1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বেস্ট প্রপোজ মেসেজ ১০০% কাজ করবে
বেস্ট প্রপোজ মেসেজ
বেস্ট প্রপোজ মেসেজ ১০০% কাজ করবে

ভালোবাসা মানুষকে আমরা সবাই নিজের মনের কথা জানিয়ে থাকি এবং অনেকে আছে আমরা তা ফেসবুকে এসএমএস এর মাধ্যমে আগে বলে থাকি। কিন্তু একটা কথা সব সময় মাথায় রাখবেন আপনি যখন কোন মেয়েকে প্রপোজ করবেন তখন সেই মেয়েকে অবশ্যই এমন ভাবে প্রপোজ করতে হবে যাতে করে সে ইন্টারেস্ট দেখায়। কেননা আপনি যখন কোন মেয়েকে নিজের মনের কথা বলবেন তখন স্বাভাবিকভাবে এই মেয়ে আর আগেও অনেক ছেলের কাছ থেকে প্রপোজ পেয়েছে বর্তমান যুগে এটাই স্বাভাবিক। তাই আপনার নরমাল প্রপোজ কে সে কেন গুরুত্ব দেবে।

তাই শুধুমাত্র আই লাভ ইউ বলে  প্রপোজ শেষ না করে সাথে আরো দু একটি কথা যুক্ত করে দিন এবং তাকে বোঝান আপনি তাকে কতটা ভালোবাসেন ও আপনার জীবনে তার গুরুত্ব কতটা। আজ আমরা আপনাদের মাঝে বর্তমানে বেস্ট প্রপোজ মেসেজ শেয়ার করতে যাচ্ছি।

১.  “তুমি অপরুপ সুন্দরী, তুলনাহীন ভালো মন তোমার। আমি রুপের প্রেমে পড়তেই পারতাম , তোমার রুপ প্রেমে পড়ার মতোই। তবে আমি প্রেমে পড়েছি তোমার মনের। তোমার মনের শুদ্ধতা আমাকে আষ্টেপৃষ্টে বেধে চলেছে কেবল। তোমার প্রেমের শুদ্ধ অনলেই পুড়তে চাই সারাটি জীবন। সুযোগ দিও মনের ঘরের বাসিন্দা হতে মন-সুন্দরী।”

 

২.  “ভালবাসা বলতে আমি জানি একধরণের আকর্ষণ যাকে সে নিজের সুখে-দুঃখে কাছে রাখতে চায়। আমি যখন এমন কাউকে ভাবি শুধু তোমার ছবি ভেসে উঠে হৃদয়ে।”

 

৩.  “গভীর রাতে রোজ ঘুম ভেঙে যায়, তোমার ছবি ভেসে উঠে চোখের আঙিনায়। মন জুড়ে এসে বসো তুমি অপরুপা সুন্দরী দেবী হয়ে। একেকটা দিন যায় আমি তোমার দিকে পতিত হই একটু একটু করে। তোমার মাঝে হারিয়ে ফেলছি নিজেকে, নিজেকে শূন্য করে দিয়ে কিনছি তোমার স্বপ্ন।”

 

৪. “তোমাকে যেদিন প্রথম দেখেছিলাম, সেদিনই জেনেছিলাম তুমি আমার। সময়ের বোবা টানেলের লম্বা পথ পেরিয়ে আজ এসে দাড়িয়েছি তোমার সামনে। আজ আমার সমস্তটা জুড়েই তোমার বসবাস। ভালবেসে গ্রহণ করো এ অধমে, তোমার জন্যেই দেওয়ানা রয়ে

 

৫.  “জানি না তোমার দেখা পাবো কিভাবে, কিভাবে তোমাকে পাবো নিজের করে খুব কাছে। জানি না কতোটা আপন ভাবো তুমি আমায়, শুধু জানি এই মন ভীষণ ভালবাসে তোমায়। নীর্ঘুম রাতের পর যেমন ঝলমলে ভোর সব সঙ্কা কাটায় তেমনি তোমাকে দেখলেই আজকাল মন ভালো হয়ে যায়। তোমার কথাই ভাবি সারাটিক্ষণ, একেই কি ভালবাসা বলে? যদি তা-ই হয় আমি ভালবাসি তোমায় আমার সমস্তটা দিয়ে।”

 

৬.  এই হৃদয়ের কলম দিয়ে লিখেছি এক চিঠি,…

সেই চিঠিটি বলছে আজ,…আমি তোমায় ভালোবাসি!…

 

৭.  যদি আমি পাখি হতাম, উড়ে যেতাম তোমার বাড়িতে….

শাড়ি পরা তোমায় দেখে, বলতাম সুন্দর লাগে তোমায় শাড়িতে।

তোমার পাশের গাছের ডালে বসে বলতাম,…

আমি ভালোবাসি তোমাকে….

 

৮.  হৃদয় থেকে এক টুকরো কথা বললাম তোমাকে,

ইচ্ছে হলে আগলে রেখো তোমার হৃদয়ের গহীনে

 

৯.  হে চাঁদ, আমি জানি তুমি রাতকে ভালোবাসো…

ঠিক এমনই আমিও একজনকে ভালোবাসি…!

 

১০.  এই মেঘ মাথাময় মেঘলা দিনে,

আমার এই একলা মেঘলা মন…

খোঁজে যে তোমায় সারাক্ষণ….!

 Dear I Love You

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।