1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদের ঠোঁটের প্রশংসা (১০০% কাজ করবে)
মেয়েদের ঠোঁটের প্রশংসা
মেয়েদের ঠোঁটের প্রশংসা (১০০% কাজ করবে)

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের ঠোঁটের প্রশংসা। প্রত্যেকটা মেয়েরই প্রশংসা শুনতে ভাল লাগে। আপনি চাইলে এই প্রশংসায় কাজে লাগিয়ে আপনার ভালোবাসার মানুষটিকে ইমপ্রেস করতে পারেন এবং অনেক ফায়দা তুলতে পারেন। তবে অনেকে আছেন যারা প্রশংসা করতে পারেন না অথবা মেয়েদের কি প্রশংসা করতে হয় তা জানেন না। তারা চাইলে নিচে থাকা প্রশংসা গুলো দেখে নিতে পারেন।

আমরা আপনাদের মাঝে যে প্রশংসা গুলো শেয়ার করব এই প্রশংসা গুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছি। এর জনপ্রিয়তা ও কার্যকারিতা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনারা মেয়েদের ঠোঁটের প্রশংসা গুলোতে ব্যবহার করতে পারেন। আপনি শুধু আপনার পছন্দ অনুযায়ী যেই প্রশংসাকে ভালো লাগে সেটি কপি করে নিবেন এবং এরপর আপনি চাইলে মেসেজ আকারে এটি আপনার ভালোবাসার মানুষটিকে পাঠাতে পারেন। অথবা আপনি চাইলে আপনার ভালবাসা মানুষটি সাথে যখন কথা বলবেন তখন তাকে পটানোর জন্য এই কথাগুলো বলতে পারে।

মেয়েদের ঠোঁটের প্রশংসা (১০০% কাজ করবে)

প্রত্যেকটা নারী প্রশংসা শুনতে পছন্দ করে। তবে যে কয়টি প্রশংসার বিষয়বস্তু রয়েছে বা আপনি যেসব বিষয় নিয়ে প্রশংসা করতে পারেন তার মধ্যে একটি হলো প্রেমিকার ঠোঁটের প্রশংসা। কিন্তু এই প্রশংসা গুলো অনেক স্পর্শকাতর হয় সবাই এই প্রশংসা গুলো বানাতে পারে না অথবা সবাই এই প্রশংসাগুলো বলার সাহস পায় না। চিন্তা করবেন না আজ আমি আপনাদের মাঝে যেসব প্রশংসা গুলো শেয়ার করবো এগুলো আপনারা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন এবং ভয় পাওয়ার কোন সম্ভাবনা নেই।

“তোমার কথা বলার সময় তোমার ঠোঁটের নড়াচড়া দেখতে অত্যন্ত মনোমুগ্
রূপের জালে বাঁধলে হৃদয়  লাগলো গভীর চোট,  ভীড়ের মাঝেও অপরূপা  সেই গোলাপী ঠোঁট।
অনন্য সেই চোখের মায়ায়  করলে হৃদয় বিদ্ধ,  গোলাপী সেই ঠোঁটের হাসি  করেছে বাকরুদ্ধ
মিষ্টি হেঁসে দাড়িয়ে ছিলে  ‘বয়ফেন্ড’ এর সাথে,  ঠাঁসা ভীড়েও ফুটলো  হাসি ঠোঁটের কোণাতে।
হতাশ হয়ে ফিরছি যখন  এসপ্ল্যানেড থেকে,  মেট্রো চেপে থমকে  গেলাম রূপের ছটা দেখে।

মেয়েদের ঠোঁটের সৌন্দর্য প্রশংসা

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের ঠোঁটের সৌন্দর্য প্রশংসা। অনেক মেয়ে আছে যাদের ঠোঁট দেখলে প্রশংসা করতে মন চায়। ওই সকল মেয়ের ক্ষেত্রে এই প্রশংসা গুলো ব্যবহার করবেন অনেক বেশি কাজে লাগবে। প্রশংসা করার আগেই মেয়ে পড়ে যাবে এমন একটা ব্যাপার চাইলে ট্রাই করে দেখতে পারেন।

“তোমার ঠোঁট স্পর্শে মনে হয় যেন নরম রুমাল!”
“তোমার ঠোঁটের কোমলতা আমাকে মুগ্ধ করে ফেলে!”
“তোমার ঠোঁট স্পর্শ করলে মনে হয় যেন স্বর্গে চলে গেছি!”
“তোমার ঠোঁট সবসময় উজ্জ্বল ও ঝকঝকে থাকে!”
“তোমার ঠোঁটের স্বাভাবিক লালচে আভা তোমার সৌন্দর্যকে আরও বর্ধিত করে!”
“তোমার ঠোঁটের ঔজ্জ্বল্য তোমাকে সকলের কাছে আকর্ষণীয় করে তুলেছে!”
“তোমার ঠোঁটের স্বাভাবিক সৌন্দর্য অতুলনীয়!”
“তোমার ঠোঁটের লালচে আভা কোনো কৃত্রিম উপাদানের চেয়ে অনেক সুন্দর!”
“তোমার ঠোঁটের স্বাভাবিকতা তোমার ব্যক্তিত্বের সাথে অসাধারণভাবে মানায়!”

মেয়েদের ঠোঁটের হাসি প্রশংসা

অনেক মেয়ে আছে যাদের ঠোঁটের হাসি দেখে আমরা সবাই পাগল হয়ে যাই। ওই সকল মেয়েদের জন্য আমি আপনাদের সামনে নিয়ে এসেছি মেয়েদের ঠোঁটের হাসির অসাধারণ কিছু প্রশংসা। এই প্রশংসা গুলো শুধু ওই মেয়ের ক্ষেত্রে ব্যবহার করবেন যেই মেয়ের হাসি অনেক অনেক বেশি সুন্দর ও স্পেশাল আপনার কাছে।

“তোমার হাসি ফুটে ওঠে যেন ফুল ফোটে!”
“তোমার হাসি আমার মনকে আনন্দে ভরিয়ে দেয়!”
“তোমার হাসি দেখলে মনে হয় যেন পুরো পৃথিবী হেসে উঠেছে!”

মেয়েদের ঠোঁটের চুম্বন প্রশংসা

এখন আমি শেয়ার করব মেয়েদের ঠোঁটে চুমুর প্রশংসা। কমবেশি আমরা সবাই মেয়েদের সাথে সম্পর্ক করার পরে চুমু খেতে চাই। সেই সকল ভাইয়া ও আপুদের জন্য এই প্রশংসা গুলো অনেক বেশি দরকারি ও কাজের আমি মনে করে। কারন এই প্রত্যেকটা প্রশংসা যে কোন মেয়েকে আপনার প্রতি দুর্বল ও পাগল করে তুলবে গ্যারান্টি সহকারে নিতে পারেন। বিশ্বাস না হলে এখনই ট্রাই করুন বিফলে টাকা ফেরত।

“তোমার চুম্বন আমার মনে অমলিন স্মৃতি হয়ে রয়ে গেছে!”
“তোমার চুম্বনের স্পর্শে আমার শরীর থরথর করে ওঠে!”
“তোমার চুম্বন আমার প্রাণকে উষ্ণ করে তোলে!”

মেয়েদের ঠোঁটের রঙ প্রশংসা

অনেক মেয়ে আছে যাদের ঠোটে অনেক রকম কালারের লিবিসটিক ব্যবহার করে। সেই সকল মেয়েদের জন্য নিচে আমি আপনাদের জন্য শেয়ার করেছি মেয়েদের ঠোঁটের রংয়ের প্রশংসা। প্রত্যেকটা প্রশংসা অনেক হাই কোয়ালিটির আশা করি আপনার কাছে ভালো লাগবে।

“তোমার ঠোঁটের রঙ মনে হয় রক্তের মতো লাল!”
“তোমার ঠোঁটের গোলাপি রঙ সূর্যোদয়ের আভায় ঝলমলে!”
“তোমার মেরুন ঠোঁট তোমাকে রহস্যময় ও আকর্ষণীয় করে তুলেছে!”

মেয়েদের ঠোঁটের আকার প্রশংসা

কিছু মেয়ে আছে যাদের ঠোঁটের আকার অনেক ছোট হয় আবার অনেক বড় হয়। যার ফলে এই সকল মেয়েদের ঠোঁট দেখতে অনেক অনেক বেশি সুন্দর লাগে। এই সকল মেয়েদের জন্য নিয়ে ঠোঁটের আকারের প্রশংসা। যা দেখলে আপনি টাশকি খেয়ে যাবেন কিনা করে এখনই দেখুন।

“তোমার ঠোঁট পুরোপুরি আকারে, অত্যন্ত সুন্দর!”
“তোমার মোটা ঠোঁট তোমাকে অসাধারণভাবে আকর্ষণীয় করে তুলেছে!”
“তোমার সরু ঠোঁট তোমার মুখে এক অপূর্ব সৌন্দর্য এনেছে!”

আমার ব্যক্তিগত অভিজ্ঞতা ও ইন্টারনেট থেকে খুঁজে পাওয়া মেয়েদের সব থেকে ভালো ঠোঁটের প্রশংসা গুলো আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। অবশ্যই অবশ্যই কমেন্ট করে জানাবেন যে কোন পশুর সেটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ও কেন। এই ধরনের আরো অসংখ্য আর্টিকেল আমাদের ওয়েবসাইটে আছে আপনি চাইলে দেখতে পারেন।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।