1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
সেরা ১০টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে
আই লাভ ইউ মেসেজ
সেরা ১০টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়ে প্রপোজ করার পাঁচটি কৌশল। আজ মূলত আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ১০টি আই লাভ ইউ মেসেজ। সামনে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবস। আর এই তিনটি উপলক্ষে কমেন্টে নানা রকম রিকোয়েস্ট এসেছে তার মধ্যে অন্যতম বেশ কয়েকটি I love you sms bangla শেয়ার করা। তাই আজ আমরা আপনাদের কাছে জনপ্রিয় কয়েকটি প্রপোজ করার মেসেজ শেয়ার করব এবং আপনি চাইলে এগুলো দিয়ে সরাসরি আপনার মনের মানুষটিকে প্রপোজ করতে পারেন।

সেরা ১০টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে

আজকের এই আর্টিকেলে মূলত আমরা আপনাদের মাঝে পাঁচটি আই লাভ ইউ মেসেজ শেয়ার করব। আপনি যারে ভালবাসা দিবসে আপনার মনের মানুষদেরকে মেসেজের মাধ্যমে প্রপোজ করতে পারেন অথবা কোন বিশেষ দিনে আপনার মনের মানুষটিকে প্রপোজ করতে পারেন। অথবা আপনি চাইলে এই মেসেজগুলো আপনার মনের মানুষটাকে সময় করে দিয়ে তার মনকে আরো বেশি খুশি করতে পারেন। আর অবশ্যই আমরা আপনাদের মাঝে যে মেসেজগুলো শেয়ার করব এগুলো আপনি কপি করে নিতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। 

আই লাভ ইউ মেসেজ

এখন আমরা আপনাদের মাঝে যেসব আই লাভ ইউ মেসেজ শেয়ার করব এগুলো মূলত আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা কাজে লাগিয়ে আপনাদের মাঝে শেয়ার করছি। আর কিছু মেসেজ আমি বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করার পর এগুলো যাচাই বাছাই শেষে এর কার্যকারিতা বিবেচনা করার পরে আপনাদের মাঝে শেয়ার করেছি। তাহলে চলুন আর দেরি না করে মেসেজগুলো দেখে নেওয়া যাক

মেসেজ নাম্বার ১
আমি জীবনে অনেক বার প্রেমে পড়েছি কিন্তু প্রতিবার শুধু একজন মেয়েরই প্রেমে পড়েছি। আর সে স্পেশাল মানুষটা হলো তুমি। আমি প্রতি মুহূর্তে তোমার প্রেমে পড়ে যাই। যতবার আমি তোমার ওই চোখের দিকে তাকিয়েছি, যতবার তোমাকে হাসতে দেখেছি, ততোবারে আমি তোমার প্রেমে পড়ে গেছি। I love you।
মেসেজ নাম্বার ২
তোমাকে তখন প্রয়োজন যখন আমি হাসি তোমাকে তখনও প্রয়োজন। যখন আমি কাঁদি তোমাকে প্রয়োজন। যখন আমি সুখী তোমাকে পাশে প্রয়োজন। তোমাকে পাশে প্রয়োজন যখন আমি নিজেকে একাকী অনুভব করি। এভাবে আমার জীবনে প্রতিটি ক্ষণে প্রতিটি মুহূর্তে শুধু তোমাকে পাশে প্রয়োজন। I love you।
মেসেজ নাম্বার ৩
তোকে কতটা ভালোবাসি সেটা তখন বুঝতে পারি যখন তোর সামনে গেলে আমার হার্টবিট বেড়ে যায়। তোকে যে কতটা ভালবাসি সেটা তখন বুঝতে পারি যখন তোর অভাব আমার পুরো পৃথিবীটাকে নিস্তব্ধ করে দেয়। Really I love you।
মেসেজ নাম্বার ৪
তুমি যেভাবে তোমার ভালোবাসা দিবে আমার জীবনটাকে পরিবর্তন করে দিয়েছো। আমি বুঝতেই পারিনি যে, আমি কখন তোমাকে এতটা বেশি ভালোবেসে ফেলেছি। তুমি এখন আমার জীবনের অংশ হয়ে গেছো। তুমি যখন আমার পাশে থাকো আমি পুরো দুনিয়াকে ভুলে যাই। তোমার ওই চোখের মাঝে আমি এই আমাকে খুঁজে পাই। Really I love you।
মেসেজ নাম্বার ৫
আমি যখন তোমার চোখের দিকে তাকাই, আমি অনেক শান্তি অনুভব করি। আমি যখন তোমার সাথে থাকি তখন পুরো পৃথিবীকে অসম্ভব সুন্দর লাগে। তোমাকে যতই দেখি না কেন, পলক যেন পড়ে না। তোমাকে যতই ভালোবাসি না কেন, মন যেন ভরে না। Really I love you so much।
মেসেজ নাম্বার ৬
“তুমি আমার আত্মার সাথী, আমার জীবনের প্রতিটা মুহূর্তে তোমাকে ভালোবাসি। I love you with all my heart and soul. 🌟”
মেসেজ নাম্বার ৭
“প্রতিদিন তোমার কথা ভেবে আমি ঘুম থেকে উঠি। তোমাকে ছাড়া আমি অসম্পূর্ণ। I love you more with each passing day. 🌹”
মেসেজ নাম্বার ৮
“আমার হৃদয়, আমার আত্মা সব তোমার জন্য। চিরকালের জন্য তোমাকে ভালোবাসি। I love you forever and always. 💕”
মেসেজ নাম্বার ৯
“তুমি আমার জীবনের আলো, প্রতিদিন তোমার জন্য আমার ভালোবাসা বাড়ছে। I love you more than words can say. 💖”
মেসেজ নাম্বার ১০
“তোমার জন্য আমার ভালোবাসা কখনো কমবে না। আমি তোমাকে ভালোবাসি। ❤️”

উপরে আমরা আপনাদের মাঝে যেই মেসেজগুলো শেয়ার করেছি আশা করি এগুলো আপনার ভালো লাগবে। এখানে আরো অনেক মজার মজার গুরুত্বপূর্ণ তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে দেখতে পারেন। আর আপনি যদি আমাদের ওয়েব সাইটে নতুন হয়ে থাকেন তবে অবশ্যই আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখবেন,ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।