1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা ১০ টি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ
সেরা ১০ টি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ। আমাদের মধ্যে অনেকে আছেন যারা ভালবাসার মানুষটিকে বিবাহের বার্ষিকীর দিন শুভেচ্ছা মেসেজ দিয়ে থাকেন। কিন্তু শুধুমাত্র বিবাহবার্ষিকীর শুভেচ্ছা লিখে দিলে তো আর হয়ে যায় না। এটা কখনো রোমান্টিক এবং আকর্ষণীয় হতে পারে না। তাই আপনি যদি আপনার ভালোবাসার মানুষটিকে ইমপ্রেস করতে চান এবং আপনাদের বিবাহ বার্ষিকীর দিনটাকে আরও বেশি সুন্দর করে তুলতে চান তাহলে আপনি মেসেজগুলো আরো সুন্দর করে পাঠাতে পারেন।

এক্ষেত্রে আপনি চাইলে নিচে থাকা বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা মেসেজগুলো ব্যবহার করতে পারেন। এগুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছে এবং কিছু আমরা নিজেরা তৈরি করেছি। আপনি এগুলো হুবুহু কপি করে অথবা নিজের মনের মত করে এডিট করে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক স্ট্যাটাস গুলো কি কি।

১.   ওগো আজকের এই দিনে আমি শুধু একটা কথাই বলতে চাই, তুমি আমার জীবনকে দিয়েছো পূর্ণতা, আমি আমার সবকিছুর বিনিময়ে তোমাকে সারাজীবন পাশে চাই। হ্যাপি এনিভার্সারি।

২.   বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও প্রিয়, গত বছর গুলার মতো করে আমাদের ভালোবাসা যেনো এমন থাকে, সারাজীবন যেনো আমরা এমন ভাবে একজন আরেকজনকে ভালোবাসতে পারি, একসাথে থাকতে পারি। হ্যাপি এনিভার্সারি।

৩.   আজকে আমাদের প্রথম বিবাহ বার্ষিকী, আমার বিশ্বাস হচ্ছে না তোমার মতো একজন মানুষ আমার জীবন সঙ্গী, আজকে আমি তোমাকে প্রমিজ করছি, সারা জীবন তোমাকে খুব করে আগলে রাখবো আমার বুকের মাঝে, হ্যাপি এনিভার্সারি প্রিয়তমা।

 ৪.   বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা প্রিয়তমা, দেখতে দেখতে আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী চলে আসছে, এই তিন বছরে তোমার কাছে থেকে এত ভালোবাসা, এত কেয়ার পেয়েছি যা লিখে বলা সম্ভব না, আমি সারাজীবন তোমাকে এভাবে চাই। হ্যাপি এনিভার্সারি।

 ৫.   শুভেচ্ছা প্রিয়তমা আমাদের বিবাহ বার্ষিকীর, অনেক অনেক ভালোবাসা নিও, তুমাকে জীবনসঙ্গী হিসাবে পেয়ে আমার জীবন আজ পূর্ণ, আজকে আমাদের বিবাহ বার্ষিকী দিনে একটাই চাওয়া, তুমি আমাকে যেভাবে আগলে রেখছো সারাজীবন এভাবে আমাকে আগলে রেখো, হ্যাপি এনিভার্সারি।

৬.   “ অচেনা ভাবে আমরা শুরু করেছিলাম আমাদের জীবন…কিন্তু এখন তুমি ধীরে ধীরে হয়ে উঠেছ আমার জীবনের অংশ…আজ তোমায় ছাড়া জীবনের পথ চলা অসম্ভব…সারাজীবন এভাবেই আমার হাতটা ধরে থেকো। ”

৭.    “ আমার জীবন সঙ্গিনী হিসেবে তোমাকে পেয়ে নিজেকে ধন্য মনে হয়। আরও অনেক দিন একসাথে বাঁচতে চাই। ভালোবাসতে চাই, ভালোবাসা পেতে চাই। ”

৮.    “ যেমনভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে আমরা এগিয়ে চলছি তেমনভাবেই যেন চিরটাকাল যেন আমরা এভাবেই এগিয়ে চলি… শুভ বিবাহবার্ষিকী ”

৯.   “আমাদের বাকি জীবন সবসময় আমাদের প্রথম বার্ষিকীর মতো হোক – উত্তেজনাপূর্ণ, তারুণ্যময়, এবং আশাহীনভাবে রোমান্টিক৷ শুভ প্রথম বার্ষিকী!”

১০.  আমাদের 1ম বিবাহ বার্ষিকীতে, আমার এটি বলার আছে – আমি এখন আমার জীবনকে আরও বেশি ভালবাসি কারণ আপনি এতে রয়েছেন৷ আমার জীবনে আসার জন্য ধন্যবাদ. শুভ বার্ষিকী!”

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি তোমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।