1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল ১০০% কাজ করবে
মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল 
মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল ১০০% কাজ করবে

এই কথাগুলো বলে মেয়েদের থেকে কিস নিতে পারবেন। শুরুতেই সতর্ক করে দিচ্ছি পোস্টটিতে মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল শেখানো হয়েছে।  তাই যাদের এসব ব্যাপারে এলার্জি আছে তারা এখনই পোস্টটি ক্লোজ করে চলে যেতে পারেন।  পোস্টটি দেখার পর অনেক জ্ঞান দিতে আসবেন না। ধন্যবাদ।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আজকে আমি আপনাদেরকে এমন পাঁচটি মজার দুষ্টু কথা শেখাবো। যে কথাগুলো বলে আপনারা মেয়েদের থেকে সহজে কিস নিতে পারবেন। যারা তাদের গার্লফ্রেন্ডকে অথবা কোন মেয়েকে কিস করতে চান। বাট কিভাবে সেটা বলবেন তারও উপায় খুঁজে পান না। তাদের জন্য আজকের এই পোস্টটি আমরা আপনাদের কাছে আজ এ ধরনের কয়েকটি কৌশল ও কথা শিখিয়ে দেব।

মেয়েদের থেকে কিস নেওয়ার কৌশল ১০০% কাজ করবে

আর হ্যাঁ এই কথাগুলো বিশ্বাস করে গার্লফ্রেন্ডকে বলার জন্য সবচেয়ে উত্তম। কিন্তু আপনি যদি গার্লফ্রেন্ড ছাড়া অন্য মেয়েকে বলতে চান তাহলে সেটা নিজ দায়িত্বে সিদ্ধান্ত নেবেন। এ ব্যাপারে আমি কিন্তু কোনভাবেই দায়ী থাকবেনা। 

১ নাম্বার
কিস করতে চান তার সাথে কথা বলার সময় মজা করে বলবেন, তোমাকে একটা জিনিস দেব দেব করে দেওয়া হচ্ছেনা উপায় না পেয়ে ফ্রিজে রেখে দিছি। মেয়েটি এটি মনে মনে ভাববেন নিশ্চয়ই কোন খাবার হয়তো হবে। তবে এটা অবশ্যই জিজ্ঞেস করবে কি? তখন আপনি বলবেন কিস হৃদয়ের ফ্রিজে আর কত দিন রাখবো বল। একদিন সময় করে নিয়ে নাও। তো আপনার আমার কথা শুনে মেয়েটি তো অনেক হাসবে সাথে সে বুঝেও গেল আপনি তাকে কিস করতে চাচ্ছেন। এবার লক্ষ্য করুন তাহলেই বুঝতে পারবেন।
২ নাম্বার
যারা মেয়েদের সাথে এসব বিষয় কথা বলতে চাচ্ছেন বা সাহস পাচ্ছেন না এমন মেয়েকে মজা করে এটি বলতে পারেন। শীতের প্রস্তুত ফুটপাতে সেলিব্রেশন কিছুতেই কাজ হচ্ছেনা। ডাক্তারের কাছে গেলাম ডাক্তার একটা ওষুধ দিল। ঔষধ খাওয়ার নিয়ম শুনে তো আমি টেনশনে পড়ে গেলা।ম তো এটা শুনে মেয়েটি অবশ্যই বলবে কেন? তখন আপনি বলবেন ডাক্তার বললো অবশ্যই টিনাকে কিস খাওয়ার পর এক চা চামচ করে দিনে তিনবার খেতে হবে। এখন কি করে বলতো এটা শুনে মেয়েটি তো হাসবেই, সাথে মেয়েটির কথাবার্তা শুনে আপনিও বুঝতে পারবেন মেয়েটি kiss করতে আগ্রহী কিনা। 
৩ নাম্বার
আপনি যে মেয়েকে কিস করতে চান  তার সাথে সামনাসামনি কথা বলার সময় অথবা অনলাইনে তাকে দেখে এটি বলতে পারেন। তোমার ঠোঁট দুটো দেখতে একদম গোলাপের পাপড়ির মতো লাগে। তো মেয়েটি এই কথা শুনে মেয়েটি খুশি হয়ে বলতে পারে তাই নাকি, বা ঘুরিয়ে অন্য কিছু বলতে পারে। তবে আপনি বলবেন বার্থডেতে তো আমি অনেক বড় একটা প্রবলেমে পড়ে গেছি। তখন মেয়েটি কৌতুহলী হয়ে জানতে চাইবে কি প্রবলেম? তখন বলবেন গোলাপের পাপড়ি দুটো দেখলেই শুধু বহুভাষী হওয়ার ইচ্ছা করতেছে, তো এই কথাটা রাখবে। কিন্তু মেয়েটিকে বোঝাবেন যে তার ফোনটা দেখলেই আপনার কিস করতে ইচ্ছে করে। তো এবার দেখুন রিয়াকশন কেমন হয়। 
৪ নাম্বার
গার্লফ্রেন্ডের সাথে সামনাসামনি কথা বলার সময়ই রোমান্টিক মুহূর্ত তাকে মিষ্টি স্বরে বলতে পারেন আমার ঠোঁটদুটো তোমাকে কিছু বলতে চাই শুনবে। মেয়েটির বলবে কি? তখন বলবেন তোমার ঠোঁট দিয়ে শুনে নাও ঠোঁটে ঠোঁটে ভালো বুঝতে পারে।  জানি অনেকেই এটিতে মজা পান নি।  বাট এই কথাটির মাঝে অসাধারন একটা রোমান্টিক কথা লুকিয়ে আছে।  এই কথাটি একদম রোমান্টিক মুহূর্তে কোন মেয়েকে বললে সেই কাজে দেবে। 
৫ নাম্বার
যে মেয়েকে কিস করতে চান সে মেয়ে যখন ঠোঁটে লিপস্টিক ইউজ করবে অথবা অনলাইনে তার লিপস্টিক পরা পিক দেখে তাকে বলতে পারে।ন তুমি এত সুন্দর করে লিপস্টিক দাও যে তোমার ঠোঁটের দিকে তাকালেই তোমার সহজ ঠোঁটে লাগানো লিস্ট গুলো নষ্ট করতে খুব ইচ্ছে করে। অথবা এটাও বলতে পারেন, লিপস্টিক দাও যে তোমার ঠোঁটের দিকে তাকালেই আবার লিপস্টিক খেতে খুব ইচ্ছে করে। তো এমন কথা মেয়েটি অনেক মজা পাবে এবং হাসবে সাথে কৌশলে আপনার এটাও বলা হয়ে গেল যে তুমি আপনি কিস করতে চাচ্ছেন। 

আজকের পোস্টটি এই পর্যন্ত। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখুন ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।