1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
ক্রাশ কে পটানোর উপায় ১০০% কার্যকর
ক্রাশ কে পটানোর উপায়
ক্রাশ কে পটানোর উপায় ১০০% কার্যকর

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব ক্রাশ কে পটানোর উপায় ১০০% কার্যকর। আমাদের মত অনেকে আছেন যারা বর্তমানে রিলেশন করেন। কিন্তু অনেকে আছেন যারা সবেমাত্র কোন মেয়েকে পছন্দ করেছেন অথবা তাকে দেখে ক্রাশ খেয়েছেন কিন্তু তাকে পটাতে পারছেন না। চিন্তা করবেন না আজ আমরা আপনাদের ক্রাশ কে পটানোর সকল টিপস শিখিয়ে দেবো।

ক্রাশ কে পটানোর উপায় ১০০% কার্যকর

মেয়েদেরকে পটাতে চাইলে অবশ্যই মেয়েদের দুর্বলতা সম্পর্কে আগে জানতে হবে। আপনি যদি সেটা জানতে না পারেন তবে খালি খালি মেয়েদের পটাতে গিয়ে অপমান হয়ে লাভ নেই। মেয়েদেরকে পটানোর জন্য অনেক কৌশল রয়েছে আমরা তার মত আপনাকে সব থেকে জনপ্রিয় এবং কার্যকর কয়েকটি কৌশল শিখিয়ে দেবো। এসব কৌশল কাজে লাগে আপনি খুব সহজে আপনার ভালোবাসা মানুষ পটাতে পারবেন।

ক্রাশ কে পটানোর উপায়

প্রথমে আমরা আপনাদের তিনটি বিষয় শিখিয়ে দেবো এবং এই তিনটি বিষয় সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করে আপনাদেরকে ধারণা দিয়ে দিব যে কিভাবে আপনি আপনার ক্রাশকে পটাতে পারেন। প্রথমে ক্রাশকে পটানোর জন্য যে তিনটি বিষয় মাথায় রাখতে হবে সেগুলো হল।

  • আপনাকে তার সামনে নিজের ট্যালেন্ট দেখাতে হবে।
  •  সব সময় তার আশেপাশে থাকার চেষ্টা করুন।
  •  তাকে দেখিয়ে অন্য কাউকে সাহায্য করুন।

এবার আমরা আপনাদের সাথে এই তিনটি বিষয় নিয়ে সংক্ষিপ্তভাবে আলোচনা করে আপনাদের পুরো বিষয়টি ভালোভাবে বুঝিয়ে দেব। তাহলে চলো না দেরি না করে শুরু করা যাক।

আপনাকে তার সামনে নিজের ট্যালেন্ট দেখাতে হবে

আপনি যদি মেয়ে পটাতে চান তবে অবশ্যই আপনাকে মেয়েটির সামনে কোন না কোন ট্যালেন্ট দেখাতে হবে। এখন আপনার মাথায় প্রশ্ন আসতে পারে আমি তো কোন ট্যালেন্টে জানি না তবে আমি কি ট্যালেন্ট দেখাবো। আরে ভাই আপনার ভিতরে কোন ট্যালেন্ট অবশ্যই আছে, ট্যালেন্ট ছাড়া কোন মানুষ পৃথিবীতে জন্ম নেয় না। সেটা হতে পারে আপনি ভাল গান গাইতে পারেন অথবা আপনি ভালো কবিতা আবৃত্তি করতে পারেন বা আপনি ভালো গিটার বাজাতে পারেন। এছাড়াও আপনি হয়তো লোক জমিয়ে হাসাতে পারেন অথবা ভালো বক্তৃতা দিতে পারেন। আর এরকম কোনো না কোনো ট্যালেন্ট অবশ্যই আপনার ভিতরে আছে সেটাকে বের করুন এবং মেয়েটির সামনে প্রকাশ করুন।

সব সময় তার আশেপাশে থাকার চেষ্টা করুন

সব সময় মেয়েটির আশে পাশে থাকার চেষ্টা করুন। এমনভাবে থাকুন যাতে মেয়েটি বিরক্ত না হয় তবে যদি কোনো কারণে মেয়েটির কোন সমস্যা হয় তবে জানি দ্রুত আপনি তাকে সাহায্য করতে পারেন এমনভাবে তার আশে পাশে থাকুন। এতে করে মেয়েটির আপনার প্রতি আলাদা করে একটি বিশ্বাস ও ভরসা তৈরি হবে। আর এরপর থেকে যদি কোন কারণে মেয়েটি বিপদে পড়ে তবে সবার আগে সে আপনাকে খুজবে এবং আপনার কাছে সাহায্য চাইবে।

তাকে দেখিয়ে অন্য কাউকে সাহায্য করুন 

যখন মেয়েটি আপনার আশে পাশে থাকবে তখন আপনি অন্য কাউকে সাহায্য করার চেষ্টা করুন। এতে করে মেয়েটির সামনে আপনার ভালো একটি প্রোফাইল তৈরি হবে এবং মেয়েটি আপনার প্রতি ইমপ্রেস হতে থাকবে। সাহায্য যে কোন ধরনের হতে পারে- ধরুন আপনার পাশে কোন ছেলে বসে আছে এবং তার কাছে কোনো বই নেই। সে ক্ষেত্রে আপনি চাইলে মেয়েটিকে দেখে আপনার বইটি তাকে দিয়ে দিতে পারেন। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

ক্রাশ কে পটানোর উপায় ১০০% কার্যকর

অনেক সময় আছে যে আমরা ভালোবাসার মানুষটি আপনার সাথে তেমন একটা কথা বলে না এবং আপনাকে সবসময় এড়িয়ে চলে। তাহলে তো আর আপনি তাকে পটাতে পারছেন না কেননা সে যদি আপনার সাথে কথাই বলতে না চায় তবে তো কোন কিছুই হবে না। তাই এখন আমরা আপনাদের মাঝে শেয়ার করব এমন কিছু টেকনিক যাতে করে আপনি খুব সহজে আপনার ভালোবাসার মানুষটিকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

  1. আপনার ক্রাশের নজর কাটতে হলে অবশ্যই আপনাকে ভালোভাবে এবং স্মার্টভাবে শাস্তি হবে। এরপর তার সামনে আসতে হবে। দেখবেন অটোমেটিক আপনাকে নোটিশ করছে।
  2. আপনার ভালোবাসা মানুষটির পছন্দ অপছন্দের বিষয় খেয়াল রাখা এবং সেগুলোর সাথে মিলিয়ে চলা।
  3. মেয়েটি যদি আপনাকে এড়িয়ে চলে তবে ঠিক কি কারনে আপনাকে এড়িয়ে চলে সে কারণটি খুঁজে বের করতে হবে এবং সেগুলো সংশোধন করতে হবে।
  4. মেয়েটির সামনে সব সময় মাথা থাকার চেষ্টা করুন যাতে করে আপনার নামে কোন নেগেটিভ কিছু তার সামনে বা তার কাছে না পৌঁছে।

এই সবগুলো কাজ হয়ে যাবার পর আপনি এবার সুযোগ বুঝে সারপ্রাইজ ভাবে তাকে প্রপোজ করুন। আশা করি আপনার কাজ হয়ে যাবে। কেননা এতক্ষণে মেয়েটি আপনার প্রতি আলাদা একটি মনোভাব তৈরি হয়েছে এবং আপনাদের মত একটি বন্ধুর সম্পর্ক তৈরি হয়েছে। তাই সুযোগ বুঝে এবং একটি ভালো সময় দেখে তাকে প্রপোজ করুন। দেখবেন আপনার ভালোবাসার মানুষটিকে আপনার প্রফেসর উত্তর দিবে। আর আপনি আপনার ভালোবাসার মানুষটিকে পেয়ে যাবেন। 

আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।