1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
জনপ্রিয় ৫০টি মেয়ে পটানোর প্রশংসা জেনে নিন
মেয়ে পটানোর প্রশংসা
জনপ্রিয় ৫টি মেয়ে পটানোর প্রশংসা জেনে নিন

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশী মেয়ে পটানোর প্রশংসা। আপনি যদি বাংলাদেশী মেয়ে পটাতে চান তাহলে অবশ্যই আপনাকে মেয়ে পটানোর প্রশংসা গুলো জানতে হবে। কারণ বাঙালি মেয়েদের মনে জায়গা করে নেয়ার জন্য বেশি বেশি করে আপনাকে মেয়ে পটানোর প্রশংসা করতে হবে তাহলে আপনি বাঙালি মেয়েদের মনে জায়গা করে নিতে পারবেন।

মেয়ে পটানোর সবচেয়ে বড় অস্ত্র হলো মেয়ে প্রশংসা করা। প্রাচীনকাল থেকে যুগে যুগে মানুষ মেয়েদের ঘায়েল করার জন্য এই অস্ত্র টির ব্যবহার করে আসছে। আজকাল এটা মেয়েরাও জানে তবু কেন জানি আজও মেয়েরা প্রশংসা পেলেই ঘায়েল হয়ে যায়। এই কারণে আমি আপনাদেরকে শেখাবো বাঙালি মেয়ে পটানোর প্রশংসা। যে প্রশংসা গুলো আপনি অপরিচিত যেকোন মেয়ের ক্ষেত্রে ব্যবহার করে, মুহূর্তে আপনার বান্ধবী, গার্লফ্রেন্ড অথবা কেউ কাউকে বলে মুহূর্তের মাঝে ঘায়েল করতে পারবেন।

মেয়ে পটানোর প্রশংসা জেনে নিন

আপনার সুবিধার কথা চিন্তা করে আমরা নিচে একটি ভিডিও দিয়েছি যে ভিডিওটি দেখার মাধ্যমে আপনি মেয়ে পটানোর প্রশংসা ও মেয়ে পটানোর টিপস এন্ড ট্রিকসগুলো জানতে পারবেন।

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব কি কি প্রশংসা করলে মেয়েরা সবচেয়ে বেশি খুশি হয়। কমবেশি আমরা সবাই জানি মেয়েদেরকে প্রশংসা করলে মেয়েরা খুব সহজেই খুশি হয়ে যায়। ইউনিট টিপস যে টিপস গুলো ব্যবহার করে আপনি খুব সহজেই যেকোনো বাঙালি মেয়েকে পটাতে পারবেন। নিচের সকল মেয়ে পটানোর টিপস ও মেয়ে পটানোর প্রশংসা দেওয়া আছে।
অপরিচিত মেয়ে পটানোর প্রশংসা
যে কোন অপরিচিত মেয়ে অথবা যে মেয়ের সাথে আপনি সবেমাত্র পরিচিত হয়েছেন এমন মেয়ের সাথে কথা বলার সময় তাকে জিজ্ঞেস করবেন তুমি কোন স্কুলে পড়ো ? মেয়ে টি যে স্কুলের নাম বলুক না কেন, তখন আপনি আফসোস করে বলবেন আমার স্কুল এমন মেয়েরা পড়তো যে আমার স্কুলে যাওয়ার ইচ্ছাটাই হতো না। খালি ধান্দায় থাকতাম কি বাহানা দিয়ে স্কুল ফাঁকি দেওয়া যায়। তোমাকে দেখে মনে হচ্ছে তোমার মত এত কিউট একটা মেয়ে যদি আমার স্কুলে পড়তো। তাহলে তো তোমাকে দেখার চক্করে পড়ে শুক্রবার দিনেও স্কুল খোলা রাখার জন্য সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু করে দিতাম। এমন মজার কথায় মেয়ে তো হাসতে হাসতে অস্থির হয়ে যাবে সেটা ঠিক আছে। বাট আপনি যেভাবে মেয়েটির রূপের প্রশংসা করলেন। এটা বুলেটের মত মেয়েটির হৃদয়ে গিয়ে মেয়েটিকে ঘায়েল করে দেবে। আর আমি স্কুলের কথা বলেছি যেখানে সেখানে আপনি চাইলে কলেজের কথা বলতে পারেন। আর আমি বাংলাদেশের কারণে শুক্রবারের স্কুল ছুটির কথা বলেছে। আপনি চাইলে আপনার দেশের সরকারি যেদিন ছুটি থাকে সেদিনের কথা বলতে পারেন।
অনলাইনে মেয়ে পটানোর প্রশংসা
যেকোনো পরিচিত মেয়ে বা যে মেয়ে অনলাইনে বা মোবাইল আগে থেকে কথা বলে তাকে আপনি এর আগে কোনদিন দেখেনি। এমন মেয়েকে দেখার পরে তাকে এই ছোট্ট কথা যে আপনি বলতে পারেন। আমার জন্ম হয়েছে ২০০১ সালে বাট আমার হৃদয়ের জন্ম হলো আজকে তোমাকে দেখার পর। কথাটি অনেক ছোট হলো কিন্তু কথাটি অস্থির ছিল। কথায় আছে না ছোট মরিচের ঝাল বেশি বিষয়টা ঠিক তেমনি। আর হ্যাঁ আমি যেখানে ২০০১ সালের কথা বলেছি আপনি সেখানে আপনার জন্ম সাল বলবেন। তাহলে কাজ হয়ে যাবে।
স্কুলের মেয়েদেরপটানোর প্রশংসা
আপনি মেয়েটিকে জিজ্ঞেস করবেন তুমি কোন স্কুলে পড়ো এবং ধরে নিলাম মেয়েটির সঙ্গে সঙ্গে উত্তর দিল আমি বগুড়া স্কুলে পড়ি। তখন মেয়েটিকে বলবেন দুনিয়ার যত সুন্দর মেয়ে সবাইকে এই স্কুলে পড়েন নাকি? তখন মেয়েটি বলবে মানে বা কেন? আপনি বলবেন বগুড়া গার্লস স্কুলে একটা মেয়ে আমার ফেসবুক ফ্রেন্ড ছিল সেও দেখতে অনেক সুন্দর ছিল। আর তোমার কথা কি বলবো তুমি তো দেখি পুরা কিউটের ডিব্বা। তাই ভাবলাম দুনিয়ার সব মেয়েরা মনে হয় এই স্কুলে পড়ে। এই এক কথায় আপনি মূলত মেয়েটির রূপের প্রশংসা করলেন। আবার সেটা দেখতে সুন্দর এটা সরাসরি না বলে একটু ঘুরিয়ে-পেঁচিয়ে বললেন তাতে করে সরাসরি বুলেটটা মেয়েটির হৃদয়ে আঘাত করবে এবং মেয়েটির আপনার প্রেমে ঘায়েল হবে।
মেয়ে রুপে মেয়েদের প্রশংসা
যেকোনো মেয়ে রুপে প্রশংসা করার জন্য মেয়েটির দিকে ভালো করে তাকানোর পর, আবার অনলাইনে মেয়েটির পিক দেখার পর তাকে একটি কথা বলবেন- বিউটিফুল শব্দের শুরু বি থেকে। বাট তোমাকে দেখার পর বিউটিফুল এর শুরু হয় তোমার থেকে। অথবা আপনি এটা বলতে পারেন বিউটিফুল শব্দটা উৎপত্তি হয়েছে কিভাবে সেটা আমি জানিনা বাট এটা বলতে পারি বিউটিফুল শব্দটা তোমার রূপের প্রশংসার করার জন্যই তৈরি হয়েছে। সত্যি বলছি ইউ আর সো বিউটিফুল।

গুরুত্ব বাড়ানোর মেয়েদের প্রশংসা

আপনার যখন কোন মেয়ের সাথে কথা বলবেন তখন আপনি তার জীবনে কতটা গুরুত্বপূর্ণ সেটা বোঝানোর জন্য এই কথা যে বলতে পারেন। এতে করে একসাথে দুটি কাজ হয়ে যাবে প্রথমত আপনি তার প্রশংসা করবেন এবং সেই সাথে আপনার জীবনে তার গুরুত্বটা বুঝিয়ে দিলেন।

আপনি: তুমি কি জানো?
মেয়ে: কি…………?
আপনি: তুমি যখন থেকে আমার লাইফে ইন্সটল হয়েছো তখন থেকে আমার লাইফ সুপার ফাস্ট হয়ে গেছে।

নাম্বার ৬

আচ্ছা তোমার পরিবারের সবাইকে মানুষ কেউ জোর করে নয়তো
কারণ গল্পে সবসময় শুনতাম পরীদের চুল একমাত্র সুন্দর এবং আকর্ষণীয় হয়
আর তোমার জোর চুল সুন্দর ও এতই আকর্ষণীয় যে আমার সঙ্গেও হচ্ছে

এই কথার মাধ্যমে আপনি খুব সহজে নেটের রুপে প্রশংসা করবেন এবং সেই সাথে চুলের প্রশংসা করা হয়ে গেল। আর আমরা সবাই যেন মেয়েরা তাদের চুলের প্রশংসা শুনতে অনেক বেশি ভালোবাসে।

নাম্বার ৭

তুমি হয়তো পরী নয় তো তুমি পরীর আত্মীয়। কেননা সবাই বলে যে চুল নাকি মেয়েদের সৌন্দর্যের প্রতি। কিন্তু আমার কাছে এই কথার ভিত্তি ছিল না। কিন্তু তোমাকে দেখার পর তোমার এমন চোখ জড়ানো হৃদয় কাড়া চুল দেখে মনে হল একটা মেয়ে কতটা সুন্দর হতে পারে। সত্যি বলছি আমি তোমার প্রেমে পড়ে গেছি।

নাম্বার ৮

আমি শুনেছি ছেলেরা নাকি মেয়েদের চেহারা সৌন্দর্য টাকা-পয়সা ইত্যাদি দেখে প্রেমে পড়ে। কিন্তু আমি তোমার ঘন কালো দৈহিক চুলগুলো দেখে তোমার প্রেমে পড়েছি। আমার মন তোমার ওই চুলের মাঝে হারিয়ে যেতে চায়।

নাম্বার ৯

যেমন তোমার রূপ তেমনি তোমার চুলের বাহার
তোমার চুল দেখে আমার মনে পড়েছে ভালোবাসার পাহাড়
এমনকি সে হাসি দিল সবাই হাসতে হাসতে মরবে।

এ প্রশংসারের মাধ্যমে আপনি খুব সহজে মেয়েটির রূপের প্রশংসা করছেন এবং সেই সাথে মেয়েটির চুলের প্রশংসা করে দিয়েছেন। শুধু তাই নয় আপনি মেয়েটিকে কতটা ভালোবাসেন এবং মেয়েটির হাসি কতটা সুন্দর তাও আপনি তাকে বুঝিয়ে দিয়েছেন।

নাম্বার ১০

ক্যাডবেরি চকলেট এতটা মিষ্টি লাগে না
যতটা তোমার কথা মিষ্টি লাগে

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন তখন সেই মেয়েটিকে ইমপ্রেস করার জন্য চাইলে এই প্রশংসাটি করতে পারেন। এ প্রশংসারের মাধ্যমে আপনি মেয়েটির কথা বলা কতটা সুন্দর এবং মেয়েটির কন্ঠ কতটা মিষ্টি তা খুব সহজে বুঝিয়ে দিতে পারবেন। বিশ্বাস না হলে একবার বলে দেখুন না।

নাম্বার ১১

তুমি একদম আলাদা
অনেকটা বকুল ফুলের গন্ধের মত
যার সাথে অন্য কারো তুলনা হয় না

এই কথাটির মাধ্যমে আপনি যেমন মেয়েটির প্রশংসা করলেন তেমনি মেয়েটির রূপের প্রশংসা করা হয়ে গেল। এছাড়া মেয়েটি যে সবার থেকে একদম আলাদা সেটিও আপনি মেয়েটিকে বুঝিয়ে দিলেন ।

নাম্বার ১২

খুঁজিনি কারো মন, তোমার মন পাব বলে।

ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে।

হাঁটিনি কারো সাথে, তোমারসাথে হাঁটবো বলে।

 কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি বলে।

আপনি চাইলে এই কথাটির মাধ্যমে আপনার ভালবাসার মানুষের প্রশংসা করতে পারেন এবং সেই সাথে আপনি চাইলে আপনার ভালবাসার মানুষটিকে টেক্সট মেসেজ করতে পারেন। আপনি কোন মেয়েদের সাথে কথা বলেন তখন এই কথাটি বলে আপনি নিজেকে কতটা ভালোবাসে সেটি বুঝিয়ে দিতে পারবেন এবং আপনি যখন এই কথাটি বলবেন তখন মেয়েটিও বুঝতে পারবে আপনি কতটা রোমান্টিক।

নাম্বার ১৩  

“তুমি কি চকলেট দিয়ে গোসল করো..?

মেয়েঃ কেন..?

আপনিঃ তুমি এতো মিষ্টি কেন..?”

আপনি যদি মেয়ের কথার প্রশংসা করতে চান সে ক্ষেত্রে আপনি এই কথাটি বলতে পারেন। এতে করে একসাথে দুটি কাজ হয়ে যাবে আপনি মেয়েটির প্রশংসাও করলেন এবং সেই সাথে মেয়েটির কথা বা মেয়েটির কন্ঠের প্রশংসা করে দিলেন।।

নাম্বার ১৪ 

এত যে কাছে 

চেয়েছি তোমারে এত যে 

প্রীতি দিয়েই আমারে 

এত যে পাওয়া কেমনে সহিব

 একাকী আমি নীরব আঁধারে।

আপনার জীবনে আপনার ভালোবাসার মানুষকে কতটা গুরুত্বপূর্ণ সেটা বোঝাতে আপনি মেয়েটির কি এই কথাটি বলতে পারেন। এতে করে মেয়েটি খুব সহজে বুঝা যাবে আপনি তাকে কতটা ভালোবাসেন এবং আপনি যখন তার থেকে দূরে থাকেন তখন আপনি কতটা একা হয়ে যান।

নাম্বার ১৫ 

কিছুই অসাধ্য নয় আজ আমি 

সবকিছুই দিতে পারি 

বলো কী, কী নেবে তুমি?

এই কথাটির মাধ্যমে আপনি মূলত মেয়েটিকে বোঝাতে চাচ্ছেন যে আপনি মেয়েটির জন্য কি কি করতে পারেন এবং আপনি যখন থেকে তার জীবনে আসছেন তখন থেকে আপনার অসাধ্য বলতে কোন কাজ নেই।

নাম্বার ১৬ 

তুমি আমার প্রথম সকাল 

একাকি বিকেল ক্লান্ত দুপুর বেলা

 তুমি আমার সারা দিন 

তুমি আমার সারা বেলা।

আপনি যখন আপনার ভালোবাসার মানুষের সাথে কথা বলবেন তখন আপনি কবিতার সঙ্গে মেয়েটিকে এই কথা বলতে পারেন। আপনি যে মেয়েটিকে সারাদিন মিস করেন এবং তাকে ছাড়া আপনি যে সম্পূর্ণ একা হয়ে যান এটাই আপনি মূলত মেয়েটিকে বোঝাতে চাচ্ছেন।

নাম্বার ১৭ 

তুমি ভীষণ স্বপ্ন প্রেমী.. 

খুব বোঝো, পাওয়ার মাপ।

আমার স্বভাব থমকে থাকা, 

অল্প হাসি, চুপচাপ।

এই কথাটির মাধ্যমে আপনি আপনি মেয়েটিকে কতটা ভালোবাসছেন এবং আপনি তার প্রতি কতটা যত্নশীল সেটি বোঝাতে চাচ্ছেন। আর আমরা সবাই জানি মেয়েরা রোমান্টিক এবং কেয়ারিং  ছেলেদেরকে সবচেয়ে বেশি পছন্দ করে।

নাম্বার ১৮ 

আমার কবরে তোমার হাতের স্পর্শ টুকু

দিও,যাতে আমি সেই কবরেও

তোমার ভালোবাসা নিয়ে থাকতে পারি। 

আপনি যদি মেয়েটিকে খুব সহজে ইমপ্রেস করতে চান। তাহলে আপনি মেয়েটিকে আপনার ভালোবাসার কথা জানাতে এই কথাটি বলতে পারেন। এই কথাটির মাধ্যমে আপনি মূলত মেয়েটিকে কতটা ভালোবাসেন এবং মৃত্যুর পর আপনি তার ভালোবাসা পেতে চান সেটি বোঝাতে চাচ্ছেন।

নাম্বার ১৯  

হাসি দিয়ে কথা বলে পাগল করে দিলে

 তোমায় নিয়ে হারিয়ে যাবো দূর

 আকাশের নীলে ।।

 তোমায় নিয়ে ঘর বাধবো বুকে অনেক আশা।। 

সারাজীবন পেতে চাই তোমার ভালোবাসা।।

নাম্বার ২০ 

সাগরে এত জল বালটিতে 

কি ভরা যায়, 

প্রেমের এত কথা 

চিঠিতে কি লেখা যায়৷

আপনি চাইলে এই কথাটি আপনার ভালোবাসার মানুষটিকে টেক্সট মেসেজের মাধ্যমে বলতে পারেন। আশা করি আপনার ভালবাসার মানুষটি খুব সহজে আপনার প্রতি ইমপ্রেস হয়ে যাবে।

নাম্বার ২১ 

আমি নিঃশ্বাস নেওয়ার কথাও ভুলে যেতে পারি। 

কিন্তু তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব।

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলেন তখন তাকে ইমপ্রেস করার জন্য এই কথা যে বলতে পারেন। এ কথাটি মাধ্যমে তাকে বোঝাতে চাচ্ছেন যে আপনার জীবনে তার গুরুত্ব কতটা। আপনি দিনে তাকে কতটা মনে করেন।

নাম্বার ২২ 

আমি তোমার ব্যাংক থেকে লোনের উপর । Love You

নিতে চাই..।

আপনি যদি কোন মেয়েকে প্রপোজ করতে চান কিন্তু ভয় বা অন্য কোনো কারণে প্রপোজ করতে পারছেন না। সে ক্ষেত্রে আপনি চাইলে আপনার ভালোবাসার মানুষটিকে মজা করে এই কথাটি বলতে পারেন। এতে করে আপনার সমস্যা সমাধান হয়ে যাবে আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

নাম্বার ২৩ 

তোমার সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছি। 

আমি কি খুশি হয়ে আমার হৃদয়টা 

তোমাকে Gift দিতে পারি..?

আপনি যদি কোন মেয়েকে ভালবাসেন এবং কোন কারনে আপনি মেয়েটিকে প্রপোজ করতে পারসেন না। সে ক্ষেত্রে আপনি ইনডাইরেক্টলি মেয়েটিকে প্রপোজ করতে পারেন। এ কথাটির মাধ্যমে আপনি প্রথমত মেয়েটি সৌন্দর্যের প্রশংসা করলেন এরপর আপনি যে তাকে ভালবাসেন এবং আপনার হৃদয় তার নাম যে বসে গিয়েছে সেটিও তাকে বুঝিয়ে দিলেন।

নাম্বার ২৪ 

আমি খুব গোপন একটা খবর পেয়েছি।

মেয়েঃ কি..?

আপনিঃ তোমার হৃদয় চুরি হতে পারে।

আমার ভালোবাসার মানুষটি যদি মন খারাপ করে থাকে অথবা আপনি যাকে হাসাতে চাইলে এই কথাটি বলতে পারেন। আপনি যখন এই কথাটি কোন মেয়েকে বলবেন তখন আমি ১০০% সিওর দিয়ে বলতে পারি মেয়েটি অবশ্যই অবশ্যই হাসতে বাধ্য হবে।

নাম্বার ২৫ 

তোমাকে ভালোবেসে ফেলার অপরাধে

আমাকে তোমার হৃদয়ের কারাগারে 

বন্দি করে নাও না প্লিজ! 

আপনি যদি কোন মেয়েকে আপনার ভালোবাসার কথা বলতে চান কিন্তু কোন না কোন কারনে তা বলতে পারছে না সে ক্ষেত্রে আপনি মজা করে মেয়েটিকে এই কথাটি বলতে পারেন।

নাম্বার ২৬ 

শীতের চাদর জড়িয়ে 

কুয়াশার মাঝে দাঁড়িয়ে 

হাত দুটি দাও বিলিয়ে

 শিশিরের শীতল স্পর্শে যদি 

শিহরিত হয় তোমার মন তাহলে 

বুঝে নিও আমি আছি 

তোমার পাশে সারাক্ষণ

নাম্বার ২৭ 

মিষ্টি হেসে কথা বলে পাগল করে

দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের

 নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত

 আশা।সারা জীবন পেতে চাই তোমার

ভালবাসা।

নাম্বার ২৮ 

কাছে আছে দেখিতে না

 পাও, 

তুমি কাহার সন্ধানে দূরে 

যাও ৷ 

মনের মতো কারে খুঁজে মর 

সে কি আছে ভুবনে,

 সে তো রয়েছে মনে।

নাম্বার ২৯ 

গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি 

তোমার ছবি সেই ছবি দেখে দেখে 

তোমার কথা ভাবি। ভাবতে 

আমার ভাল লাগে শুধু তোমাকে তোমার 

মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে

নাম্বার ৩০

সত্যিকারের Valobasa জীবনে ১বার হয়।

কোন সময়…,,,, কোন জায়গায়…….,,,কার সাথে

কিভাবে হয় তা কখনও কেউ বলতে পরে না।

হয়তো,,, আমিও তোমাকে ভালোবেসে ফেললাম

নাম্বার ৩১

চুপি চুপি বলি তোমায় আমায় ছেড়ে যেন দুরে যেওনা। 

আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে

তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে।

আপনি যদি কোন মেয়েকে ভালবেসে থাকেন তবে তাকে ইমপ্রেস করার জন্য এই কথাটি বলতে পারেন। আপনার ভালোবাসার মানুষকে যদি আপনি হয়তো মন খারাপ করে থাকে তবে আপনি তার রাগ অভিমান ভাঙানোর জন্য ইমোশনালি এই মেসেজটি পড়তে পারেন অথবা এই কথাটি বলতে পারেন।

নাম্বার ৩৩

ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া 

সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।

এই মেসেজটির মাধ্যমে আপনি মূলত আপনার কাছে ভালোবাসার অর্থ কি এবং আপনার জীবনে মেয়েটির গুরুত্বটা কতটুকু সেটি আপনি খুব সহজে বুঝিয়ে দিতে পারবেন।

নাম্বার ৩৪

খুজে দেখ হ্রদয় মাঝে আছি আমি স্বপ্নের সাঁজে। 

 তোমার ওই চোখের তারায়  হাজার স্বপ্ন এসে দাঁড়ায়।

 সুখের সে স্বপ্নের মাঝে সবসময় পাবে তুমি আমায়।

এই কথাটির মাধ্যমে আপনি মনে হচ্ছে মেয়েটাকে বোঝাতে চাচ্ছেন আপনি তাকে কতটা ভালোবাসেন এবংএ কথাটির মাধ্যমে আপনি তাকে আরো বোঝাতে পারলাম যে মেয়েটি আপনার হৃদয়ে বাসা বেধে ফেলেছে।

নাম্বার ৩৫

ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয়

বরং ভালবাসা মানে,,,,,,যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া। 

ভালবাসা মানে একজনে প্রতি অন্যজনের আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়।

আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে ইমপ্রেস করতে চান তবে এই কথাটি বলতে পারেন অথবা মেসেজ করতে পারেন। এই কথাটির মাধ্যমে আপনি মেয়েটিকে এটা বুঝাতে পারলেন যে আপনি মেয়েটিকে কতটা ভালোবাসেন এবং সেইসাথে আপনি মেয়েটির সুখ-দুকে পাশে থাকতে চান এবং সব সময় একসাথে বাকি জীবনটা চলতে চান।

শি কিছু বলব না জাস্ট এতোটুকুই বলতেছি যে এমন করে কোন মেয়েকে বলে দেখুন এবং ঘায়েল হতে ২ সেকেন্ড সময় নেবে না।


মেয়েদের কিভাবে প্রশংসা করতে হবে

আপনি আজ পর্যন্ত সিগারেটে একটা টানও দেননি এটা মেনে নিলাম। আপনি আজো কোনো পর্ন ভিডিও দেখেননি এটাও মেনে নিলাম। আপনি আজো কোনো মেয়ের সাথে রিলেশন করেননি এটাও মেনে নিলাম। কিন্তু আপনি আজো কোনো মেয়েকে কখনোই কোনো ভাবে প্রশংসা করেননি এটা আমি কিছুতেই মেনে নিবোনা। কারন প্রতিটি ছেলেই কোনো না কোনো মেয়েকে কখনো না কখনো প্রশংসা করেই, কারন সব ছেলেই জানে মেয়েরা প্রশংসা পেলে খুব খুশি হয়। বা প্রশংসা করলে মেয়েদেরকে খুব সহজেই পটানো যায়। আর তাই প্রশংসা করার সুযোগ পেলে কোনো ছেলেই সুযোগটা হাত ছাড়া করেনা। মেয়ে পটানোর প্রশংসা। মেয়ে পটানোর টেকনিক।

কিন্তু আসল সমস্যা হলো-আমি মেয়ে হয়ে বলতেছি, ৯৫% ছেলেই মেয়েদেরকে সঠিক নিয়মে প্রশংসা করতে জানেনা। অর্থাৎ-কোন মেয়েকে কোন প্রশংসা করতে হবে? কোন সময়ে কোন প্রশংসা করতে হবে, কোন প্রশংসা কোন মেয়েকে করা যাবে আর কোন মেয়েকে করা যাবেনা। ইত্যাদি ইত্যাদি। ফলে ঔষধ অনেক পাওয়ারফুল হওয়া সত্বেও খাওয়ানোর সঠিক নিয়ম না জানার কারনে ঔষধ কাজ করেনা। আর তাই আজকের আর্টিকেলে ঔষধ খাওয়ানোর আই মিন, প্রশংসা করার সঠিক কৌশল আমি শেখাতে যাচ্ছি! তো তাহলে আর দেরি কেনো চলুন মূলআর্টিকেলটি শুরু করা যাক।


মেয়েদের কিভাবে প্রশংসা করতে হবে

কোন মেয়েকে কোন প্রশংসা করতে হবে? হ্যা, ৯৫% ছেলেদের মূল সমস্যাটা এখানেই, তারা শুধু জানে প্রশংসা করলে মেয়ে পটে, কিন্তু তারা এটা জানেনা যে কোন প্রশংসা কোন মেয়েকে করলে কাজ হবে! দেখেন মশাই একটা জিনিস মাথায় ঢুকিয়ে নেন, যে মেয়ে দেখতে সত্যিই অনেক সুন্দর আপনি তার রুপের হাজার প্রশংসা করলেও কোন লাভ নাই। যে মেয়ের কন্ঠ সত্যিই অনেক সুন্দর। আপনি তার কন্ঠের যতো সুন্দর করেই প্রশংসা করেন কোনো লাভ নাই। যে মেয়ের হাসি সত্যিই অনেক সুন্দর আপনি হাসির যতোই প্রশংসা করেন কোনো লাভ নাই। এর পিছনে দুইটি কারন আছে!

মেয়েরা সারাদিন আয়না নিয়েই পড়ে থাকে, কাজেই মেয়েটি যদি সত্যি সত্যিই অনেক সুন্দর হয়ে থাকে তাহলে সে সেটা খুব ভালো করেই জানে! আর হাসি যদি সত্যিই সুন্দর হয়ে থাকে তাহলে সে সেটা খুব ভালো করেই জানে। আপনার থেকে জেনে খুশি হওয়ার কিছুই নেই।

মেয়েটি যদি সত্যি সত্যিই দেখতে সুন্দর হয়য়ে থাকে তাহলে আপনি ১০০% কনফ্রাম থাকেন, আপনার আগে কয়েক শো জন কয়েক শো ভাবে তার রুপের অনেক প্রশংসা করে ফেলেছে। এখন আপনিও সেই প্রশংসা করে কি চুল ছিড়বেন? আর যে কথাটি মেয়েটি এর আগে বহুবার শুনেছে, সেই একই কথা আপনার থেকে শুনে মেয়েটি কেনই বা খুশি হবে বলুন? তার চেয়ে আপনি যদি তার বালের প্রশংসা করে বলতেন, তোমার বাল গুলো অনেক সুন্দর? তাও তো মেয়েটি এটা ভেবে খুশি হয়ে যেতো যে যাক! নতুন একটা প্রশংসা পেলাম।

মেয়েটি আপনার প্রশংসা পেয়ে বাসায় গিয়ে সারাক্ষন তার বাল গুলো দেখতো! আর ভাবতো সত্যিই কি আমার বাল গুলো এতো সুন্দর? আর সুন্দর না হলে সে বললো কেন? এতোক্ষন থেকে বাল বলতে যেটা আসতেছেন সেটা মাথা থেকে বাদ দেন। খুব নোংরা লাগতেছে ! আমি মাথার চুলকে হিন্দিতে বাল বলেছি বুঝলেন মশাই? যে মেয়ে যেদিক দিয়ে সত্যি সত্যিই এগিয়ে আছে, সেই মেয়েকে সেই সম্পর্কিত প্রশংসা করে লাভ নাই! বরং তাকে অন্য কোনো প্রশংসা করতে হবে। যেই প্রশংসা গুলো তাকে কেউ আজো করেনি। এখন সেই প্রশংসা গুলো যতো ছোট ছোট ব্যাপারের উপরই হোক না কেনো? সেই প্রশংসা গুলো আপনার থেকে সর্ব প্রথম পাওয়ার কারনে মেয়েটি অটোমেটিক আপনার উপর খুশি হয়ে যাবে। মেয়ে পটানোর প্রশংসা

কোন প্রশংসা কোন সময়ে করতে হবে? দেখেন মশাই! ছোট্ট একটা প্রশংসাও আপনি যদি পারফেক্ট সময়ে করতে পারেন তো সেটাকেও অনেক বড় মনে হয়। সেটাও মেয়েটির মন ছুয়ে যায়। আবার অনেক বড় একটা প্রশংসাও আপনি যদি অযথা একটা সময়ে

হুদাই করেন তো সেটাও কোনো কাজেই আসেনা। বরং মেয়েটি আরো বিরক্ত হয়ে যায় ! জানি উদাহরন না দিলে ক্লিয়ার বুঝবেন না। তো চলুন উদাহরন দেই! মনে করুন আপনার বান্ধুবীকে দেখে আপনি যদি এমনি বলেন তোকে সেই সুন্দর লাগছে তাহলে সে ভাববে আজকে আবার আমাকে সুন্দর লাগার মতো কি হলো? তাই সে ব্যাপারটা মোটেও সিরিয়াসলি নিবেনা। মেয়ে পটানোর টেকনিক।


মেয়ে পটানোর প্রশংসা টেকনিক

কিন্তু যেদিন দেখলেন আপনার বান্ধুবী নতুন কোনো ড্রেস পড়েছে বা নিউ কোনো স্টাইলে সেজে এসেছে, সেদিন যদি তাকে দেখে বলেন তোকে সেই সুন্দর লাগছে! এবার কিন্তু মেয়েটি ঠিকই ব্যাপারটা সিরিয়াসলি নিবে। এবং আপনার প্রশংসা পেয়ে আপনার উপর সেই খুশি হয়য়ে যাবে। আবার মনে করুন-আপনি একটা মেয়েকে হুট করে বলতেছেন! তোমার হাসি অনেক সুন্দর লাগে মেয়েটি ভাববে আমি কবে এর সামনে হাসলাম? তাও আবার এতো সুন্দর করে কবে হাসলাম ? মনে পড়ছে না তো।

কিন্তু যদি এমন হয় যে , মেয়েটি আপনার সামনে হাসতেছে, আপনি অবাক হয়য়ে চেয়ে চেয়ে তার হাসি দেখলেন। এবং তার হাসিটা থামার পর আপনি তাকে বললেন! তোমার হাসি কিন্তু অনেক সুন্দর লাগে। এবার কিন্তু এই প্রশংসাটি একদম মেয়েটির মন ছুয়ে যাবে। অর্থাৎ মূল কথা হলো, পরিস্থিতি বুঝে সেই পরিস্থিতির উপর প্রশংসা করতে হবে। তবেই সেটা কাজে আসবে। আর উদাহরন দিবোনা। এতোটুকুতেই বুঝলে বুঝেন না বুঝলে সিঙ্গেল মরেন! আমার কি?

 কোন প্রশংসা কোন মেয়েকে করা যাবে আর কোন মেয়েকে করা যাবেনা! ভাই রে ভাই! এই ব্যাপারে কি আর বলবো? এ ব্যাপারে বলতে গেলে বলার আগে ইচ্ছা করে আপনাদেরকে গাছের সাথে বেধে আগে ইচ্ছা মতো পেটাই তারপর বুঝাই! কারন আমি দেখেছি ফেসবুকে আমাকে যখন কোনো অপরিচিত ছেলে নক করে আর আমি তাদের রিপ্লাই দেই তখন তাদের সাথে দু-একটা কথা হতে না হতেই তারা এমন ভাবে প্রশংসা করা শুরু করে, যেভাবে আমার সবচেয়ে কাছের কোনো বন্ধুও প্রশংসা করার কথা না।

আর তারা এমন এমন প্রশংসা করে যে আমি কনফিউশনে পড়ে যাই। এরা আমাকে মনে হুয় আগের জন্ম থেকে চেনে! নয়তোবা এরা আমার ন্যাংটা কালের বন্ধু! তখন খুশি হওয়া তো দূরের কথা ইচ্ছা করে মাজাই লাথি দিয়া দূরে সরায়ে দেয়। তো যাই হোক মূল কথা হলো, যে কোনো মেয়েকে প্রশংসা করার আগে আপনাকে বুঝতে হবে আপনি যে মেয়েকে প্রশংসা করতে যাচ্ছেন তার সাথে আপনার কেমন সম্পর্ক? এবং সেই সম্পর্কের উপর ভিত্তি করে আপনাকে সব সময় সিলেক্ট করে নিতে হবে কোন প্রশ্ংসা তাকে করা যাবে , আর কোন প্রশংসা তাকে করা যাবেনা। কারন সম্পর্ক তিন ধরনের হতে পারে!

  1. অপরিচিত মেয়ে বা সবে পরিচিত হওয়া মেয়ে।
  2. অনেক দিনের পরিচিত মেয়ে , অথবা ভালো সম্পর্ক গড়ে উঠেছে এমন মেয়ে।
  3. গার্লফ্রেন্ড বা যে মেয়ের সাথে আপনি একদম ফ্রি এমন মেয়ে।

এখন কথা হলো যে প্রশংসা গুলো কেবল মাত্র পরিচিত মেয়ে বা যার সাথে আপনার ভালো সম্পর্ক আছে, এমন মেয়ের ক্ষেত্রেই সাজে এমন প্রশংসা গুলো আপনি যদি কোন অপরিচিত মেয়ে বা যার সাথে সবে পরিচিত হলেন এমন মেয়েকে করেন তাহলে সেই প্রশংসা গুলো তো মেয়েটি সিরিয়াসলি নিবেই না, বরং আপনার উপর বিরক্ত হয়য়ে যাবে, এটাই স্বাভাবিক।

আবার মনে করুন আপনি একটা মেয়ের সাথে কিছুদিন হলো পরিচিত হয়েছেন কেবল তার সাথে আপনার সম্পর্ক জমতেছে! এর মাঝেই আপনি যদি তার প্রশংসা করে বলেন-তোমার ঠোট গুলো সেই সুন্দর বা তোমাকে সেই হট লাগে। তাহলে এটাও বিরাট বড় একটা বকচুদি কাজ হবে। যে বুঝার সে এতোটুকুতেই বুঝে গেছে আমি এতোক্ষন কি বোঝানোর চেষ্টা করলাম! আর যারা এক্ষোনো বোঝেননি তারা ভালো দেখে একটা কোল বালিশ বানিয়ে নেন। কারন আপনার কপালে গার্লফ্রেন্ড জোটা মোটেও সম্ভব না। মেয়ে পটানোর টেকনিক। মেয়ে পটানোর প্রশংসা

তো আর্টিকেলের শেয়ার বাটনকে কিভাবে প্রশংসা করবেন জানিনা, শেয়ার হওয়া চাই। আর আজকের ক্লাসে যা শেখালাম সেটার উপর আপনাদের হোম ওয়ার্ক হবে-র্টিকেলের কমেন্টে আপনারা এই আর্টিকেলের বা আমার প্রশংসা করবেন। দেখি কে কেম পাড়ে? আর শোনেন দই মিষ্টি ছাড়া আত্বীয়র বাড়িতে যাওয়া আর আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব না করেই আর্টিকেল পড়ে চলে যাওয়া একই কথা। তাই আমাদের ওয়েবসাইটে সবস্ক্রাইব করেই যান। তো ভালো থাবেন সবাই বাই …………বাই।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।