1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
রোমান্টিক শুভ সকাল মেসেজ স্ট্যাটাস, এসএমএস
রোমান্টিক শুভ সকাল মেসেজ
রোমান্টিক শুভ সকাল মেসেজ স্ট্যাটাস, এসএমএস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ৩০ টি শুভ সকাল মেসেজ। আমাদের মত অনেকেই আছেন যারা সকালবেলা ভালোবাসার মানুষকে শুভ সকাল মেসেজ পাঠিয়ে থাকেন। খালি শুভ সকাল দেখে মেসেজ পাঠিয়ে দিলে তো আর হবে না এটা কখনো রোমান্টিক আর সুন্দর হয় না। আপনাকে মেসেজটি অবশ্যই এমন ভাবে পাঠাতে হবে যাতে করে আপনি যাকে মেসেজটি পাঠিয়েছেন সে বুঝতে পারে আপনার জীবনে কতটা এবং আপনি তাকে কতটা ভালোবাসেন।

রোমান্টিক শুভ সকাল মেসেজ স্ট্যাটাস, এসএমএস

আর তাই আজ আমরা আপনাদের মাঝে বর্তমানে সেরা ৩০ টি  শুভ সকাল মেসেজ শেয়ার করব এবং এই মেসেজগুলো আপনি চাইলে কপি করে অথবা নিজের মনের মতো করে এডিট করে ব্যবহার করতে পারবেন। আবার যদি আপনি চান কোন ইমেজের উপর রেখে তারপরে এই টেক্সটগুলো ব্যবহার করবেন সে ক্ষেত্রে আপনি অবশ্যই রোমান্টিক এবং সকালবেলা ছবি ব্যবহার করতে  করবেন। আজ আমরা আপনাদের মাঝে যেসব শুভ সকাল মেসেজ গুলো শেয়ার করবে এগুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও যোগাযোগ মাধ্যম এবং নিজেদের থেকে কিছু তৈরি করার পর আপনাদের মাঝে শেয়ার করেছি। তাই আপনার এগুলো নিশ্চিন্ত ব্যবহার করতে পারেন।

উঠেছে নতুন সূর্য উকি দিচ্ছে তুমার ঘরে | আর কতো ঘুমাবে তুমি জেগে উঠো এখনি। তোমার ঐ মিষ্টি হাসিতে সকাল হবে রঙ্গিন।
প্রতিটি সকাল মানুষকে নিয়ে আসে নতুন আশা নতুন সুযোগ নিয়ে। তাই নতুন সপ্নে নতুন আশা নিয়ে জেগে উঠো। নতুন দিনে নতুন আলোতে জানাই শুভ সকাল।
ভোরের বেলার সোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই শুভ ‍হোক তোমার প্রতিটি দিন।
আমি শুধু সেই দিনের অপেক্ষায় আছি কবে তোমার সাথে সকালে এক সাথে জেগে উঠবো। আমি শুধু সেই দিনের অপেক্ষায় আছি। শুভ সকাল
তুমি সর্বদা তোমার সমস্ত হৃদয় দিয়ে আল্লাহ কে ভালোবাস। কারণ একমাত্র আল্লাহ তোমাকে সকল সমস্যা থেকে রক্ষা করবে। শুভ সকাল, আমার প্রিয় বন্ধু!
সূর্য মামা  উকি দিলো। পাখিরা সব উড়াল দিলো। শহরে গাড়ির হর্ণের আওয়াজ বেড়ে গেলো । আমার ঘুমটি ভেঙ্গে গেলো । তোমাদের জানায় শুভ সকাল।
আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে… চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, suvo sokal জানাই তোমায় বন্ধুত্তের সাথে।
আমি তো সেই দিনের অপেক্ষায় রয়েছি কবে তোমার সাথে সকাল বেলায় একসাথে তোমার মিষ্টি হাসি দেখতে। তোমার মিষ্টি হাসিতে আমার সারা বেলা সুখময় হয়ে উঠবে।
তুমি ঘুম থেকে উঠে সর্বপ্রথম আল্লাহ তাআলার ইবাদত করো তারপর তোমার রিজিকের উদ্দেশ্যে ছুটে চলো।
হে জেগে ওঠো, সকালবেলায় তোমার প্রভুর ইবাদত করো এবং সুস্বাস্থ্যের জন্য চারিদিকে ছুটে যাও স্বচ্ছ আবহাওয়া পেতে।
সকালবেলা আবহাওয়া অনেকটা ওষুধের মত কাজে দেয়। সারা ক্লান্তি দূর হয় এই সকালবেলা ঠান্ডা আবহাওয়া।
রাতের অন্ধকার কেটে আসে যখন সকালের মিষ্টি আলো ছড়িয়ে যায়। তেমন ভাবে তোমার জীবন থেকে এত দুঃখ কষ্ট দূরে সরে নতুন জীবন শুরু হোক।
সকালবেলা শুনে কোকিলের ডাক দূর আকাশের উড়ে যায় সাদা পাখির ঝাঁক
এই বাতাসের ঠান্ডা হাওয়ায় মন হয়ে যায় মাতাল প্রিয়তমা তোমাকে জানাই শুভ সকাল
আরো শুভ সকাল রোমান্টিক মেসেজ এবং রোমান্টিক স্ট্যাটাস গুলো পেতে আমাদের নিচে অংশ দেখুন।
যদি তুমি সুস্বাস্থ্য থাকতে চাও তাহলে অবশ্যই সকালবেলা উঠে পড়তে হবে তোমাকে। সকাল বেলার আবহাওয়ায় তোমাকে রোগমুক্ত রাখতে পারে।
যদি তুমি জীবনে উন্নতি করতে চাও তাহলে অবশ্যই তোমাকে ভরে জেগে উঠতে হবে। কারণ তুমি ভোরে ঘুম থেকে উঠলে দিনে প্রচুর সময় পেয়ে যাবে।
সকাল নিস্তব্ধ, সকাল শান্ত , সকাল সুন্দর ..কিন্তু সকাল অপূর্ণ থাকবে যদি না তোমাকে সুপ্রভাত জানাই..সুন্দর সকালের শুভেচ্ছা
উঠেছে নতুন সূর্য উকি দিচ্ছে তুমার ঘরে | আর কতো ঘুমাবে তুমি জেগে উঠো এখনি।  তোমার ঐ মিষ্টি হাসিতে সকাল হবে রঙ্গিন।
প্রতিটি সকাল মানুষকে নিয়ে আসে নতুন আশা নতুন সুযোগ নিয়ে।  তাই নতুন সপ্নে নতুন আশা নিয়ে জেগে উঠো।  নতুন দিনে নতুন আলোতে জানাই শুভ সকাল।
তুমি সর্বদা তোমার সমস্ত হৃদয় দিয়ে আল্লাহ কে ভালোবাস। কারণ একমাত্র আল্লাহ তোমাকে সকল সমস্যা থেকে রক্ষা করবে। শুভ সকাল, আমার প্রিয় বন্ধু!
রাতের অন্ধকার কেটে সকাল আসে। মিষ্টি আলো নিয়ে আসে নতুন সকাল।  তুমি আমার সেই সকাল।  শুভ সকাল প্রীয়!!

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি তোমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।