1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
জন্মদিন নিয়ে কিছু কথা
জন্মদিন নিয়ে কিছু কথা
জন্মদিন নিয়ে কিছু কথা

হ্যালো বন্ধুরা প্রত্যেকটা মানুষের জীবনে জন্মদিন আসে এবং আমাদের যত বন্ধুবান্ধব রয়েছে সেই সাথে আত্মীয় স্বজন যারা রয়েছে তাদেরও প্রতিবছর জন্মদিন আসে। আর তাদেরকে এ জন্মদিনে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হয়। এছাড়া জন্মদিনে নানা রকম ছোট খাটো অনুষ্ঠানসহ অনেক নিয়ম কানুন পালন করতে হয়। তাই আজ আমরা আপনাদের মাঝে জন্মদিন নিয়ে কিছু কথা শেয়ার করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১.  সুখের নীড়ে হোক তোমার বসবাস। স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক সারা বছর। ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো। মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। হ্যাপি বার্থডে ডিয়ার।

 

২.  তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

 

৩.  আজ আমার স্বপ্নপুরুষের জন্মদিন,যাকে আমি কল্পনায় বাস্তবে সবসময় মনের গহীনে রাখি। সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে।হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

 

৪.  আজ চাঁদটা বলেছে ও একটু বেশি আলো দিবে ছাদের সন্ধ্যামালতিটার পাশে বসে মোহ মোহ ভালোবাসার গন্ধে তুমি আমি মিলে জসনার আলোতে ভিজবো।এই শুভদিনে।

 

৫.  তোমায় পেয়ে আমি আজ পূর্ণ তোমার সহচরে থেকে। এভাবে তোমার জীবনে ফুটন্ত গোলাপের পাশে থাকতে চাই আজীবন।

 

 ৬.  তোমার সাথে আমার কয়েক বছরের সম্পর্ক। যদিও প্রতিবছরই আমি তোমাকে উইশ করি। তবে এবারও আমি তোমাকে উইশ করব তবে এই উইসটি আগের মত মূল্যায়ন পাবনা তোমার কাছে।

 

৭.  কাল থেকে সন্ধ্যা,

তোমার জন্মদিন হোক উজ্জ্বল,

জন্মদিনের আন্তরিক অভিনন্দন।

! শুভ জন্মদিন !

 

৮.  আজ বারোটায়,

একটু খানি কাটিয়ে

ঘুমের রেষ,

চোখটি মেলে চেয়ে দেখো,

আরো একটি বছর শেষ।

! শুভ জন্মদিন !

 

৯.  রাজার আছে অনেক ধন,

আমার আছে সুন্দর মন,

পাখির আছে ছোট্ট বাসা,

আমার মনে একটি আশা,

দিবো তোমায় ভালোবাসা।

! HAPPY BIRTHDAY !

 

১০.  আজকের এই বিশেষ দিনে

হয়ে ওঠো আরো নবীন,

ভালবেসে জানাই তোমায়ে

! শুভ জন্মদিন !

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন।  আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।