1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন এবং আপনাদের মাঝে শেয়ার করব বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। আমাদের সবারই কম বেশি বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করতে হয় এবং সেগুলো অনেক সময় মজার মজার হয়ে থাকে। তাই আপনি যদি এ ধরনের ফেসবুক স্ট্যাটাস আপনার বন্ধুকে শেয়ার করতে চান। অথবা তাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিতে চা।ন তবে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের সবারই বন্ধু রয়েছে এবং এই বন্ধুরা সব সময় আমাদের বিপদে আপদে পাশে থাকে আর আমার যখন কোন কাজে যায়।  অথবা কোথাও যাওয়ার পর বিপদে পড়ি তবে সবার আগে আমরা বন্ধুদের কে জানাই এবং আমাদের বন্ধুরা সবার আগে চলে আসে। সে একবারও চিন্তা করে না বিপদ কত বড় এবং তার কোন ক্ষতি হবে কিনা সে তখন শুধু এটুকুই চিন্তা করে তার বন্ধু বিপদে পড়েছে। নিজের এ ধরনের কাছের বন্ধুকে তার জন্মদিনে স্ট্যাটাস দেবেন না তা তো হতে পারে না। আর যখন স্ট্যাটাস দিবে নি তখন একটু সুন্দর করে সাজিয়ে গুছিয়ে এবং তো ফানি টাইপের ফেসবুক স্ট্যাটাস দিলে তো মন্দ হয় না। আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের কিছু বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

প্রথমে আমরা আপনাদের সাথে আলোচনা করব বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে। তার আগে বলে রাখি আমরা আপনাদের মাঝে যেসব ফেসবুকে স্ট্যাটাস গুলো শেয়ার করব। এগুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে এর সংগ্রহ করেছে এবং এর জনপ্রিয়তা ও কার্যকারিতা যাচাই-বাছাই পর আপনাদের মাঝে শেয়ার করা হচ্ছে।

১.    যে কয়েকজনের জন্মদিন আমি ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে রাখতে পারি তাদের একজনকে জন্মদিনের শুভেচ্ছা

২.      ঈশ্বের কাছে এই প্রার্থনা করি যাতে তোমার সকল ইচ্ছা আকাঙ্ক্ষা পূর্ণ হয়। আমার হাতে হাত রেখে চলার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন ভালোবাসার বন্ধু

৩.     জীবনের অনেকগুলো বছর পার হয়ে গেছে এবং আজকের এই শুভ জন্মদিনে তোমার জন্য একটাই দোয়া এই শুভ জন্মদিন আরও বহুবার ফিরে আসুক তোমার জীবনে। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৪.    জীবন হলো ভ্রমণের মতো। এর প্রতিটি মাইল উপভোগ করতে হবে। তাই প্রতিটি মুহুর্ত আনন্দে কাটাও। শুভ জন্মদিন প্রিয় বন্ধু!

৫.   শুভজন্মদিন “বন্ধু। সৃষ্টিকর্তার কাছে অশেষ ধন্যবাদ তোর মত আমাকে একটা বন্ধ দেওয়ার জন্য। পকেট কোনটাকা নেই কিন্তুু চায়ের দোকানে বিল টা ঠিক করে দেওয়া হয়েছে। আর আজ সেই বিশেষ বন্ধুর জন্মদিন। শুভকামনা রইলো। শুভ জন্মদিন। মহৎ ব্যক্তির অধিকারি হও দোয়া করি।

৬.   কিরে জন্মদিন তো আবার চলে এলো আগের বারের ট্রিট তো বাকিই আছে। এইবারও কি ফাকিই দিবি নাকি? এইরকম চিন্তা থাকলে কেলিয়ে সোজা করে দিব।  যাইহোক জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার ভাই।

৭.   সন্ধ্যার শেষের দিকে, অনেক দূরে, দিগন্তের ওপারে একটা আভা আছে, এবং আমি আমার হৃদয়ের গভীরে জানি… এটা তোমার জন্মদিনের কেক।

৮.    বন্ধুত্ব এমন এক জিনিস যা টাকা দিয়ে কিনতে পাওয়া যায়না। আবার শুধু ইচ্ছে করলেও হয়ে যায়না। কিন্তু আবার কখন কার সাথে বন্ধুত্ব হয়ে যায় কেউ বলতেও পারেনা।  শুভ জন্মদিন বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

৯.    দোস্ত! তোর সারাটা জীবন একসাথে চলা এবং সময় কাটানোর জন্য আমি সর্বদা প্রস্তুত। প্রতি বছরই তোর জন্মদিনের জন্য অধির আগ্রহে থাকি। আজকের দিনটা তোর জন্য খুব স্পেশাল। শুভ জন্মদিন বন্ধু

১০.   আজকে তোমার শুভ জন্মদিন আর সেই সাথে আমাদের আনন্দের একটা দিন। জন্ম দিনের অনেক অনেক প্রাণঢালা অভিনন্দন ও ভালবাসা তোমার জন্য। জীবনে সুখ ও সমৃদ্ধি সর্বদা ,অটুট থাকুক এবং আজকের দিন অনেক আনন্দে কাটুক সেই কামনা করছি। হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় বন্ধু।

১১.   তোমার আজকের এই দিন তোমার জীবনের এক বছরের শে, দিন হলেও আরেকটা নতুন বছরের শুরু। নিজেকে গুছিয়ে নাও প্রিয় বন্ধু। শুভ জন্মদিন!

১২.    শুভ জন্মদিন ” বন্ধু। আজ এই শুভদিনে তোর জীবনে হয়ে উঠুক। যার উপরে সব কষ্টের কথা ভাগ করা যায়। সব কষ্টের স্মৃতি কাদঁতে কাদঁতে হঠাৎ করে বন্ধুর পাশে ভরসা করে হাসির ফোয়ারা তুলা মানুষটি হলো বন্ধু। শুভকামনা রইল

১৩.   আমি জানি আমার মতো বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক ,ভাগ্যবান মনে করিস। আমি ও তোকে পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে বেশি না। তবে চিন্তা করিস না তোকে ছেড়ে যাবো না। শুভ জন্মদিন দোস্ত।

১৪.   এমন একজনকে জন্মদিনের শুভেচ্ছা যাকে আমি মনি করি কাছের বন্ধু, এমনকি যখন আমরা একে অপরের জন্মদিন মনে রাখতে খুব বেশি পছন্দ করি।

১৫.   বন্ধুত্ব শব্দের মধ্যে লুকায়িত আছে এক গভীর আন্তরিকতা। যেই আন্তরিকতার কোন ইতি নাই। আর এই গভীর আন্তরিকতা আজীবন আটুট থাক আমার আর তোমার মধ্যে। শুভ জন্মদিন বন্ধু।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস

বন্ধুর জন্মদিনে বন্ধুকে কেক খাইয়ে দেবেন এবং সেই কেক আবার তার মাথা মুখে মেখে দেবেন, ডিম মারবেন এটাই স্বাভাবিক। তবে বন্ধুরা আমি একটু উপদেশ দেবো যে আপনি যতই ফাজলামো বা দুষ্টুমি আপনার বন্ধুর সাথে জন্মদিনে করুন না কেন সেটা জানি কখনো লিমিট ক্রস না করে। কারণ সবার এক দুষ্টুমি বা এক ধরনের ফাজলামো ভালো লাগেনা। যাই হোক যারা ফেসবুকে স্ট্যাটাসে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এবং সেইসাথে বন্ধুকে নিয়ে একটু মজা করবেন তারা চাইলে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস ব্যবহার করতে পারেন।

১.    দোস্ত তোর জন্মদিনে আমাদের ক্যাডার সমিতির পক্ষ থেকে অনেক অনেক শুভ+ইচ্ছা।

২.   জন্মদিনে তুমি হও সবচেয়ে খুশি, বন্ধুমহলের পক্ষ হতে এই রইল কামনা। দাওয়াত করে খাওয়াইও বেশি বেশি, নইলে কিন্তু বন্ধু তোমার বিয়ে হতে দিবনা।

৩.   শুভ জন্মদিন বন্ধু। এভাবেই সারাজীবন পিছুন থেকে বাশ দিয়ে যাও!

৪.   সাধারণত সপ্তাহে ৭ দিন থাকে। কিন্তু আজ আমার বন্ধুর জন্মদিনসহ এই সপ্তাহটা ৮ দিনের। বেশি প্রসংশা করে ফেললাম একদম ভাব নিবি না।

৫.   বন্ধু তোর জন্মদিনের ট্রিট খাওয়ার জন্য আমি তিন দিন ধরে উপোস রেখেছি। আর দেরি করিস না তারাতারি ট্রিট দে নাহলে আমার মৃত্যু-দিবস এসে যাবে।

৬.  শুভ জন্মদিন বন্ধু। আহা কি আনন্দ আকাশে বাতাশে । গত এক বছর ধরে আমি কিছুই খাইনি শুধু আজকের দিনটির জন্য অপেক্ষা করে। মুঝে ঝলদি রেস্টুরন্ট লে চল মেরে দোস্ত।

৭.   শুভ জন্মদিন দোস্ত। আজকে তোর জন্মদিনে সবার আগে কিন্তু আমিই উইশ করলাম তাই প্রথম ট্রিটটাও আমারই চাই। মনে থাকে যেন। যাইহোক জীবনে অনেক সুখী হ এই কামনাই করি।

৮.  শুভ ফয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফটটা চাইলে ট্রিটটাও সময় মত দিয়ে দিও। তুমি জন্মে আমার যে ক্ষতিটা করেছো ট্রিটের সাথে সেই ক্ষতিপূরণও চাই।

৯.  শুভ জন্মদিন বন্ধু। আজ এই বিশেষ দিন উপলক্ষে তোমার পকেট ফাকা করবো আমরা। পালিয়ে লাভ নেই।গর্তে ঢুকলেও খুজে বের করবো।

১০.  আমি জানি আমার মতো বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক ভাগ্যবান মনে করিস। আমি ও তোকে পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে বেশি না। তবে চিন্তা করিস না তোকে ছেড়ে যাবো না। শুভ জন্মদিন দোস্ত।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল ও মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।