1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
 বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস (১০০% কাজ করবে)
 বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস
বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস (১০০% কাজ করবে)

আপনাদের মাঝে শেয়ার করব বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস। আমরা অনেকেই আছে যারা বন্ধুদের কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন রকম আঘাত পেয়ে থাকে এবং সেগুলো কাউকে শেয়ার করতে পারেনা। আর এসব কষ্ট শেয়ার করতে না পারার কারণে আমরা মানসিকভাবে আরও বেশি দুর্বল হতে থাকে এবং আমাদের মনে এই কষ্ট আরো বাড়তে থাকে। অথচ আপনি চাইলে ইনডাইরেক্টলি এই কষ্ট মানুষের মাঝে শেয়ার করে খুব সহজে নিজের মনকে হালকা করতে পারেন। আর আজ আমরা আপনাদের সাথে সে বিষয়ে আলোচনা করব। সেই সাথে শেয়ার করব জনপ্রিয় কিছু কষ্টের facebook স্ট্যাটাস।

বন্ধু মানেই বিপদে পাশে থাকা সুখে দুখে সবসময় আপনার ছায়াসঙ্গী হয়ে থাকবে এমনই বুঝায়। আপনি যখন বিপদে পড়বেন তখন আর সবার আগে আপনার বন্ধু আপনার পাশে এসে দাঁড়াবে ।আর স্বাভাবিকভাবেই তাই আপনি যখন কোন সমস্যায় পড়েন তখন আপনি সবার আগে আপনার বন্ধুকে ফোন দেন। এর কারণ হলো আপনি তাকে বিশ্বাস করেন। আপনি এটা বিশ্বাস করেন যে আপনি যখনই কোন সমস্যায় পড়বেনা সেটা যদি আপনার বন্ধু জানতে পারে তবে সবার আগে সে আপনার পাশে দাঁড়াবে।

 বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস (১০০% কাজ করবে)

আপনি কারো কাছে কোন কথা শেয়ার করতে না পারলেও আপনি আপনার বন্ধুর কাছে সব কথা শেয়ার করতে পারেন। কিন্তু এই বন্ধুই মাঝে মাঝে অনেক সময় কষ্টের কারণ হয়ে যায়। কোন কারনে হঠাৎ করে আপনাকে ধোকা দিয়ে দেয় এবং আপনার থেকে দূরে সরে যায়। আবার কোন সময় দেখা যায় যে আপনার সব থেকে কাছের বন্ধু যাকে আপনি অনেক বিশ্বাস করেন সেই আপনাকে পিছন থেকে ছুরি মেরেছে এবং আপনাকে বিপদে ফেলে দিয়েছে। তখন বিপদে পড়ার চেয়ে বন্ধুর দেওয়া ধোঁকা আরো বেশি কষ্টদায়ক হয়।


❤️ যতটুকু দুঃখ এসেছে, ততটুকু আবার ভালোবাসা বাড়ছে। 💖 তুমি আমার হৃদয়ের সবচেয়ে নিখুঁত অংশ, আমার জীবনের সবচেয়ে মৌলিক স্বপ্ন। তোমার বিনিময়ে আমি প্রতিদিন একটি নতুন সফরে প্রস্থান করি।
💔 অস্থির মনের সময়ে, তুমি হাত থেকে যাওয়ার অনুভুতি অস্থির হয়। 💔 আমার মনের বাসা শূন্য হয়ে গেছে, তোমার অনুপ্রেরণা ছাড়া সেই নিরাপদ গতিতে প্রত্যাবর্তন করতে পারছি না।
😢 তোমার অনুপ্রেরণা ছাড়া এই জীবন একটি অনিশ্চিত সফর। 💔 তুমি আমার প্রাণের উৎস, আমার অপূরণীয় কাহিনী, আমার সব বৈচিত্র্য বজায় রাখার জন্য।
😞 বন্ধুত্ব কিন্তু প্রত্যাশা, যেটা অসম্ভব হয়ে যায় কিনা। 💔 তুমি আমার বন্ধু হওয়ার সাথে সাথে আমার জীবনের একটি মৌলিক অংশ হয়ে উঠলে।
😔 তোমার অবস্থা দেখতে দেখতে, আমি স্বয়ংক্রিয়ভাবে হতাশ হচ্ছি। 💔 তুমি আমার জীবনের আলো, যে আলোটি অবিচ্ছিন্ন হওয়ার জন্য আমি অপেক্ষা করছি।

বন্ধু নিয়ে ফেসবুক কষ্টের স্ট্যাটাস

💖 আমার প্রিয় বন্ধু, তুমি আমার জীবনের সবচেয়ে মৌলিক অংশ। তোমার সাথে থাকা অতুলনীয় আনন্দের জন্য আমি অকৃত্রিমভাবে ধন্য। 😊
💕 আমার প্রিয় বন্ধু, যখন তুমি আমার সাথে আছো, আমি আত্মীয়তা অনুভব করি। তুমি নিয়ে আমার জীবন পূর্ণ হয়ে উঠেছে। 🌟
😍 আমার প্রিয় বন্ধু, তুমি আমার সবচেয়ে মূল্যবান সম্পত্তি। তোমার সাথে সময় কাটানো আমার জীবনের সবচেয়ে সুন্দর অংশ। 💑
💞 আমার প্রিয় বন্ধু, তোমার সাথে কাটানো সময়টা হল আমার জীবনের সবচেয়ে মজার সময়। তোমার সঙ্গে আমি হেরে যাওয়ার ভীতি পেলেও তা বাদ দেওয়া যায় না। 💖
💓 আমার প্রিয় বন্ধু, আমি আমার জীবনের প্রতি একটি দিন তোমার সাথে কাটাতে চাই। তুমি আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমি তা মেনে নেয়ার জন্য অপেক্ষার কারণ না হয়। 😊

বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ও জনপ্রিয় কিছু বন্ধু নিয়ে স্ট্যাটাস ছবি কষ্টের। আমরা আপনাদের মাঝে যেসব ছবি শেয়ার করছে। এগুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও ফেসবুক থেকে সংগ্রহ করার পর এর জনপ্রিয়তা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনি চাইলে এগুলো এডিট করে অথবা হুবহু কপি করে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের নতুন নতুন পোস্ট সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট এ সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।