1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ১০০% কার্যকরী পটানোর মেসেজ
বিবাহিত মেয়ে পটানোর মেসেজ
বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ১০০% কার্যকরী মেসেজ

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ১০০% কার্যকরী মেসেজ। হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব। আমাদের মত অনেকে আছেন যারা পছন্দ মানুষকে পটানোর চেষ্টা করেন এবং নানাভাবে চেষ্টা করেন। অথচ আপনি চাইলে হাতেগোনা দুই একটি উপায় অবলম্বন করলে খুব সহজেই কাজগুলো করে ফেলতে পারেন।

যারা বিবাহিত মেয়েদের পটাতে চান তারা চাইলে বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ১০০% কার্যকরী  মেসেজ গুলো দেখে নিতে পারেন। তবে আপনাকে বিবাহিত মেয়ে পটাতে চাইলে দুই একটি রুলস ফলো করতে হবে। যেমন সে আপনাকে যদি ভালোবাসে তবে আপনি তাকে অনেক বেশি সুখী রাখবেন এবং তার অনেক বেশি যত্ন নেবেন এবং তাকে কোনদিন ধোকা দিবেন না। এসব বিষয় যদি একবার আপনি তাকে বিলিভ করাতে পারেন তবে আপনি খুব সহজেই তার মন জয় করে নিতে পারবেন।

কিন্তু এখন কথা এগুলো আপনি কিভাবে তাকে বিলিভ করাবেন। বাংলা একটা কথা আছে না এক জিনিস দশবার বল তার সামনে সে অটোমেটিক সেটা মেনে নেবে। এজন্য আপনাকে যে কাজটি করতে বেশি বারবার তাকে এসব কথা বলতে হবে এবং তার সামনে মাঝে মাঝে দেখা হলে এসব কাজের কিছু ছোটখাটো প্রমাণ তুলে ধরতে হবে। আপনি চাইলে তাকে এসব কথা মেসেজের মাধ্যমে বলতে পারেন।

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ১০০% কার্যকরী মেসেজ

আপনি যে আমরা অনেকগুলো বিবাহিত মেয়ে পটানোর মেসেজ নিয়ে আলোচনা করেছি। আপনারা চাইলে এসব মেসেজ কপি করে পরবর্তীতে ব্যবহার করতে পারেন। অথবা সরাসরি আপনার ভালোবাসার মানুষটির কাছে পাঠিয়ে দিতে পারেন। তবে আমি আপনাদের সাজেস্ট করব- আপনারা আপনাদের প্রয়োজন অনুযায়ী কিছুটা ইমোজি ব্যবহার করে ও ছোটখাটো একটু এডিট করে মেসেজটিকে আকর্ষণীয় গড়ে তুলবেন এবং তারপর আপনার ভালোবাসার মানুষের কাছে পাঠিয়ে দেবেন। তাহলে চলুন আর দেরি না করে মেসেজগুলো দেখে নেওয়া যাক-

১. ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য ।

শিশির ভেজা ফুলের মত পবিত্র ।

কিন্তু সময়ের কাছে পরাজিত ।

বাস্তবতার কাছে অবহেলিত ।

 

২. ভালবাসা মানে তার কাছ থেকে কিছু

আশা করা নয় ..বরং ভালবাসা মানে

যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

 

৩. ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে

পাশে রাখতে চায়

 

৪. ভালবাসা মানে একজনের সব দোষগুলো

জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে

তাকে আরো বেশী করে ভালবাসা

 

৫. ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য

শিশির ভেজা ফুলের মত পবিত্র. কিন্তু

সময়ের কাছে পরাজিত,,

বাস্তবতার কাছে অবহেলিত.!

 

৬. ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা

একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে

দেয় আর নতুন আনন্দে নিজেকে

খুশি রাখতে সাহায্য করে

বর্তমানে জনপ্রিয় বিবাহিত মেয়ে পটানোর মেসেজ 

একটা বিষয় সবসময় মাথায় রাখবে মানুষের জীবনে প্রেম ভালোবাসা আসবেই। যাকে আপনার একবার মন থেকে ভালো লাগা শুরু করবেন তাকে যেকোনো অবস্থায় আপনি ভালোবেসে ফেলবেন। এটাই জীবনের বাস্তবতা।  বিবাহিত মেয়েদের প্রতি ইয়াং ছেলেদের একটা আলাদা অনুভূতি কাজ করে। বর্তমান গবেষণা দেখা গেছে শতকরা 80 ভাগেরও বেশি ছেলে বিবাহিত মেয়েদের প্রতি আকর্ষিত। এখন আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে জনপ্রিয় বিবাহিত মেয়ে পটানোর মেসেজ।

১. কখনও জিজ্ঞাসা করবেন না কেন আমি তোমাকে ভালবাসি কারণ এর কোন কারণ নেই।

২. আমি শুধু তোমাকে ভালোবাসি. আমি যদি পারতাম, আমি তোমাকে ফোনে হাজারো চুমু পাঠাতাম।

৩. তোমাকে হাসতে দেখতে আমি হাজার পাহাড়ে চড়তে পারি। আমি যখনই আপনার দিকে তাকাই তখনই আমি আমার মুখের সেরা কার্ভ পাই।

৪. তোমার কথা ভাবতে আমি কখনই ক্লান্ত হই না কারণ এটাই আমার প্রিয় শখ। আপনি আমার হৃদয় দ্রুত বীট করা, এবং আমি যে অনুভূতি ভালোবাসি.

৫. আপনি যখন আমার চারপাশে থাকেন তখন আমি নিজেকে থাকতে ভালোবাসি কারণ আপনি কখনই আমাকে বিচার করেন না।

৬. তোমার উপস্থিতির চেয়ে আমাকে আর কিছুই খুশি করে না।

কার্যকরী বিবাহিত মেয়ে পটানোর মেসেজ

এমনি তো যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের কোন মেয়েদেরকে ভালো লেগে যায় এবং তাদের সাথে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে ওঠে তখন তাদের সাথে আমরা নিয়মিত মেসেজ করা হয়ে থাকে। মেয়েটি যদি পছন্দ হয় এবং বিবাহিত হয় তবে সবগুলো মেসেজে স্পেশাল ভাবে দিতে হয়। আর আজ আমরা আপনাদের মাঝে এমন কিছু কার্যকরী বিবাহিত মেয়ে পটানোর মেসেজ শেয়ার করব।

১. তোমার কোলে, আমি আমার পৃথিবী খুঁজে পেয়েছি। তোমার চোখে, আমি নিজেকে খুঁজে পেয়েছি।

২. আমি তোমার সাথে আমার দিন শুরু করি এবং তোমাকে দিয়েই শেষ করি।

৩. আমি ভাগ্যবান তোমাকে আমার বলে ডাকতে পেরেছি। আমাদের বন্ধন ঈশ্বরের আশীর্বাদ দ্বারা শক্তিশালী হয় এবং সীমানা অতিক্রম করে।

৪. আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে যতক্ষণ না আমার বলিরেখা না হয় এবং আমার দাঁত পড়ে না যায় ততক্ষণ পর্যন্ত আমি তোমাকে ভালবাসব।

৫. তোমাকে আমার পৃথিবীর রাজকন্যা বানানোর আকাঙ্খা আমার আছে। আপনি কি এই রাজপুত্রকে মেনে নিতে চান আরে, আমার স্বপ্নে আসা বন্ধ করুন।

৬. তুমি বরং আমার বাড়িতে এসে চিরকাল আমার কাছে থাকো। আমাদের চেয়ে চৌম্বক আর কোন প্রেমের গল্প পাইনি।

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ও কবিতা

উপরে আমরা বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং কার্যকরী বিবাহিত মেয়ে পটানোর মেসেজ শেয়ার করেছি। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বিবাহিত মেয়ে পটানোর মেসেজ ও কবিতা। কবিতা মেসেজ মানে হালকা একটু রোমান্টিক এবং একটু দুষ্টামি থাকবে। আর এ ধরনের মেসেজ অনেক বেশি কার্যকর হয়ে থাকে। কবিতা পছন্দ করে মেসেজগুলি আপনি চাইলে আপনার ভালবাসার মানুষটিকে সরাসরি কপি করে এরপর পাঠাতে পারবেন। অথবা আপনি চাইলে এগুলো কপি করার পর আলাদাভাবে কিছু ইমোজি ও ছবি ব্যবহার করার পর তাকে পাঠাতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১.   চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান।

তোরে যদি না পাই আমি, দিব আমার প্রান।

শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত।

কেমন করে তোরে ছাড়া, থাকি দিন রাত!

 

২.   ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য

শিশির ভেজাফুলের মতপবিত্র কিন্তু

সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত.!

 

৩.  সত্যিকারের ভালবাসা জীবনে একবার হয়।

কোনসময়, কোন জায়গায়, কার সাথে

কিভাবে হয় তা কেউ বলতে পরেনা।

So মনদিয়ে ভালোবাসো।

 

৪.   কিছু কিছু কথা থাকে যা মুখে বলা যায়না!!

তা চোখ দিয়ে বুঝে নিতে হয়।

 

৫.  আর তা যদি হয় ফার্স্ট প্রেম আর ফাস্ট দেখা।

সে চোখের ভাষা বুজতে হবে!!!

 

৬.  সাহায্য খুব দামী একটি উপহারের নাম।

সবাই এই উপহার দিতে পারেনা।

 

৭.  যারা আপনাকে এই উপহারটি দেয় তারা

মনের দিক থেকে অনেক বড় মানুষ।

বর্তমানে সেরা বিবাহিত মেয়ে পটানোর মেসেজ

এখন বন্ধুরা আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা বিবাহিত মেয়ে পটানোর মেসেজ। আমরা অনেকেই একটা বেশি মনে করে থাকি যে বিবাহিত মেয়ে পটাতে পারলে আমরা জিতে গেলাম আমরা অনেক কিছু পেয়ে গেলাম। সাধারণত প্রত্যেকটি বিবাহিত মেয়ের জীবনে একজন চলে আসার ফলে তারা অন্য মানুষের গুরুত্ব কম দিয়ে থাকে। তবে অনেক বিবাহিত মেয়ে আছে যারা বিয়ের পর এমন একজনকে পেতে চায় যারা তাদেরকে অনেক বেশি গুরুত্বপূর্ণ প্রদান করবে এবং সেই শূন্যস্থান যদি আপনি পূরণ করতে পারেন তাহলে দেখা যাবে যে তাদেরকে পটানোটা খুবই সহজ হয়ে গিয়েছে। 

আরো পড়ুন- বিবাহিত মেয়ে ঘটানোর উপায়

তাই আপনি যদি ভালবাসার প্রতিশ্রুতি থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে কোন অভিভাবক মহিলার সাথে ভালো ব্যবহার করতে পারেন। তবে দেখবেন সে সাথে তাড়াতাড়ি আপনার প্রতি ইমপ্রেস হয়ে যাবে এবং আপনাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হবে। এবার চলুন আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করব সেগুলো দেখে নেওয়া যাক।

১. কাউকে আবেগের ভালোবাসা দিওনা মনের ভালোবাসা দিও! কারণ আবেগের ভালবাসা ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে।

২. খুজে দেখো আমার এই হৃদয় মাঝে, আছো তুমি সবটা জুড়ে। আমার এই চোখের তারায়, তোমাকে নিয়ে হাজারো স্বপ্ন এসে দাঁড়ায়। দুটি চোখের স্বপ্নের মাঝে খুঁজে দেখো তোমায় পাবে।

৩. আমি তোমার হৃদয়ের অন্ধকারকে হাজারো স্বপ্ন জোনাকি হয়ে টুকরো টুকরো করে জ্বালিয়ে নিবো। তুমি শুধু আমার হাত ধরে রেখো।

৪. আর কতদিন রাখবে একা, চোখের সামনে তুমি তবু কেন দাওনা ধরা। বোঝো না এই চোখের ভাষা, কতটা চাই মন তোমাই হে, প্রিয়তমা।

৫. সাত সাগর তেরো নদী পেরিয়ে তোমার কাছে আসবো ফিরে, যদি দাও ধরা। মনের বাঁধনে বাঁধিয়া রাখিবো, যত আসুক বাধা। 

৬. মনের গভীরে রেখেছি তোরে, বলা হয়নি আজও ভালবাসি তোরে। বলতে গিয়ে আসি ফিরে, কিভাবে বুঝাবো কত ভালোবাসি যে তোরে।

৭. তোমার সুন্দর চোখ আমাকে একাধিকবার বন্দী করেছে, যখন আমি তোমার প্রেমময় দৃষ্টি কল্পনা করি, আমি তোমার সৌন্দর্যে মুগ্ধ হয়ে থাকি।

৮. এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে

৯. হৃদয়ের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজও ভালবাসি তারে, ভালোবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি, কি করে বুঝাবো তারে আমি কত ভালবাসি।

১০. ভালোবাসি তোমায় আমি বোঝাবো কি করে, শুধু জানি তুমি ছাড়া যাব আমি মরে। গাছের পরান মাটি, আর আমার পরান তুমি। তোমার জন্যই পৃথিবীতে জন্ম নিলাম আমি।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আমাদের পোস্টটি সম্পর্কে যদি আপনার কোন মতামত থেকে থাকে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন। আপনি যদি আমাদের ওয়েবসাইটটি ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্য

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।