যেকোনো মেয়ের সাথে লং টাইম কথা বলার কৌশল

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব যেকোনো মেয়ের সাথে লং টাইম কথা বলার কৌশল। আমাদের মাঝে অনেকে আছেন তাদের গার্লফ্রেন্ড অথবা নতুন রিলেশন করছেন কিন্তু গার্লফ্রেন্ডের সাথে কথা বলার সময় অথবা চ্যাটিংয়ের সময় কথা বলার টপিক খুঁজে পাচ্ছেন না। অথবা কিভাবে গার্লফ্রেন্ডের সাথে লং টাইম কথা বলতে হবে তা জানেন না। তাদের এই সমস্যা সমাধানের জন্য আমরা কয়েকটি কৌশল আপনাদের মাঝে শেয়ার করব আশা করি আপনারা ১০০% সফলতা পাবেন।

তার আগে বলে রাখি আপনাদের সুবিধার্থে আমরা নিজে একটি ভিডিও অ্যাড করে দিয়েছি। সেখানে কিভাবে আপনি মেয়েদের সাথে লং টাইম ধরে কথা বলবেন সেই সংক্রান্ত বিস্তারিত কৌশল ধারাবাহিকভাবে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে পুরো ভিডিওটি দেখে নিতে পারেন। এছাড়াও নিচে আমরা প্রতিটি ভাবে বিস্তারিতভাবে এই বিষয়টি বর্ণনা করেছেন। আপনি চাইলে পুরো আর্টিকেল করে নিতে পারেন। তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

যেকোনো মেয়ের সাথে লং টাইম কথা বলার কৌশল

আশা যদি আপনি আমাদের আর্টিকেলটি সম্পন্ন করেন তবে আপনি কিভাবে মেয়েদের সাথে লং টাইম কথা বলতে হয় সে সম্পর্কে বিস্তারিত একটি ধারণা পেয়ে যাবেন। শুধু তাই নয় আমরা বিশ্বাস করি আমাদের দেওয়া কৌশলগুলো যদি আপনি কাজে লাগাতে পারেন সে ক্ষেত্রে আপনি ১০০% সফল হতে পাবেন। তাই পুরো আর্টিকেলে আমরা আপনাদের কি বোঝাতে চাচ্ছি তা মন দিয়ে বোঝার চেষ্টা করেন।  আপনি যদি আমাদের আর্টিকেলটি পুরোটা বুঝতে পারেন তবে কথা দিলাম আপনার বান্ধবী হোক অথবা আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি অনলাইনে কোন অপরিচিত অথবা পরিচিত মেয়ের সাথে কথা বলতে চাচ্ছেন বা কথা বলছেন। আপনি চাইলে তাদের সাথে লং টাইম ধরে কথা বলতে পারবেন।

আমি বোঝাতে চাচ্ছি সে আপনার সাথে একবার কথা বলা শুরু করলে আর ছাড়তে চাইবে না। হয়তো আপনাদের বিশ্বাস হচ্ছে না আপনার হয়ত মনে করছেন আমরা আপনার সাথে চাপাবাজি করছি। তাই কষ্ট করে পুরো আর্টিকেলটি একবার পড়ুন পুরো বিষয়টি আপনার মাথায় ঢুকে যাবে। তখন আর মনে হবে না আমরা আপনার সাথে চাপাবাজি করছি। 

মেয়েদের সাথে লং টাইমে কথা বলার এই কাজটি না ভাবে করা যায়। কিন্তু আমি আপনাদের বর্তমানে যেসব কৌশল রয়েছে তার মধ্যে মাত্র একটি সহজ কৌশল দেখিয়ে দেবো। এই কৌশলটি আপনি কাজে লাগিয়ে এবং এই কৌশলে থাকা দুটি স্টেপ যদি আপনি কমপ্লিট করতে পারেন তবে খুব সহজে আপনি যেকোনো মেয়েদের সাথে লং টাইম কথা বলতে পারবেন।

স্টেপ নাম্বার ১

আপনি যে মেয়েটার উপর এই কৌশলটি এপ্লাই করতে চাচ্ছেন। তার সাথে আপনার অন্তত এমন একটা সম্পর্ক গড়ে তুলতে হবে। যাতে করে আপনি তার সাথে কথা বলার মত একটি সুযোগ পান। কারণ যে মেয়ের সাথে আপনার একদমই কথা হয় না অথবা যে মেয়ে আপনার সাথে কথা বলে না এমন মেয়ের ক্ষেত্রে কিন্তু আপনি এই কৌশলটি কাজে লাগাতে পারবেন না। সুতরাং মেয়েটির সাথে যদি আপনার আগে থেকে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক থাকে তাহলে তো কথাই নেই। আর যদি না থাকে তাহলে প্রথমে কাজ হল তার সাথে পরিচিত হওয়ার চেষ্টা করুন। তার সাথে টুকটাক কথা বলা শুরু করুন।

সহজ ভাবে বুঝিয়ে বলতে তার সাথে এমন একটা সম্পর্ক গড়ে তুলুন যেটা আপনি চাইলে যখন ইচ্ছা তার সাথে কথা বলতে পারেন। আমি বিষয়টি আবার আপনাকে বুঝিয়ে বলতেছি । আপনি মেয়েটির সাথে অন্তত এমন একটা সম্পর্ক গড়ে তুলুন। যেন আপনি চাইলে তার সাথে কথা বলতে পারেন ব্যাস। এই কাজটি যখন আপনি ভালোভাবে করতে পারবেন। অথবা মেয়েটির সাথে যদি আপনার এমন একটা সম্পর্ক আগে থেকে থাকে তাহলে প্রথম স্টেপের কাজ শেষ এবার দ্বিতীয় স্টেপ এ কাজ করার পালা।

স্টেপ নাম্বার ২

মেয়েটির সাথে এখন আপনি চাইলে কথা বলতে পারেন অথবা নিয়মিত মেয়েটির সাথে আপনার কথা হচ্ছে। কিন্তু মূল সমস্যা হলো মেয়েটি আপনার সাথে তেমন কথা বলতে চায় না। আপনার সাথে কথা বলতে সে তেমন আগ্রহী দেখায় না। এই জাস্ট হাই হ্যালো বলে রেখে দেয়। আপনি তাকে যা বলেন যা জিজ্ঞেস করেন সে ততটুকু শুধু উত্তর দেয়। এর বেশি সে মন খুলে আপনাকে কিছুই বলে না। ফলে আপনি তার সাথে লং টাইম ধরে কথা বলতে চাইলেও মেয়েটি কম কথা বলার কারণে আপনাদের মধ্যে এক দুই মিনিটের বেশি কথা হয় না।

অথচ আপনারা এটা বেশ ভালো করে জানেন এবং মানেন মেয়েরা সব থেকে বেশি কথা বলে। শুধু তাই নয় 99% মেয়েরাই তাদের প্রয়োজনের থেকে অতিরিক্ত কথা বলতে ভালোবাসে। বিশ্বাস না হলে যখন কয়েকটি মেয়ে এক জায়গায় একত্র হয় তখন সেখানে লক্ষ্য করে দেখেন। আপনার কাছে মনে হবে যেন তারা মাছের বাজার লাগিয়ে দিয়েছে। যদি এমনটাই হয় তবে আপনার বেলায় তাদের কথা ফুরিয়ে যায় কেন এমন? প্রশ্ন আপনার মাথায় ঘুরপাক খেতেই পারে। আপনার সাথে তারা কোন বকবক করতে চায়না? 

এর পিছনে আসল রহস্য হল মেয়েরা যে টপিকে কথা বলতে ভালোবাসে আপনি সেই টপিকের উপর কথা না বলে অন্য টপিকে কথা বলছেন ফলে মেয়েটি আপনার সাথে কথা বলে কোন মজা খুঁজে পায় না অথবা আনন্দ পায় না। আরেকটি হলো মেয়েরা বকবক করতে ভালোবাসে এটা ঠিক। কিন্তু তারা যে শুধু নিজের ব্যাপারে বকবক করতে ভালোবাসে। অন্য ক্ষেত্রে নয় এটা আপনি জানেন না। আর তাই আপনি তাকে নিজের ব্যাপারে কথা বলতে উৎসাহী না করে বরং হয়তো নিজের ব্যাপারে ব্যস্ত থাকেন। তাই মেয়েরা তাদের গাড়ি স্টার্ট করার সুযোগ পায় না। আই মিন আপনার সাথে কথা বলার কোন উৎসব খুঁজে পায় না এবং দুই এক মিনিট কথা বলে আপনার কাছ থেকে কথা বলা বাদ দিয়ে দেয়।

মেয়েরা একত্রিত হলে কথা বলার বন্যা বসিয়ে দেয় কিন্তু তারা কি কি টপিক নিয়ে কথা বলে সে বিষয়ে হয়তো আপনার জানা নেই। তাই আপনি তাদের সাথে কথা বলার সময় তাদের পছন্দের টপিক গুলো আপনার আলাপের মাঝে আনতে পারেন না। আর তাইতো মেয়েরা আপনার সাথে কথা বলে মজা পায় না। তাই আপনি যদি চান মিয়া আপনার সাথে একবার কথা বললে যেন এমন মজা পায় যে সে পরবর্তীতে নিজে ইচ্ছা করে আপনার সাথে কথা বলতে চায় এবং আপনার সাথে কথা বলাটা তার নেশায় পরিণত হয়। তাহলে তো আমি একটু আগে তিনটি রহস্যগুর উন্মোচন করেই দিলাম সেগুলো সুন্দর করে বোঝার চেষ্টা করুন এবং এগুলি কাজে লাগানো আশা করি আপনি ১০০% সাকসেস হবেন। 

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

মেয়েদের মন জয় করার উপায়

আবেগ নিয়ে কিছু কথা

মেয়ে পটানোর ৫টি কৌশল

কেমন আছো প্রশ্নের উত্তর

মেয়েদেরকে যে কথাগুলো কখনো বলবেন না