1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
ভালোবাসার মানুষের প্রশংসা
ভালোবাসার মানুষের প্রশংসা
ভালোবাসার মানুষের প্রশংসা

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো ভালোবাসার মানুষের প্রশংসা। ভালোবাসা প্রত্যেকটা মানুষের জীবনে গুরুত্বপূর্ণ একটি অধ্যায়। প্রত্যেকটা মানুষের জীবনে ভালোবাসা আসে এবং তখন মানুষের জীবনে পুরোপুরি পরিবর্তন আসতে শুরু করে।

ভালোবাসার মানুষের প্রশংসা

উদাহরণ হিসেবে বলা যায় আপনার যেই বন্ধুটি কখনো আপনাদের পেছনে টাকা খরচ করেনি। সে এখন প্রেমে পড়ার পর মেয়ের পিছনে হাজার হাজার টাকা নষ্ট করছে। ভালোবাসা কখন কখনো একদিনে হয় না। আপনি যখন আপনার মনের মানুষ টিকে বা আপনার ভালোবাসার মানুষকে পটাতে চাইবেন তখন স্বাভাবিকভাবে তার প্রশংসা করতে হবে। তবে অনেকেই আছেন যারা ভালোবাসার মানুষের প্রশংসা কিভাবে করতে হয় তা জানেন না। তারা চাইলে আজকের এই আর্টিকেলটি দেখে নিতে পারেন।

ভালোবাসার মানুষের প্রশংসা

আমরা আপনাদের মাঝে যেসব ভালোবাসার মানুষের প্রশংসা গুলো সংগ্রহ করেছি এগুলো আমরা ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছি। প্রতিটি প্রশংসা আমরা যাচাই-বাছাই শেষে এবং এর জনপ্রিয়তা ও কার্যকারিতা বিবেচনা করার পরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আর তাই আপনারা এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

১.  তোমার ঐ কাজল কালো চোখে যেনো আমার সারা পৃথিবী দেখতে পাই।

২.  যে দিন তোমায় প্রথম দেখেছিলাম সেই দিনই প্রেমে পরেগিয়েছিলাম।

৩.  একজন মানুষ এতো সুন্দর হয় কি ভাবে সেটা তোমাকে না দেখলে হয়তো কখনোনই জানতাম না।

৪.  আল্লাহর বানানো প্রতিটা সৃষ্টিই সুন্দর তার মধ্য তুমি একমাত্র মেয়ে যাকে দেখে মাই প্রথম মুগ্ধ হয়েছি। তুমি হয়তো সেই মেয়ে যার জন্য এতো অপেক্ষা করছি।

৫. আমি হয়তো যে মেয়েকে খুঁজেছি তুমি হয়তো সেই মেয়ে কারন যে দিন তোমায় দেখেছিলাম সেই দিন থেকে তোমাকে প্রতিরাতে স্বপ্নে দেখি তোমায়। 

৬. তুমি যে কত সুন্দরী তা আয়নায় না দেখলে কখনই বুঝতে পারবে না, তাই নিজেকে সস্তা ভেবো না। নিজেকে গুছিয়ে রাখো জীবনে এগিয়ে যাও ভালো কিছু পাবা।

৭. তুমিতো সেই নারী যাকে দেখলেই নিজের মধ্য ভালো লাগা কাজ করে। তুমিতো সেই নারী যাকে যত দেখি ততই মুগ্ধ হই।

৮. তোমার ঐ হাসিমুখ খানা দেখলে সারা জীবনের কষ্ট ভুলে যাই। তুমি সেই যাকে আমার হৃদয়ের মাঝে সারা জীবন খুশিতে রাখতে চাই।

৯. আমি যে নারীকে স্বপ্নেও পছন্দ করি সেই নারী তুমি। আর তোমাকে দেখা ছাড়া আমি আর কাউকে স্বপ্ন দেখতে চাই না। 

১০. তোমার ওই মুখের হাসি দেখতে চাঁদের চেয়েও সুন্দর। দেখলে আমার জীবন আলোকিত হয়ে যায়।

১১. যেদিন তুমি আমার দিকে তাকিয়ে ছিলে সেই দিন প্রথম তোমার করিনি দু চোখ দেখেছিলাম। আর সেই চোখে আমি আজও ডুবে আছি। 

১২. তুমি হয়তো জানো আমি তোমাকে কতটা ভালোবেসে ফেলেছি, যদি তুমি জানতে তাহলে তুমি আমায় কাছে টেনে নিতে।

১৩. তুমাকে দেখলেই আমি ভীষন আবেগী হয়ে যাই, হয়তো তোমার মোহ আমাকে আঁকড়ে ধরেছে।

১৪.  তোমার ঐ ঠোঁটের হাসি যত বার দেখি ঠিক ততো বার প্রেমে পরে যাই।

১৫. তোমার ঐ কালো চুলের গন্ধ মন বোরে যায় ছন্দে তাইতো আজ তোমায় নিয়ে উক্তি লিখি মনে মনে।

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি ভালোবাসার মানুষের প্রশংসা শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনার জন্য কার্যকর হয়েছে তা অবশ্য কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। আর আর্টিকেলটি যদি ভালো লাগে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।