1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়, প্রশ্ন, এসএমএস, জোকস
ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়
ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়, প্রশ্ন, এসএমএস, জোকস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে জন্য প্রিয় কয়েকটি ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়, প্রশ্ন, এসএমএস, জোকস। আমরা আপনাদেরকে আর শেয়ার করব সব থেকে জনপ্রিয় কয়েকটি মেয়েদের বোকা বানানোর উপায় এবং প্রশ্ন ও এসএমএস এবং সেইসাথে আরো জানাবো কিভাবে ছেলেদের কে বোকা বানাতে হয়।

হ্যালো বন্ধুরা আজ আমরা আপনাদের মত সম্পূর্ণ নতুন একটি আর্টিকেল নিয়ে এসেছি। আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়, প্রশ্ন, এসএমএস, জোকস। আমরা আপনাদের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী সব সময় নানা রকম আর্টিকেল ও বিভিন্ন বিষয়ে আলোচনা করে থাকি। তেমনি বোকা বানানোর উপায় প্রশ্ন এবং এসএমএস সম্পর্কে জানতে চেয়ে আমাদের বিগত কন্টেনগুলোতে নানারকম কমেন্ট করেছেন। যার কারণে আমরা আপনাদের মাঝে আর্টিকেলটি শেয়ার করছি।

আমরা সবাই জানি গার্লফ্রেন্ড অথবা বোকা বানাতে সবাই পছন্দ করে। সেটা হতে পারে নানা রকম প্রশ্ন করে অথবা হঠাৎ করে নানা ঝুমকা কোন কথা বলে বা কোন জোকস শুনিয়ে হাসানোর মাধ্যমে। অনেকে আছেন যারা নিজের গার্লফ্রেন্ডকে অথবা বন্ধু-বান্ধবকে বোকা বানাতে চাইলো কিভাবে বোকা বানাতে হয় সেটা জানেন না আজ আমরা আপনাদের সে বিষয়টি শিখিয়ে দেব। তাহলে চলুন শুরু করা যাক।

ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়

প্রথমে আমরা আপনাদের সাথে আলোচনা করব ছেলে মেয়েদের বোকা বানানোর উপায়। নিচে আমরা আপনাদের মাঝে কয়েকটি উপায় রেখে দেব আশা করি এগুলো আপনাদের কাজে লাগবে। বোকা বানাতে চাই আমরা সবাই চাই। সেটা হতে পারে নানা রকম ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে অথবা আপনি আপনার বন্ধু-বান্ধবকে নিয়ে যখন বসেছেন তখন হঠাৎ করে আপনার বন্ধুকে নানা রকম অদ্ভুত প্রশ্ন করে। আবার আপনি চাইলে আপনি ভালোবাসার মানুষটিকে এসএমএসের মাধ্যমে বোকা বানাতে পারেন। শুধু ভালোবাসা মানুষ কেন আজকাল তো জন্মদিনে মানুষকে বোকা বানানো যায়। তাই আপনি চাইলে আপনার বন্ধুটিকে জন্মদিনে এসএমএসের মাধ্যমে বোকা বানাতে পারেন। আপনি যখন কারো সাথে সরাসরি কথা বলবেন সেক্ষেত্রে আপনি  কয়েকটি টেকনিকগুলো ফলো করতে পারেন। 

মেয়ে: তুমি একটা বদ।

ছেলে : তুমি কি ভালো?

মেয়ে: হ্যা আমি ভালো।

ছেলে : তার মানে তুমি বদ না?

মেয়ে: হ্যা, আমি বদ না।

ছেলে : -RFL বদনা?

মেয়ে: না, মানে আমি বদ না।

ছেলে : সেটাই তো বললাম তুমি RFL বদনা

আপনারা যা আপনার কোন মেয়ে বন্ধুকে বোকা বানাতে চান? সে ক্ষেত্রে আপনি চাইলে মেয়েটির সাথে যখন কথা বলবেন এবং মেয়েটি যখন কোন কারণে আপনার উপর রাগ করে থাকবে এবং আপনাকে পাগল এটা ওটা বলবে। তখন আপনি এই টেকনিকটি ব্যবহার করতে পারেন। এই যে আমরা আরো কয়েকটি মজার কৌশল শেয়ার করছে এগুলো চাইলে আপনি খুব সহজে ব্যবহার করতে পারবেন। তবে এগুলো একটু ইনডাইরেক্ট ভাবে বিভিন্ন বিষয়কে ইঙ্গিত করেছে। তাই অবশ্যই ভেবে চিন্তে ব্যবহার করবেন।

অনেক মেয়ে “মুলা” দিয়ে করে,

আবার অনেক মেয়ে “গাজর” দিয়ে ও করে,

আবার অনেক মেয়ে “শষা” দিয়ে ও করে।

আবার সব কিছু একসাথে দিয়ে ও করে।

কি করে জানো ?? .

আরে সালাদ তৈরী করে!

আপনি যদি নেগেটিভ টাইপের কোন কিছু বুঝে পরবর্তীতে কোন ব্যক্তিকে বোকা বানাতে চান সেক্ষেত্রে আপনি নিচে থাকা আরও কয়েকটি টেকনিকগুলো ব্যবহার করতে পারেন। আমার নিজে বর্তমানে সেরা এবং অত্যন্ত জনপ্রিয় কয়েকটি টেকনিক শেয়ার করেছে এগুলো চাইলে আপনি facebook স্ট্যাটাস অথবা মেসেজ অথবা আপনি যখন আপনার বন্ধুদের সাথে কথা বলবেন তখন এগুলো নিয়ে আলোচনা করতে পারেন।

সবাই রাতে দেয়, কেও সময় পেলে দিনেও দেয়,

টানা ১ ঘন্টা আবার ২ ঘন্টা ও দেয়, কেও কেও সারা রাত দেয়,

কেও আবার সকালেও দেয়!

দেওয়ার সময় পুরা গরম হইয়া যায় । .

এভাবেই সবাই মোবাইল চার্জ দেয়! হে হে হে।

ফেসবুকে ছেলে মেয়েদের বোকা বানানোর স্ট্যাটাস

ফেসবুকে আমরা বিভিন্ন সমাধান দেখতে পাই যেগুলো প্রথমে অনেক আগ্রহ নিয়ে পড়ে কেননা শুরুতে অনেক আকর্ষণীয় বিষয়বস্তু থাকে। এরপর আপনি নিজে যাওয়ার পরে দেখবেন হঠাৎ করে আপনাকে গোল খাইয়ে দিয়েছে এবং আপনি বোকা বনে গিয়েছেন। আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের কয়েকটি facebook স্ট্যাটাস শেয়ার করব আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক ফেসবুকে ছেলে মেয়েদের বোকা বানানোর স্ট্যাটাস গুলো কি কি।

  1. এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন? আমিও জানি না। 
  2. অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা। 
  3. যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।  
  4. ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে। 
  5. রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।  
  6. এখন আমার হাতে এক বোতল বিশ। আমি মুক্তি পেতে চাই এতো জালা আমার আর এখন সহ্য হয় না। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।  
  7. সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।
  8. আমি আমার এক বন্ধুর বাসায় বেড়াতে গেলাম। রাতে ঘুমের ঘোরে দেখলাম আমাকে চুমু দিচ্ছে। আমি সহ্য করতে না পেরে উঠে মশা মেরে আবার ঘুমিয়ে পড়লাম। আপনারা কি ভেবেছিলেন??  
  9.  সিগারেট আর মেয়েদের মধ্যে অনেক মিল। যেমন:- সিগারেট ছেলেদের ঠোঁট পুড়িয়ে কালো করে দেয়। আর মেয়েরা ছেলেদের ভালোবাসার ছলনায় ফেলে অন্তর পুড়িয়ে ছাই করে দেয়।  
  10. (হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/– আমি মানুষ না। 2/— আমি ফাজিল। 3/– আমার মতো পাগল আর নাই। 4/– আমি বেকুব। 5/–আমি গাধা।  

উপরে আমরা বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং হাসির ও মজাদার কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছে। আপনি চাইলে এগুলো আপনার ফেসবুকে স্ট্যাটাস কিভাবে ব্যবহার করতে পারেন অথবা চাইলে কিছুটা এডিট করে ব্যবহার করতে পারবেন কোন সমস্যা নেই।

ছেলে মেয়েদের বোকা বানানোর জোকস

যারা মানুষকে হাসাতে পছন্দ করেন এবং সেই সাথে আশানুর মাধ্যমে বোকা বানাতে চান তারা চাইলে নিচে থাকা ছেলে মেয়েদের বোকা বানানোর জোকস গুলো ব্যবহার করতে পারেন। আপনি যদি কোন মানুষকে বোকা বানান স্বাভাবিকভাবে সে আপনার উপর একটু বিরক্ত হবে কিন্তু  আপনি যদি সেই সাথে তাকে হাসাতেও পারেন তবে সেই রাগ মুহূর্তে পানি হয়ে যাবে। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক জোকস গুলো কি কি।

  1. তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া। “””কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায়? দুটোই যেকোনো সময় খুলে যেতে পারে !কপাল খুললে পৌষ মাস,আর লুঙ্গী খুললে সর্বনাশ।
  2. হিমালয়”থেকে নয়.ওই দুর “আকাশ”থেকেও নয়.”সাত সাগর”13 নদীর”ওপার থেকে ও নয়.এই “হৃদয়ের”গভীর থেকে বলছি,ভিশন ‘ঠান্ডা’লাগতাছে!
  3. কাছের পথ দুরেরলাগে,,যদি সাথে কেউনা থাকে।দুরের পথ অনেক কাছের লাগে,যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে।
  4. তুমি বীর,তুমি দূর্জয়,তুমি বাঙ্গালী,তুমি সাহসি,তোমার বুকে অনেক জোর , তুমি আমাদের গ্রাম বাংলার মুরগী চোর॥
  5. ধর রশি মারটান,নৌকা যাবে হিন্দুস্থান।হাসিনা তুইএগিয়ে চল,নাস্তিক, মুরতাদআছে তোর দল।সঙ্গে নিবি রসের হারি,হিন্দুস্থান তোরবাপের বারি।
  6. নারী তুমি করিওনা রুপেরবড়াই, সবাইতো জানে তোমারপ্রিয় বনধু রান্না ঘরেরকড়াই। যতই দেখাওতুমি রুপেরঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি রান্না..

নিচে আমরা ছেলে মেয়েদের বোকা বানানোর জোকস শেয়ার করেছি। এগুলো চাইলে আপনি ফেসবুকে স্ট্যাটাস অথবা আপনার বন্ধু-বান্ধবকে মেসেজ করতে পারেন কোন সমস্যা নেই। অথবা আপনি চাইলে এসব বোকা বানানোর জোকসগুলো নিজের পছন্দমত কপি করে পরবর্তীতে এডিট করে ব্যবহার করতে পারেন। আবার চাইলে নিজের ইচ্ছামত হুবহু কপি করে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

ছেলে মেয়েদের বোকা বানানোর এসএমএস

ভালোবাসার মানুষটিকে সবাই মাঝে মাঝে একটু একটু বোকা বানাতে চেষ্টা করে অথবা বোকা বানিয়ে থাকে। সেটা হতে পারে এসএমএসের মাধ্যমে। তাই আজ আমরা আপনাদের মাঝে ছেলে মেয়েদের বোকা বানানোর এসএমএস শেয়ার করব। প্রত্যেক মানুষতো প্রেমিকাকে নানার সময় এসএমএস এর মাধ্যমে একটু রাগানোর চেষ্টা করে এবং সেজন্য বোকা বানিয়ে থাকে। আর তাদের এই দুষ্টু মিষ্টি লাগে তৈরি হয় মধুর ভালোবাসা। তাই আজ আমরা আপনাদের মাঝে এই ধরনের কয়েকটি এসএমএস শেয়ার করবো যেগুলো মাধ্যমে আপনি খুব সহজে আপনার কাছের মানুষটিকে বোকা বানাতে পারবেন।

  1. তুমি মেঘনা হলে আমি হব মেঘনার ব্রিজ, তুমি চায়ের কাপ হলে আমি হব চায়ের পিরিচ, তুমি জীবন হলে আমি হব প্রেম, তুমি দরজা হলে আমি হব দরজার ফ্রেম।
  2. ওরে মর কথা শোন,,, যাব চল বান্দরবন,, বানরের মতো ঝুলবি নাকি বল? ওরে আমায় বাচাও একটা বান্দর আমার পিচু নিয়েছে, সে হলো যে আমার পাঠানো মেসেজ পড়ছে।
  3. আমাদের দেশে হবে সেইমেয়ে কবে, মিসকল না দিয়ে,,,, ডাইরেক্ট কল দিবে ,,,, ১০ জনকে মন না দিয়ে ১ জনকে দিবে, সারা জীবন একজনকে ভালোবেসে যাব.
  4. শীত এল তোমার দারে,,,, একলা তুমি থাক নারে,,,,সাথে রাখ শুধু তারে,, ভালোবাস তুমে যারে,,,,জানি আমি তার নাম… সে তোমার সম্বল,, তার নাম শীতের কম্বল
  5. ভেবে ছিলাম তুমি অনেক আপন ” ভেবেছি পাশে থাকবে সারাজীবন ” কেন তুমি ভাংলে আমার মন? আসলেই তুমি একটা ফক্কিনির বাচ্চা,
  6. তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং.
  7. চাই না রুমি খানের প্রিয়া, চাই না আমি নায়িকা ঐশরিয়া চাই আমি তোমার মত এক্সপার্ট একটি বুয়া। কি হবেনা… লাভ ইউ জান

ছেলে মেয়েদের বোকা বানানোর প্রশ্ন

এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং সবথেকে বেশি ব্যবহৃত কয়েকটি ছেলে মেয়েদের বোকা বানানোর প্রশ্ন। আপনি যখন আপনার বন্ধুদের কে নিয়ে আড্ডা দেবেন তখন চাইলে আপনি পথ আসলে হঠাৎ করে এসব প্রশ্ন করে বুঝতে পারেন দেখবেন অটোমেটিক বোকা হয়ে যাবে। আমরা আপাতত আপনাদের মাঝে অল্প কিছু ছেলে মেয়েদের বোকা বানানোর প্রশ্ন শেয়ার করছে। পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী এর সংখ্যা আরো বৃদ্ধি করা হবে।

  1. আমি বলতে চাইও- বলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাইও-বুঝাতে পারেনাই।আজ সময়এসেছে তাই বলচি, তুমি আমার বাসাইমুরগি চুরি করতে কেনগিয়েচিলে?উত্তর দাও…!
  2. আপনে একটা গরু না,একটা ছাগল, না একটা ভেড়া.না না না বাজারথেকে একটা দেশী মুগরী কিনে আমাকে দাওয়াতদিয়ে খাওয়াবেন।
  3. এ দুটি চোখে স্বপ্ন ছিলমনে ছিল আশা।গরুরঘরে থাকবে তুমি মারবে অনেকমশা। ভাবনা ছিলখাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরুনিয়ে আমার!

আশা করি আর্টিকেলটা আপনাদের ভালো লেগেছে এ ধরনের আর্টিকেল পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।