1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়ে পটানোর পাঁচটি কথা
মেয়ে পটানোর পাঁচটি কথা
মেয়ে পটানোর পাঁচটি কথা

 হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়ে পটানোর পাঁচটি কথা। আমাদের মধ্যে অনেকে আছেন যারা নিজে পছন্দের মেয়েটিকে ভালোবাসা সত্যও  পটাতে পারছেন না। কিভাবে নিজের ভালোবাসা মানুষকে পটাতে হবে সেটি ও জানেন না। চিন্তা করবেন না আজ আমি আপনাদের মাঝে মেয়ে পটানো পাঁচটি কথা শেয়ার করব। যার মাধ্যমে আপনি খুব সহজে আপনার পছন্দের মেয়েটিকে পটিয়ে ফেলতে পারবেন।

মেয়ে পটানোর পাঁচটি কথা

সত্যি বলতে যেসব ছেলেরা মেয়েদের সাথে মজার মজার কথা বলতে পারে এবং খুব সুন্দর করে কারো প্রশংসা করতে পারে। শুধু তাই না যারা মেয়েদের সাথে সুন্দর সুন্দর বা মিষ্টি মিষ্টি কথা বলতে পারে, তারা খুব সহজে যে কাউকে মুহূর্তের মাঝে পটিয়ে ফেলতে পারে। কি আমাকে কোন ভুল বুঝেছি? অবশ্যই না। তাই আজকে আমরা আপনাদের মাঝে মূলত পাঁচটি কথা শেখাবো। যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজে যে কোন মেয়েকে পটিয়ে ফেলতে পারেন।

শুধু তাই নয় আমরা আপনাদের মাঝে যে পাঁচটি কথা শেয়ার করব এগুলো অনেক মজার। তাই আপনি চাইলে আপনার পছন্দের মেয়েটি মন খারাপ করলে তাকে হাসানোর জন্য এই কথা ব্যবহার করতে পারেন। সেই সাথে আপনি যখন মেয়েটিকে হাসাবেন, তখন কথা থাকে নিজের মনের কথা বলে দিতে পারবেন। আশা করি আপনি ১০০% হবেন। এই কথাগুলো যে কাউকে বললে সে এতটা মজা পাবে যে সে আপনার উপর খুশি হয়ে যাবে এবং সে মুহূর্তে আপনার প্রেমে পড়ে যাবে।

মেয়ে পটানোর পাঁচটি কথা

আপনার সুবিধার্থে আমরা নিচে একটি আর্টিকেল শেয়ার করেছি। ভিডিওতে মেয়ে পটানোর পাঁচটি কথা নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে পুরো ভিডিওটি দেখে নিতে পারেন। আর ভিডিওটির কোথাও যদি আপনার বুঝতে সমস্যা সে ক্ষেত্রে আপনি নিচে থাকা পুর আর্টিকেলটি পড়তে পারেন। সেখানে আমরা পুরো বিষয়টি ধাপে ধাপে বিস্তারিত ভাবে বর্ণনা করেছি। আর আছে নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে ভুলবেন না। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

ভিডিওতে মেয়ে পটানোর যে পাঁচটি কথা শেয়ার করা হয়েছে তার বাইরে আমরা নিচে মেয়ে পটানোর আরো পাঁচটি কথা আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা যারা দেখে নিতে পারেন।

মেয়ে পটানোর পাঁচটি কথা

আর এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পেতে এবং মেয়ে পটানো সংক্রান্ত আরো নতুন নতুন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। পাশাপাশি আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাম্বার ১

আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি যে মেয়ের সাথে মজা করে এবং ইয়ার্কি করেন। এমন মেয়ের সাথে আপনি যখন কোথাও দাঁড়িয়ে থাকবেন। অর্থাৎ মেয়েটিকে হয়তো কোনো কারণে এখানে দাঁড়িয়ে থেকে ওয়েট করতে হচ্ছে। তখন আপনি তাকে হাসানোর জন্য মজা করে বলতে পারেন। এখানে এভাবে দাঁড়িয়ে থাকার চেয়ে আমার হৃদয়ে এসে একটু বিশ্রাম নাও। চা নাস্তা করে চলে যেও। তো এমন কথা শুনলে যে কোন মেয়ে অনেক মজা পাবে। একই সাথে আপনার মেয়েটির সাথে লাইন মারা হয়ে গেল।

নাম্বার ২

আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি যে মেয়েকে পছন্দ করেন অথবা ভালবাসেন পাশাপাশি মেয়েটির সাথে আপনার বন্ধু সম্পর্ক আছে। এমন মেয়েকে হাসানোর জন্য মজা করে তার সাথে বলতে পারেন। আপনি চাইলে এমন মেয়েকে হাসানোর জন্য মজা করে বলতে পারেন- তোমার কাছে কি চুম্বক আছে নাকি? এটা শুনে মেয়েটি অবশ্যই বলবে মানে বা না তো? কেন? তখন আপনি মেয়েটিকে বলতে পারেন।

তোমার কাছে চুম্বকও নেই আর আমার কাছে লোহা ও নেই। তাহলে আমি সব সময় তোমার যে টান অনুভব করি কেন। হ্যাঁ এটা তোমার প্রতি আমার ভালোবাসা টান এমনটাই মনে হচ্ছে। আর এত সুন্দর একটা রোমান্টিক কথা শোনার পর মেজর অবস্থা কেমন হবে আশা করি সেটা খুব ভালোভাবে আপনি বুঝতে পারছেন।

নাম্বার ৩

এবার আমরা আপনাদের মাঝে যে কৌশল টি শেয়ার করব সেটিকে আপনি প্যারাসিটামল বিপি বলতে পারেন। অর্থাৎ এটা জ্বর, সর্দি, কাশি, মাথাব্যথা, ঘা ব্যথা সকল ক্ষেত্রে সমান উপকারী। কিছু বুঝতেই পারতেছেন এটা সকল ক্ষেত্রেই ইউজ করতে পারবেন।

আপনি যেকোন মেয়ের সাথে সামনাসামনি কথা বলার সময়। মেয়েটিকে হাসানোর জন্য মেয়েটির চোখের দিকে তাকিয়ে বলবেন-তোমার চোখে চায়না ভাষা কথা বলে নাকি? তখন এটা শুনে মেয়েটি আপনাকে বলতে পারে মানে বা কেন? তখন আপনি মেয়েটিকে বলবেন- তোমার চোখ ইশারাতে আমাকে কি কি যেন বলতেছে। বাট তোমার চোখের ভাষা কিছুই বুঝতে পারতেছি না। 

এত সুন্দর আর একটা মজার রোমান্টিক কথা শোনার পর মেয়েটি কত খুশি হবে আর কত মজা পাবে সেটা কি সবসময় আমাকে বলে দিতে হবে। না নিজে ট্রাই করে একবার দেখবেন? তাহলে বুঝতে পারবেন। 

নাম্বার ৪

আপনি যে মেয়েটিকে ভালবাসেন অথবা যে মেয়েটিকে পটাতে চান। কি করে তার প্রশংসা করবেন আর কি বলে তার মন জয় করবেন তা খুঁজে পাচ্ছেন না তাহলে এই কৌশলটি আপনার জন্য। আপনি যখন মেয়েটির দিকে তাকিয়ে থেকে বারবার মেয়েটিকে দেখতেছে। ঠিক তখনই আপনি মেয়েটিকে মজা করে বলতে পারেন অন্য মেয়েরা তো ফেঁসে মেকআপ ইউজ করে। কিন্তু আমার মনে হচ্ছে তুমি তোমার ফ্রেজ ফেভিকল ইউজ করো। এটা শুনেমেয়ে বলতে পারে কেন? তখন আপনি বলবেন যখনই তোমার দিকে তাকায় আসি তখনই আমার মনে হচ্ছে তোমার ফেঁসে আটকে যাচ্ছি।

তোমার দিক থেকে কিছুতে নজর ফেরাতে পারছি না। কি কথাটা মজার ছিল না। আর এই কথাটি শুনে আপনার হাসি পেয়েছে কিনা জানিনা কিন্তু মেয়েরা কিন্তু এই কথা শুনলে অবশ্যই হেসে দিবে। এবং অনেকটাই মজা পাবে কারণ মেয়েরা অল্পতে হাসে। আর যে মেয়েটিকে আপনি হাসাতে চাচ্ছিলেন যখন আপনার কারণে সেই মেয়েটি আসবে তখন আপনার ও ভালো লাগবে। তাই এমন সুযোগ হাতছাড়া করবে না কেন।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

মেয়েদের মন জয় করার উপায়

ফেসবুক কষ্টের স্ট্যাটাস

মেয়ে পটানোর রোমান্টিক মেসেজ

মেয়েদেরকে যে কথাগুলো কখনো বলবেন না

চ্যাটিং মেয়ে পটানোর প্রশ্ন ও মিষ্টি কথা

মাত্র ১০ মিনিটে মেয়ে পটানোর সহজ উপায়

মেয়ে পটানোর মিষ্টি কথা

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়ে পটানোর পাঁচটি কথা শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনার কাছে কার্যকর মনে হচ্ছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে ভুলবেন না। আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার বন্ধুদের মধ্যে শেয়ার করবেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।