1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
 Bangla Funny SMS । Funny Status
Bangla Funny SMS
 Bangla Funny SMS । Funny Status

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় কয়েকটি Bangla Funny SMS ও Funny Status। আপনি চাইলে এসব বাংলা ফানি মেসেজ ব্যবহার করে আপনি যে কাউকে হাসাতে পারেন। যদি আপনি মেসেজের মাধ্যমে কাউকে হাসাতে পারেন তবে তার কাছে আপনি অনেক গুরুত্ব পাবেন এটাই স্বাভাবিক।

 Bangla Funny SMS । Funny Status

অনেক সময় দেখা যায় যে নিজে মনের মানুষ বিভিন্ন কারণে আপনার উপর রাগ করে থাকে। তখন আপনি চাইলে বিভিন্ন Bangla Funny SMS দিয়ে তাকে হাসাতে পারেন। আবার ধরুন কোন কারনে ভালোবাসা মানুষের মন খারাপ হয়েছে। যার কারণে স্বাভাবিকভাবে আপনারা মন খারাপ থাকবে। আর কোন কারনে আপনি তার থেকে দূরে রয়েছেন। সে ক্ষেত্রে আপনি চাইলে এসব ফানি মেসেজ ব্যবহার করে তাকে খুব সহজে হাসাতে পারেন ও তার মনকে ভালো করতে পারেন।

স্বাভাবিকভাবে আপনি যখন কোন মেয়েকে খুব সহজে হাসাতে পারবেন তখন তার কাছে আপনার ইম্পর্টেন্স অনেকটাই বেড়ে যাবে। কেননা মেয়েরা সেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে যে সব ছেলেরা তাদেরকে সব সময় হাসি খুশি রাখতে পারে। তাই জনাব আপনি এখন থেকে নিজের ভালোবাসা মানুষটিকে হ্যাপি রাখার জন্য বিভিন্ন হাসির মেসেজ দেওয়ার চেষ্টা করুন।

 Bangla Funny SMS । Funny Status

এখন আপনার মাথায় প্রশ্ন আসতেই পারেন এসব ফানি মেসেজ কোথায় থেকে পাব অথবা কি করে নিজে পছন্দের মানুষটিকে ফানি মেসেজ দিয়ে হাসানোর চেষ্টা করবেন? চিন্তা করবেনা আজ আমি আপনাদের মাঝে এমন কয়েকটি জনপ্রিয় ফানি মেসেজ শেয়ার করব। যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে আপনার ভালোবাসার মানুষটিকে হাসাতে পারবেন।

আর আপনি যখন আপনার ভালোবাসার মানুষটির মন ভালো রাখার জন্য তাকে হাসাতে পারবেন এবং তাকে যদি সব সময় এভাবে হাসি খুশি রাখতে পারেন। তখন তার কাছে আপনার ইম্পর্টেন্স বার তার জীবনে আপনার গুরুত্ব অনেকটাই বেড়ে যাবে। শুধুমাত্র গার্লফ্রেন্ডে না, যাদের গার্লফ্রেন্ড নেই তারা চাইলে যে মেয়েকে পছন্দ করে তাদেরকে বিভিন্ন হাসির মেসেজ দিয়ে তাদের তাদেরকে হাসিয়ে তাদের মন ভালো করে দিতে পারেন। তখন সেই মেয়েটিও আপনাকে ইম্পর্টেন্স দেবে এবং ধীরে ধীরে আপনাদের মাঝে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠবে।

Bangla Funny SMS 

আগে বলে রাখছি আমরা আপনাদের কাছে আপাতত কয়েকটি হাসির মেসেজ শেয়ার করব এবং পরবর্তীতে ধীরে ধীরে আমরা আরো মেসেজ যুক্ত করব। কেননা আমরা যেসব মেসেজ আপনাদের মাঝে শেয়ার করছি সেগুলো ১০০% পরীক্ষা  এবং আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনি এসব মেসেজ যদি আপনার গার্লফ্রেন্ডকে অথবা আপনার পছন্দের মানুষটিকে শেয়ার করেন। তবে অবশ্যই আপনার গার্লফ্রেন্ড অথবা আপনার পছন্দের মেয়েটি হাসতে বাধ্য। আর এসব মেসেজ তৈরি করতে এবং যাচাই-বাছাই করতে অনেক সময় লাগে। তাই আমরা ধীরে ধীরে এসব মেসেজ আপনাদের মাঝে যাচাই-বাচাই শেষে শেয়ার করছি। তাহলে চলুন আর দেরি না করে দেখা যাক মেসেজগুলো কি কি?

Bangla Funny SMS-১

“শুনেছি ভালােবাসার রাস্তায়

নাকি ভীষণ যন্ত্রণা থাকে!!

তাই ভাবছি ঐ রাস্তায়

একটা ঔষধের দোকান খুলবাে।”

আপনি খুব সহজেই আপনার ভালোবাসার মানুষকে অথবা আপনি যাকে পছন্দ করেন তাকে হাসাতে পারবেন এবং তার মন এই মেসেজটি পাওয়ার পর খুব দ্রুত ভালো হয়ে যাবে। সেই সাথে এই মেসেজটির মাধ্যমে আপনি তাকে বুঝিয়ে দিতে পারলেন যে আপনি তাকে ভালবাসেন। অর্থাৎ এক ঢিলে ধুয়ে শিকার হয়ে গেল।

Bangla Funny SMS-২

মেয়েদের হাঁসি মুখে, কাপড় কাচতে

আর বাসন মাজতে দেখা যায়

একমাত্র টিভির বিজ্ঞাপনেই।”

যে কোন মেয়েকে শেয়ার করতে পারেন। তবে এই মেসেজটি পাওয়ার পর মেয়েটি আপনার উপর রাগ করবে নাকি খুশি হবে তার গ্যারান্টি দিতে পারলাম না। পুরো বিষয়টি নির্ভর করছে আপনি কোন মেয়েকে মেসেজটি দিয়েছেন।

Bangla Funny SMS-৩

প্রাইভেট পড়াতে গিয়েছিলাম

বিরিয়ানী রান্না হচ্ছে দেখে

এক ঘন্টা বেশি পড়ালাম

তারপরও খেতে দিলনাহ।

তারা যদি মন খারাপ থাকে তবে তার মন ভালো করার জন্য আপনি এই ধরনের মেসেজটি শেয়ার করতে পারেন। আর এই মেসেজটি পড়ে যে কেউ হেসে দেবে এটাই স্বাভাবিক। আর মজার বিষয় হল এই মেসেজটি আপনি যে কাউকে তার মন ভালো করার জন্য পাঠাতে পারেন।

Facebook Funny Status

উপরে আমরা আপনাদের শেয়ার করছি কিভাবে আপনি আপনার মনের মানুষকে অথবা ভালোবাসার মানুষকে মন খারাপ থাকলে পানি মেসেজের মাধ্যমে খুব সহজে হাসাতে পারেন। আপনি চাইলে ফেসবুকে এই স্ট্যাটাস দিও আপনার ফেসবুকে থাকা সকল ফ্রেন্ডদের খুব সহজে হাসাতে পারেন এবং তাদের সামনে আপনি নিজের গুরুত্বটা বুঝিয়ে দিতে পারেন। যে ব্যক্তি খুব সহজে মানুষকে হাসে তাদের মন ভালো করতে পারে তাকে সবাই পছন্দ করে। তাহলে চলুন আর দেরি নয় দেখে নেওয়া যাক ফেসবুকে স্ট্যাটাস গুলো।

Funny Status-১

এক মাতাল মদ খেয়ে গোয়াল

ঘরে ঢুকে, গরুর লেজ ধরে বলছে

কিরে ময়নার মা প্রতিদিন দুইটা

বেনী করিস আইজ একটা ক্যা।

এ facebook স্ট্যাটাসে আপনি যখন আপনার প্রোফাইলে শেয়ার করবেন তখন যে কেউ এটি দেখে হেসে দেবে। আর আপনার পোস্টে নিচে হাহা রিয়েক্টর হবার হবে না। বিশ্বাস না হলে একবার দিয়ে দেখুন না।

Funny Status-২

“নিউটন পড়তেন, মােমবাতির আলােয়।

ঈশ্বরচন্দ্র পড়তেন, ল্যাম্প পােষ্টের আলােয়৷

শেক্সপিয়ার পড়তেন মশালের আলােয়।

প্রশ্ন হলাে তারা দিনের আলােয় করতােটা কি?”

আপনি যখন এই ফেসবুক স্ট্যাটাসটি আপনার প্রোফাইলে শেয়ার করবেন তখন মানুষের হাহা এর অভাব হবেনা। আর আশা করি এর কারণ আমাকে আর আলাদা করে বলতে হবে না। কেননা এর কারণ আমরা কম বেশি সবাই জানি।

আশা করি আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগেছে এবং এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে চুক্ত হতে পারেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।