1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
 ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
 ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
 ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা কিছু ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। যাদের ভাই রয়েছে এবং যারা তাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করতে চান। তারা চাইলে এখান থেকে নিজের পছন্দমত যেকোনো একটি বেছে নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন।

 ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমরা আপনাদের মাঝে যেসব  ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব। এগুলো আপনি চাইলে নিজের মনের মতো করে এডিট করেন অথবা হুবহু কপি করে ব্যবহার করতে পারেন। আবার আপনি চাইলে এখান থেকে আইডিয়া নিয়ে পরবর্তীতে নিজের মনের মতো করে নতুন একটি ফেসবুকে স্ট্যাটাস বানাতে পারেন। আবার আপনি চাইলে এগুলো মেসেজ আকারে ব্যবহার করতে পারেন এবং হালকা এডিট করে নিজের ভাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ পাঠাতে পারেন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

প্রথমে আমরা আপনাদের সাথে আলোচনা করব বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। যাদের বড় ভাই আছে তারাই জানে বড় ভাই কতটা গুরুত্বপূর্ণ জীবনের জন্য। আপনি যখনই কোন সমস্যা পড়বেন আপনার বড় ভাই সবসময় আপনার ছায়াসঙ্গী হয়ে থাকবে এবং বিপদে পড়ার সাথে সাথেই আপনাকে বাঁচানোর জন্য এসে পড়বে। আর সেই বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা অবশ্যই একটি স্পেশাল হওয়া উচিত। তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করছি ইউনিক ও জনপ্রিয় বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস।

১.   “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও তোমার জন্য শুভকামনা রইল বড় ভাইয়া।

২.   তোমার মতো প্রেমময় এবং যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য এক মহান আশীর্বাদ। আমি আপনাকে ভালবাসি এবং তোমার উজ্জ্বল জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

৩.   আমার ভাই এবং আমার সেরা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা। তোমার জীবনে অনেক মঙ্গল বয়ে আসুক।

৪.   শুভ জন্মদিন ভাই! সৃষ্টিকর্তা তোমার সকল আশা পূরণ করুক এবং তোমাকে অপার সাফল্য দান করুক।

৫.   আমি এমন একজনকে পেয়েছি যার সাথে আমি বন্ধুর মতো মিশতে পারি। শুভ জন্মদিন, আমার প্রিয় ভাই।

৭.   তোমার মতো একজন ভাইয়ের জন্য আমি চির কৃতজ্ঞ। আমার সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!

৮.   আমি তোমার জন্মদিনে তোমার আনন্দ ছাড়া আর কিছুই কামনা করি না, প্রিয় বড় ভাই। আমি তোমাকে অনেক ভালোবাসি।

৯.  আমার ভাইকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা! আমার জীবনে তোমার উপস্থিতি আরও আনন্দময় এবং বর্ণময় করে তুলেছে! তোমার জীবনের প্রতিটি মুহুর্ত মূল্যবান হয়ে উঠুক।

১০.   প্রিয় ভাই, তোমার প্রতিটা পদক্ষেপ আমি অনুসরণ করি। তুমি না থাকলে আমার জীবন পুরোপুরি ফাঁপা হয়ে যেত। শুভ জন্মদিন।

১১.  আমি তোমার কাছ থেকে এত ভালবাসা এবং শ্রদ্ধা পেয়েছি যে আমি সর্বদা তোমার কাছে ঝণী মনে করি। শুভ জন্মদিন আমার প্রিয় ভাই। তোমাকে জীবনের সেরা শুভেচ্ছা!

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের অনেকের ছোট ভাই রয়েছে এবং আমরা তাদেরকে অনেক আদর করে থাকি। ছোট ভাইয়েরা সব সময় বড় ভাইদের কাছে নানা রকম আবদার করে থাকে এবং বড় ভাইরা সে আবদার পূরণ করে। অনেকের জীবনে তো বড় ভাই ছোট ভাইয়ের জন্য আশীর্বাদ হয়ে আসে এবং ছোট ভাইয়ের জন্য বড় ভাই যে সমস্ত কিছু ট্যাগ করে দিয়ে ছোট ভাইয়ের ভবিষ্যৎ তৈরি করে দেয়। আর ছোট ভাই বা কম কিসের বড় ভাইকে সে এতটাই ভালোবাসে যে দুনিয়ার সবকিছু একদিকে আর তার ভাই একদিকে থাকে। তাই আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব সেরা কিছু ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস।

১.   প্রিয় ছোটভাই! আমি তোকে আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে সমস্ত ভালবাসার সাথে জন্মদিনের শুভেচ্ছা জানাই। তুই আমার সবচেয়ে ভাল ভাই। যে কখনও স্বপ্ন দেখতে ভুলে না। শুভ জন্মদিন।

২.   শুভ জন্মদিন প্রিয় ছোট ..! জন্মদিনের শুভেচ্ছা নিও আর সাথে কিন্তু মনে করে আমাদেরকে জন্মদিনের ট্রিটটা দিও…!

৩.   আমাদের শৈশবের সমস্ত স্মৃতিগুলো আজ তোর জন্মদিনে মনে পড়ছে, তোর সাথে কাটানো শৈশব গুলো অনেক আনন্দময় ছিল, আজ তোর জন্মদিনে দেওয়ার মতো কিছু নেই দিয়ে গেলাম শুধু ভালোবাসা।

৪.   আল্লাহতালার পক্ষ থেকে তোর মত একটি ছোট ভাই আমাকে উপহার দিয়েছে, আমার জীবনের সবচাইতে বড় পাওয়া হচ্ছে তুই তাই তোকে যেন জন্মদিনের শুভেচ্ছা।

৫.   আমার স্নেহের ছোট ভাই আজকে তোর শুভ জন্মদিন, আমার পক্ষ থেকে তোকে জন্মদিনের শুভেচ্ছা এবং শুভকামনা জানাচ্ছি।

৬.  আজকের এই শুভ জন্মদিনে তোমার সুন্দর ভবিষ্যৎ ও আগামী দিনের সাফল্য লাভের জন্য দোয়া রইল। জন্মদিন অনেক সুন্দর করে কাটাও। ভাল মানুষ হওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাও ও কঠোর পরিশ্রম করো সফলতা আসবেই একসময়। জীবন ভাল মানুষ হওয়াটা সবচেয়ে জরুরি সবার আগে। শুভ জন্মদিন ছোট ভাই।

রাজনৈতিক বড় ভাই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

আমাদের অনেকের কম বেশি রাজনৈতিক বড় ভাই রয়েছে এবং অবশ্যই তাদের বছরে একবার জন্মদিন আসে। আর এদিন আমরা সবাই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই এবং ফেসবুকে তাদের নিয়ে নানা রকম স্ট্যাটাস দেই। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব এই ধরনের কিছু জনপ্রিয় রাজনৈতিক বড় ভাই জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস।

১.   শ্রদ্ধেয় নেতা ও বড় ভাই, আজ আপনার জন্মদিন। এলো খুশির শুভদিন। সর্বদা থাকে যেনো আপনার মন, এমনি আনন্দে রঙিন। বিপদের দিনে আপনি আমাদের শিখিয়েছেন কিভাবে রাজপথ দখলে রাখতে হয়। আপনার নেতৃত্বে ভবিষ্যতে যেকোনো লড়াইয়ে নামতে প্রস্তুত। আপনার জন্মদিন শুভ হোক।

২.  শুভ জন্মদিন শ্রদ্ধেয় বড় ভাই ও সুযোগ্য নেতা, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন আপনাকে।সুন্দর ও প্রাণবন্ত হোক আপনার আগামীর প্রতিটি সূর্যোদয়, চাঁদের আলোয় উদ্ভাসিত হোক আপনার জীবনের প্রতিটি মুহুর্ত।শুভ জন্মদিন। 

৩.   আপনার মত বড় ভাই পেয়েছি বলেই রাজনীতিতে থাকতে পেরেছি। আপনি আমাদের মাথার ওপরে ছায়ার মত। এভাবে যেন সারাজীবন আমাদের পাশে থাকতে পারেন সেই দোয়া করি। আপনার জন্মদিন শুভ হোক। শুভ জন্মদিন বড় ভাই।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।