1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদেরকে হাসানোর টিপস ১০০% কাজ করবে
মেয়েদেরকে হাসানোর উপায়
মেয়েদেরকে হাসানোর টিপস ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদেরকে হাসানোর উপায়। তাই দেরি না করে এখনই মেয়েদেরকে হাসাতে চাইলে এই ৫টি মজার কথা শিখে নিন। মূলত আমরা আপনাদের মাঝে পাঁচটি টিপস শেয়ার করব যার মাধ্যমে আপনি আমরা ভালোবাসার মানুষটাকে খুব সহজে হাসাতে পারবেন। নিজে ভালোবাসার মানুষকে কেই না হাসাতে চায় কিন্তু কি করে হাসাতে হবে তা অনেকেরই জানা নেই। আবার অনেক সময় নানা রকম অঙ্গভঙ্গি করেও তাকে হাসাতে ব্যর্থ হতে হয় তখন নিজেরও খারাপ লাগে। তবে আপনি চাইলে খুব সহজেই কয়েকটি টেকনিক অবলম্বন করে নিজে ভালোবাসার মানুষটিকে হাসাতে পারেন।

অনেক সময় বিভিন্ন কারনে ভালোবাসার মানুষটির মন খারাপ হয়ে থাকে। আর তখন তাদেরকে নিজেরো খারাপ লাগে। তাই আপনিও চেষ্টা করেন বিভিন্নভাবে নিজের ভালোবাসার মানুষটির মন ভালো করার জন্য এবং তাকে একটু হলেও হাসাতে। নানা রকম অঙ্গভঙ্গি এবং নানা রকম কৌতুক নিয়ে যখন আপনার আপনি আপনার পছন্দের মানুষটিকে হাসাতে পারেন না তখন আপনার মন ভেঙে যায়। অথচ আপনি আমাদের শেয়ার করার এই পাঁচটি মজার কথা যদি শিখে নেন তবে খুব সহজেই আপনি আপনার ভালোবাসার মানুষটিকে হাসাতে পারবেন। শুধু তাই না সাথে সাথে আপনি মন ও তার ভালো করে দিতে পারবেন।

সেই সাথে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে বুঝিয়ে দিতে পারবেন আপনি তাকে কতটা ভালোবাসেন। তাহলে আর দেরি না চলুন শুরু করা যাক।

মেয়েদেরকে হাসানোর টিপস ১০০% কাজ করবে

যে কোন পরিস্থিতিতে যে কোন মেয়েকে ছেলেরা হুট করে হাসাতে পারে এবং সেই সাথে মিষ্টি মিষ্টি কথা চলে মেয়েদের সাথে লাইন মারতে পারে। যারা খুব সহজে মেয়েদেরকে হাসাতে পারে তাদের কাছে যে কোন মেয়েকে পটানো বা হাতের খেলা। তবে মেয়ে তো অনেকেই পটাতে পারে। কিন্তু প্রসঙ্গ যদি আসে খুবই অল্প সময়ে মেয়ে পটানোর। তো আপনি অল্প সময় মেয়ে পটাতে চান। তাহলে আমি আপনাকে দুটো উপায় বলে দিচ্ছি।

  • মজার কথা বলা 
  • রোমান্টিক কথা বলা 

ভাবুন উপায় গুলো কিভাবে কাজে লাগাবেন চিন্তা করবেন না উপায় গুলো আমরা আপনাদেরকে শিখিয়ে দেবো আজকের এই আর্টিকেলের  মাধ্যমে। কোন পরিস্থিতিতে মেয়েদেরকে কিভাবে খুব রোমান্টিক কথা বলতে হবে এবং কিভাবে হাসাতে হবে সেই সকল নিয়মাবলী আজ আমরা আপনাদেরকে জানিয়ে দেবো।

মেয়েদেরকে হাসানোর উপায়

আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি ভিডিও এড করে দিয়েছি। সেখানে আপনার খুব সহজেই মেয়েদেরকে হাসানোর উপায় সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। এরপরও যদি আপনাদের কোন সমস্যা হয়ে থাকে তবে নিচে আমরা ধারাবাহিকভাবে প্রতিটি বিষয়ে বিস্তারিত বর্ণনা করেছে। আপনি চাইলে পুরা আর্টিকেলটি নিচে পড়ে নিতে পারেন। এরপর যদি আপনাদের কোন প্রবলেম থাকে তবে কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করে দেবো এবং এ ধরনের আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

আমরা নিচে আপনাদের মাঝে মেয়েদেরকে হাসানোর সেরা ৫ টি উপায় শেয়ার করেছি। যার মাধ্যমে আপনি খুব অল্প সময় মেয়েদেরকে হাসাতে পারবেন এবং সেই সাথে আপনি কতটা রোমান্টিক তা সেই মেয়েটিকে বোঝাতে পারবেন। 

১ নাম্বার
আপনি যে মেয়েকে পটাতে চান তার সাথে আপনার প্রথম পরিচয় হতে হবে। তখন আপনি তাকে দেখে অথবা তার ফটো দেখে মজা করে বলতে পারেন তোমাকে দেখার পর মনে হচ্ছে, ইস তোমার মত একটি কিউট একটা ইংলিশ আমার স্কুল থাকতো। তাহলে আমাকে আর স্কুল পালাতে হতো না। তো এমন মজার কথা শুনে যে কোন মেয়ে অনেক হাসবে এটা ঠিক আছে। কিন্তু আপনি এটা লক্ষ্য করুন আপনি কিন্তু মেয়েটিকে হাসানো চলে বউ শুনে তার রূপের অনেক প্রশংসা করে দিলেন। যেটা মেয়েটির রাতের ঘুম কেড়ে নিতে পারে।
২ নাম্বার
আপনি যে মেয়েটিকে পটাতে চান তাকে দেখে অথবা অনলাইনে তার পিক দেখে মজা করে বলতে পারেন- তোমার পিক দেখেমনে হচ্ছে আমাকে চোখের ডাক্তারের কাছে যেতে হবে। তো এটা শুনে মেয়েটি অবশ্যই জানতে চাইবে কেন? তখন আপনি বলবেন চোখে সমস্যা দেখা দিয়েছে। তোমার পিক দেখলে কিছুতে চোখের পলক ফেলতে পারছি না। অথবা আপনি মেয়েকে মজা করে এটাও বলতে পারেন তোমার দিকে তাকালে চোখের পলক ফেলতে পারি না এই রোগের নাম কি বলতে পারো? তোএমন কথা শুনে মেয়েটির মুহূর্তের মাঝে হেসে দেবে। আপনি একটা জিনিস লক্ষ্য করেছেন এই কথাগুলো সাহায্য কিন্তু আপনি মেয়েটির সাথে রোমান্টিক স্টাইলে লাইন মারা হয়ে গেল।
৩ নাম্বার
আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি যে মেয়েকে খুব পছন্দ করেন বা ভালবাসেন। তাকে একদিন রোমান্টিক মুহুর্তে এই কথাটি বলুন- আমি অন্যদের মতো বলবো না যে যেদিন তোমাকে দেখেছি সেদিন থেকে রাতের ঘুম নষ্ট হয়ে গেছে বরং বলতে চাই আমি যেদিন থেকে তোমাকে দেখেছি সেদিন থেকে শুধু রাতে না দিনেওপড়ে পড়ে ঘুমাচ্ছি। কারন আমি ঘুমালে স্বপ্নে তোমাকে দেখতে পাই। আমি জানি অনেকেই হয়তো এই কথাটির মাঝে কোন মজা খুঁজে পাননি। কিন্তু আপনি যদি মজা না খুঁজে রোমান্স খুঁজে দেখেন। তাহলে দেখবেন কথাটার মাঝে কতটা রোমান্স লুকিয়ে আছে।
৪ নাম্বার
আপনি যে মেয়েটির সাথে সবেমাত্র পরিচিত হয়েছেন অথবা সবে মাত্র মোবাইলে কথা এবং চ্যাটিং শুরু করেছেন। আপনি চাইলে এমন মেয়েদেরকে পটানোর জন্য এই কথাটি বলতে পারেন। আমি তো ভেবেছিলাম তুমি শুধু কিউটের ডিব্বা। বাট এখন মনে হচ্ছে তুমি রঙেরও ডিব্বা। তো এমন কথা শুনে মেয়েটি আপনার কাছে জানতে চাইবে কেন? তখন আপনি বলবেন তোমার সাথে কথা বলার পর থেকে। অথবা বলবেন- তোমাকে দেখার পর থেকে আমার হাফ বাপ দেখে আমার বন্ধুরা বলতে চায় আমি আমার নাকি মনের রং লেগেছে তাই বললাম। বিশ্বাস করুন বস, আপনি আইডিয়া করতে পারতেছেন না এই কথা শোনার পর মেয়েটি কতটা মজা পাবে আর কতটা সে খুশি হবে। আর আপনি এটাও আইডিয়া করতে পারতেছেন না মেয়েটি আপনার প্রতি কতটা ইমপ্রেস হবে।

মেয়েদেরকে হাসানোর ছন্দ

উপরে আমরা আপনাদের মাঝে মেয়েদের হাসানোর উপায় শেয়ার করেছি। এবার আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে সেরা এবং জনপ্রিয় কিছু মেয়েদের হাসানোর ছন্দ শেয়ার করব। এই ছন্দগুলো কাজে লাগিয়ে আপনি যেকোনো মেয়েকে খুব সহজে হাসাতে পারবেন এবং সেই সাথে ইমপ্রেস করতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

তোমার হাসি দেখেই মনে হয়,
কতটা মিষ্টি মনের খেলা।
তোমার হাসি যেন ঝর্ণার ধারা,
মনের মাঝে আনে আলোর মেলা।

তুমি যখন হেসে উঠো,
পাখিরা গায় সুরেলা গান।
তোমার হাসির ঝিলিক দেখে,
আলো হয়ে যায় সারা জান।

তোমার হাসি একেবারে মিষ্টি,
মনে হয় যেন মধুর ছোঁয়া।
তুমি হাসলেই চারপাশে,
শুরু হয় আনন্দের মোহনা।

তোমার হাসি যেন রঙিন ফুল,
বসন্তে আসে মন ভরাতে।
তোমার হাসির মধুর ঝিলিক,
মনে লাগে মধুর প্রাতে।

তুমি যখন হেসে ওঠো,
তখনই আসে রোদেলা দিন।
তোমার হাসির মিষ্টি ছোঁয়া,
করে তোলে মন উদাসীন।

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়েদের হাসানোর উপায় শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনার জন্য কার্যকর হয়েছে তা অবশ্য কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। আর আর্টিকেলটি যদি ভালো লাগে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।