1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
কি করছো এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর
কি করছো প্রশ্নের উত্তর
কি করছো এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর

কি করছো এর প্রশ্নের রোমান্টিক মজার পাচটি উত্তর। আপনার গার্লফ্রেন্ডকে পটাতে চান। সে মেয়ের সাথে চ্যাটিং ফোন কল বা মেসেজ এ কথা বলার সময় সে যখন আপনাকে জিজ্ঞেস করে কি করতেছ? সেগুলোর উত্তর দিলেন- দাঁড়িয়ে আছি, টিভি দেখতেছি, প্রতিবারই একরকম কথাগুলো বলতে খুব ভালো লাগে এবং বলেন সমস্যা নাই।

বাট মাঝে মাঝে যদি কি করতেছ এ প্রশ্নের মজার রোমান্টিক কোনো উত্তর দেন। যেটা শুনে মেয়েটি অনেক মজা পাই বা হাসে অথবা আপনার রোমান্টিক উত্তর শুনে মেয়েটি তাকে খুশি হয় বা পটে যায়। তাহলে আপনার কি খুব ক্ষতি হবে। আমি তো বলি এতে আপনার অনেক উপকারী হবে।

কি করছো এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর

তাই চলুন কি করতেছ এর প্রশ্নের অস্থির মজার অসাধারণ রোমান্টিক কয়েকটি উত্তর। দেখে নেওয়া যাক। ও সরি আর একটি কথা আমি নতুন একটি চ্যানেল খুলেছি ইউটিউবে বাংলায় অথবা ইংরেজিতে সার্চ করলে আমার নতুন ইউটিউব চ্যানেল টি পেয়ে যাবেন।.তো অনেক বকবক করলাম এবার চলুন শুরু করা যাক।

১ নাম্বার
আপনি যে মেয়েকে পটাতে চান। সেই মেয়েটা এখন আপনাকে জিজ্ঞেস করবে কি করতেছো? তখনই তাকে বলতে পারেন চাবি ছাড়া তালা খোলার কৌশল ইউটিউবে সার্চ করতেছি। অবশ্যই জানতে চাইবে কেন? তখন আপনি মজা করে বলবেন যেন গোপনে তোমার হৃদয় প্রবেশ করতে পারি। তো এটা শোনার পর মেয়েটি হাসতে পারে এবং রিপ্লাই দিতে পারে তাই নাকি বা কোন কিছু বলতে পারে অথবা মেয়েটি আপনার প্রেমে পড়ে যেতে পারে। এখানেই শেষ করতে পারেন। অথবা না চাইলে তাহলে আপনি মেয়েটিকে পুনরায় বলবেন, আমার মেজাজটাই তো খারাপ হয়ে গেল। তখন অবশ্যই জানতে চাইবে কেন? তখন আপনি মেয়েটিকে এই স্ক্রিনশটে সেন্ড করে বলবেন সার্চ করলে যতসব চায়না তালা খোলার টিউটোরিয়াল আছে।.তবে তোমার হৃদয়কোন টিউটোরিয়াল পেলাম না শুনে হাসতে হাসতে অস্থির হয়ে যাবে।
২ নাম্বার
মেয়েকে পটাতে চান অথবা আপনার গার্লফ্রেন্ড আপনাকে জিজ্ঞেস করে কি করতেছ? আপনি বলতে পারেন পাসপোর্ট ভিসা করতে যাচ্ছি। হঠাৎ করে এমন কথা শুনে সে জানতে চাইবে কেন? তখন আপনি বলবেন আর হলো না দেশের যে খারাপ অবস্থা ভাবতেছি ভালোবাসার ভিসা নিয়ে দেশ ছেড়ে তোমার হৃদয়ে বসবাস করবো। এটা শোনার পর মেয়েটি অনেক মজা পাবে। পাশাপাশি আপনি কিন্তু মেয়েটিকে কৌশলে খুব সুন্দর করে প্রপোজ করে ফেললেন। আর এখন ব্যতিক্রমভাবে প্রেমে পড়ে যেতে পারে।
৩ নাম্বার
আপনার গার্লফ্রেন্ড যদি আপনাকে জিজ্ঞেস করে কি করতেছ? তখন আপনি তাকে বলবেন কিছু করতে দিলে তো করব। তুমিতো আমাকে কিছু করতে দাও না। তো এটা শুনে মেয়েটি বলতে পারে মানে। তখন আপনি বলবেন বলতেছি সারাদিন তোমার কথা ভাবতেই তো আমার দিন যায় অন্য কাজ কিভাবে.করব। তো এটা শোনার পর মেয়েটি হাসবে এবং এমন রোমান্টিক কথা শুনে সে অনেক খুশি হয়ে যাবে। 

তো বন্ধুরা আশা করি পোস্টে আপনাদের ভালো লেগেছে। এ ধরনের নতুন নতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর পোস্টে যদি আপনার সত্যি ভাল লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকেও দেখার সুযোগ করে দিন এবং আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।