1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন
আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন
এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব আরো পাঁচটি মেয়ে পটানোর কথা। আমি ১০০% সিওর দিয়ে বলতে পারি এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন। যারা মেয়ে পটাতে পারেন না অথবা কিভাবে মেয়েদের সাথে কথা বলতে হবে এবং মেয়েদেরকে কিভাবে হাসাতে হবে ও প্রশংসা করতে হবে তা জানেন না তাদের দুশ্চিন্তার কোন কারণ নেই। কেননা আজ আমরা আপনাদের মাঝে যে আর্টিকেলটি শেয়ার করব তার মাধ্যমে আপনি খুব সহজে এসব সমস্যার সমাধান পেয়ে যাবেন।

আপনাদের সুবিধার্থে আমরা এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন নিয়ে একটি ভিডিও নিচে শেয়ার করেছি। এই ভিডিওটির মাধ্যমে আপনি খুব সহজে মেয়ে পটানোর কথা এবং কিভাবে মেয়েদের প্রশংসা করতে আছে সে সম্পর্কে বিস্তারিত ধারণা পাবেন। ভিডিওটি একটু বড় হওয়ায় কষ্ট করে পুরো ভিডিওটি দেখবেন এবং ভিডিওটি দেখার পর যদি আপনার কোন সমস্যা থেকে থাকে তবে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন।

এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন

আজকের আর্টিকেলে মূলত আমরা আপনাদের মাঝে পাঁচটি রোমান্টিক কথা শেখাতে যাচ্ছে। যে কথাগুলো আপনি আপনার পছন্দের মেয়েটিকে বলে তাকে বিশ্বাস করাতে পারবেন এবং ফিল করাতে পারবেন যে আপনি তাকে অনেক অনেক বেশি ভালোবাসেন। সো আপনি ছেলে অথবা যেই হোন না কেন আপনাকে বলতে চাই কাউকে দামি গিফট দিয়ে অথবা কারো পিছনে টাকা উড়িয়ে খুশি করা যায়। কিন্তু প্রকৃত বুদ্ধিমান সেই যে কাউকে মিষ্টি কথা রোমান্টিক কথার মাধ্যমে খুশি করতে পারে। 

কথার মাধ্যমে খুব সহজে কারো মন জয় করে নিতে পারে। আপনি কাউকে ভালবাসেন তাতে কোন লাভ নেই যদি আপনি আপনার ভালোবাসার মানুষটিকে সেটা তাকে বুঝাতে না পারেন। আপনি কাউকে আই লাভ ইউ বললেন কিন্তু তাকে কি। যদি আপনি তাকে বোঝাতে না পারেন যে আপনি তাকে কতটা ভালোবাসেন তাহলে তো কোন লাভ নেই। সেই মেয়ে কোনদিনও আপনার প্রপোজ একসেপ্ট করবে না।কেননা আপনার মনের মধ্যে মেয়েটিকে নিয়ে কোন ফিলিংস থাকলেও মেয়েটির মধ্যে আপনাকে নিয়ে তেমন কোন ফিলিংস কখনোই জাগেনি অথবা আপনি সেই সুযোগটাকে কখনোই দেননি।

কথায় যে কাউকে প্রেমে পাগল করে দিতেপারবে

তাহলে আপনার মাঝে প্রশ্ন আসতে পারে তাহলে উপায় কি? নিজের বুক ছিড়ে তো আর তাকে দেখাতে পারবেন না যে তাকে আপনি কতটা ভালবাসেন। এখানে আমার মত শুধুমাত্র একটাই উপায় আছে সেটি হল মুখে তাকে বোঝানো যায় আপনি তাকে ভালবাসেন। তাই আমি আপনাদের মাঝে পাঁচটি রোমান্টিক কথা শিখাতে যাচ্ছি। যেগুলো বলে আপনি যে কাউকে খুব সহজে বিশ্বাস করাতে পারবেন যে আপনি তাকে ভালোবাসেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

তার আগে বলে রাখি আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন হয়ে থাকেন তাহলে অবশ্যই এ ধরনের নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখবেন এবং আমাদের আর্টিকেলটি নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তবে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব। এছাড়া আপনারা চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

এই ৫টি কথায় যে কাউকে আপনার প্রেমে পাগল করে দিতে পারবেন

এছাড়াও আমরা নিচে ধাপে ধাপে বিস্তারিত এ বিষয়ে আলোচনা করেছে আপনি চাইলে পুরো আর্টিকেলটি করতে পারেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

নাম্বার ১

কাউকে আপনি দিনরাত ২৪ ঘন্টা ভাবেন তো এটা তাকে বোঝানোর জন্য তাকে বলতে পারেন। দিনে কত বার তোমার কত ভাবি সেটা না হয় নাই বা বলি। শুধু এটুকু জেনে নাও। প্রতি রাতে ঘুমানোর আগ পর্যন্ত তোমার কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ি। আর সকালে ঘুম থেকে উঠে সর্বপ্রথম তোমার কথাটাই আমার মনে পড়ে। আর মাঝখানের এই ঘুম আর ওটা তো স্বপ্নে তোমাকে দেখার একটা বাহানা মাত্র। এই কথাটি সাহায্যে আপনি তাকে খুব সুন্দর করে বোঝালেন যে আপনি তার কথা সারাক্ষণ তো ভাবেনই। এমনকি আপনি যখন ঘুমান তখন তাকে নিয়ে স্বপ্ন দেখেন।

নাম্বার ২

যার সাথে আপনি আগে থেকে রিলেশনের আছেন অথবা যাকে আপনি পটাতে চাচ্ছেন। তার সাথে যদি আপনি আপনার মেসেজ বা কলে কথা হয়ে থাকে তাহলে আপনি তাকে এই কথাটি একদিন বলতে পারেন। তুমি তোমার মেসেজ, তোমার ফোন কল গুলো আমার কাছে কতটা স্পেশাল সেটা জানি না। তবে তোমার একটা মেসেজ বা কল আসলে সেই দিনটি আমার কাছে স্পেশাল হয়ে যায়। কি বিষয়টা দারুন ছিল না আমার কাছে সত্যি বিষয়টা অসাধারণ মনে হয়।

নাম্বার ৩

আপনি হয়তো কাউকে অনেক ভালবাসেন কিন্তু আজও হয়তো তাকে সেটা বলতে পারেননি। তো এমন খেতে তাকে প্রপোজ করার জন্য এই কথাটি আপনার জন্য বেস্ট হবে। আপনি তাকে বলবেন তোমাকে ভালোবাসে কিনা জানিনা। তবে কোথাও কারো মুখে তোমার নামটি উচ্চারিত হতে শুনলে সঙ্গে সঙ্গে আমি যেন থমকে যাই। তোমাকে ভালবাসি কিনা জানিনা। তবে হাজার কষ্টের মাঝেও তোমার কথা ভাবলে অন্যরকম একটা সুখ খুঁজে পাই। এগুলো যদি ভালোবাসার লক্ষণ হয়ে থাকে। তাহলে হ্যাঁ আমি তোমাকে ভালোবাসি। অনেক বেশি ভালোবাসি।

তাহলে কি বুঝতে পারেন কাউকে শুধুমাত্র আই লাভ ইউ বলে প্রপোজ করার চেয়ে বরং এভাবে প্রপোজ করার শত গুণ ভালো কিনা?

নাম্বার ৪

আপনি যাকে পছন্দ করেন বা ভালবাসেন। তার মন জয় করতে বা তাকে পটাতে এই একদিন তাকে বলতে পারেন আমি আর্টিস্ট না কিন্তু তোমার মায়াবী চেহারা দেখলে মনে হয় তোমার একটা ছবি একে ফেলি। আমি কবি না কিন্তু তোমার রূপের বর্ণনা করার কথা ভাবলে মনে হয় একটা কবিতা লিখে ফেলি। শুনতে খারাপ লাগবে হয়তো তারপরও এটা সত্য তোমার কথা ভাবতে মনে হয় তোমাকে ভালোবেসে ফালি। এমন অসাধারণ একটা রোমান্টিক কথা শোনার পর কেউ পটবে না এটা কোন কথা। তার মনে যদি আপনার জন্য বিন্দুমাত্র ভালোবাসা থেকে থাকে তাহলে আপনার এই কথা শোনার পর সে আপনার উপর ইম্প্রেস হয়ে যাবে। গ্যারান্টি দিলাম।

নাম্বার ৫

যার সাথে আপনার সবে মাত্র রিলেশন শুরু হয়েছে অথবা যার সাথে আপনার এখনো রিলেশন শুরু হয়নি কিন্তু আপনারা অলরেডি অনেক দূরে এগিয়েছেন। আপনি চাইলে তাকে এই কথাটি বলে তার মন জয় করে নিতে পারবেন। আপনি তাকে বলতে পারেন- তোমার মনে আমি কতটা স্থান পেয়েছে সেটা জানি না। কিন্তু আমার মনে পুরোটা জোরে তোমার নামটি রয়েছে। আমাকে নিয়ে তুমি ভাবো কিনা জানিনা কিন্তু তোমাকে নিয়ে ভাবা আমার নেশা হয়ে গেছে। আশা করি বুঝতে পারতেছেন এমন একটা কথা যে কারো হৃদয় ছুঁয়ে যাবে।

এমনকি অন্য কেউ যদি এমন কথা আপনাকে বলত না তাহলে আপনার হৃদয় ছুঁয়ে যেত।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

মেয়েদের মন জয় করার উপায়

ফেসবুক কষ্টের স্ট্যাটাস

যেকোনো মেয়ের নাম জানার নিয়ম

মেয়েদেরকে যে কথাগুলো কখনো বলবেন না

চ্যাটিং মেয়ে পটানোর প্রশ্ন ও মিষ্টি কথা

মাত্র ১০ মিনিটে মেয়ে পটানোর সহজ উপায়

মেয়ে পটানোর মিষ্টি কথা

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়ে পটানোর প্রশংসা শেয়ার করেছি তার মধ্যে আপনার কাছে সবথেকে কোনটি ভালো লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন এবং আর্টিকেলটা যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।