1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সত্যিকারের ভালোবাসা কেমন হয়
সত্যিকারের ভালোবাসো কেমন হয়
সত্যিকারের ভালোবাসা কেমন হয়

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব সত্যিকারের ভালোবাসা কেমন হয়। আপনি যখন কাউকে সত্যিকারে ভালোবাসবেন তখন আপনি টেক্সট পাঠিয়ে ভালোবাসা মানুষের জন্য 12 ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে দ্বিধাবোধ করবেন না। বারবার ফেসবুক অথবা মোবাইলের মেসেজ অপশনে গিয়ে চেক করতে থাকবেন তার মেসেজ আসলো কিনা। আপনি যখন কাউকে সত্যিকারে ভালোবাসেন তখন আপনি তার জন্য অপেক্ষা করতে থাকেন এবং আপনার তার উপর হিংসা হতে থাকবে। আর একটা সময় আপনি আপনার উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলবেন।

সত্যিকারের ভালোবাসা কেমন হয় ?

আপনি যদি সত্যিকারে কাউকে ভালোবাসেন তবে আপনি তার সাথে যখন থাকবেন তখন আপনি স্বর্গের শো অনুভব করবেন। বিশুদ্ধ বা নিস্বর্থ ভালোবাসা বলতে যা বোঝায় আর আপনি যা পাচ্ছেন তা কিন্তু এক নয়। এই ভালোবাসা মোড়কে মোরা যার মধ্যে হিংসা, ঘৃণা ও অভিমান সবকিছুই রয়েছে।

সত্যিকারের ভালোবাসা কেমন হয় ?

এই বিষয়টি যত বেশি আপনি বুঝতে বা উপলব্ধি করতে পারবেন তত বেশি আপনি আতঙ্কে ভুগবেন। আপনার নিশ্বাস বন্ধ হয়ে যাওয়ার জোগাড় হবে। গা গুলোবে। মাথা ব্যাথা করবে। চোখে জল চলে আসবে। এই ভালোবাসা হলো দুঃখ কষ্টের পরাজয়ের ভালোবাসা।

জেনে নেওয়া যাক সত্যিকারের ভালোবাসা কেমন হয়?

আমরা আপনার কে নিচে কয়েকটি বিষয় শেয়ার করব যেগুলো দেখে আপনি খুব সহজে বুঝতে পারবেন সত্যিকারে ভালোবাসা কেমন হয় এবং সত্যিকারের ভালোবাসা আসলে কি। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক।

  1.  অভিমান সেই করে যে তোমাকে Real Love করে.!
  2. – অল্পতেই সেই কেঁদে ফেলে যে তোমাকে  হারানোর ভয় করে..!
  3. – কথায় কথায় সেই ঝগড়া করে যে তোমাকে feel করে..!
  4. – তোমার দোষ সেই খুঁজবে যে তোমাকে miss করে..!
  5. – sorry শব্দটা সেই বলে যে তোমাকে অনেক ভালোবাসে..!

সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা

হ্যালো বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা। আপনি যদি কাউকে সত্যিকারে ভালবেসে থাকেন তবে স্বাভাবিকভাবে তার কাছ থেকেও আপনি সেরকম ভালোবাসা আশা করবেন এটাই স্বাভাবিক। তবে ভালোবাসার ক্ষেত্রে কয়েকটি কথা মাথায় রাখতে হবে এবং এই কথাগুলো যদি আপনি মাথায় রাখেন তবে তবে কখনো আপনি ঠকে যাবেন না। আর দেরি না করে চলুন সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা জেনে নেওয়া যাক।

১. যখন কেউ ভালোবাসা দেয়ার চেয়ে নিতে বেশি পছন্দ করে। তখন সেটা সত্যিকারের ভালোবাসা হয় না। বরং সত্যিকারের ভালোবাসা সেটাই যা মানুষকে অত্যন্ত গভীর এবং গোপনে হৃদয়ে গেঁথে দেয়া হয়।
২.    সত্যিকারের ভালোবাসায় পরাজিত হবার আনন্দ আছে। কাউকে হাসিল করে নয় বরং কারো কাছে নিজে আত্মসমর্পণ করাটাও অনেক আনন্দের।
৩.    আমাদের হৃদয় প্রচন্ড অস্থির প্রকৃতির। তবুও কাউকে ভালবেসে নিজেকে স্থিরতায় বেঁধে রাখাও সত্যিকারের ভালোবাসার মধ্যে পড়ে। যাকে ভালোবাসি তার জন্য নিজেকে একটু একটু করে বদলে নেয়া।
৪.   সত্যিকারের ভালোবাসার অভাবেই হাজারো সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে। শুধু দায়িত্ব আর কর্তব্যের খাতিরে যে সম্পর্ক টিকে থাকে। সেটা আসলে সত্যিকারের ভালবাসা নয়।
৫.    অপরের প্রতি প্রচণ্ড মোহ থেকে একসময় ভালবাসা সৃষ্টি হয়। এই ভালোবাসা তখনই সত্যিকারের ভালোবাসায় রূপ নেয় যখন সেখানে শ্রদ্ধাবোধ এসে ভর করে।
৬.    আমি তোমাকে সত্যিকারের ভালবাসি বলেই হয়তো আজ তোমাকে মুক্ত করে দিলাম। সত্যিকারের ভালোবাসা মানেই শুধু বেঁধে রাখা নয়।
৭.     ভালোবাসার সম্পর্কে যখন কেউ কাউকে সত্যিকার অর্থেই একে অপরকে চোখে হারায়, এক পলক দেখার জন্য ব্যাকুল হয়ে ওঠে‌। হয়তো তখনই সেটা সত্যিকারের ভালোবাসা হয়ে ওঠে।
৮.     আসলে আজকালকার দিনে কম মানুষের মধ্যে সত্যিকারের ভালোবাসা দেখা যায়। কারণ খুব কম মানুষেই গোপনে এবং নিঃস্বার্থ কাউকে সত্যিকার ভাবে ভালবাসে।
৯.    দুজন মানুষের পরষ্পরের বিশ্বাসে সত্যিকারের ভালোবাসার জন্ম হয়। যা দিয়ে ওই মানুষ দুজনেরই আবার নতুন করে নতুন সত্তার সৃষ্টি হয়।

১০.   সত্যিকারের ভালোবাসার মানুষ কখনই ছলনা করে না । তারা শুধু দিতে জানে প্রকৃত ভালোবাসা এবং সম্মান।।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

অসম্ভব সুন্দর প্রেমের ছন্দ

এটিটিউড ফেসবুক স্ট্যাটাস

মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল 

রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায়

প্রপোজ করার ডায়লগ

আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি তোমাদের ওয়েবসাইটটি সার্চ করে রাখেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।