1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ
মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ
মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। এখন আমি আপনাদের মত বর্তমানে সেরা কিছু মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ। আমরা সবাই জানি মেয়েরা রোমান্টিক কথা শুনতে পছন্দ করে এবং কোন মেয়েকে খুব সহজে কারো করার সহযোগী অস্ত্র হলো মেয়েদের প্রশংসা করা এবং সেই সাথে রোমান্টিক ব্যবহার করা।

মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ

আপনি যখন কোন অপরিচিত মেয়ের সাথে কথা বলবেন। তখন আপনি যদি তাকে পটাতে চান। তবে নিচে থাকা ডায়লগ গুলো ব্যবহার করতে পারেন। নিচে আমরা বর্তমানে সব থেকে সেরা এবং এখন পর্যন্ত সবথেকে বেশি কার্যকর রোমান্টিক ডায়লগ শেয়ার করেছি। আপনি যখন এই ডায়লগ গুলো কাউকে বলবেন এবং কারো সাথে কথা বলার সময় সুযোগ বুঝে যখন রোমান্টিক ভাবে ডায়লগ গুলো তাকে বলবেন তখন সে অনেক বেশি খুশি হবে এবং মেয়েটি বুঝতে পারবে আপনি কতটা রোমান্টিক।

মেয়ে পটানোর রোমান্টিক ডায়লগ

আর আমরা সবাই জানি এই যুগে মেয়েরা রোমান্টিক ছেলেদের বসে পছন্দ করে এবং একবার যদি আপনি এসব রোমান্টিক ডায়ালগ ব্যবহার করে তাকে বোঝাতে পারেন যে আপনি রোমান্টিক। তবে খুব সহজে আপনি তাকে পটাতে পারবেন।

১.  “তুমি এখান থেকে চলে গেলে আমাদের খুব ক্ষতি হবে জানো… একথা আগে এমন করে বলোনি কেন, তেহলে যেতাম না… আগে আমিও বুঝতে পারিনি আমি তমাকে কতটা ভালবাসি” 

২.  “ভালবাসা ভালবাসে শুধুই তাকে , ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে”

৩.  “আমি দেবো তোমাকে অবকাশ… তোমার প্রতিভাকে নেভাতে তো আমি আসিনি… আমি এসেছি তাকে জ্বালিয়ে তোলার জন্য”

৪.  যদি তোমার আমার দেখা না হত? কি আবার হত? রাস্তায় ল্যাম্প পোস্ট সেজে লুকিয়ে থাকতাম…”

৫.  “আজ সকাল থেকে আকাশে মেঘ আর রোদের খেলা চলছে… একটু পরে আকাশ মেঘে ছেয়ে যাবে… ” 

 ৬.  “তুমি আমাকে ভালবাসনা আরতি, তুমি সংসারকে ভালবাস। আমার কাছে তুমি আর সংসার আলাদা না”

বাংলা সিনেমার সেরা দশটি রোমান্টিক ডায়লগ

আমাদের মত অনেকে আছেন যারা বাংলা সিনেমার রোমান্টিক ডায়লগ গুলো ব্যবহার করতে পছন্দ করেন। তারা চাইলে নিচে থাকা ডায়লগ গুলো দেখে নিতে পারেন এবং এগুলো আপনারা আপনাদের ভালোবাসার মানুষের সাথে কথা বলার সময় ব্যবহার করতে পারেন।

১.   মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি! যাতে তুমি বুঝতে পারো, “আমি তোমাকে কতোটা ভালোবাসি” আর আমি বুঝতে পারি, “তুমি আমাকে কতোটা ঘৃণা করো”

২.   জানো বুকের ভেতরটা কন কন করে উঠে কখন যখন দেখি তুমি একটু আগেও online ছিলে…. কিন্তু আমার জন্য কোনো Massage নেই… Blv কর খুব কস্ট হয় যখন এটা মনে পড়ে যে,,

৩.  যেদিকে তাকাই শুধু আমি….. আর আমার মধ্যে তুমি…. আমি যেন আমি নই.. আমি যেন তুমি….. একাকার হয়ে গেছি তুমি আর আমি

৪.  আমি তোমাকেই ভালোবাসি তাই জীবনের শেষটা পর্যন্ত তোমাকেই ভালোবাসে যেতে চাই হবু বউ

৫.  আজকে থেকে ২০ বছর পর যখন তোমার চেহারাটা শাকচুন্নীর মত দেখাবে তখনও তোমায় ভালবাসবো

৬.  তোর এত্ত বড় স্পর্ধা, সামান্য ট্যাক্সি ড্রাইভার হয়ে আমার মেয়ের দিকে চোখ দিস।

৭.  এই নির্জন বনে তোকে কেউ বাঁচাতে আসবেনা সুন্দরী। তুমি এইখানে, আর ওইদিকে তোমার মাইয়া নদীর ঘাটে পরশ এর লগে ফস্টি- নস্টি করতাছে ।

৮.  ছুঁচো মেরে হাত গন্ধ করে লাভ নেই। এমন কাজ করবো যাতে সাপও মরবে কিন্তু লাঠিও ভাংবেনা।।

৯.  ‘আমি তোমায় ভালোবাসি, আমৃত্যু ভালোবাসব, আর মৃত্যুত্তর জীবন বলে যদি কিছু থাকে সেই জীবনেও ভালোবেসে যাব তোমাকে।

১০.  আপনাকে কি বলে যে ধন্যবাদ দিবো, সময় মতো আপনি না এলে আজ আমার অনেক বড় ক্ষতি হয়ে যেত।

১১.  তুমি, শুধু তুমি কাছে থাকলে আমি বুঝি আমি বেঁচে আছি। অন্য পুরুষরা দাবি করে, তারা নাকি পরীর দেখা পেয়েছে। আমি দেখেছি শুধু তোমাকে, আর সেটুকুই আমার পক্ষে যথেষ্ট।

১২.  চৌধুরী সাহেব আমরা গরিব হতে পারি, কিন্তু আমরা মানুষ, আমাদেরও ইজ্জত আছে

১৩.  হৃদয়ের সবটুকু দিয়ে তোমার কাছে মিনতি করছি, তোমার মন আর আমাদের মধ্যেকার ভালবাসার সবটুকু আমাকে জানতে দিও।

১৪.  তোর সাহসতো কমনা, বামন হয়ে চাঁদের দিকে হাত বাড়াস।। জানিস তোর ঐ হাত আমি কেটে ফেলতে পারি?

বলিউড সিনেমার সেরা রোমান্টিক ডায়লগ

১. আমার দিকে এভাবে তাকিয়ে থেকো না, আমি আবার তোমার প্রেমে পড়ে যাব—ইয়ে জাওয়ানি হে দিওয়ানি।

২.  আমি পাগলের মতো হন্যে হয়ে তোমাকে খুঁজেছি, পেতে চেয়েছি। তাই মহাবিশ্ব আর তার সবকিছু, সব শক্তি তোমাকে আমার কাছে পৌঁছে দিয়েছে—ওম শান্তি ওম।

৩.   প্রেম, ভালোবাসা—এসব কেবলই শব্দ, বাক্যের বাইরে কিছুই নয়। কিন্তু তুমি যখন প্রেমে পড়বে, কেবল তখনই ওই সব শব্দ, বাক্য ভাষা পাবে, অর্থ তৈরি করবে—আশিকি টু। 

৪.   আমার বিশ্বাস, আমার জন্ম হয়েছে তোমার প্রেমে পড়ার জন্য, তোমাকে ভালোবাসার জন্য। আর তুমি জন্মেছ একদিন আমার হবে বলে—কোয়ি মিল গ্যায়া।

৫.  আমাকে ছেড়ে যাবে কীভাবে? আমাকে মুছে ফেলবে কীভাবে? আমি তোমার নিশ্বাসের ঘ্রাণ, শ্বাসপ্রশ্বাস ছাড়া বাঁচবে কীভাবে?—ফানা

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

ভার্সিটির মেয়ে পটানোর উপায়

এটিটিউড ফেসবুক স্ট্যাটাস

মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল 

রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায়

প্রপোজ করার ডায়লগ

আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি তোমাদের ওয়েবসাইটটি সার্চ করে রাখেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।