1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
কলেজের মেয়ে পটানোর উপায় 100% কাজ হবে
কলেজের মেয়ে পটানোর উপায়
কলেজের মেয়ে পটানোর উপায় 100% কাজ হবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছো। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব কলেজের মেয়ে পটানোর উপায়। আমাদের মধ্যে অনেক ভাইয়েরা রয়েছে যাদের পছন্দের মেয়েটি কলেজে পড়ে এবং তারা তাদের পছন্দের মেয়েটিকে পটাতে পারছেন না। তাদের সমস্যা সমাধান করতে আজ আমরা আপনাদের কাছে এই আর্টিকেল শেয়ার করেছি। আপনারা এই আর্টিকেলটি পড়ে খুব সহজে কলেজের আপনার পছন্দের মেয়েটির সহজেই পটাতে পারবেন। আমরা আপনাদের মাঝে যেসব টিপস এন্ড ট্রিকস শেয়ার করব সেগুলো খুব সহজে ফলো করে আপনি এই কাজটি করতে পারবেন।

কলেজের মেয়ে পটানোর উপায় 100% কাজ হবে

আপনাদের সুবিধার্থে আমরা উপরে একটি ভিডিও দিয়ে দিয়েছি। ভিডিওটি সম্পূর্ণ দেখলে আপনি খুব ভালোভাবে বিষয়টি বুঝতে পারবেন। সম্পূর্ণ ভিডিওটি দেখার পরও যদি কোথাও বুঝতে সমস্যা হয়ে থাকে। তবে নিচে আমরা পুরো বিষয়টি নিয়ে বিস্তারিতভাবে ধাপে ধাপে আলোচনা করেছে। আপনি চাইলে নিচে আর্টিকেলটি করতে পারেন।

আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন হয়ে থাকে। তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সঙ্গেই থাকুন এ ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পাওয়ার জন্য। আর্টিকেল সংক্রান্ত কোনো ধরনের প্রশ্ন অথবা সমস্যা থেকে থাকলে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন আমরা দ্রুত আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

কলেজের মেয়ে পটানোর উপায় 

আগেই বলে রাখি আপনি যদি মেয়েদের সম্পর্কে কোন গোপন তথ্য সংগ্রহ করে রাখতে পারেন এবং গোপন তথ্যগুলো মাধ্যমে মেয়েটির দুর্বলতা কি কি তা যদি আপনি জানতে পারেন। তাহলে সেই মেয়েটিকে করেন আপনার জন্য কোন ব্যাপার ব্যাপার হবে না। আমরা আপনাদেরকে তিনটি প্রশ্ন শেখাবো সেই প্রশ্নগুলো আপনি যে কোন মেয়েকে করে খুব সহজে তার দুর্বলতা গুলো বের করতে পারবেন এবং এতে করে আপনি তার অনেক গোপন তথ্য বের করতে পারবেন।

 যেগুলোকে কাজে লাগিয়ে আপনি খুব সহজে যে কোন মেয়েকে খুব সহজে পটাতে পারবে। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

নাম্বার ১ মুভি সম্পর্কে জানতে চাওয়া

আপনি আপনার পছন্দের মেয়েটিকে বলতে পারেন ভাবতেসি  আজকে কিছু মুভি দেখব। কিন্তু তুমি তোমার ফেভারিট কিছু মুভির নাম বলতে পারবে? প্রতিটি মানুষের ফেভারিট কিছু মুভি থেকে থাকে। তাই স্বাভাবিকভাবেই ওই মেয়েটি তার পছন্দের মুভিগুলোর নাম অবশ্যই আপনাকে বলবে। আর তখন আপনি আপনার পছন্দের মেয়েটির মুভিগুলোর তালিকা দেখলে স্পষ্ট বুঝতে পারবেন কোন টাইপ এবং কোন মাইন্ডের। এছাড়াও এগুলো সাজে আপনি খুব সহজে আরও বুঝতে পারবেন। মেয়েটি রোমান্স বেশি ভালোবাসে নাকি আবেগ অথবা ন্যাকামো বেশি ভালোবাসে।

নাকি সে ইমরান হাশমি অথবা সানি লিওনের ফ্যান। ভয় পাওয়ার কোন কারণ নেই আমি এমনিতেই মজা করলাম। বাট যেসব ছেলেরা যারা তারা বুঝতে পারবেন। বাট যাই হোক একটি মেয়ে কোন মাইন্ডের তা বুঝতে পারা আর মেয়েটিকে সহজে ঘায়েল করার অস্র খুঁজে পাওয়া দুটো একই কথা আপনি বলতে পারেন। আশা করি আমি আপনাদেরকে কি বোঝাতে চাচ্ছি তা খুব সহজে বুঝতে পেরেছেন।

তাই দেরি না করে আজই আপনি চাইলে আপনার পছন্দের মেয়েটির কাছ থেকে তার পছন্দের মুভির নাম গুলো জেনে নিয়ে তার মাইন্ড সম্পর্কে জেনে নিতে পারেন। এতে করে আপনি আপনার পছন্দের মেয়েটির পছন্দ এবং তার চিন্তাধারা সম্পর্কে একটি ধারণা পেয়ে যাবেন এতে করে খুব সহজে আপনি তাকে পটাতে পারবেন।

নাম্বার ২ রিলেশন সম্পর্কে জানতে চাওয়া

আপনি মেয়েটিকে প্রশ্ন করতে পারেন তুমি কি কখনো কাউকে ভালবেসেছ অথবা তুমি কি কখনো কারো সাথে রিলেশন করেছ?। তো মেটে যদি কারো সাথে রিলেশন করে থাকে অথবা এর আগে যদি কাউকে ভালোবেসে থাকে। আর সেগুলো যদি সে আপনাকে সব কিছু খুলে বলে তখন আপনার কাজ হবে পুরো কাহিনী ইনভেস্টিগেটেড করে তা সত্যতা যাচাই করা। অর্থাৎ আপনি তখন নেটের কাছ থেকে জানতে চাইতে পারেন কিভাবে তাদের মধ্যে রিলেশন শুরু হয়েছিল। 

তাদের মধ্যে রিলেশন টা কেমন চলে ছিল এবং কিভাবে ব্রেকআপ হলো এবং কি কারণে ছেলেটি অথবা তাদের মধ্যে কেন ব্রেকআপ হয়েছিল। এছাড়া আপনি জানতে চাইতে পারেন প্রথমে কে ব্রেকআপ করেছিল ইত্যাদি ইত্যাদি। কারণ আপনি যদি কোনোভাবে এসব তথ্য আপনার পছন্দ করা মেয়েটি থেকে বের করে নিতে পারেন। তাহলে স্বাভাবিকভাবে আপনি অনেক তথ্য পেয়ে যাবেন। যে তথ্যগুলো আপনি চাইলে মেয়েটিকে পটানোর জন্য পরবর্তীতে নিজে থেকে নিজের কাজে লাগাতে  পারেন।

আপনি যদি এ সব তথ্য মেয়েদের কাছ থেকে জেনে নিতে পারেন তখন মেয়েটিকে পটানো আপনার কাছে আরো অনেক বেশি সহজ হয়ে যাবে। কেননা আপনি যখন মেয়েটির রিলেশন সম্পর্কে জানতে চান তখন মেয়েটি যদি আপনাকে সব কিছু বলে দেয়। স্বাভাবিকভাবে তখন আপনি মেয়েটির থেকে কি দুর্বলতা রয়েছে এবং মেয়েটি এ ধরনের ছেলের পছন্দ করে সেই সম্পর্ক একটি ধারণা পেয়ে যাবেন। আর আপনি চাইলে এই সুযোগটি কাজে লাগাতে পারেন।

নাম্বার ৩ সিঙ্গেল কিনা জানতে চাওয়া

তাহলে চলুন দেরি না করে পরের পয়েন্টে আসা যাক। মেয়েটি যদি সিঙ্গেল হয়ে থাকে, সেক্ষেত্রে আপনি মেয়েটিকে প্রশ্ন করতে পারেন, তুমি সিঙ্গেল কেন? এর পিছনে আসল রহস্য কি বলো?। যেকোনো মেয়েকে পটানোর জন্য এর থেকে বেস্ট প্রশ্ন আমি মনে করি আর হতেই পারে না। কেননা আজকা সিঙ্গেল মেয়ে খুঁজে পাওয়া যায় না। সেখানে যদি সেই মেয়েটি বলে সে সিঙ্গেল। তারমানে মেয়েটির সিঙ্গেল থাকার পিছনে অনেক বড় কোন কারণ অবশ্যই রয়েছে। আর সে কারণটি যদি আপনি না জানতে পারেন তবে দুনিয়ার কোন ঔষধে আপনি সেই মেয়েটিকে পটাতে পারবেন না। কারণ মেয়েটি কেন রিলেশন করে না অথবা কোনদিন কেন রিলেশন করেনি সেই বিষয়টি আপনাকে আগে জানতে হবে।

তাই আপনি যে মেয়েটিকে পটাতে চাচ্ছেন সেই মেয়েটি কেন সিঙ্গেল? এবং সে কেন রিলেশন করতে চায় না? তার সমস্যা কি? সে কি মনের মত ছেলে খুঁজে পায় না?। নাকি সে ছেলেদেরকে বিশ্বাস করতে পারে না? সে রিলেশন করার জন্য কেমন ছেলে চাই? ইত্যাদি ইত্যাদি বিষয়গুলো আপনাকে অবশ্যই জানতে হবে। আর আপনি যদি সেটি করতে পারেন তাহলে মেয়েটিকে পটানো আপনার জন্য একদম সহজ হয়ে যাবে।

উপরে আমরা আপনাদের মাঝে যে তিনটি টিপস শেয়ার করছি সেগুলো ব্যবহার করে আপনি আপনার কলেজের যে কোনো মেয়ে কে পটাতে পারেন। আর্টিকেলটি কেমন লেগেছে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন এবং আর্টিকেটে যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।