1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
২০টি শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ১০০% কাজ করবে
সেরা-২০টি-শুভ-জন্মদিন-স্ট্যাটাস
২০টি শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ২০টি শুভ জন্মদিন স্ট্যাটাস। আমাদের মত অনেকে আছেন যারা বন্ধু-বান্ধব অথবা আত্মীয়-স্বজন বা কাছের মানুষের জন্মদিনে শুভেচ্ছা জানান। আবার অনেকে আছেন যারা তাদেরকে উদ্দেশ্য করে facebook স্ট্যাটাস দিয়ে থাকেন। এর মধ্যে সবথেকে বড় সমস্যা হলো ভালো মানের অথবা আকর্ষণীয় কোন শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজে পান না।

আপনাদের এই সমস্যা দূর করার জন্য আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ২০টি শুভ জন্মদিন স্ট্যাটাস। স্বাভাবিকভাবেই কারো যখন জন্মদিন হয় তখন সে অনেক জনের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পায়। কিন্তু এত জন্মদিনের শুভেচ্ছা  মধ্যে আপনার জন্মদিনের শুভেচ্ছা যদি আকর্ষণীয় না হয় তবে সে তেমন গুরুত্ব দিবে না। তাই বলে যে আপনি বিশাল বড় একটি অনুচ্ছেদ লিখে তারপর তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এটাও সুন্দর দেখায় না।

আপনাকে অবশ্যই সর্বোচ্চ তিন থেকে চার ভাগের মধ্যে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হবে এবং তার মধ্যে শুভেচ্ছা টি অনেক সুন্দর এবং আকর্ষণীয় করে তুলতে হবে। উদাহরণ সব ধরুন আপনার বড় ভাইয়ের জন্মদিন সেক্ষেত্রে আপনি শুধুমাত্র হ্যাপি বার্থডে বললে তো আর হবে না। তবে আপনি যদি আপনার জীবনে তার গুরুত্ব এবং আপনি তাকে কতটা সম্মান ও শ্রদ্ধা করেন সেগুলো বুঝিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তবে এটি অনেক সুন্দর দেখাবে। আবার ধরুন আপনার কাছের কোন মানুষের জন্মদিন হলে সে ক্ষেত্রে আপনি তাকে কতটা ভালবাসেন এবং স্নেহ করেন সেটা বুঝিয়ে তাকে যদি জন্মদিনের শুভেচ্ছা জানান তবে সে অবশ্যই আপনার প্রতি ইমপ্রেস হবে এবং খুশি হবে।

২০টি শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

তাই আজ আমরা আপনাদের মাঝে সবচেয়ে কার্যকরী এবং সেরা ২০টি শুভ জন্মদিন স্ট্যাটাস শেয়ার করেছি। এই স্ট্যাটাস গুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করার পরে যাচাই-বাছাই বিবেচনা শেষে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনি চাইলে এগুলো গুগল কপি করে ব্যবহার করতে পারেন অথবা নিজের মনের মত করে এডিট করে কিছু ইমোজি ব্যবহার করে ব্যবহার করতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে স্ট্যাটাস গুলো দেখে নেওয়া যাক।

১ .বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা
happy birthday wishes for friend ক্ষুদ্র এ জীবনের জীবনের শ্রেষ্ঠ উপহার হলো একজন খাঁটি বন্ধু পাওয়া। যা সবার কপালে জুটে না। তাই তোমাকে বন্ধু হিসেবে পেয়ে আমি কৃতজ্ঞ। শুভ জন্মদিন বন্ধু

২. বন্ধু/বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা
আজ তোমার একটা বিশেষ দিন, দিনটা হয়ে উঠেছে রঙ্গিন। পাখিগুলো গাইছে গান ফুলেরা সাজিয়েছে বাগান।  শুভ জন্মদিন প্রিয়।

৩. বউকে জন্মদিনের শুভেচ্ছা
এই চোখ বেঁধেছো কেন? সারপ্রাইজ দেব তাই কিসের সারপ্রাইজ? কেন তোমার কি জানা নেই? মনে পড়ছে না তো। আজ আমার জান পাখিটার জন্মদিন।  শুভ জন্মদিন প্রিয়তমা।

৪. প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা
এই জন্মদিনে তোমাকে কী গিফট করা যায় তা বসেবসে ভাবছিলাম। কিন্তু কিছুই মেলাতে পারিনি। পৃথিবীর কোনো কিছুই তোমার উপহারের যোগ্য না। কারণ, তুমি নিজেই পৃথিবীর জন্যে একটা উপহার। শুভ জন্মদিন প্রিয়তমা
নেতার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
এই দিনে আপনি পৃথিবীতে এসেছিলেন বলেই আমরা পেয়েছিলাম একজন আদর্শবান নেতা। আপনার এই শুভদিনে আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। ন্যায়ের পথে বীরদর্পে এগিয়ে যান সম্মুখ পানে।  Happy birthday Leader

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা
 মানুষের মতো মানুষ হও। নিজেকে যোগ্য করে গড়ে তোলার লক্ষ্যে নিরলস চেষ্টা চালিয়ে যাও। মহান আল্লাহ সদা তোমার সহায় হোন এই কামনায় তোমার প্রিয় বড় ভাইয়া। শুভ জন্মদিন আদরের ছোট্ট ভাই।
বাবার জন্মদিনের স্ট্যাটাস
শুভ জন্মদিন প্রিয় বাবা। আজকের এই দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। তোমার মতো একজন মানুষ এই দিনে পৃথিবীতে এসেছিল বলে আমি একজন আদর্শবান পিতা পেয়েছি। তোমার মতো পিতা পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। সৃষ্টিকর্তার দরবারে লাখো কোটি শুকরিয়া যে তোমার মতো মহান একজন ব্যক্তিকে আমার পিতা হিসেবে কবুল করেছেন।  শুভ জন্মদিন আব্বু 
মায়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
আজ আম্মুর জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করি তোমায় হে আমার প্রিয় মা। এই সুন্দর দিনটি যেন বারবার ফিরে আসে আমাদের মাঝে অনাবিল আনন্দ নিয়ে। দীর্ঘজীবী হও মা। যেন সব সময় তোমার স্নেহ ও ভালোবাসার শীতল আঁচলে থাকতে পারি আমরা। আমাকে এ পৃথিবীর মুখ দেখানোর জন্য জমের দুয়ার থেকে ফিরে এসেছ। তোমার তোমার ঋণ কখনো শোধ হবে না মা।  শুভ জন্মদিন প্রিয় মা।

শুভ জন্মদিন স্ট্যাটাস

উপরে আমরা ব্যক্তি বিশেষ জন্মদিনের সেরা কিছু শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করেছি। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব আরো কিছু বর্তমানে সেরা শুভ জন্মদিনের স্ট্যাটাস। আপনি চাইলে এগুলোর সাথে জন্মদিনের কোন সুন্দর ছবি ব্যবহার করে হালকা এডিট করে আপনার বন্ধুকে মেসেজ আকার ও শেয়ার করতে পারেন অথবা ফেসবুকে তাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিতে পারেন।

শুভ জন্মদিন বন্ধু, আশা করি দিনটি তোমার জীবনে বয়ে নিয়ে আসবে সুখের বন্যা।
শুভ জন্মদিন।সকল দুশ্চিন্তা মুছে ফেলে সামনে এগিয়ে যাও মুক্ত বাতাসের খোঁজে।স্বার্থক হোক তোমার নতুন দিনগুলি।
নতুন করে সফলতার সাথে পুনঃরচিত হোক তোমার জীবন। শুভ জন্মদিন। সব দুঃখ কষ্ট ভুলে গিয়ে এগিয়ে যাও শান্তির পথে।
শুভ জন্মদিন। শান্তিপূর্ণ হোক তোমার প্রতিটি মুহূর্ত। কেটে যাক সকল হতাশা ও দুঃখ।
শুভ জন্মদিন। নতুন উদ্যমে শুরু হোক তোমার জীবন। শুভ হোক বাকিটুকু যাত্রা।
তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।
তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।
সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।
দূরত্ব আমার কাছে কখনই সমস্যা নয়, তুমি সর্বদা আমার হৃদয়ে থাকো এবং এই বিশেষ দিনে তোমায় শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন!
আমাদের অনেক ভুল বোঝাবুঝি এবং মারামারি সত্ত্বেও আমরা গভীরভাবে একে অপরকে এই বিশ্বের যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসি। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয় বন্ধু!

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের গুরুত্বপূর্ণ ও মজার মজার তথ্য সবার আগে পিতা আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করবেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।