1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা প্রপোজ করার মেসেজ ১০০% মেয়ে পটে যাবে
প্রপোজ করার মেসেজ
সেরা প্রপোজ করার মেসেজ ১০০% মেয়ে পটে যাবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের শেয়ার করব বর্তমানে সেরা প্রপোজ করার মেসেজ ১০০% কার্যকর। আমরা অনেকেই যেতে ভালোবাসা মানুষের প্রকাশ করতে রিজেক্ট যায়। এর মূল কারণ হলো নিজের ভালোবাসার মানুষটিকে সঠিকভাবে প্রপোজ করতে না পারা এবং গুছিয়ে প্রপোজ করতে না পারা।

আজ আমরা আপনাদের মাঝে বর্তমানে সেরা প্রপোজ করার মেসেজ ১০০% কার্যকর মেসেজগুলো শেয়ার করব। তাই আর্টিকেলটি একটু বড় হবে ধৈর্য সহকারে সম্পূর্ণটি বলুন। আশা করি পুরো আর্টিকেটে যদি আপনি ধৈর্য সহকারে পড়েন এবং আমরা যেসব মেসেজ আপনাদের শেয়ার করব সেগুলো যদি আপনারা ব্যবহার করেন তবে অবশ্যই সাকসেস পাবেন।

বর্তমানে অধিকাংশ ছেলেরা যখন কোন মেয়েদের প্রপোজ করে তখন ৮০% প্রপোজ রিজেক্ট হয়ে যায়। এর মূল কারণ হলো সঠিকভাবে এবং গুছিয়ে কথা গুলো সাজে মেসেজ না করতে পারা।

সেরা প্রপোজ করার মেসেজ ১০০% মেয়ে পটে যাবে

একটা বিষয় আপনি মাথায় রাখবেন আই লাভ ইউ শুধুমাত্র। এই শব্দ বলে কখনো কাউকে বোঝানো সম্ভব না ভালোবাসা এবং আপনার জীবন তার গুরুত্ব কতখানি। এমনটা অনেক সময় হতে পারে যে আপনি তাকে যতটা ভালোবাসেন সেটা দুই একটা ভাগ্য এড করে বোঝাতে পারলে সে খুশি হয়ে আপনার প্রভুদের রাজি হয়ে যেতে পারে। কিন্তু অধিকাংশ সময় আপনারা সেটা না করে ভেবে নেন যে আই লাভ ইউ বলে শুধুমাত্র নিজে ভালোবাসার কথাটা বুঝিয়ে দেবেন এবং এই প্রপোজটা যে কোন মেয়ে মেনে নেবে।

আসলে আপনাদের এই ধারণা পুরোটাই ভুল। তাই আজ আমরা আপনাদের মাঝে বর্তমানে সেরা প্রপোজ করার মেসেজ গুলো শেয়ার করব। আশা করি এগুলো আপনাদের কাজে আসবে।

১. আমি তোমাকে আমার জীবনে প্রবেশ করার প্রস্তাব দিচ্ছি। তুমি সাদরে তা গ্রহণ করো।

২. তুমি জানো না তোমার প্রতিটি পদক্ষেপ আমার হৃদয়কে কতটা আন্দোলিত করে তোলে।‌ তুমি আমার হয়ে যাও, আর আমি শান্ত হয়ে যাই।

৩. আমার জীবন হয়তো পরিপূর্ণভাবে নিখুত নয়। ‌ কিন্তু তোমার উপস্থিতি আমার জীবনকে আরো বৈচিত্রময় করে তুলতে পারে, আমার এই প্রস্তাব তুমি ফিরিয়ে দিও না।

আমি যে শুধু তোমাকে ভালোবাসার প্রপোজাল দিচ্ছি তাই নয়। তার সাথে সাথে আমার হৃদয় কেও বাজি রেখেছি।

৪. আমি তোমার হৃদয়ের একটি অংশ হতে চাই। ‌ আমার ভালবাসা দিয়ে তোমাকে সিক্ত করতে চাই, তুমি কি আমার হবে?

৫. তোমাকে না দেখার মুহূর্তগুলো আমি অতিক্রম করতে পারি না। আমার চোখ শুধু তোমাকেই খুঁজে বেড়ায়, প্লিজ তুমি আমার হয়ে যাও।

৬. আমি আগে আগে কোন প্রমিস করতে চাই না। তুমি শুধু একবার আমার জীবনে এসেই দেখো, আমি আমার সর্বোচ্চটা দিয়ে তোমাকে হাসিখুশি রাখার চেষ্টা করো।

৭. কতটা সময় আমি একা একা পার করে এসেছি। তোমার উপস্থিতি আমাকে জানান দিয়েছে তুমি আমার জন্য কতটা গুরুত্বপূর্ণ, অনুগ্রহ করে ভালোবাসো আমাকে।

৮. তোমার সামনে হাঁটু গেড়ে বসে প্রেমের প্রস্তাব দেওয়ার মতো সস্তা কাজ আমি করতে চাই না। নিজের অব্যক্ত ভালোবাসা কাগজে লিখে প্রকাশ করলাম, ভালোবাসি তোমাকে।

৯. “তুমি আমার জীবনের সবচেয়ে বিশেষ ব্যক্তি। আমি তোমার সাথে আমার জীবনের বাকি দিনগুলি কাটাতে চাই। কি তুমি আমার সঙ্গে আমার সম্মানিত জীবনসাথী হবে?”

সেরা প্রপোজ করার মেসেজ

একটা কথা সবসময় মাথায় ঢুকেন শুধুমাত্র আই লাভ ইউ বলে কখনো কাউকে বোঝানো সম্ভব না আপনি তাকে কতটা ভালোবাসেন। একটা কথা ঠান্ডা মাথায় চিন্তা করুন- আপনি তাকে ভালবাসেন এটা যদি দুই একটা বাক্য এড করার পরে খুব সুন্দর করে তাকে বোঝানো যায় তবে বিষয়টা কত সুন্দর দেখাবে। আর এই বিষয়টা তখন একটু রোমান্টিকও দেখাবে আর আমরা সবাই যেন মেয়েরা রোমান্টিক ছেলেদেরই পছন্দ করে।

একটা বিষয় সবসময় মাথায় রাখবেন আজকাল প্রত্যেকটি মেয়ে অনেক ছেলের কাছ থেকে প্রপোজ পায়। তার মানে এটাও হতে পারে আপনি যে মেয়েটিকে প্রপোজ করেন তাকে এর আগে অনেক ছেলে প্রপোজ করেছে সুতরাং সে কেন আপনার প্রপোজ একসেপ্ট করবে। একটা বিষয় মাথায় রাখবেন সে যদি সিঙ্গেল হয়ে থাকে তবে হয়তো তাকে কেউ এটা বোঝাতে পারেনি যে সে সেটা তাকে কতটা ভালোবাসে। তাই আপনি চাইলে এই জায়গাটা খুব ভালোভাবে কাজে লাগাতে পারেন।

আপনি যদি একবার তাকে বোঝাতে পারেন যে আপনি মেয়েটিকে কতটা ভালোবাসেন। তবে অবশ্যই সেই মেয়ে আপনার প্রপোজ একসেপ্ট করবে। এজন্য আপনি শুধুমাত্র আই লাভ ইউ মেসেজ ওয়ার্ডটি ব্যবহার করবেন না সাথে আরো সুন্দর করে দুই একটি লাইন অ্যাড করে দিয়ে তারপরে তাকে প্রপোজ করুন। তাহলে চলুন এবার কবিতা আকারে সেরা প্রপোজ করার মেসেজ গুলো দেখে নেওয়া যাক।

১. এই হৃদয়ের কলম দিয়ে লিখেছি এক চিঠি,…
সেই চিঠিটি বলছে আজ,…আমি তোমায় ভালোবাসি!…

 

২. যদি আমি পাখি হতাম, উড়ে যেতাম তোমার বাড়িতে….
শাড়ি পরা তোমায় দেখে, বলতাম সুন্দর লাগে তোমায় শাড়িতে।
তোমার পাশের গাছের ডালে বসে বলতাম,…
আমি ভালোবাসি তোমাকে….

 

৩. হৃদয় থেকে এক টুকরো কথা বললাম তোমাকে,
ইচ্ছে হলে আগলে রেখো তোমার হৃদয়ের গহীনে…!

 

৪. “তুমি কি আমার তুমি হবে?
প্রেম যমুনার নাবিক আমি
আমার সোনার তরী হবে?
একটুখানি দুঃখ হবে?
আরেকটু সুখ কিনে নিয়ে
আমার আকাশের পাখি হবে?”

 

৫ “কারো মন খুজিনি
তোমার মনের খোজে
কারো হাত ধরা হয়নি আজও
তোমার হাত ধরবো বলে
হাটা হয়নি কারো পাশে
একসাথে হাটবো বলে
ভালবাসা আসেনি কবু
তোমাকে ভালবাসবো বলে।”

বর্তমানে কার্যকরী প্রপোজ করার মেসেজ

এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করে বর্তমানে ১০০% কার্যকরী প্রপোজ করার মেসেজ। ভালোবাসা হলো এমন একটি উপলব্ধি যা প্রত্যেকটা মানুষের জীবনে আনন্দ নিয়ে আসে। আবার কারো কারো জীবনে এটি বেদনাও ডেকে নিয়ে আসে। তবে ভালোবাসা শুরু হওয়ার আগে প্রথম প্রপোজ থেকে যাত্রা শুরু করতে হয়। একটা কথা মাথায় রাখবেন আপনি কখনো কাউকে দম করে প্রপোজ করে দিলেন আর হয়ে গেল বিষয়টা পুরো এমন নয়। আপনি চাইলে পুরো বিষয়টি সুন্দর করে সাজিয়েও বলতে পারেন।

আপনি চাইলে আমরা নিচে যেসব বর্তমানে কার্যকরী প্রপোজ করার মেসেজ গুলো শেয়ার করেছি এখান থেকে আইডিয়া নিয়ে নিজের মনের মত করে গুছিয়ে প্রপোজের মেসেজ তৈরি করে আপনার ভালোবাসার মানুষটিকে বলতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১. আমার কথা ভেবে, রাত পুরো কেটে যাবে…
চোখ বুজে থেকো, স্বপ্নে আমায় দেখতে পাবে…!
মন উজাড় করে রেখো, সুখ চলে আসবে…
মনের গহীন থেকে ডেকো, আমাকে তুমি পাবে…!
I Love You

 

২. হে চাঁদ, আমি জানি তুমি রাতকে ভালোবাসো…
ঠিক এমনই আমিও একজনকে ভালোবাসি…!

 

৩. তোমার ভালোবাসার ও যেমন কেউ মর্ম দিলো না…
তেমনি আমারও ভালোবাসাকে কেউ বুঝলো না…!

 

৪. ভালোবাসার টানে আজ,…চলছে আমার এই নিঃশ্বাস…
তোমার জন্যই বেঁচে আছি এই আমার প্রেমের বিশ্বাস…!
I Love You My Dear

 

৫. কত যে ভালবাসি তোমায় বোঝাবো কি করে,..
তোমায় না পেলে জীবনে যাব আমি মরে….!
I Love You

 

৬.  এই মেঘ মাথাময় মেঘলা দিনে,
আমার এই একলা মেঘলা মন…
খোঁজে যে তোমায় সারাক্ষণ….!
Dear I Love You

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।