1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদের কিভাবে ভালোবাসার কথা বলতে হয়
মেয়েদের কিভাবে ভালোবাসার কথা বলতে হয়
মেয়েদের কিভাবে ভালোবাসার কথা বলতে হয়

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের কিভাবে ভালোবাসার কথা বলতে হয়। প্রেমে পড়েছেন কিন্তু মনের কথা তাকে বলতে পারছেন না। চিন্তা করবেন না আজ আমরা আপনাদের মতই আর করব এমন কিছু টিপস যার মাধ্যমে আপনি খুব সহজে মেয়েটিকে নিজের মনের কথা বলতে পারবেন। চলুন আর দেরি না করে শুরু করা যাক।

আগে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলুন
কোন মেয়েকে ভালোবাসার কথা বলার আগে তাকে তার সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলুন। আর সেটা যদি না পারেন তবে মিনিমাম এমন একটি সম্পর্ক গড়ে তো যাতে করে মেয়েটি আপনাকে বিশ্বাস করে এবং ভরসা  করে। কেননা সে যদি আপনাকে বিশ্বাসই না করে তবে কখনোই আপনাকে ভালোবাসবে না। তাই আগে মেয়েটির বিশ্বাস অর্জন করুন।
সঠিক সময় বুঝে মেয়েটিকে ভালোবাসার কথা বলুন
আপনি যখন কোন মেয়েকে নিজের ভালোবাসার কথা বলতে যাবেন তখন অবশ্যই সময় বুঝে থাকেন ভালোবাসার কথা বলতে হবে। উদাহরণস্বরূপ ধরুন আপনি যে সময় মেয়েটির সাথে কথা বলতে চাচ্ছেন বা তাকে আপনার ভালোবাসার কথা বলতে চাচ্ছেন তখন মেয়েটি কোন কারনে মন খারাপ করে বসে আছে। তখন যদি আপনি মেয়েটিকে ভালবাসার কথা বলেন তবে স্বাভাবিকভাবে আপনার প্রপোজ রিজেক্ট হওয়ার সম্ভাবনা বেশি। কারণ মন খারাপ থাকলে ভালো কথা খারাপ লাগে।
মেয়েটিকে সারপ্রাইজ দিন
মেয়েটিকে যখন আপনি আপনার ভালোবাসার কথা বলতে যাবেন তখন এমন একটি পরিবেশ তৈরি করুন যাতে করে মেয়েটি সারপ্রাইজ হয়ে যায়। স্বাভাবিকভাবে প্রত্যেকটি মেয়ের সারপ্রাইজ পেলে খুশি হয়। 
আই লাভ ইউ বলে কথা শেষ না করা
আপনি মেয়েটিকে কতটা ভালোবাসেন সেটা শুধুমাত্র আই লাভ ইউ মাধ্যমে প্রকাশ করা যায় না। সেক্ষেত্রে আপনি আরো দু একটি বাক্য যুক্ত করতে পারেন এবং আপনার প্রপোজটাকে আরো বেশি রোমান্টিক করে তুলতে পারেন। আপনার প্রপোজ এর মাধ্যমে তাকে বোঝাতে হবে আপনার জীবনে তার গুরুত্ব কতটা এবং আপনি তাকে কতটা ভালোবাসেন। 

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।