1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা সুন্দর ছবির প্রশংসা
সুন্দর ছবির প্রশংসা
সেরা সুন্দর ছবির প্রশংসা

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব সুন্দর ছবির প্রশংসা। আমরা যখন ফেসবুকে কারো সাথে কথা বলি তখন সে যদি মেয়ে হয় তবে স্বাভাবিক ভাবে তার ছবি আমরা চেয়ে থাকি। অথবা তার ফেসবুক প্রোফাইলে গিয়ে তার ছবি দেখি। ফেসবুকে যদি তার ছবি থাকে তবে আমরা সেই মেয়েটির সাথে ফেসবুকে চ্যাটিং এর সময় তার ছবি দেখার পর তার রূপের প্রশংসা করে থাকে।

সেরা কয়েকটি সুন্দর ছবির প্রশংসা

মূলত আপনি যখন কোন মেয়ের সাথে ফেসবুকে চ্যাটিং করবেন স্বাভাবিকভাবে সেই মেয়েটিকে অনেক ছেলে নিয়মিত মেসেজ দিয়ে থাকে তাই আপনার মেসেজ সে সিন করবে না। এক্ষেত্রে আপনাকে অবশ্যই এমন কিছু অপশন পেয়েছে নিতে হবে যাতে করে মেয়েটি আপনার প্রতি গুরুত্ব দেখে এবং আপনি যেন তার নজর কাটতে পারেন। তার নজরে পড়ার জন্য অবশ্যই আপনাকে এমন কিছু করতে হবে যাতে করে একটি আপনার সাথে কথা বলার জন্য আগ্রহ দেখা এবং আপনার মেসেজের রিপ্লাই দেয়।

সুন্দর ছবির প্রশংসা

এখন আপনার মাথায় প্রশ্ন আসতে পারে তাহলে কি করা যায় এবং এমন কোন কাজ আছে যেটির মাধ্যমে আপনি মেয়েটির নজর কাটতে পারবেন এবং সেই সাথে আপনার সাথে কথা বলার জন্য আগ্রহী করতে পারবেন। সে ক্ষেত্রে ভাই একটি মাত্র উপায় হল মেয়েটির প্রশংসা করা। বাট আপনি তো মেয়েটিকে এর আগে দেখেননি তাহলে মেয়েদের প্রশংসা কিভাবে করবেন। কিন্তু মেয়েটির যদি প্রোফাইলে অথবা ফেসবুকে কোন পোস্টে তার ছবি দেখতে পান তবে আপনি সেই ছবিটির মাধ্যমে তার প্রশংসা করতে পারেন। আর আজ আমি আপনাদের মাঝে সেরা কয়েকটি সুন্দর ছবির প্রশংসা নিয়ে আলোচনা করব।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

১.  এত সুন্দর হতে কে বলেছে তোমাকে? তুমি কি চাও তোমার জন্য আমি আমার রাতের ঘুম হারাম করে শুধু তোমাকেই স্বপ্নের ভেতরে নিয়ে হাত ধরে ঘুরে বেড়াই?

 

২.  অবহেলা এবং করুনা নয় চাই শুধু সান্নিধ্য। তুমি যদি আমাকে একটু আপন করে নিতে পারো তাহলে এক পৃথিবীর সমান ভালোবাসা এবং আমার জীবনের প্রতিটি অংশ উৎসর্গ করতে পারি।

 

৩.  দিনে দিনে সুন্দরীর রহস্য জানতে না পারলেও এটা বুঝতে পারি তোমার মন সুন্দর, তাই সেই মনের সৌন্দর্য ফুটে উঠেছে তোমার চেহারার ভেতরে।

 

৪. অনিন্দ্য সুন্দর এই ছবিটির মালিক যে কবে একজন ভালো মানুষের হাতে গিয়ে পড়বে তা নিয়ে আমার অনেক চিন্তা হয়। দোয়া করি তোমার জীবন সুন্দরভাবে সফল হয়ে উঠুক এবং সুন্দরভাবে কাটুক।

 

৫.  তোমার জন্য এক বুক ভালোবাসা নিয়ে বসে আছি। তুমি শুধু তা গ্রহণ করো।

 

৬.  তোমাকে অনেক সুন্দর লাগছে বন্ধু। দোয়া করি তোমার মনের মতই সুন্দর এবং তোমার মতই সুন্দর একজন মানুষ জীবন সঙ্গিনী হয়ে উঠুক।

 

৭.  তোমার কর্ম দিবা না আমাকে অনুপ্রেরণা দেয়। তোমার থেকে অনেক কিছু শেখার আছে এবং তোমার জন্য রইল শুভকামনা।

 

৮.  আপনি ফেসবুকে পিক ছাড়লেন! তাইতো ফেসবুকটা সকাল থেকে আলোকিত মনে হচ্ছে।

মেয়েদের সুন্দর ছবির কমেন্ট

আমাদের মধ্যে অনেকে আছেন যারা নিজের পছন্দের বা ভালোবাসার মানুষটির ছবিতে নানা রকম কমেন্ট করে থাকেন। স্বাভাবিকভাবে ধরুন আপনি কোন মেয়েকে পটাতে চান এবং মেয়েটি সাথে আপনার ফেসবুকে ফ্রেন্ড হিসেবে আছেন। সেক্ষেত্রে মেয়েটি তার ফেসবুকে যখন কোন ছবি পোস্ট করবে স্বাভাবিকভাবে আপনি কমেন্ট করবেন। তো বন্ধুরা কমেন্ট গুলো এমন ভাবেই করুন যাতে করে মেয়েটি আপনার কমেন্টের উত্তর দিতে বাধ্য হয় বা কমেন্টের উত্তর দিতে আগ্রহী হয়। তাহলে চলুন বন্ধুরা আর দেরি না করে মেয়েদের সুন্দর ছবির কমেন্ট গুলো দেখে নেয়া যাক।

৯.  প্রচুর শীত লাগছিল হঠাৎ তোমার ফটো দেখে গরম হয়ে গেলাম

 

১০. তোমার মেসেঞ্জারের বাবুটা – নরমালে হইছে নাকি সিজারে..?

 

১১.  নামে কি বা আসে যায়, যার নাম সুভাষ সেও পাদ দেয়।

 

১২.  আপনার ছবির চেয়ে আপনি বেশি সুন্দর

 

১৩. মোবাইল ছাড়া বাথরুমে গেলে, মনে হয় জরুরি ফাইল ছাড়া অফিসে বসে আছি

 

১৪.  আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

 

 ১৫.  আপনাকে দেখে কেন জানি আমার হার্টবিট বেড়ে গেল। এমন কমেন্ট শুনে মেয়ে নিজেকে বিশ্বসুন্দরী ভাবা শুরু করবে। আর আপনার রাস্তাও সোজা হয়ে যাবে। তবে হ্যাঁ কিছু কিছু মেয়েকে দেখলেই মাইরি আমারও এমন হয়। 

 

 ১৬. আচ্ছা আপনার কাছে কি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের নাম্বাস আছে? কারণ আপনাকে দেখে আপনার নেশায় আসক্ত হয়ে গেলাম। এমন কমেন্টে তো আমারি নেশা ধরে যাচ্ছে জানি না মেয়ের কি হবে।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।