1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বর্তমানে জনপ্রিয় মেয়ে পটানোর ডায়লগ, মেসেজ, কথোপকথন
মেয়ে পটানোর কথোপকথন
বর্তমানে জনপ্রিয় মেয়ে পটানোর ডায়লগ, মেসেজ, কথোপকথন

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব  বর্তমানে জনপ্রিয় মেয়ে পটানোর ডায়লগ, মেসেজ। আজ আমরা আপনাদের কাছে মূলত এমন কিছু মেসেজ এবং মেয়ে পটানোর স্ট্যাটাস ও ডায়লগ শেয়ার করব। যার মাধ্যমে আপনি খুব সহজে আপনি ভালোবাসার মানুষের মন জয় করে নিতে পারবেন। আমরা আপনাদের কাছে বর্তমানে জনপ্রিয় মেয়ে পটানোর প্রশংসা ও বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব।

 বর্তমানে জনপ্রিয় মেয়ে পটানোর ডায়লগ, মেসেজ

আজকাল সকল ছেলেরাই তার ভালোবাসার মানুষটিকে পেতে চাই এবং মেয়েদের ইমপ্রেস করার জন্য নানা রকম কৌশল অবলম্বন করে থাকে। কেউ সফল হয় আবার কেউ হেরে গিয়ে ছ্যাকা খেয়ে দেবদাস হয়ে বসে থাকে। আজ আমি আপনাদের সাথে কিছু টি শেয়ার করব যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে আপনি ভালোবাসার মানুষটিকে পটিয়ে ফেলতে পারবেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।


মেয়ে পটানোর ডায়লগ

বন্ধুরা মেয়ে পটানোর জন্য আপনার সব থেকে বড় একটি হাতিয়ার হতে পারে মেয়ে পটানোর ডায়লগ। আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন তখন তার সাথে এমনভাবে কথা বলুন যাতে করে সে আপনার উপর ইমপ্রেস হয়ে যায়। এক্ষেত্রে আপনি চাইলে নিচে থাকা বর্তমানে জনপ্রিয় কয়েকটি ডায়ালগ ব্যবহার করতে পারেন। নিচে আমরা আপনাদের মাঝে জনপ্রিয় কয়েকটি মেয়ে পটানোর ডায়লগ শেয়ার করেছি।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার – ১ 

আপনি যে মেয়েকে পটাতে চান তার সাথে আপনার যদি ভালো একটা সম্পর্ক থেকে থাকে।

তাহলে আপনি একদিন মেয়েটিকে মজা করে এটি বলতে পারেন।

তুমি সারাক্ষন আমার হৃদয়ে আর মাথায় যে পরিমান ঘুর-পাক খাও

তাতে তো তুমি অনায়াসে চাঁদে গিয়েও ঘুরে আসতে পারতে।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার – ২

যে মেয়ের সাথে আপনি ১ বছরের ও বেশি সময় ধরে রিলেশন করতেছেন।

এমন মেয়েকে একদিন রোমান্টিক মূহূর্তে এটি বলতে পারেন।

যদি ফ্রেব্রুয়ারি মাস ২৮ দিনে না হয়ে ৩০ দিনে হতো।

তাহলে বছরে আরো ২ দিন বেশি পেতাম তোমাকে ভালোবাসার জন্য।

বা তোমার সাথে কথা বলার জন্য।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার – ৩

আপনি যে মেয়েকে পটাতে চান তার সাথে মেসেজ বা ফোন কলে কথা বলার সময় তাকে এটি বলতে পারেন।

আমার ফোনে তোমার মেসেজ আসলে ফোন ভাইব্রেট হোক বা না হোক।

আমার হৃদয় ঠিকই ভাইব্রেট হয়ে যায়।

অথবা তাকে এটিও বলতে পারেনঃ

আমার ফোনে তোমার কল আসলে, ফোনে রিং টোন বেঁজে উঠুক বা না উঠুক।

আমার হৃদয়ে ঠিকই রোমান্টিক সুরে গিটার বাজতে শুরু করে।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার – ৪

আপনার ক্রাসকে অথবা আপনার গার্লফ্রেন্ডকে খুশি করতে মজা করে তাকে এটি বলতে পারেন।

তুমি কি জানো..?

মেয়েঃ কি..?

আপনিঃ তুমি যখন থেকে আমার লাইফে ইনস্টল হয়েছো।

তখন থেকে আমার লাইফ সুপার ফাস্ট হয়ে গেছে।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার – ৫

আপনার যদি গার্লফ্রেন্ড থেকে থাকে তাহলে আপনার গার্লফ্রেন্ডকে খুশি করার জন্য মজা করে তাকে এটি বলতে পারেন।

যেদিন থেকে তুমি আমার হৃদয়ে এসেছো

সেদিন থেকে আমার হৃদয়ে আসার রাস্তা

গুগল ম্যাপ থেকেও ডিলিট হয়ে গেছে।

মেয়ে পটানোর ডায়লগ নাম্বার  – ৬

আপনার গার্লফ্রেন্ডকে খুশি করার জন্য অথবা যে কোন মেয়েকে প্রপোজ করার সময় তাকে এটি বলতে পারেন।

আমি নিঃশ্বাস নেওয়ার কথাও হয়তো ভুলে যেতে পারি।

বাট তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব।

উপরে আমরা আপনাদের বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং সব থেকে কার্যকর মেয়ে পটানোর ডায়লগ শেয়ার করেছি। এগুলো আপনি আপনার ভালোবাসার মানুষটি খুব সহজে মেসেজ হিসেবে ব্যবহার করে তার মন জয় করে নিতে পারেন। অর্থাৎ আপনি যদি চান আপনার ভালোবাসার মানুষটির রূপের প্রশংসা করতে অথবা আপনি তাকে কতটা ভালবাসেন তা তাকে বুঝাতে সে ক্ষেত্রে আপনি চাইলে এসব ডায়লগ ব্যবহার করতে পারেন। এছাড়া আপনি যখন আপনার ভালোবাসার মানুষের সাথে দেখা করবেন এবং তার সাথে যখন কথা হবে তখন সে ক্ষেত্রে আপনি একটু রোমান্টিক ভাব নিয়ে এসব কথাগুলো তাকে বলতে পারেন।


মেয়ে পটানোর মেসেজ

এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমান সবথেকে জনপ্রিয় এবং অত্যন্ত কার্যকরী মেয়ে পটানোর মেসেজ। আমরা আপনাদের মাঝে যেসব মেসেজগুলো শেয়ার করব সেগুলো আনকমন এবং অত্যন্ত কার্যকরী। তাই আপনার সাথে আপনার ভালবাসার মানুষটিকে পটাতে চান সেক্ষেত্রে এসব মেসেজ আপনার কাজে আসবে। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক মেসেজগুলো কি কি।

মেয়ে পটানোর মেসেজ-১

আমি নিঃশ্বাস নিতে ভুলে যেতে পারি কিন্তু তোমাকে ভুলে যাওয়া আমার পক্ষে অসম্ভব। 

আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে কতটা ভালোবাসেন তা বোঝাতে চান সেক্ষেত্রে আপনি এই মেসেজটি ব্যবহার করতে পারেন। অথবা আপনি থাকে ট্যাগ করে আপনার ফেসবুকে স্ট্যাটাস দিতে পারেন। এতে সে অনেক বেশি খুশি হবে।

মেয়ে পটানোর মেসেজ-২

ধরেন আপনি যে মেয়েটিকে ভালবাসেন সে আপনার পরিচিত এবং আপনার সাথে তার একটি ভালো সম্পর্ক আছে। সে ক্ষেত্রে আপনি চাইলে তাকে এই মেসেজটি করতে পারেন। অথবা কোথাও দেখা হলে বা তার সাথে কোথাও বসে কথা বলে তখন আপনি একটা সময় তাকে বলবেন।

আপনিঃ তুমি জানো..? তোমাকে কিসের মতো লাগে..?

মেয়েঃ কিসের মতো..?

আপনিঃ তোমাকে সেন্টার ফ্রুটের মতো লাগে। 

বাহিরে কিউট আর ভিতরে সুইট।

মেয়ে পটানোর মেসেজ-৩

আপনি যদি কোন মেয়ের সাথে কথা বলেন এবং তাকে হাসাতে চান সে সাথে তার হাসিরও প্রশংসা করতে চান। সে ক্ষেত্রে আপনি তাকে মজা করে বলতে পারেন।

আপনিঃ প্লিজ এতো মিষ্টি করে হাসি দিওনা! 

মেয়েঃ কেন..?

আপনিঃ তুমি টিভিতে পেপসোডেন্টের বিজ্ঞাপন দেখনি? বেশি মিষ্টি খেলে দাঁতে ক্যাভেটি হয়।

বুঝতে পারছেন মেসেজটা কতটা মজার ছিল। যখন আপনি এই মেসেজটা আপনার ভালোবাসার মানুষকে বলবেন তখন স্বাভাবিকভাবে সে অনেক খুশি হবে এবং আপনার প্রতি ইন্টারেস্ট দেখাবে।

মেয়ে পটানোর মেসেজ-৪

যে মেয়ের সাথে আপনি আগে থেকেই মজা করেন, দুষ্টামি করেন। এমন মেয়ের সাথে লাইন মারতে চাইলে মেয়েটিকে দেখে এটি বলতে পারেন-

আপনিঃ তোমার কাছে কি ফায়ার সার্ভিসের নাম্বার আছে?

মেয়েঃ না। অথবা বলতে পারেঃ কেন..?

আপনিঃ তোমাকে দেখে আমার হৃদয়ে তো আগুন লেগে গেছে।

ডায়লগ টা দেওয়ার একটু পর মুচকি হেসে বলবেনঃ মজা করলাম। তবে সত্যিই তোমাকে অসম্ভব সুন্দর লাগতেছে কিন্তু।

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়ে পটানোর মেসেজ শেয়ার করেছে এগুলো চাইলে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে কথা বলার সময় ডায়লগ হিসেবে ব্যবহার করতে পারবেন। আবার আপনি চাইলে এগুলো মেসেজ হিসেবেও ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

মেয়ে পটানোর কথোপকথন

উপরে আমরা আপনাদের মাঝে অনেকগুলো মেয়ে পটানোর ডায়লগ এবং মেসেজ শেয়ার করেছি। আপনি যখন আপনার ভালোবাসার মানুষকে কথা বলতে থাকবেন সেক্ষেত্রে আপনি সুযোগ বুঝে তার রূপের প্রশংসা করতে পারেন। উপরে আমরা বেশ কয়েকটি মেয়ে পটানোর প্রশংসা দিয়ে দিয়েছি। আপনি চাইলে মেয়েটির হাসির প্রশংসা করতে পারেন অথবা মেয়েটির রূপের প্রশংসা করতে পারেন সমস্যা নেই। কেননা আমরা সবাই জানি মেয়েদের ঘায়েল করার সবচেয়ে বড় হাতিয়ার হল মেয়েদের প্রশংসা করা। কিভাবে মেয়ে পটানোর কথোপকথন করবেন আশা করি পুরো বিষয়টি বুঝতে পারছেন।

কখনোই আপনি মেয়েদের সাথে কথা বলার সময় ঘাবড়িয়ে যাবেন না। বরং এটিটিউড বজায় রেখে মেয়েদের সাথে কথা বলবেন কেন না মেয়েরা অ্যাটিটিউড আলা ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে। আরেকটি গুরুত্বপূর্ণ কথা হল- যে মেয়েটিকে পটাতে চাচ্ছেন সেই মেয়েটিকে কখনো বুঝতে দেওয়া যাবে না যে আপনি তাকে পটাতে চাচ্ছেন। কেননা যদি সে একবার বুঝতে পারে যে আপনি তাকে ভালবাসেন সে ক্ষেত্রে সে আপনাকে ভালোবাসলো অনেকদিন আপনাকে তার পিছনে ঘুরাবে। তাই এই কাজটি না করে বরং বন্ধুসুলভ একটি সম্পর্ক তৈরি করুন এবং এমন একটি সম্পর্ক তৈরি করা যাচ্ছে মেয়েটি প্রতিমুহূর্তে আপনাকে মিস করে। 

সেটা হতে পারে আপনার মেয়েটির বিভিন্ন কাজে সাহায্য করা এবং তার সাথে ফ্রি হয়ে কথা বলা। এখনো তার সাথে আপনি এমন একটা সম্পর্ক গড়ে তোল যাতে মেয়েটি আপনাকে অনেক বিশ্বাস করে এবং সকল কথা আপনাকে শেয়ার করে। তার মনে এমন একটা বিশ্বাস তৈরি করার জন্য মেয়েটি কোন বিপদে পড়ে সবার আগে আপনার কাছে আসে। আপনি যতটুকু সময় তার সাথে থাকবেন ততটুকু থাকে হ্যাপি রাখার চেষ্টা করবেন। সেটা হতে পারে মেয়েটিকে হাসানো অথবা তার রূপের প্রশংসা করে। 

এভাবে চলতে থাকলে কিছুদিন পর দেখবেন মেয়েটি আপনাকে অনেক ভালোবেসে ফেলব এবং আপনি যদি তার থেকে একটু দূরে সরে যান সে আপনাকে অনেক মিস করবে। আর সেটা তার আচার-আচরণে প্রকাশ পাবে। যখন আপনি এমন পরিস্থিতিতে থাকেন তখন আপনি সুযোগ বুঝে প্রপোজ করে দিবেন ১০০% সাকসেস হবেন।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের আরও আর্টিকেল সবার আগে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আমাদের ওয়েবসাইট নিয়ে যদি আপনার কোন সমস্যা থেকে দেখাতে বা বেশি কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে ভুলবেন না আপনার সমস্যার সমাধান করে দেব। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।