স্কুলের মেয়ে পটানোর উপায় টিপস ১০০% কাজ হবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব স্কুলের মেয়ে পটানোর গোপন টিপস ও নিয়ম। আমাদের দেখানোর নিয়ম ও টিপস ফলো করে আপনি খুব সহজেই স্কুলের যেকোনো মেয়েকে পটাতে পারবেন। তাই আমরা আজ আপনাদের মাঝে যে আর্টিকেলটি শেয়ার করেছি তার নাম হলো স্কুলের মেয়ে পটানোর উপায়। আপনি যদি আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে সম্পূর্ণ একবার পড়েন।  তাহলে আপনি খুব সহজে খুব প্রেম করে আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন।

স্কুলের মেয়ে পটানোর উপায় টিপস ১০০% কাজ হবে

আপনারা চাইলে এ সংক্রান্ত আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। এখানে আপনি মেয়ে পটানোর সকল ধরনের টিপস এন্ড ট্রিকস পেয়ে যাবেন। এছাড়া আপনি যে কোন সমস্যার সমাধান পেতে কমেন্টের মাধ্যমে আমাদেরকে প্রশ্ন করতে পারেন আমরা দ্রুত আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব। এছাড়া আপনি আমাদের ফেসবুক পেজে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

যারা মূলত স্কুলের মেয়ে পটাতে চাচ্ছে কিন্তু পারছেন না। অথবা কিভাবে পটাবেন তা বুঝতে পারছেন না। তাদের সকল সমস্যার সমাধান আমরা নিয়ে এসেছি। আমরা আপনাদের মাঝে পাঁচটি tips শেয়ার করব যেগুলোর মাধ্যমে আপনারা খুব সহজে ইউজ করে স্কুলের স্কুলের মেয়ে পটাতে পারবেন। আপনি যে সাহস করে এই দুটো টিপস কাজে লাগাতে পারেন তাহলে আপনি ১০০% সাকসেস হবেন। তাহলে চলুন শুরু করা যাক। 

টিপস ১ স্কুলে তীক্ষ্ণ হতে হবে
অবশ্যই আপনাকে স্কুলের সবার নজরে স্মার্ট এবং কথা বলার ক্ষেত্রে আরও বেশি সক্রিয় হতে হবে অন্যথায় আপনি কখনোই আপনার পছন্দের মেয়েটিকে পটাতে পারবেন না কারণ আপনার স্কুলে আরো অনেক স্মার্ট ছেলে রয়েছে। আপনাকে অবশ্যই এমন কিছু করতে হবে যাতে করে মেয়েকে খুব সহজে আপনাকে চিনতে পারে এবং আপনার প্রতি তার আগ্রহ তৈরি হয়। এজন্য আপনি চাইলে স্কুলের মাঝখানে বসে আপনার শিক্ষকের সবচেয়ে হাসি ঠাট্টা করতে পারেন বা অন্য কোন কিছু।
টিপস ২ আশেপাশে ঘোরাঘুরি করো
আপনি যে মেয়েটিকে পছন্দ করেন সেই মেয়েটির আশেপাশে সব সময় ঘোরাঘুরি করতে থাকুন। যাতে করে মেয়েটি বুঝতে পারে আপনি তাকে পছন্দ করছেন। আপনি যদি নিয়মিত মেয়েটির আশেপাশে ঘোরাঘুরি করতে থাকেন সেক্ষেত্রে একটা সময় মেয়েটা আপনার উপর অবশ্যই ইমপ্রেস হবে। ধীরে ধীরে সে আপনাকে নিয়ে ভাবতে শুরু করবে। সব সময় চেষ্টা করবেন আপনি যে মেয়েটিকে পছন্দ করেন তার আশেপাশে ঘোরাফেরা করতে। তবে খেয়াল রাখবেন সেটা যেন নির্দিষ্ট সময় এবং নির্দিষ্ট স্থানে নিয়মিত হয়। এতে করে আপনি খুব সহজে মেয়েটির নজরে করবেন।
টিপস ৩ মেয়েটির থেকে নোট চেয়ে নিন
আপনি মাঝে মাঝে যখন স্কুল অ্যাপসেন্ট করবেন। আপনি যখন পরদিন স্কুলে যাবেন তখন আপনি ওই মেয়েটির কাছ থেকে আগের দিনের নোট গুলো জিজ্ঞাসা করতে পারেন। পরবর্তীতে তার কাছে নোটগুলো নিয়ে আপনি পড়তে পারেন। আপনি যখন মেয়েটির কাছ থেকে নোট নিবেন তখন অবশ্যই তাকে খুব ভালোভাবে ধন্যবাদ দিতে হবে যাতে করে কথাগুলো তার কাছে ভালো লাগে এবং নোটগুলো লেখা শেষ করে সাথে সাথে তার মেয়েটির কাছে ফেরত দিয়ে আবার তাকে ধন্যবাদ বলতে হবে।
টিপস ৪ আস্তে আস্তে কথা বলুন
সব সময় চেষ্টা করুন আপনি যে মেয়েটিকে পছন্দ করেন সেই মেয়েটির সাথে ধীরে ধীরে বা আস্তে আস্তে কথা বলতে এবং সম্ভব হলে সেই মেয়েটির আশেপাশে বসার চেষ্টা করুন যাতে করে মেয়েটির কোন সমস্যা হলে আপনি তার দ্রুত সমাধান করতে পারেন। এছাড়াও আপনি যখন কোন কিছু বুঝতে না পারেন যখন আপনি মেয়েটিকে জিজ্ঞাসা করতে পারেন এতে করে কয়েকদিনের মধ্যে আপনাদের মধ্যে এটি ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যাবে।

টিপস ৫ প্রপোজ করেন

এভাবে ৫ থেকে সাত দিন মেয়েটির আশেপাশে ঘোরাঘুরি করার পর এবার সরাসরি মেয়েটির সামনে চলে যান। মনে কোন ধরনের ভয় না রেখে নিজেকে কিছু সময়ের জন্য নায়ক শাকিব খান মনে করে ফেলুন। তাহলে আপনার মত আত্মবিশ্বাস বেড়ে যাবে এবং আপনি যে মেয়েটিকে পছন্দ করেন তার চোখে চোখ রেখে মনের কথাগুলো তাকে বলে ফেলুন। আশা করি আপনি যদি এই দুটি টিপস ফলো করেন তাহলে খুব দ্রুতই আপনি সফলতা পাবেন। 

আমরা আপনাদের মাঝে যে দুটি টিপস এন্ড ট্রিক শেয়ার করেছি সেগুলো যদি আপনি সাহস করে করতে পারেন তাহলে আমি নিশ্চিত আপনি ১০০% সফল হতে পারবেন। কারণ কি জানেন? কারণ সকল ধরনের অল্প বয়সে সুন্দরী মেয়েরা সাহসী ছেলেকে লাইক করে এবং তাদের সাথে প্রেম করতে চাই। আপনি যখন মেয়েটির আশেপাশে নিয়মিত ঘোরাঘুরি করবেন তখন মেয়েটি স্বাভাবিকভাবেই আপনার প্রতি কিছুটা হলো আগ্রহ তৈরি হবে এবং এরপর আপনি যখন মেয়েটিকে প্রপোজ করবেন তখন মেয়েটি আপনার সাহসের উপর ইমপ্রেস হয়ে যাবে। 

আপনি যদি একবার সাহস করে মেয়েটিকে প্রপোজ করতে পারেন তাহলে আপনি যেকোনো সুন্দরী মেয়েদের প্রেম করতে পারবেন।

যে সমস্যার সম্মুখীন হতে হয়

আমাদের মধ্যে অনেকে আছে যারা নিজের পছন্দের মেয়েদের সাথে প্রেম করতে পারেন না অথবা সাহস করে সেই সুন্দরী মেয়েটিকে নিজের প্রেমের কথা বলতে পারে না। আপনি যদি সাহস করে মেয়েটির সাথে কথা না বলেন তাহলে মেয়েটি কি করে বুঝবে আপনি তাকে পছন্দ করেন এবং কি করে আপনাদের মধ্যে প্রেম হবে বলেন। তাই অবশ্যই মেয়েটির সাথে আপনাকে সাহস করে কথা বলতে হবে নিজের মনের কথা বোঝাতে হবে। নয়তো আপনি কোনদিন আপনার পছন্দের মেয়েটির সঙ্গে প্রেম করতে পারবেন না। 

উপরে আমরা আপনাদের মাঝে যে পাঁচটি শেয়ার করেছি এগুলো আপনি আপনার রিয়েল লাইফে ফলো করে খুব সহজে মেয়ে পটাতে পারেন। তবে আগে বলে রাখছি এজন্য অবশ্যই আপনাকে পর্যাপ্ত পরিমাণ সাহস থাকতে হবে। যদি আপনার সাহস না থাকে তাহলে আপনি কখনো আপনার পছন্দের মেয়েটিকে ইমপ্রেস করতে পারবেন না। 

তাই আপনি যদি আপনার পছন্দের মেয়েটিকে পটাতে চান এবং তার সাথে প্রেম করতে চান তাহলে অবশ্যই আপনাকে এখনই তৈরি হতে হবে এবং নিজের মধ্যে সাহস তৈরি করতে হবে। কেননা সকল মেয়েরাই সাহসী ছেলেকে পছন্দ করে। আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন এবং আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন ধন্যবাদ।