা।  –   মাইকেল রান্তডিপাক

৭.   যে কোন পুরুষই বাবা হতে পারে তবে প্রকৃত বাবা হতে কিছুটা বিশেষ দরকার।  –  অ্যাানি গেডেস

৮.   একজন বাবা তার সন্তানকে কি ততটাই ভালো বানাতে চান যতটা তিনি হতে চেয়েছিলেন।  –   ফ্রাংক এ ক্লার্ক

৯.    যে সবসময় তার বাচ্চাদের জন্য কঠোর পরিশ্রম করছে এবং তার পরিবারের জন্য বিশাল ত্যাগ করছে। যে তুমি , আমার বাবা। শুভ বাবা দিবস।

১০.   অনেক কষ্ট করে এই এসএমএস গুলো লিখেছি শুধু মাত্র আপনাদের জন্য। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে আর ভালো লাগলে আমাদের জানাতে ভুলবেন না নিচে কমেন্ট করে। ধন্যবাদ।

১১.  বাবা! যদিও সময় ও দূরত্ব আমাদেরকে আলাদা করতে পারে, তবুও তোমার নির্দেশিকা, পরামর্শ, এবং ভালোবাসা আমার সাথে সব সময় থেকে যাবে। তোমায় ছাড়া আমি কে। তোমার বিশেষ দিনটি উপভোগ কর। শুভ বাবা দিবস।

১২.   শুভ বাবা দিবস! আমি এখন আপনার চেয়ে লম্বা হতে পারে কিন্তু আমি এখনও আপনার দিকে তাকিয়ে. আব্বু তোমাকে ভালোবাসি!

১৩.   একজন বাবা তার সন্তানের জন্য কতোভাবে অবদান রেখে যান, তার চুলচেড়া হিসাব কেউ কোনদিন বের করতে পারবে না। আমি চিররিনি তোমার কাছে বাবা।

১৪.  যদিও বাবার রাগ আমাদের কাছে রাগ বলে মনে হয়, কিন্তু বাস্তবে তা হলো বাবার ভালোবাসা।

১৫.  আমি সকল বিপদে শক্তি পাই, যখন এটা মনে পড়ে যে আমার সাথে এমন একজন আছেন যিনি কোনো বিপদেই আমার হাত ছাড়বেন না। তিনি হলেন আমার বাবা।

বাবা হলেন পরিবারের সাহস, আশা এবং বিশ্বাস।

১৬.  একজন বাবা এমন একজন ব্যক্তি যাকে, আপনি যতই লম্বা হন না কেন তার দিকে তাকান

১৭.   আমি বিশ্বাস করি যে, আমরা কী হবো তা নির্ভর করে আমাদের পিতারা অদ্ভুত মুহূর্তে আমাদের কী শেখান, যখন তারা আমাদের শেখানোর চেষ্টা করেন না। আমরা জ্ঞানের সামান্য স্ক্র্যাপ দ্বারা গঠিত হয় ।

১৮.  এই পৃথিবীতে কেউ একজন মেয়েকে তার বাবার চেয়ে বেশি ভালোবাসতে পারে না

১৯.   যে কোন মানুষ বাবা হতে পারে কিন্তু বাবা হতে বিশেষ কাউকে লাগে

২০.   বাবা, আপনি জানেন যে আমি ব্যাটম্যান এবং সুপারম্যানের খুব পছন্দ করি কিন্তু যতক্ষণ আমার কাছে আপনি আছেন ততক্ষণ আমার তাদের প্রয়োজন নেই!

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনার দেখে নিতে পারেন-

বাবাকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি

কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস

রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায়

 বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।