1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন (১০০% কাজ করবে)
অপরিচিত মেয়ে পটানো উপায়
অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন (১০০% কাজ করবে)

আপনাদের মাঝে শেয়ার করব অপরিচিত মেয়ে পটানোর উপায়। আমি আমার অভিজ্ঞতা ও ইন্টারনেট থেকে খুঁজে পাওয়া অসংখ্য উপায় ও টিপস আপনাদের মাঝে শেয়ার করব। কথা দিতে পারি এখন থেকে আপনি যেকোন মেয়েকে খুব সহজেই পটাতে পারবেন। সকল গোপন রহস্য ও টিপস এন্ড টিপস আপনাদের সামনে ফাঁস করে দেবো। তাহলে আর কি দেরি না করে চলুন শুরু করা যাক।

এখন থেকে অপরিচিত মেয়ে পটানো আরো অনেক সহজ। ভাবছেন কিভাবে অপরিচিত মেয়ে অথবা আপনার এলাকার আশেপাশে সুন্দরী মেয়েকে কিভাবে পটাবেন। চিন্তা নেই আমি চলে এসেছি আমি আজকে আপনাদের মাঝে মেয়ে পটানোর সকল গোপন রহস্য ও টিপস পাস করব। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা ও ইন্টারনেট থেকে খুঁজে পাওয়া জনপ্রিয় টিচার ট্রিকস গুলো আপনাদের মাঝে শেয়ার করব। মেয়ে পড়বে না মেয়ের বাপ পটবে এখন।

আপনি যাতে খুব সহজে মেয়ে পড়তে পারেন ও মেয়ে পটানোর বিষয়টা বুঝতে পারেন। এজন্য নিচে একটি ইউটিউব ভিডিও দিয়েছি চাইলে ভিডিওটি দেখতে পারেন।

অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন (১০০% কাজ করবে)

আজকের এই আর্টিকেল আমরা মূলত আপনাদেরকে তিনটি কথা শেখাবো। এগুলো যে কোন অপরিচিত মেয়ের সাথে প্রথম দিন কথা বলার সময় যদি আপনি বলেন। তাহলে আমি কথা দিচ্ছি আপনি মুহূর্তের মধ্যে যে কোন অপরিচিত মেয়ের মন জয় করে নিতে পারবেন।

অপরিচিত মেয়ে পটানোর বিষয়ে আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করবো।

১ নাম্বার
যে কোন মেয়ের সাথে কথা বলার সময় প্রথম দিনই তার সাথে কথা বলা শেষ করে তাকে বাই বলার আগে তাকে বলবেন- আপনার সাথে কথা বলে আজকের দিনটাকে একদম স্পেশাল মনে হচ্ছে। সুতরাং এই কথাটি শুনে যে কোন মেয়ে খুশি হয়ে যাবে এবং আপনাকে থ্যাঙ্কস বা অন্য কিছু বলতে পারে। তখন আপনি তাকে আবার বলবেন তো যখনই আমার কোনদিন কে স্পেশাল বানানোর ইচ্ছা হবে তখনই আমি আপনাকে মেসেজ করব বিরক্ত হবেন না তো। তো এমন কথা শুনে মেয়েটি অবশ্যই খুশি হয়ে যাবে এবং 99% সম্ভবনা মেয়েটি বলবে। আরে না বিরক্ত হবো কেন আপনি চাইলে আমাকে মেসেজ করতে পারেন কোন সমস্যা নেই। বেশ মামা তাহলে আপনার লাইন ক্লিয়ার হয়ে গেল। এবার থেকে যখনই আপনি মেয়েটিকে মেসেজ দিবেন দেখবেন সঙ্গে সঙ্গে আপনার মেসেজের রিপ্লাই দেওয়ার চেষ্টা করবেন মেয়েটি। মেয়েটি হাজার ব্যস্ততার মাঝেও আপনাকে সময় দিতে চাইবে। 
২ নাম্বার
যে কোন অপরিচিত মেয়ের সাথে পরিচিত হওয়ার পর তাকে বাই বলার আগে এই কথাটি বলতে পারেন। জীবনে চলার পথে প্রতিদিন অনেক মানুষের সাথে পরিচিতি ওই। কিন্তু সবার কথা ব্রেনে স্মরণ থাকে না। কিন্তু আপনার সাথে পরিচিত হয়ে মনে হচ্ছে আপনার কথা শুধু ব্রেনে কেন আমার হৃদয়ে সব সময় স্মরণ থাকবে। এটা করে মুসকি হাসি দেবে। তো অসাধারণ এমন একটা প্রশংসা শোনার পর মেয়েটি মনে মনে মহা খুশি হয়ে যাবে। আর আপনার থেকে এমন একটা প্রশংসা শোনার পর মেয়েটি ও আপনাকে কখনো ভুলতে পারবে না। মেয়েটি ও আপনাকে সব সময় স্মরণ রাখতে বাধ্য হয়ে যাবে।
৩ নাম্বার
যদি কোন অপরিচিত মেয়ের সাথে আপনার কথা বলে মনে হয় তার সাথে কথা বলার সময় মেয়েটি আপনার প্রতি অনেক ভাল ইন্টারেস্ট দেখাচ্ছে। মেয়েটির হাফ ভাব দেখে মনে হচ্ছে আর মেয়েটি হয়তো পটে যাবে। তাহলে মেয়েটির সাথে কথা বলা শেষে আপনি তাকে এই কথাটি বলতে পারেন লোকে অপরিচিত মানুষের সাথে পরিচিত হলে মোবাইল নাম্বার তার ফেসবুক আইডি নেয়। কিন্তু তুমি তো দেখি আমার হৃদয়টা জয় করে নিয়ে নিলে। তো মোবাইল নাম্বার বাকি রেখে আর কি হবে এটাও নিয়ে নাও। এটা শুনে একটা মুচকি হাসি দিবেন এবং আপনার মোবাইল নাম্বারটা তাকে দিয়ে দিবেন। মেয়েটি যদি আপনার মোবাইল নাম্বার নিতে একটু ঢং করে অথবা সংকোচ করে তাহলে মেয়েটিকে হাসানোর জন্য মজা করে বলতে পারেন। ম্যাডাম আপনাকে নাম্বার দিচ্ছি আপনাকে অন্য কিছু দিচ্ছি না যে সেটা নিয়ে এতটা ভাবতে হবে নিয়ে নেন তো। তখন মেয়েটি নিশ্চিত হেসে উঠবে এবং আশা করা যায় মেয়েটি আপনার নাম্বার নিয়ে নেবে।

উপরে আমরা আপনাদের মাঝে যে তিনটি কৌশল শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনি কোন কৌশলটি প্রয়োগ করে সাকসেস হয়েছেন তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। এছাড়া আপনি চাইলে আপনার যে কোন মতামত আমাদের ফেসবুক পেজেও শেয়ার করতে পারেন। আর আর্টিকেলে যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।