বিবাহিত মহিলাকে পটানোর সহজ উপায়


বিবাহিত মহিলাকে পটানোর সহজ উপায়

 

আপনি যদি বিবাহিত মহিলার সাথে প্রেম করতে চান কিংবা বিবাহিত মহিলাকে পটানোর চান তাহলে অবশ্যই তাহলে অবশ্যই এখন আমি আপনাকে সাহায্য করতে পারব। কারণ এখন আমি আপনাদের মাঝে বিবাহিত মহিলাকে পটানোর সহজ উপায় শেয়ার করব। কিভাবে বিবাহিত মেয়েদের কে পটাবেন এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন অথবা নিচে থাকা ইউটিউব ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। আশা করি বিবাহিত মেয়েদের সম্পর্কে নতুন কিছু জানতে ও শিখতে পারবেন। অবশ্য বিস্তারিত জানার জন্য নিচে থাকা ইউটিউব ভিডিও সবার আগে মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন।

 

 

আমাদের বাড়ির আশেপাশে অনেক বিবাহিত মহিলা আছে যারা আমাদের অনেক ভালোবাসে, আমাদের দিয়ে তারা চাহিদা মিটাতে চাই! কিন্তু আমরা বুঝতেই পারিনা যে তারা আমাদের কতটা চাই! এর ফলে আমাদের পাওয়া মধু অন্য কেউ খেয়ে নেয়! আর আমরা মনে মনে বলি আমাদের কপালে মনে হয় কোনো মেয়ে নেই! এই ভেবেই শুধু আমরা হাত চালাই! আর যে বিবাহিত মহিলার ভালোবাসা পায়,সে ভালোবাসা কিন্তু ফুরাতে পারেনা। কারন বিবাহিত মহিলারা যখন ভালোবাসা দেয় তখন উজাড় করে দেয়, আর এই ভালোবাসা পেতে হলে আমাদের আর্টিটেকটি মনোযোগ সহকারে পড়তে হবে। কারন প্রত্তেকটা পয়েন্ট খুবই গুরুত্তপূর্ণ,

 

আজ আমি তোমাদের সামনে এমন কয়েকটা গুরুত্বপূর্ণ পয়েন্ট শেয়ার করব। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো জানার মাধ্যমে তুমি খুব সহজেই জানতে পারবে যে কোন কোন বিবাহিত মহিলা তোমাকে কাছে পেতে চাই অথবা তোমাকে ভালোবাসি।

 

একটি বিবাহিত মহিলা পটানো যখন রিস্কের কাজ তাই বলছি আমাদের এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়বা। নাহলে কিন্তু হিতে বিপরিত হয়ে যেতে পারে! বিষয়টা যেন মাথায় থাকে তাহলে চলো বেশি কথা না বলে শুরু করা যাক।

 

(১) প্রথমে দেখবে কোন কোন বিবাহিত মহিলা তোমার সাথে বিভিন্ন বাহানায় কথা বলার চেষ্টা করে কিনা, যদি দেখো কোন বিবাহিত মহিলা কারণে-অকারণে তোমার সাথে সুযোগ পেলে কথা বলার চেষ্টা করে তাহলে তুমি ধরে নিতে পারো তোমাকে অনেক বেশি ভালোবাসে বলে সব সময় তোমার সাথে কথা বলার ও সময় কাটানোর চেষ্টা করে। কারন তোমার সাথে সে কথা বলতে চাই, আর তার মনের ইচ্ছা তার চাহিদা কিন্তু পুরন করতে চাই, এই জন্যই কিন্তু বিভিন্ন বাহানাই তোমার সাথে কথা বলার চেষ্টা করবে। এই জিনিসটা কিন্তু তোমাদের মাথাই রাখতে হবে, ঠিক আছে!

 

(২) দেখো তোমার সাথে যখন বিবাহিত মেয়েরা কথা বলবে তখন কিন্তু বিভিন্ন হাসতে হাসতে কথা বলবে। এবং মাঝে মাঝে কিন্তু দেখা যায় গায়ে হাত রেখে কথা বলবে। যদি এই জিনিসটা দেখো তাহলে মনে রাখবে সে মহিলা তোমাকে প্রচন্ড প্রচন্ড পছন্দ করে। এর পরে আমরা আরো পয়েন্ট বলবো এর জন্য পুরো আর্টিটেকটি পড়বা। কারন যদি একটা পয়েন্টও না বুঝো আর যদি ভুল করো তাহলে হিতে বিপরিত হয়ে যাবে। বন্ধুরা আমি বার বার বলছি যে পুড়ো আর্টিটেকটি পড়বা।

 

(৩) নাম্বার পয়েন্টটি হচ্ছে তোমার সুন্দরজের কথা তুলে ধরবা, যখন তোমার সাথে হাসতে হাসতে কথা বলবে তখন কিন্তু তুমি কতটা সুন্দর সেই জিনিসটা বলবে। যেমন বলতে পাড়ে তোমার বডিটা খুব সুন্দর , তোমার হাতের মাসেল খুব সুন্দর, তোমার চোখগুলো খুব সুন্দর, তোমার ভ্রুগুলো খুব সুন্দর, চুলের স্টাইলগুলো খুব সুন্দর, এরকম বিভিন্ন সুন্দরজের কথা তোমাকে বলবে, কারন সে তোমাকে পটাতে চাই। এই জিনিসটা কিন্তু তোমাকে বুঝতে হবে,
যদি দেখো তোমার সাথে কথা বলছে হাসতে হাসতে কথা বলছে, তোমার গায়ে হাত দিয়ে কথা বলছে, এবং তোমার শরীর অর্থাৎ বডির তারিফ করছে যদি বলে তোমার শরীরটা দেখতে খুব সুন্দর, এরকম যদি কথা বলে তাহলে বুঝবে সে তোমাকে প্রচন্ড পরিমানে ভালোবাসে করে।

 

এর পরের পয়েন্টা হচ্ছে ভিশন ভিশন ইম্পোর্টেন

 

(৪) বিবাহিত মেয়েটি যদি তোমাকে ভালোবাসে তাহলে অবশ্যই তার ব্যক্তিগত ভালোবাসার কথা তোমাকে বলবে! যেমন মেয়েটির কোন জিনিস ভালোলাগে সেই জিনিসটা কিন্তু বলবে , যেমন বলবে আমার পিংক কালারের শাড়িটা খুব ভালোলাগে ঠিক আছে! যেমন সে আরো কিছু বলতে পারে আমার গান ভালো লাগে আমার এখানে ঘুরতে যেতে ভালো লাগে, আমার গল্প ভালো লাগে এইরকম, তারপরে বলতে পারে দেখো আমার ছোট বেলাকার ফটো এইরকম আমি দেখতে ইরকম সুন্দর ছিলাম, এইরকম কিন্তু ভালো লাগার কথা তোমার সামনে বলবে, যেমন বলতে পারে আমার নির্দিষ্ট জায়গা যে আমার ঐ মেলাই যেতে খুব ভালো লাগে, এইরকম জিনিস কিন্তু সে তুলে ধরবে, আর এই জিনিস গুলো যদি বলে তাহলে মনে রাখবে বন্ধুরা সে তোমার সাথে অনেকটাই টাইমপাস করতে চাই আর তোমাকে প্রচুর পরিমান ভালোবাসে, ঠিক আছে! এই ধরনের ছোট ছোট বিষয়গুলো অবশ্যই সব সময় মাথায় রাখবেন।

 

এর পরের পয়েন্টাটা কিন্তু আরো কিছু ইম্পোর্টেন, এরপরে আমি আরো কিছু বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্ট বলবো, এই পয়েন্টগুলো যদি থাকে তাহলে মনে রাখবে সে তোমাকে এখনি এখনি চাই। আর সে তোমার সাথে সব কিছু করতে চাই বন্ধুরা। ঠিক আছে!

 

(৫) বিবাহিত মেয়েটি তার সৌন্দর্য সবসময় তোমার সামনে তুলে ধরার চেষ্টা করবে, কারন তোমাকে কিন্তু আকর্শন করতে চাই, মানে সে চাই তুমি তার দিকে তাকাও, তুমি তার দিকে ফলো করো। অর্থাৎ যেরকম বলতে পারে যে আমি ছোট বেলাই এরকম দেখতে সুন্দর ছিলাম, আমি এতোটা দেখতে সুন্দর ছিলাম। সে একটা ফটো দেখিয়ে বলতে পারে দেখোত এই ছবিটাই আমায় কেমন লাগছে। এই ছবিটাই আমায় খুব সুন্দর লাগছে কিনা বল! এই রকম ধরনের কথা বলবে, যদি এই পয়েন্টা দেখতে পার যে মেয়েটা তার নিজের প্রসংসা তোমার সামনে করছে তাহলে মনে রাখবে বন্ধুরা সে তোমাকে কিন্তু খুবই ভালোবাসে। আর সে তোমাকে খুব, সে যে কতটা সুন্দর সে বিবাহিত মহিলা যে কতটা সুন্দর সে জিনিসটা তোমার সামনে তুলে ধরতে চাই! কি জন্য চাই আশা করিনি এটা আর বলার কিছু নাই যদি বোঝার বয়স হয়ে থাকে তাহলে বুঝে যাবেন।

 

(৬) পয়েটি হচ্ছে দেখো তোমার সাথে যখন কথা বলবে সে তার ঠোটে হালকা কিন্তু কামর দিয়ে মাঝে মাঝে কথা বলবে! আরকি দাতে দাত কামর দিয়ে কথা বলবে। ঠিক আছে! এই জিনিসগুলো কিন্তু বুঝতে হবে! মানে দেখো ঠোটে কামর দিয়ে যখন কথা বলবে মানে তোমার সাথে, মানে ঐজিনিসটা করতে চাই যেটা তুমি ভাবছো আরকি একদম পুরোপুরি ইস্পোস্ট করে বলে দিচ্ছি ঠিক আছে! যখন ঠোটে কামর দিয়ে কথা বলবে তখন কিন্তু বুঝে নাও বন্ধুরা সেই জিনিসটা সে খুব তারতারি খুব তারাতারি করতে চাই বন্ধুরা ,তো আশা করি বুঝতে পেরেছ!

 

(৭) লাস্টা পয়েন্টা হচ্ছে খুব ভাইটাল পয়েন্ট, ভাইটাল পয়েন্টা কেরকম দেখো যদি কোন বিবাহিত মহিলা তোমাকে যদি খুবই পছন্দ করে, তাহলে দেখো তোমার সাথে বিভিন্ন নোংরা ইয়ার্কি এবং সেক্সয়ালি কথা বলবে, আশা করি বুঝতে পেরেছ! মানে দেখো একটা স্বামি স্ত্রীর মাঝে যে সমস্ত কথা থাকে সে সমস্ত কিছু কিছু কথা তোমার সাথে বলবে! আরেকটা যে তার স্বামী কতটা খারাপ সে জিনিসটা কিন্তু তোমার সাথে বলবে, যদি এই বিষয়গুলো দেখো তাহলে অবশ্যই বুঝবে যে সে তোমাকে প্রচুর প্রচুর প্রচুর পরিমানে ভালোবাসে। আশা করি বুঝতে পেরেছ! (৭) লাস্টা পয়েন্টা হচ্ছে খুব ভাইটাল পয়েন্ট, ভাইটাল পয়েন্টা কেরকম দেখো যদি কোন বিবাহিত মহিলা তোমাকে যদি খুবই পছন্দ করে, তাহলে দেখো তোমার সাথে বিভিন্ন নোংরা ইয়ার্কি এবং সেক্সয়ালি কথা বলবে, আশা করি বুঝতে পেরেছ! মানে দেখো একটা স্বামি স্ত্রীর মাঝে যে সমস্ত কথা থাকে সে সমস্ত কিছু কিছু কথা তোমার সাথে বলবে! আরেকটা যে তার স্বামী কতটা খারাপ সে জিনিসটা কিন্তু তোমার সাথে বলবে, যদি এই বিষয়গুলো দেখো তাহলে অবশ্যই বুঝবে যে সে তোমাকে প্রচুর প্রচুর প্রচুর পরিমানে ভালোবাসে। আশা করি বুঝতে পেরেছ!

 

এরপরে হচ্ছে গুরুত্তপূর্ণ টিপস আমি দিচ্ছি। দেখো একটা বিবাহিত মহিলা সে তার স্বামীকে ছেড়ে কিন্তু তোমার কাছে আসছে! ঠীক আছে! সে দেখো একটা বিবাহিত মহিলা স্বামীকে ছেড়ে তোমার কাছে আসছে কারন হচ্ছে তার চাহিদা পূরণ করার জন্য! তাহলে একটা জিনিস দেখো সে কিন্তু নিজেকে বাচানোর জন্যে তোমাকেও ফাসাতে পারে এই বিষয়টা অবশ্যই মাথায় রাখবেন! এই ধরনের মেয়ে দেখতে যতটা ভালো কিন্তু বাস্তবে তার থেকেও অনেক অনেক গুণ বেশি খারাপ।

 

অবশ্যই আপনি চাইলে আপনার মনের সকল কথা নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। আরেকটা কথা আমাদের ইউটিউব চ্যানেলের নাম হচ্ছে মে পটানোর থেরাপি চ্যানেলটি সাবস্ক্রাইব না করলে কিন্তু জরিপানা হবে শুধু সাবস্ক্রাইব করলেই হবেনা পাশাপাশি এখন আপনি যে ওয়েবসাইটে আছেন এই ওয়েবসাইটটি কেউ আপনাকে সাবস্ক্রাইব করতে হবে। সাবস্ক্রাইব করার মাধ্যমে এই ধরনের ভিডিও আপনি নিয়মিত পেয়ে যাবেন। আর কোন বিষয়ের উপরে ভিডিও চাই অথবা আর্টিকেল চাও তাহলে অবশ্যই আমাদেরকে বলতে পারো আমরা সে বিষয়ের উপরে কাজ করে তোমাদেরকে দিব। তোমার মূল্যবান সময় আমাদের মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 

Please Share This Post in Your Social Media

2022 meyepotanortherapy.Com