1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
ফেসবুকে মেয়েদের সুন্দর ছবির প্রশংসা
সুন্দর ছবির প্রশংসা
ফেসবুকে মেয়েদের সুন্দর ছবির প্রশংসা

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব সুন্দর ছবির প্রশংসা। আমরা যখন ফেসবুকে কারো সাথে কথা বলি তখন সে যদি মেয়ে হয় তবে স্বাভাবিক ভাবে তার ছবি আমরা চেয়ে থাকি। অথবা তার ফেসবুক প্রোফাইলে গিয়ে তার ছবি দেখি। ফেসবুকে যদি তার ছবি থাকে তবে আমরা সেই মেয়েটির সাথে ফেসবুকে চ্যাটিং এর সময় তার ছবি দেখার পর তার রূপের প্রশংসা করে থাকে।

ফেসবুকে মেয়েদের সুন্দর ছবির প্রশংসা

মূলত আপনি যখন কোন মেয়ের সাথে ফেসবুকে চ্যাটিং করবেন স্বাভাবিকভাবে সেই মেয়েটিকে অনেক ছেলে নিয়মিত মেসেজ দিয়ে থাকে তাই আপনার মেসেজ সে সিন করবে না। এক্ষেত্রে আপনাকে অবশ্যই এমন কিছু অপশন পেয়েছে নিতে হবে যাতে করে মেয়েটি আপনার প্রতি গুরুত্ব দেখে এবং আপনি যেন তার নজর কাটতে পারেন। তার নজরে পড়ার জন্য অবশ্যই আপনাকে এমন কিছু করতে হবে যাতে করে একটি আপনার সাথে কথা বলার জন্য আগ্রহ দেখা এবং আপনার মেসেজের রিপ্লাই দেয়।

এখন আপনার মাথায় প্রশ্ন আসতে পারে তাহলে কি করা যায় এবং এমন কোন কাজ আছে যেটির মাধ্যমে আপনি মেয়েটির নজর কাটতে পারবেন এবং সেই সাথে আপনার সাথে কথা বলার জন্য আগ্রহী করতে পারবেন। সে ক্ষেত্রে ভাই একটি মাত্র উপায় হল মেয়েটির প্রশংসা করা। বাট আপনি তো মেয়েটিকে এর আগে দেখেননি তাহলে মেয়েদের প্রশংসা কিভাবে করবেন। কিন্তু মেয়েটির যদি প্রোফাইলে অথবা ফেসবুকে কোন পোস্টে তার ছবি দেখতে পান তবে আপনি সেই ছবিটির মাধ্যমে তার প্রশংসা করতে পারেন। আর আজ আমি আপনাদের মাঝে সেরা কয়েকটি সুন্দর ছবির প্রশংসা নিয়ে আলোচনা করব। আমরা আপনাদের মাঝে যে প্রশংসা গুলো শেয়ার করব এগুলো মূলত বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করার পর যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে।

মেয়েদের সুন্দর ছবির প্রশংসা

শুরুতেই আমরা আপনাদের বর্তমান সব থেকে জনপ্রিয় এবং সেরা কিছু মেয়েদের সুন্দর ছবির প্রশংসা শেয়ার করব।এ প্রশংসা গুলো যখন আপনি কোন মেয়ের ছবি দেখবেন তখন কমেন্টে ব্যবহার করতে পারেন অথবা সরাসরি তাকে ইনবক্সে মেসেজ করতে পারেন। এতে করে সে খুব দ্রুত আপনার প্রতি ইন্টারেস্ট হয়ে যাবে। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

“তোমার হাসি সত্যিই মনমুগ্ধকর! ছবিটা অসাধারণ হয়েছে।”

“তোমাকে এই ছবিতে দারুণ লাগছে! যেন একদম স্বপ্নের মতো।”

“তোমার স্টাইল এবং গ্ল্যামার সত্যিই প্রশংসনীয়। দারুণ দেখাচ্ছে!”

“তোমার চোখের চাহনি সত্যিই মায়াবী। খুব সুন্দর ছবিটা।”

“ছবির ব্যাকগ্রাউন্ড এবং তোমার সৌন্দর্য একে অপরকে আরও সুন্দর করে তুলেছে।”

“তোমার মেকআপ এবং হেয়ারস্টাইল সত্যিই চমৎকার হয়েছে! ছবিটা খুব ভালো লেগেছে।”

“তোমার হাসি এই ছবিটাকে আরও বেশি প্রাণবন্ত করে তুলেছে।”

“তোমার এই লুক একেবারে পরীর মতো! অসাধারণ!”

“তোমার প্রাকৃতিক সৌন্দর্য এই ছবিটাকে অনন্য করেছে। খুব সুন্দর লাগছে।”

“ছবির আলো-ছায়ার ব্যবহার এবং তোমার এক্সপ্রেশন এককথায় মনোমুগ্ধকর।

এত সুন্দর হতে কে বলেছে তোমাকে? তুমি কি চাও তোমার জন্য আমি আমার রাতের ঘুম হারাম করে শুধু তোমাকেই স্বপ্নের ভেতরে নিয়ে হাত ধরে ঘুরে বেড়াই?

অবহেলা এবং করুনা নয় চাই শুধু সান্নিধ্য। তুমি যদি আমাকে একটু আপন করে নিতে পারো তাহলে এক পৃথিবীর সমান ভালোবাসা এবং আমার জীবনের প্রতিটি অংশ উৎসর্গ করতে পারি।

দিনে দিনে সুন্দরীর রহস্য জানতে না পারলেও এটা বুঝতে পারি তোমার মন সুন্দর, তাই সেই মনের সৌন্দর্য ফুটে উঠেছে তোমার চেহারার ভেতরে।

অনিন্দ্য সুন্দর এই ছবিটির মালিক যে কবে একজন ভালো মানুষের হাতে গিয়ে পড়বে তা নিয়ে আমার অনেক চিন্তা হয়। দোয়া করি তোমার জীবন সুন্দরভাবে সফল হয়ে উঠুক এবং সুন্দরভাবে কাটুক।

 তোমার জন্য এক বুক ভালোবাসা নিয়ে বসে আছি। তুমি শুধু তা গ্রহণ করো।

  তোমাকে অনেক সুন্দর লাগছে বন্ধু। দোয়া করি তোমার মনের মতই সুন্দর এবং তোমার মতই সুন্দর একজন মানুষ জীবন সঙ্গিনী হয়ে উঠুক।

তোমার কর্ম দিবা না আমাকে অনুপ্রেরণা দেয়। তোমার থেকে অনেক কিছু শেখার আছে এবং তোমার জন্য রইল শুভকামনা।

মেয়েদের সুন্দর ছবির কমেন্ট

আমাদের মধ্যে অনেকে আছেন যারা নিজের পছন্দের বা ভালোবাসার মানুষটির ছবিতে নানা রকম কমেন্ট করে থাকেন। স্বাভাবিকভাবে ধরুন আপনি কোন মেয়েকে পটাতে চান এবং মেয়েটি সাথে আপনার ফেসবুকে ফ্রেন্ড হিসেবে আছেন। সেক্ষেত্রে মেয়েটি তার ফেসবুকে যখন কোন ছবি পোস্ট করবে স্বাভাবিকভাবে আপনি কমেন্ট করবেন। তো বন্ধুরা কমেন্ট গুলো এমন ভাবেই করুন যাতে করে মেয়েটি আপনার কমেন্টের উত্তর দিতে বাধ্য হয় বা কমেন্টের উত্তর দিতে আগ্রহী হয়। তাহলে চলুন বন্ধুরা আর দেরি না করে মেয়েদের সুন্দর ছবির কমেন্ট গুলো দেখে নেয়া যাক।

“তোমাকে এই ছবিতে অপরূপ লাগছে!”

“তোমার হাসি একেবারে মনমুগ্ধকর!”

“অসাধারণ ছবি! তোমার সৌন্দর্য সত্যিই অতুলনীয়।”

“তোমার স্টাইল এবং ফ্যাশন সেন্স দারুণ!”

“তোমার চোখের মায়া এবং চাহনি একদম হৃদয় স্পর্শ করেছে।”

“এমন প্রাকৃতিক সৌন্দর্য খুব কমই দেখা যায়!”

“তোমার এই লুক একদম ফ্যান্টাসির মতো সুন্দর!”

“তোমার মুখের মিষ্টি হাসি ছবিটাকে আরও সুন্দর করেছে।”

“তোমার আত্মবিশ্বাস এবং কৌতুকপূর্ণ এক্সপ্রেশন সত্যিই প্রশংসনীয়!”

“তোমার এই ছবির কম্পোজিশন এবং ব্যাকগ্রাউন্ড এককথায় অসাধারণ!”

  প্রচুর শীত লাগছিল হঠাৎ তোমার ফটো দেখে গরম হয়ে গেলাম

 তোমার মেসেঞ্জারের বাবুটা – নরমালে হইছে নাকি সিজারে..?

নামে কি বা আসে যায়, যার নাম সুভাষ সেও পাদ দেয়।

 আপনার ছবির চেয়ে আপনি বেশি সুন্দর

মেয়েদের সুন্দর ছবির প্রশংসা কবিতা

আপনি যে মেয়েটির ছবির প্রশংসা করতে চান। আপনি চাইলে নিচে থাকা কবিতা গুলোর মাধ্যমে তার প্রশংসা করতে পারেন। মেসেজগুলোর কিছু নিজেদের অভিজ্ঞতা থেকে নেওয়া হয়েছে এবং বাকিগুলো বিভিন্ন ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করার পর এর কার্যকারিতা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে।

তোমার চোখে জ্বলে যে আলো,
মনের গভীরে ছোঁয়।
তোমার হাসির মধুর ঝিলিক,
হৃদয়কে করে মোহ।

তোমার চুলের খোলা বাতাসে,
বয়ে যায় সুধা মৃদু।
প্রকৃতির সাথে মিলেমিশে,
তুমি যেন এক রূপসুধা।

ছবির ফ্রেমে বন্দী তুমি,
স্বপ্নের মতো সুন্দর।
তোমার রূপের ছোঁয়ায় যেন,
ফুলের বাগান সুশোভিত।

তোমার হাসি, তোমার চাহনি,
সৌন্দর্যের এক মধু।
তোমার ছবি, তোমার জ্যোতি,
প্রাণে আনে সুখের সুবাস।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।