ভার্সিটির মেয়ে পটানোর উপায় 100% কাজ হবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব ভার্সিটির মেয়ে পটানোর উপায়। আমাদের মধ্যে অনেকে আছেন যারা ভার্সিটিতে লেখাপড়া করে থাকেন। ভার্সিটি তে পড়ার সময় অনেক ভার্সিটি পড়ুয়া। অনেক মেয়ে আপনার পছন্দ হয়ে থাকে অথবা আপনি চাকরি করছেন এবং আপনার ভার্সিটি পরও আমি পছন্দ করেছেন। তবে কিভাবে পটাতে হবেন সে সম্পর্কে কোন ধারণা নেই। বিশেষ করে মেয়েগুলো ভার্সিটি পড়ুয়া হওয়ার কারণে এটিটিউড একটু বেশি থাকে যার কারণে পটতে পড়তে চায় না।

সমস্যা নাই আমরা আপনাদের মাঝে এমন একটি টেকনিক শেয়ার প্রচার মাধ্যমে আপনি খুব সহজেই ভার্সিটির যেকোন মেয়েকে পড়াতে পারবেন। আপনি যদি সাহস করে এই টেকনিকে একবার আপনার পছন্দ করা যেকোন ভার্সিটির মেয়ের ক্ষেত্রে ফলো করতে পারেন অবশ্যই ১০০% সাকসেস হবেন গ্যারান্টি দিয়ে বলতে পারি। তাহলে চলো দেরি না করে শুরু করা যাক। আমরা আপনাদের মাঝে মূলত তিনটি লক্ষণ শেয়ার করব। যেগুলো দেখে আপনি বুঝতে পারবেন আপনি যে মেয়েটিকে পটাতে চাচ্ছেন তাকে আসলে আপনি বোঝাতে পারবেন কিনা? যদি লক্ষণগুলো আপনি কোন মেয়ের মধ্যে দেখতে পান তবে আপনি খুব সহজে তাকে পটাতে পারবেন।

ভার্সিটির মেয়ে পটানোর উপায় 100% কাজ হবে

আপনাদের সুবিধার্থে আমরা উপরে একটি ভিডিও অ্যাড করে দিয়েছি। ভিডিওতে আপনি ভার্সিটির মেয়ে কিভাবে পপঠাবেন ধারাবাহিকভাবে তুলে ধরা হয়েছে। তাই কষ্ট করে সম্পূর্ণ ভিডিওটি দেখুন। ভিডিওটি কোথাও যেতে বলছে কোন রকম অসুবিধা হয়ে থাকে তবে নিচে আমরা পুরো বিষয়টি ধারাবাহিকভাবে ধাপে ধাপে তুলে ধরেছে। আপনি চাইলে পুরো আর্টিকেলটি পড়ে নিতে পারেন। আশা করি তাতে আর আপনার কোন সমস্যা হবে না।

ভার্সিটির মেয়ে পটানোর উপায় 

আপনি যদি আমাদের ওয়েবসাইট নতুন হয়ে থাকেন তবে এ ধরনের নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন এবং যেকোনো ধরনের প্রশ্ন থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে অথবা আমাদের ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

যেকোনো মেয়ের সাথে দুই একটি কথা বললেন তাকে খুব সহজে আপনার প্রতি আকৃষ্ট করা সম্ভব। এছাড়া আপনি যদি স্মার্ট হন তবে দু একটি কথা বলে আপনি বুঝতে পারবেন মেয়েটি আপনার কাছে পটতে কিনা অথবা আপনি মেয়েটিকে পটাতে পারবেন কিনা। আপনি ভাবতেছেন কিভাবে? আর এ সেটার জন্যই তো আমরা হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে তিনটি লক্ষণের কথা বলব। আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলেন তখন যদি আপনি এই লক্ষণ গুলো দেখতে পান তবে।

ভার্সিটির মেয়ে পটানোর উপায় 

 অর্থাৎ আপনি যেই ভার্সিটি মেয়েটিকে পছন্দ করেছেন  তার মধ্যে যদি এই লক্ষণ গুলো দেখতে পান। তাহলে আপনি যেমন খেলোয়ার হোন না কেন কোন বকা টেনশন ছাড়া মাঠে নেমে পড়ুন। আশা করি সবকিছু ঠিক থাকলে এবং কোন অস্বাভাবিক ঘটনা না ঘটলে আপনার গোল দিতে বেশি সময় লাগবে না। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক লক্ষণ গুলো কি কি এবং কিভাবে লক্ষণ গুলো দেখে আপনি বুঝতে পারবেন ভার্সিটি পড়ুয়া মেয়েটি পটবে কিনা।

লক্ষণ নাম্বার ১ ঘুরিয়ে-পেঁচিয়ে কথা বলা

ধরুন আপনি কলেজে গিয়েছেন এখন সেখানে কোন অনুষ্ঠানে আপনি যে মেয়েটির পছন্দ করেছেন তার সাথে চোখাচোখি হল অথবা মজার কিছু একটা ঘটনা ঘটলো। এরপর আপনি ভাবলেন তার সাথে কথা বলবেন এবং মেয়েটি যদি আপনার এর আগেও পরিচয় হয়ে থাকে তবু আপনার সাথে তার পরিচিত হওয়ার ইচ্ছা হবে।

এরপর আপনি মেয়েটির কাছে গিয়ে মেয়েটিকে হয়তো কিছু একটা জিজ্ঞেস করলেন। তবে মেয়েটি যদি সে প্রশ্নের ডাইরেক জবাব না দিয়ে আপনার সাথে পাকনামো করে, মজা করে। আপনার সাথে ঘুরে পেচিয়ে কথা বলে তাহলে ১০০% কনফার্ম থাকেন।এই মেয়েটি প্রথম প্রথম আপনাকে একটু ভাব দেখাবে ঠিক এবং আপনাকে একটু পিছু ঘুরাবে ঠিকই। কিন্তু আপনি তাকে ১০০% পটাতে পারবেন এটি কোন সন্দেহ নেই। পাকনামি বলতে আমি আসলে কি বোঝাতে চাচ্ছি সেটা যদি আপনি ক্লিয়ার না বুঝে থাকেন তাহলে দুটি উদাহরণ দিয়ে আমি আপনাকে বোঝাচ্ছি।

মনে করেন আপনি ভার্সিটিতে কোন অনুষ্ঠানে একটি মেয়েকে পছন্দ করেছেন এবং তাকে জিজ্ঞেস করলেন তোমার নাম কি? উত্তর এসে পাকনামো করে বলল নাম নাই। অথবা বলো নাম শুনে কি করবেন? ইত্যাদি এমন পাকনামী করা অথবা ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলা বা মজা করা। এই লক্ষণ গুলোর অর্থ হচ্ছে মেয়েটি আপনার সাথে দুষ্টামি করে বা মজা করে আপনার সাথে ফ্রি হতে চাচ্ছে এবং বারবার সে আপনাকে তার কথার পেচে ফেলতে চাচ্ছে  যাতে করে আপনার সাথে সে অনেকক্ষণ ধরে কথা বলতে পারে।

লক্ষণ নাম্বার ২ হেসে হেসে কথা বল

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলতে চান অথবা মেয়েটির আপনাকে ভালো লেগে যায়। অথবা মেয়েটি যদি আপনাকে পছন্দ করে ফেলে। তাহলে এটা আপনাকে বোঝানোর জন্য মেয়েটির কাছে একটি মাত্রই রাস্তা থাকে। আর সেটা হচ্ছে মেয়েটি যখন আপনার সাথে কথা বলবে তখন হেসে হেসে কথা বলবে। যাতে করে সে আপনাকে বোঝাতে পারে আপনার সাথে কথা বলতে তার অনেক ভালো লাগতেছে এবং সে খুব ইনজয় করতেছে। যাতে করে আপনি তার সাথে কথা বলতে আরো বেশি আগ্রহ দেখান। এতে করে আপনাদের মাঝে একটা সম্পর্ক গড়ে ওঠা সম্ভাবনা তৈরি হয়।

তো এমন কোন লক্ষণ নেট থেকে পেলে বুঝে নেবেন মেয়েটি কে আপনি খুব সহজে পটাতে পারবেন। কারণ এর লক্ষণ এর মানে হলো মেয়েটি চাচ্ছে আপনি যাতে তাকে পটাতে পারেন।

লক্ষণ নাম্বার ৩ কথা দীর্ঘায়িত করা

আপনি নরমালে যখন কোন মেয়ের সাথে কথা বলবেন অথবা আপনি নতুন নতুন কোন মেয়ের সাথে পরিচিত হয়েছেন এমন কোন মেয়ের সাথে কথা বলতে যাবেন। তখন আপনি লক্ষ্য করবেন আপনি মেয়েটিকে যা বলবেন এবং যে যে প্রশ্ন করবেন যে যে জিনিস জানতে চাইবেন সে শুধু ততটুকুই উত্তর দিবে। তার বেশি সে অন্য কিছু বলবে না বা নিচ থেকে আগ্রহ করে তার সম্পর্কে একটু কিছু বলতে চাইবে না। এমনটা সচরাচর হয়ে থাকে এটাই স্বাভাবিক।

কিন্তু মেয়েটি যদি আপনাদের আগে থেকে মনে মনে ভালোবেসে থাকে এবং সে যদি মনে মনে চায় আপনি তাকে প্রশ্ন করুন সে ক্ষেত্রে এটার উল্টোটা হতে পারে। হয়তো আপনি ভাবতেছেন তার মানে সেই মেয়ে আপনাকে খুঁজে আপনার সাথে কথা বলবে। না রে ভাই। এমনটা কখনোই হবে না। মেয়ে তো মেয়েই হয়। তাই মেয়ে খুজে হয়তো আপনার সাথে কখনোই কথা বলবে না ঠিকই। কিন্তু আপনি যখন তার সাথে কথা বলবেন বা তাকে কিছু জিজ্ঞাসা করবেন। তখন সে প্রথম দুই তিনটি প্রশ্নের শর্টকাটে উত্তর দিবে ঠিক আছে।

কিন্তু কিছু সময় পর আপনি দেখবেন সে একটু একটু করে আপনার সাথে কথা বলার আগ্রহটা আস্তে আস্তে প্রকাশ করতে থাকবে। আর ধীরে ধীরে শর্টকাটে আপনার প্রশ্নের উত্তর দেওয়ার বদলে সে উত্তর গুলোকে বা কথাগুলোকে একটু একটু করে লম্বা করতে শুরু করবে। আপনি তখন একটু লক্ষ্য করলে বুঝতে পারবেন আপনি তাকে যা প্রশ্ন করছেন বা তার থেকে যা জানতে চেয়েছেন সে চাইলেও সেটা শর্টকাট উত্তর দিতে পারতো। কিন্তু সে সেটা না করে প্রয়োজনের চেয়ে একটু বেশি হলেও অতিরিক্ত কথা বলছে। 

সে দুই একটা কথা বলে একটু ফ্রি হওয়ার সাথে সাথে আপনাকে নানা রকম প্রশ্ন করতে শুরু করবে। আপনার সম্পর্কে জানতে সে আগ্রহ দেখাবে। আর এমন লক্ষণ এর মানে হচ্ছে আপনি যে মেয়েটির সাথে কথা বলছেন সেও আপনার সাথে কথা বলতে ইন্টারেস্টেড। তো একটা  মেয়ে যার সাথে আপনি কেবলমাত্র পরিচিত হয়েছেন। সেও আপনার সাথে কথা বলতে ইন্টারেস্ট দেখাচ্ছে তার মানে হচ্ছে মেয়ে টি চাচ্ছে আপনাদের মাঝে একটি সম্পর্ক তৈরি হোক।

আজকে এ পর্যন্ত, আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই আমাদেরকে জানাবেন। আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন ।ধন্যবাদ।