1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস। আমরা আপনাদের মাঝে যেসব স্ট্যাটাস গুলো শেয়ার করবে এগুলো অত্যন্ত জনপ্রিয় এবং কার্যকরী। স্ট্যাটাস গুলো আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করার পর এর জনপ্রিয়তা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি স্ট্যাটাসগুলো আপনাদের ভালো লাগবে।

কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে

আমরা আপনাদের মাঝে অল্প কিছু ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করলে পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী কলেজের বন্ধু নিয়ে স্ট্যাটাস গুলোর সংখ্যা বৃদ্ধি করা হবে। স্ট্যাটাস বিভিন্ন ক্যাটাগরি রয়েছে যেমন উক্তি এবং সাধারণ ফেসবুক স্ট্যাটাস ও সন্দ আকারে ফেসবুক স্ট্যাটাস। এর মধ্যে কোন স্ট্যাটাস গুলো আপনাদের সবথেকে বেশি প্রয়োজন এবং কোন স্ট্যাটাস দিয়ে আপনারা সবচেয়ে বেশি পছন্দ করেন সেটি অবচয় কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার কমেন্টের উত্তর দেবো এবং আপনার চাহিদা অনুযায়ী আপনার পছন্দের ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করব।

কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস

আমরা আপনাদের মাঝে যেসব কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস শেয়ার করব এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে অনুগ্রহ করার পর যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

স্কুল জীবনে প্রমিস করেছিলাম, সারাজীবন কেউ কাউকে ভুলবো না, আজ হয়তো কলিজার টুকরা বন্ধুগুলো একসাথে নেই। কিন্তু কেউ কাউকে ভুলবো না কখনই।

প্রেমের সাথে বন্ধুত্বের কোনো তুলনা হয়না। প্রেম হয়তো জীবনে অনেক আসবে আর যাবে, কিন্তু কলিজার বন্ধুগুলো জীবনে আসে সারাজীবন পাশে থাকার জন্যই।

ইচ্ছে করে কলিজার টুকরো বন্ধু গুলোর সাথে একসাথে খোলা আকাশে উড়তে…!

জীবনে হাসি খুশি থাকার আরেক নাম হচ্ছে বন্ধু, বন্ধু ছাড়া কি জীবনে হাসি খুশি থাকা যায়?

জীবনের একটি বড় ইচ্ছে হলো কলিজার টুকরা বন্ধুদের সাথে মৃত্যুর আগে পর্যন্ত বন্ধুত্ব টিকিয়ে রাখা।

বন্ধুত্ব হচ্ছে ফসলের মত সময়ের সাথে পরিপক্ক হয় এবং অবশেষে অনেক মূল্যবান হয়ে ওঠে।

জীবনের অনেক সুখ দুঃখ আছে যা বন্ধু ছাড়া অন্য কারো কাছে প্রকাশ করা যায় না, কেননা বন্ধুর মতো কাছের কেউ হয়না।

ভ্রমন প্রিয় মানুষের কাছে বন্ধুর চেয়ে উত্তম সংঙ্গীর কোন বিকল্প হতেই পারে না।

বন্ধু মানে ভালোবাসা, সহযোগিতা, পাশাপাশি চলা এবং সারাটি জীবন একসাথে থাকা।

বন্ধুত্ব হচ্ছে ফসলের মত সময়ের সাথে পরিপক্ক হয় এবং অবশেষে অনেক মূল্যবান হয়ে ওঠে।

আমার সব থেকে ভালো বন্ধু হল আয়না, কারন আমি যখন কাঁদি তখন সে হাসে না । — চার্লি চ্যাপলিন

ভালবাসি বাংলা , ভালবাসি দেশ । ভাল থেকো তুমি আমি আছি বেশ । ভালবাসি কবিতা , ভালবাসি সুর । কাছে থেকো বন্ধু যেও নাক দূর

কলিজার বন্ধুগুলো আজ কোথায় আছে জানিনা, তবে যেখানে থাকুক, সবসময় ভালো থাকুক, সুস্থ্য থাকুক এই কামনা করি

“বয়ফ্রেন্ডের কথা আগে জিজ্ঞেস করবেন না”]বন্ধুত্ব অধ্যায়টি অতটা সহজ নয়, কলিজার টুকরো বন্ধুগুলোর সাথে সারাজীবন বন্ধুত্ব টিকিয়ে রাখাটা বলতে গেলে অনেক কঠিন

“তুমি শুধু আমার বন্ধু নও, তুমি আমার কলিজার টুকরা। তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্তই আমার জীবনের সবচেয়ে মূল্যবান সময়।”

“বন্ধু, তুমি আমার জীবনের সবচেয়ে বড় শক্তি। তোমার হাসি আমার হৃদয়ে আনন্দ এনে দেয়। তুমি আমার কলিজার বন্ধু।”

“প্রিয় বন্ধু, তোমার সঙ্গেই আমার দিনগুলো রঙিন হয়ে ওঠে। তুমি আমার কলিজার বন্ধু, যার জন্য আমি সবকিছু করতে পারি।”

“তুমি আমার জীবনের সবচেয়ে বড় আশ্রয়স্থল। তোমার সাথে থাকা প্রতিটি মুহূর্তই আমার জন্য একান্ত ভালোবাসার। তুমি আমার কলিজার বন্ধু।”

“তোমার মতো বন্ধু পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। তুমি আমার কলিজার টুকরা, তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ।”

“তুমি আমার জীবনের সেই বন্ধু, যার সঙ্গে ভাগ করে নেয়া যায় সব সুখ-দুঃখের গল্প। তুমি আমার কলিজার বন্ধু।”

"প্রিয়তম বন্ধু, তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্তই আমার হৃদয়ে চিরন্তন স্মৃতি হয়ে থাকবে। তুমি আমার কলিজার বন্ধু।"

“তোমার বন্ধুত্ত্ব আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। তুমি আমার কলিজার টুকরা, তুমি আমার হৃদয়ের খুব কাছে।”

"তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি, তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্তই আমার জন্য বিশেষ। তুমি আমার কলিজার বন্ধু।"

“বন্ধু, তোমার সঙ্গেই আমি আমার জীবনের সব রঙ দেখতে পাই। তুমি আমার কলিজার বন্ধু, তুমি আমার হৃদয়ের রাজা।”

কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস কবিতা

উপরে আমরা আপনাদের মাঝে এতক্ষণ কলিজার বন্ধু নিয়ে ছোট ছোট ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছি। এখন আমরা ছন্দ আকারে কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস শেয়ার করব। আপনারা চাইলে এগুলো ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন অথবা আপনার বন্ধুর মন ভালো করার জন্য মেসেজ আকারেও তাকে পাঠাতে পারেন। তাহলে চলুন আর দেরি কেন দেখে নেওয়া যাক।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ১
কলিজার বন্ধু তুমি, আমার হৃদয়ের আকাশ, তোমার সঙ্গে কাটানো সময়, মধুর স্বপ্নের আশ্বাস। তোমার হাসিতে ফুটে ওঠে, আমার জীবনের আলো, তোমার সাথে থাকলেই আমি, সব দুঃখকে করি হ্যালো।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ২
তোমার বন্ধুত্বে পাই, জীবনের সমস্ত রঙ, তুমি আমার হৃদয়ের সাথী, মনের সব সুরের সংগ। তোমার সঙ্গেই কাটাতে চাই, আমার জীবনের প্রতিটি ক্ষণ, তুমি আমার কলিজার বন্ধু, তুমি আমার মধুর মন।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ৩
তোমার সাথে চলতে গিয়ে, পাই জীবনের সব শিক্ষা, তোমার বন্ধুত্বে পাই, আত্মার প্রকৃত নিরীক্ষা। তুমি আমার জীবনের গান, হৃদয়ের সুরের মেলা, তোমার সাথে কাটানো সময়, আমার জীবনের সব চেয়ে মেলা।

বন্ধু নিয়ে স্ট্যাটাস ৪
কলিজার বন্ধু তুমি, আমার জীবনের পথপ্রদর্শক, তোমার সাথে থাকলেই আমি, সব বাধাকে করি অতিক্রম। তোমার সাথে কাটানো মুহূর্ত, আমার হৃদয়ে চিরন্তন, তুমি আমার কলিজার বন্ধু, আমার জীবনের সেরা সংগীত।”

বন্ধু নিয়ে স্ট্যাটাস ৫
তোমার বন্ধুত্বে আমি পাই, জীবনের সমস্ত রূপ, তুমি আমার হৃদয়ের আয়না, মনের প্রতিচ্ছবি ধূপ। তোমার সঙ্গেই কাটাতে চাই, আমার জীবনের সব সময়, তুমি আমার কলিজার বন্ধু, তুমি আমার জীবনের মধুর সময়।

আশাকরি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।