1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বিয়ের শুভেচ্ছা মেসেজ
বিয়ের শুভেচ্ছা মেসেজ
বিয়ের শুভেচ্ছা মেসেজ

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বিয়ের শুভেচ্ছা মেসেজ। প্রতিটি মানুষের জীবনে বিয়ে নামক পবিত্র বন্ধনে বাধার সময় চলে আসে। স্বাভাবিক ভাবে আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের যখন বিয়ে হয় তখন তাদেরকে শুভেচ্ছা জানাতে হয়। আর তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বর্তমানে সেরা এবং সবথেকে জনপ্রিয় দশটি বিয়ের শুভেচ্ছা মেসেজ।

১.  বিবাহ মানে মানুষের দুই আত্মার মেলবন্ধন, দুই পরিবারের মেলবন্ধন কেবলমাত্র কাগজে কলমেই সাইন করা নয় ; তোমাদের বিবাহোত্তর জীবন সুখের হোক, সমৃদ্ধির হোক -এই কামনাই করি।

 

২.  শুভ বিবাহের শুভলগ্নে নবদম্পতিকে জানাই আমার প্রাণভরা ভালোবাসা ও আশীর্বাদ ।আগামী দিনগুলো খুব ভাল কাটাও তোমরা ;শুভেচ্ছা রইল ।

 

৩.  তোমাদের বিয়েতে সরাসরি উপস্থিত থেকে আশীর্বাদ করতে পারিনি তাই দূর থেকেই তোমাদের আশীর্বাদ করি ও আন্তরিক শুভকামনা জানাই। দাম্পত্য জীবন সুখের হোক আজীবন।

 

৪.  বিবাহোত্তর তোমাদের এই নব জীবন খুব সুখের হোক। রংধনুর সাত রঙে রাঙিয়ে যাক তোমাদের এই সদ্য বিবাহিত জীবন, এই কামনা করি। ভালো থেকো সবসময়।

 

৫.  বৈবাহিক জীবন খুব সুখে ও আনন্দে কাটুক; গোটা পরিবার আনন্দে মেতে উঠুক নববধূর আগমনে । ভালোবাসা সহ অনেক শুভেচ্ছা পাঠালাম নবদম্পতির উদ্দেশ্যে।

 

৬.  আজ তোমাদের শুভ বিবাহ সম্পন্ন হলো। সামনের জীবন তোমাদের আরও শুভ হোক, তোমরা এ সমাজের জন্য শুভ বার্তা বয়ে নিয়ে এসো, এই প্রত্যাশা রাখি। অবশেষে জানাই, “শুভ বিবাহ”।

 

৭.  বিবাহের শুভ রং তোমাদের জীবনকে রাঙিয়ে দিক, তোমাদের জীবন আরো মধুময় হোক! সব সময় একসাথে হাতে হাত রেখে পাশাপাশি চলো। এই কামনা ই থাকলো তোমাদের প্রতি সব সময়!

 

৮.  আকাশের জন্য-নীলিমা, চাঁদের জন্য-পূর্নিমা,পাহাড়ের জন্য-ঝর্না,নদীর জন্য-মোহনা,আর তোমাদের মধ্য সদ্য বিবাহিত সুখী দম্পতির জন্য-রইলো আমার আন্তরিক “শুভ কামনা “

 

৯.  এক টুকরো ভালোবাসা দিয়ে গড়ে তোলে এক বিশাল পাহাড়; যত্ন ও বিশ্বাসকে তাকে লালন কোরো অনিবার! নবদম্পতি কে জানাই আন্তরিক শুভেচ্ছা।

 

১০. নবদম্পতিকে জানাই আন্তরিক অভিনন্দন ; একে অপরের হাতে হাত রেখে কাটিয়ে দিও সারাটা জীবন। বিশ্বাস থাকুক অটুট ও প্রেম থাকুক অক্ষুণ্ণ । বৈবাহিক জীবনের সূত্রপাতের শুভলগ্নে জানাই আন্তরিক অভিনন্দন।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।