1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
আই লাভ ইউ না বলে মেয়ে পটানোর উপায় ১০০% কাজ করবে
আই লাভ ইউ না বলে মেয়ে পটানোর উপায়
আই লাভ ইউ না বলে মেয়ে পটানোর উপায় ১০০% কাজ করবে

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব আই লাভ ইউ না বলে মেয়ে পটানোর উপায়। আমাদের মত অনেকে আছেন যারা নিজেদের পছন্দের মেয়েটিকে আই লাভ ইউ বলতে পারছেন না এবং চাচ্ছেন মেয়েটি নিজে থেকে আপনাকে প্রপোজ করুক। কিন্তু সেটা কিভাবে করবেন তা আপনার জানা নেই। প্রপোজ না করে মেয়ে পটানোর উপায় আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব। আপনি হয়তো আমাদের কথা শুনে অবাক হবেন যে, আপনি যদি কোন মেয়েকে আই লাভ ইউ বলেন। তো এটা শুনে মেয়েটি অনেক খুশি হয় তার চেয়ে অনেক বেশি খুশি হতে পারে, যদি আপনি তাকে বলেন যে সে আপনার স্বপ্নে আসে অর্থাৎ আপনি তাকে রোজ স্বপ্নে দেখেন। কারণ স্বাভাবিকভাবে মানুষ তাকে নিয়ে সবচেয়ে বেশি স্বপ্ন দেখে যাকে নিয়ে সে সারাক্ষণ ভাবে। তাই যদি কোন মেয়েকে আপনি বলেন যে আপনি তাকে রোজ রাতে ঘুমের স্বপ্নে দেখেন। তো এটা শুনে যে কোন মেয়ে অনেক খুশি হয়ে যায় এটা ভেবে যে আপনি তাকে নিয়ে সারাক্ষণ ভাবেন।

আই লাভ ইউ না বলে মেয়ে পটানোর উপায়

আপনার সুবিধার কথা মাথায় রেখে আমরা নিচে একটি ভিডিও দিয়েছি যে ভিডিওটি দেখার মাধ্যমে বিষয়টি বিস্তারিত বুঝতে পারবেন। আপনার কাছে সময় থাকলে ভিডিওটি দেখতে পারেন অথবা মনোযোগ দিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ুন।

শুধু তাই নয় যখন আপনি এই পথে মেয়েটিকে বলবেন তখন ধীরে ধীরে মেয়েটির আপনার প্রতি ভালো লাগা বা ভালোবাসা তৈরি হতে শুরু করবে। আজকে আমি মূলত আপনাদের মাঝে সবাইকে মজাদার কৌশল শেয়ার করব। যেগুলো আপনি কাজে লাগিয়ে খুব সহজেই আপনার পছন্দের মেয়েটিকে বোঝাতে পারবেন যে আপনি তাকে স্বপ্নে দেখেন। পাশাপাশি আমরা আপনাদের মাঝে যে ছয়টি কৌশল শেয়ার করব সেগুলো অনেক মজাদার হওয়ার কারণে একজন মেয়েটিকে অনেক মজা ও দিতে পারবেন। তার চরম কথা না বাড়িয়ে কৌশল গুলো দেখে নেওয়া যাক।

১ নাম্বার কৌশল
যে মেয়ের সাথে আপনি কথা বলেন অথবা ফ্রি মাইন্ডে টুকটাক মজা করে থাকেন। এমন মেয়ে ক্ষেত্রে আপনি মেয়েটিকে মজা করে বলতে পারেন, তোমার কি পাসপোর্ট আছে? মেয়েটি তখন আপনাকে উত্তর দেবে- না। অথবা আপনাকে প্রশ্ন করতে পারে কেন? তখন আপনি তাকে বলতে পারেন তুমি পাসপোর্ট ভিসা ছাড়া আমার স্বপ্নে আসা? এটাতো বেইমানি। যেকোনো সময় তোমার যে জরিমানা হয়ে যেতে পারে। এমন কথা শুনে যে কোন মেয়ে অনেক মজা পাবে এবং হেসে দিবে। পাশাপাশি কৌশলে আপনি আপনার আসল কাজটিও সেরে ফেললেন। 
২ নাম্বার কৌশল
আপনার গার্লফ্রেন্ড অথবা যে মেয়ের সাথে আপনি একদম ফ্রি মাইন্ডে কথা বলেন। এমনকি আপনি চাইলে মজা করে বলতে পারেন। তুমি কি পারফিউম ইউজ করো? তখন মেয়েটি আপনাকে উত্তর দিবে কেন? তখন আপনি পাল্টা উত্তর দেবেন তোমার পারফিউম গন্ধটা পাগল করে দেওয়ার মত। এখন মেয়েটির উত্তর দেবে এর মানে? অথবা এই প্রশ্ন করতে পারে- সেটা তুমি কি করে জানলে? তখন আপনি বলবেন রচিত আমার স্বপ্নে আসো। অপ স্বপ্ন তা তো  কখন ভেঙ্গে গেছে বাট গন্ধ তা যেন এখনো আসে।    তবে বলে রাখি সকালবেলা ছাড়া অন্য সময় এই কথাটি বললে তেমন কোন কাজ আসবে না। তাই যদি সম্ভব হয় তো সকাল সকাল ঘুম থেকে উঠে মেয়েটিকে কল বা মেসেজ করে এটি বলতে পারেন। 
৩ নাম্বার কৌশল
আপনি যে মেয়েকে পটাতে চান তার সাথে ফোনে কথা বলার সময় অথবা আপনি চাইলে মেসেজে তার সাথে মজা করে বলতে পারেন। আজকে আসনি কেন? গাড়ি ভাড়া ছিল না নাকি ট্রাফিক জ্যামে আটকা পড়েছিল? তখন মেয়েটি বলবে এর মানে কি? তখন আপনি মেয়েটিকে উত্তর দেবেন- তুমি তো প্রতি রাতে স্বপ্নে আসো বাট আজকে আসলে না যে, তাই জিজ্ঞেস করলাম? আপনার এই কথা শুনে যে কোন মেয়ে মজা পাবেন। সাথে এটাও মেয়েটি খুব ভালোভাবে বুঝতে পারবে আপনি তাকে রোজ রাতে স্বপ্নে দেখেন।
৪ নাম্বার কৌশল
আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি যে মেয়েটিকে অনেকটাই পটিয়ে ফেলেছেন। এমন মেয়ের সাথে লাইন থেকে মজা করে এই কথা বলতে পারেন। আচ্ছা তুমি কি জাদু জানো? মেয়েটি যখন উত্তর দেবে কেন? তখন আপনি আমি প্রতি রাতে দরজা বন্ধ করে ঘুমিয়ে। বাট তারপরও তুমি আমার স্বপ্নে আসো কি করে।
৫ নাম্বার কৌশল
আপনি যদি মেয়ের সাথে কথা বলতে চান এবং পাশাপাশি কোন মেয়েকে হাসাতে চান সেক্ষেত্রে এই কৌশলটি কাজে লাগাতে পারেন। তাহলে সে ক্ষেত্রে আপনি মেয়েটিকে একদিন এটি বলতে পারেন- আমার বাসার ঠিকানাটা নেও তো। তখন মেয়েটি বলবে কেন? তখন আপনি বলবেন আগে নাও, তারপর বলছি। তখন মেয়ে বলবে ওকে বা আচ্ছা বল। তখন আপনি বলবেন মেয়েটি তার বাসা থেকে আপনার বাসা পর্যন্ত আসতে গেলে কিভাবে আসতে হবে। তার ঠিকানা, তাকে সুন্দর করে বুঝিয়ে দিবেন। তারপর মেয়েটিকে বলবেন ঠিকানা তো জানাই থাকলো। একদিন সময় করে আমার স্বপ্নে চলে এসো। কেমন?
৬ নাম্বার কৌশল
আপনি কি কোন মেয়েকে খুব পছন্দ করেন বা ভালোবাসেন? বাট মেয়েটিকে রাখা ভালোবাসা কথা বলতে সাহস পান না। তাহলে আপনি চাইলে এই কৌশলটি ব্যবহার করতে পারেন আশা করি আপনি ১০০ পার্সেন্ট সাক্সেস হবেন। আপনি একদিন মেয়েটিকে বলতে পারেন। আচ্ছা তুমি কি এমন কাউকে চেনা যে স্বপ্নের ব্যাখ্যা দিতে পারেন। তখন মেয়েটি আপনাকে পাল্টা প্রশ্ন করবে না তো। কেন? তখন আপনি মেয়েটিকে বলবেন বেশ কিছুদিন থেকে তোমাকে স্বপ্নে দেখেছি। বুঝতে পারছি না এর অর্থ কি? এ বিষয়ে বন্ধুদের সাথে আলোচনা করেছে তারা বলতেছে এটা নাকি প্রেমের লক্ষণ বাট, আমার তো বিশ্বাস হচ্ছে না।

তাই এ ব্যাপারে অভিজ্ঞ কারো কাছ থেকে জানতাম আর কি। কত সহজে মেয়েটিকে কৌশলে বোঝাতে পারবেন যে আপনি তাকে ভালোবাসেন। তাই আপনি চাইলে এই কথাটি বলেন যে কোন মেয়েকে আশা করি ১০০% পটাতে পারেন।

আমি আপনাদের মাঝে যে ছয়টি কৌশল শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার কাছে ভালো লেগেছে আমাদেরকে জানাবেন। আশা করি এই কৌশলগুলি কাজে লাগিয়ে আপনি খুব সহজে সাকসেস হতে পারবেন ।তো বন্ধুরা আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।