1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
 সেরা ২৫টি শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস
শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস
 সেরা ২৫টি শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ২৫টি শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস। আমাদের অনেকের রাজনৈতিক অথবা বিভিন্ন রকম বড় ভাই রয়েছে এবং যাদের মাধ্যমে আমরা সবসময় উপকৃত হয়ে থাকি। এছাড়াও বিভিন্ন রকম সমস্যা যখন আমরা পড়ে থাকি তখন বড় ভাইরা আমাদেরকে সাহায্য করে থাকে।

 সেরা ২৫টি শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

আমরা যখনই কোন সমস্যা বা বিপদে পড়ে থাকি তখন সবার আগে বড় ভাইদেরকে ফোন দেই এবং তাদেরকে সমস্যার কথা বলি। এটা বলার একমাত্র কারণ হলো আর কিছু না হোক তিনি অবশ্যই আমাদের বিপদে পাশে থাকবে এবং যেভাবে পারুক সাহায্য করবে। স্বাভাবিকভাবে যখন আমাদের বড় ভাইদের জন্মদিন চলে আসে তখন তাদেরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হয়। আর এসব জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বিভিন্ন রকম ফেসবুক স্ট্যাটাস ব্যবহার করে থাকি। অথবা মেসেজ আকারে তাদেরকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।

 সেরা শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

যখন জন্মদিনের শুভেচ্ছা জানাবেন তখন একটু সুন্দর করে জন্মদিনের শুভেচ্ছা জানান। অনেকে আছেন যারা শুধুমাত্র হ্যাপি বার্থডে বলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দেন। কিন্তু ভাই একটু বিষয়টা ভালো করে লক্ষ্য করুন এরকম হ্যাপি বার্থডে তো হাজার হাজার টা চলে আসে সেক্ষেত্রে আপনারটা তো আর আলাদা হলো না। অথচ আপনার বড় ভাই আপনার জীবনে আলাদা ভাবে গুরুত্ব পেয়ে থাকে তবে জন্মদিনের বেলায় কেন নয়। তাই আমি মনে করি জন্মদিনে যখন শুভেচ্ছা জানাবেন তখন সেই সাথে তাকে এমনভাবে জন্মদিনের শুভেচ্ছা জানানো যাতে করে সে বুঝতে পারে আপনি তাকে কতটা সম্মান করেন এবং ভালবাসেন। 

সেই সাথে আপনার জীবনে তার গুরুত্ব কতটা সেটাও তাকে বুঝিয়ে দিন। তাই বলে আপনি যে বিশাল বড় একটি রচনা লিখে আপনার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এমনটা নয়। আপনি চাইলে পুরো বিষয়টি মাত্র দুই থেকে তিনটি লাইনের মাধ্যমে বুঝিয়ে সুন্দর করে সাজিয়ে দিতে পারেন এবং সেই সাথে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। আজ আমরা আপনাদের সাথে এ ধরনের কিছু  সেরা শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস নিয়ে আলোচনা করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

আমরা আপনাদের মাঝে যেসব শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস শেয়ার করব এগুলো আপনি চাইলে এডিট করে মেসেজ আগের ও ব্যবহার করতে পারেন। অথবা একটি বাক্য এডিট করে নিজের মনের মত করে নতুন একটি ফেসবুকে স্ট্যাটাস তৈরি করে থাকে শেয়ার করতে পারেন। এবার চলুন দেখে নেওয়া যাক স্ট্যাটাস গুলো।

১.    বড় ভাইয়া তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক। এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক। “শুভ জন্মদিন” ভাইয়া আগামী দিনগুলো তোমার শুভ হয়ে উঠুক, এই কামনা করি তোমার এই বিশেষ দিনে।আমাদের সবাইকে আগলে রেখো তোমার ছায়া তলে” শুভ জন্মদিন”।

২.   ” শুভ জন্মদিন “ভাইয়া তোমার আজ একটি বিশেষ দিন, শুভকামনা রইল এ দিনটির জন্য। ভাইয়া তুমি আমার হৃদয়ে থাকো, তোমার সাহসিকতা নিয়ে তুমি সামনের দিকে এগিয়ে যাও এই কামনা করি শুভ জন্মদিন শুভকামনা, তোমার জন্মদিনে । ভালো থেকো ভাইয়া খুব ভালো থেকো।

২.    “শুভ জন্মদিন “ভাইয়া তুমি আমার জীবনে শুধু সৃষ্টিকর্তার দেওয়া বড় ভাই নয়, তুমি আমার জীবনে একজন ভালো বন্ধু স্বরূপ। তুমি ছাড়া আমি জীবনে এগোতে পারতাম না । তোমার এই দিনের জন্য অনেক শুভকামনা রইল”শুভ জন্মদিন” ভাইয়া।

৩.   “শুভ জন্মদিন ভাই। আলোকিত হোক ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক জীবন।”

৪.   “ভাই, জন্মদিনের পার্টিটা কবে দিচ্ছিস বল? না দিলে কিন্তু তোর গার্লফ্রেন্ডের কথা বাড়ির সবাইকে বলে দেব।”

৫.    “তুই বড়। দাদাগিরি তো করবিই। এনিওয়ে শুভ জন্মদিন। তবে না খাওয়ালে আমি দাদাগিরি শুরু করব কিন্তু।”

৬.   “জন্মদিনে খাওয়া ভাই। না হলে বউদিকে বলে দেব, কালকে অফিস ফেরত তোকে অন্য একটা মেয়ের সঙ্গে হাঁটতে দেখেছি।”

৭.   “বাবার অভাবটা তুই কখনও বুঝতে দিসনি ভাই, খুব ভাল থাকিস। শুভ জন্মদিন। ভাল হোক তোর আগামী দিন।”

৮.   “হ্যাপি বার্থডে ভাই। আমি কিন্তু ভুলে যাইনি। দেখ, ঠিক মনে রেখেছি তোর জন্মদিন। সক্কাল সক্কাল উইশ করলাম। এবার খাওয়াটি কিন্তু মনে করে দেইস। কিপ্টেমো করিস না কিন্তু।”

৯.   “পায়েস তো তোর কোনওদিনই পছন্দ নয়। তাই ঝাল ঝাল মাংস করেছি ভাই। আজ তোর স্পেশ্যাল ডে। শুভ জন্মদিন।”

১০   “রাত ১২টাতে এখনও প্রথম ফোনটা আমিই করি ভাই। হতে পারে বিদেশে তখন তোর অফিসের মিটিং। শুভ জন্মদিন।”

১১. বড় ভাইয়া, তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক তুমি আমার কাছে রাতে আকাশের একটি উজ্জ্বল নক্ষত্রের মতো। তুমি আমার জীবনে চাঁদের মত যেকিনা পৃথিবীতে একটি ঠিক তেমনি ভাইয়া তুমি আমার পাশে না থাকলে আমি জীবনে এতদুর পথ পাড়ি দিতে পারতাম না এই শুভদিনে একটাই চাওয়া আমাদের সবাইকে নিয়ে অনেক ভালো থেকো।

১৩.  তোর মার খেয়েই বড় হলাম। তুইও অবশ্য আমার হাতে কম মার খাসনি। শুভ জন্মদিন ভাই।

১৪.   এখনও পর্যন্ত সব বিপদ থেকে আমাকে যেভাবে রক্ষা করেছিস, তা কখনও ভুলব না। একই ভাবে বিপদের দিনে তোর পাশে থাকতে চাই, যেমন থেকেছি ছোটবেলা থেকে। শুভ জন্মদিন ভাই।

১৫.  ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলতেই হবে, আমার সব প্রস্তাবে যে রেগে যায়, আর সবথেকে বেশি যে ভালবাসে, আজ তার জন্মদিন।

আমাকে ভাল থাকার অনেক কারণ যে দিয়েছে, আজ তার জন্মদিন। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে। শুভ জন্মদিন ভাই।

১৬. শোন, আজ কী কী নিয়ে ঝগড়া করবি, তার একটা লিস্ট করে ফেল। মাকে দিয়ে অ্যাপ্রুভ করিয়ে নিস। কারণ আজ তো তোর জন্মদিন। তোর উপর চিৎকার করলে মা আবার আমাকেই বকবে। শুভ জন্মদিন।

১৭.   তুই আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভাল বন্ধু। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা।

১৮.   ছোটবেলা থেকে তোমার আর আমার অনেক স্মৃতি রয়ে গেছে। আমার কাছে সারা জীবন এগুলো স্মরণীয় থাকবে। দোয়া করি সর্বদা ভালো থেকো। জন্মদিনের শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন প্রিয় ভাই।

১৯.   আমার যখন মন খারাপ তখন তুমি আমার পাশে থেকে আমাকে খুশি করানোর চেষ্টা করো। আমার বিপদে তুমিই প্রথমে এগিয়ে আসো। শুভ জন্মদিন প্রিয় ভাই।

২০.   তুমি আমার শুধু ভাই না, তুমি আমার একজন সত্যিকারের বন্ধু। আমি তোমার সাথে থেকে জীবনে অনেক ভালো কিছু করতে পেরেছি। ধন্যবাদ তোমাকে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

২১.   আমি যখন ছোট ছিলাম তখন থেকে তুমি আমার একজন নেতা ছিলে, তোমাকে অনুসরণ করতাম। তোমার সাথে কাটানো সেই মুহূর্তগুলো আমার জীবনের সেরা মুহূর্ত। শুভ জন্মদিন প্রিয় ভাই।

২২.  তোমার মত ভাই আমাদের পরিবারে থাকাটা অনেকটা ভাগ্যের ব্যাপার। আশীর্বাদ করি, তোমার জীবন প্রচুর সুখ এবং উল্লাসে ভরে যাক। শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল।

২৩.  আমি তোমাকে অনেক বিশ্বাস করি। তুমি আমার কাছে একজন রোল মডেল। আল্লাহ তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন প্রিয় ভাই।

২৪.  আমার কাছ থেকে অনেক দূরে থাকলেও তুমি আমার কাছে সব সময় মনের কোণে থাকো। তোমাকে অনেক ভালোবাসি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

২৫.  ছোট হলে অনেক গুলা লেকচার দেয়া যেতো। কিন্তু আপনি তো বড়, তাই বেশি কিছু বলার নেই, শুধু এতোটুকুই বলতে চাই যে, শুভ জন্মদিন প্রিয় ভাইয়া।

উপরে আমরা আপনাদের মাঝে যেসব শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস শেয়ার করেছে এগুলো চাইলে আপনি মেসেজ আকার ও আপনার ভাইকে সেন্ড করে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। আর্টিকেল যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। আর আমাদের পোস্টের সম্পর্কে কোন মতামত থেকে থাকলে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব। আপনি যদি আমাদের ওয়েব সাইটে নতুন হয়ে থাকেন তবে অবশ্যই এ ধরনের নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।