1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
সেরা ৫টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে
আই লাভ ইউ মেসেজ
সেরা ৫টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়ে প্রপোজ করার পাঁচটি কৌশল। আজ মূলত আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ৫টি আই লাভ ইউ মেসেজ। সামনে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবস। আর এই তিনটি উপলক্ষে কমেন্টে নানা রকম রিকোয়েস্ট এসেছে তার মধ্যে অন্যতম বেশ কয়েকটি I love you sms bangla শেয়ার করা। তাই আজ আমরা আপনাদের কাছে জনপ্রিয় কয়েকটি প্রপোজ করার মেসেজ শেয়ার করব এবং আপনি চাইলে এগুলো দিয়ে সরাসরি আপনার মনের মানুষটিকে প্রপোজ করতে পারেন।

তার আগে বলার আগে আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটা ভিডিও শেয়ার করেছি। আপনি চাইলে ভিডিওটি দেখতে পারেন তাহলে পুরো বিষয়টা আপনি খুব সহজে বুঝতে পারবেন এবং সেরা ৫টি আই লাভ ইউ মেসেজ সম্পর্কে যদি বুঝতে সমস্যা হয় তবে পুরো আর্টিকেলটি নিচে বিস্তারিত ভাবে বর্ণনা করা হয়েছে। আপনি চাইলে দেখে নিতে পারেন।

সেরা ৫টি আই লাভ ইউ মেসেজ ১০০% কাজ করবে

আজকের এই আর্টিকেলে মূলত আমরা আপনাদের মাঝে পাঁচটি আই লাভ ইউ মেসেজ শেয়ার করব। আপনি যারে ভালবাসা দিবসে আপনার মনের মানুষদেরকে মেসেজের মাধ্যমে প্রপোজ করতে পারেন অথবা কোন বিশেষ দিনে আপনার মনের মানুষটিকে প্রপোজ করতে পারেন। অথবা আপনি চাইলে এই মেসেজগুলো আপনার মনের মানুষটাকে সময় করে দিয়ে তার মনকে আরো বেশি খুশি করতে পারেন। আর অবশ্যই আমরা আপনাদের মাঝে যে মেসেজগুলো শেয়ার করব এগুলো আপনি কপি করে নিতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন কাজ শুরু করা যাক।

মেসেজ নাম্বার ১

আমি জীবনে অনেক বার প্রেমে পড়েছি কিন্তু প্রতিবার শুধু একজন মেয়েরই প্রেমে পড়েছি। আর সে স্পেশাল মানুষটা হলো তুমি। আমি প্রতি মুহূর্তে তোমার প্রেমে পড়ে যাই। যতবার আমি তোমার ওই চোখের দিকে তাকিয়েছি, যতবার তোমাকে হাসতে দেখেছি, ততোবারে আমি তোমার প্রেমে পড়ে গেছি। I love you।

তো বন্ধুরা এ ধরনের একটি সুন্দর মেসেজ পাওয়ার পর আপনি বলুন কোন মেয়ে না পটে থাকতে পারবে। তাই আপনি চাইলে আপনার পছন্দের মানুষকে নিজের মনের কথা বলতে এই মেসেজটি দিতে পারেন।

মেসেজ নাম্বার ২

তোমাকে তখন প্রয়োজন যখন আমি হাসি তোমাকে তখনও প্রয়োজন। যখন আমি কাঁদি তোমাকে প্রয়োজন। যখন আমি সুখী তোমাকে পাশে প্রয়োজন। তোমাকে পাশে প্রয়োজন যখন আমি নিজেকে একাকী অনুভব করি। এভাবে আমার জীবনে প্রতিটি ক্ষণে প্রতিটি মুহূর্তে শুধু তোমাকে পাশে প্রয়োজন। I love you।

এই মেসেজের মাধ্যমে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে খুব সহজে বুঝাতে পারবেন যে আপনার জীবনের তার গুরুত্ব ঠিক কতটা। আর প্রত্যেকটা মানুষের চায় তা মানুষটির কাছে তারা গুরুত্ব কতটুকু তা জানতে।  আর আপনি তা তাকে খুব সহজেই এই মেসেজটির মাধ্যমে বুঝিয়ে দিচ্ছেন এবং সেই সাথে নিজের মনের কথা তাকে বলে দিয়েছেন তাহলে সে রাজি না হয়ে যাবে কোথায়?

মেসেজ নাম্বার ৩

তোকে কতটা ভালোবাসি সেটা তখন বুঝতে পারি যখন তোর সামনে গেলে আমার হার্টবিট বেড়ে যায়। তোকে যে কতটা ভালবাসি সেটা তখন বুঝতে পারি যখন তোর অভাব আমার পুরো পৃথিবীটাকে নিস্তব্ধ করে দেয়। Really I love you।

যারা মূলত নিজের ভালোবাসার মানুষটিকে বোঝাতে চান যে আপনি তাকে কতটা ভালোবাসেন? তারা চাইলে এই মেসেজটি নিজের ভালোবাসার মানুষটিকে দিতে পারেন। নিজের ভালোবাসার মানুষটিকে আপনার যদি বোঝাতে পারেন যে আপনি তাকে কতটা ভালোবাসেন। তাহলে আপনি খুব সহজে আপনার ভালবাসার মানুষ থেকে ইমপ্রেস করতে পারবেন। আর এই মেসেজটিতে প্রথমে আপনি তাকে কতটা ভালোবাসেন এবং পরবর্তীতে আপনার আগে সেটা বুঝিয়ে নিজের মনের কথা জানিয়ে দিয়েছেন।

মেসেজ নাম্বার ৪

তুমি যেভাবে তোমার ভালোবাসা দিবে আমার জীবনটাকে পরিবর্তন করে দিয়েছো। আমি বুঝতেই পারিনি যে, আমি কখন তোমাকে এতটা বেশি ভালোবেসে ফেলেছি। তুমি এখন আমার জীবনের অংশ হয়ে গেছো। তুমি যখন আমার পাশে থাকো আমি পুরো দুনিয়াকে ভুলে যাই। তোমার ওই চোখের মাঝে আমি এই আমাকে খুঁজে পাই। Really I love you।

যারা মূলত এক দিনে দুই পাখি না একাধিক পাখি শিকার করতে চান তারা চাইলে এই মেসেজটি নিজের ভালোবাসার মানুষটিকে দিতে পারেন। এই মেসেজটির মাধ্যমে আপনি আপনার ভালবাসার মানুষটিকে বুঝাতে পারবেন যে আপনি তাকে কতটা ভালোবাসেন এবং সেইসাথে আপনার জীবনে তার গুরুত্ব কতটা? আবার আপনি যখন তার সাথে থাকেন তখন আপনার কেমন লাগে এবং আপনি ঠিক কতটা নিজেকে সুখী অনুভব করেন তাও আপনি এই মেসেজের মাধ্যমে আপনার ভালোবাসার মানুষকে বুঝিয়ে দিতে পারবেন।

মেসেজ নাম্বার ৫

আমি যখন তোমার চোখের দিকে তাকাই, আমি অনেক শান্তি অনুভব করি। আমি যখন তোমার সাথে থাকি তখন পুরো পৃথিবীকে অসম্ভব সুন্দর লাগে। তোমাকে যতই দেখি না কেন, পলক যেন পড়ে না। তোমাকে যতই ভালোবাসি না কেন, মন যেন ভরে না। Really I love you so much।

এই মেসেজটির মাধ্যমে আপনি খুব সহজে আপনার ভালোবাসার মানুষটির রূপের প্রশংসা এবং আপনার জীবনে তার গুরুত্ব ঠিক কতটা তা খুব সহজে বোঝাতে পারবেন। সেটা তো আপনি মেয়েটিকে বুঝাতে পারবেন যে যখন আপনি তার পাশে থাকেন তখন নিজেকে কতটা সুখী অনুভব করেন এবং যখন আপনি দূরে থাকেন তখন আপনি নিজেকে কতটা অসহায় অনুভব করেন? সেই সাথে সুযোগ বুঝে মেয়েটিকে প্রপোজ করা হয়ে গেল।

উপরে আমরা আপনাদের মাঝে যে পাঁচটি মেসেজ শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার সব থেকে বেশি ভালো লেগেছে। তা অবশ্য কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন আর আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তবে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।