1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের রূপের প্রশংসা, এসএমএস, উক্তি ও ক্যাপশন
মেয়েদের রূপের প্রশংসা
মেয়েদের রূপের প্রশংসা, এসএমএস, উক্তি ও ক্যাপশন

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের রূপের প্রশংসা, এসএমএস, উক্তি ও ক্যাপশন। যারা মেয়েদের প্রশংসা করতে পারেন না তারা কখনো মেয়ে পটাতে পারে না। একটা কথা সবসময় মনে রাখবেন আপনার চেহারা যেমনই হোক যদি মেয়েদের সুন্দর সুন্দর প্রশংসা করতে পারেন তবে অবশ্যই আপনি খুব সহজে মেয়েদেরকে পটাতে পারেন।

মেয়েদের রূপের প্রশংসা, এসএমএস, উক্তি ও ক্যাপশন

মেয়েদের পটানোর জন্য সবথেকে বড় হাতিয়ার হল মেয়েদের রূপের প্রশংসা করো। আপনি যদি কোন মেয়ের রূপের প্রশংসা করতে পারেন তবে সেই মেয়ে খুব সহজেই আপনার প্রেমে পড়ে যাবে। যুগে যুগে মানুষ এই হাতিয়ারটি কাজে লাগিয়ে মেয়েদেরকে পটিয়ে এসেছে। প্রত্যেকটি মেয়ে তার রূপের তার সৌন্দর্যের প্রশংসা শুনতে পছন্দ করে। আর আমরা সবাই যেন সৌন্দর্যের প্রশংসা করার সবারই ভালো লাগে।  আর নারী যদি সৌন্দর্যের প্রশংসা শুনে তবে সে আরো বেশি খুশি হয়।

মেয়েদের রূপের প্রশংসা

প্রত্যেকটা নারী চাই তার ভালোবাসার মানুষটি অথবা ছেলেরা তার সৌন্দর্যের প্রশংসা করুক। আর এ কারণে মেয়েরা সব সময় তার ভালোবাসার মানুষটি অথবা সে যাকে পছন্দ করে তার সামনে নিজেকে সুন্দর করে দেখানোর চেষ্টা করে। যাতে করে তার ভালোবাসার মানুষটি তার রূপের প্রশংসা করে। আবার অনেক সময় দেখবেন আপনার ভালোবাসার মানুষটি মন খারাপ করে বসে আছে। তখন যদি আপনি তার রূপের প্রশংসা করেন অটোমেটিকলি সে খুশি হয়ে যায়। সব সময় চেষ্টা কর ভালোবাসা মানুষের প্রশংসা করার এবং যতটা সম্ভব তার রূপের প্রশংসা করে তাকে খুশি রাখার। তাহলে চলুন দেখে নেওয়া যাক মেয়েদের রূপের প্রশংসা গুলো।

  1. আমি সেই সুন্দর হাসিটি দেখেছি এবং আপনার প্রেমে পড়তে আমার যা লাগে তা এখন আপনি সবসময় আমার স্বপ্নে এসেছিলেন
  2. আপনি যদি তার প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে চান বা তাকে দেখতে দেখতে তিনি কতটা সুন্দর দেখাচ্ছে তবে আপনি এটি সুন্দর উক্তিটি আপনার জন্য।
  3. আপনি যদি ভাবেন যে আপনি সুন্দর নন কেবল আমার চোখ থেকে দেখুন এবং আপনি দেখতে পাবেন যে আপনি কতটা সুন্দর।
  4. আপনি জানেন যে একজন ব্যক্তিই আমার জীবনকে এত সুন্দর এবং আশ্চর্যজনক করে তোলেন আপনি, আমার ভালবাসা।
  5. আরও সুন্দর হওয়ার জন্য আপনাকে কেবল একটি কাজ করতে হবে তা হ’ল নিজেকে ভালোবাসা এবং নিজের মতো নিজেকে মেনে নেওয়া।
  6. আপনি আমার জীবনের অংশ হয়ে গেলেন এবং আমি এখনও স্বপ্নের মতোই অনুভব করছি কারণ আমি কখনই ভাবিনি যে এত সুন্দর কেউ আমার জীবনে আসবে।
  7. জীবনটি আশ্চর্যজনক কারণ আপনি হঠাৎ একজন অপরিচিত ব্যক্তির সাথে সাক্ষাত করেছেন এবং সেই অপরিচিত ব্যক্তিটি আপনার জীবনকে পুরোপুরি পরিবর্তন করে।
  8. আপনি আমার কাছে কতটা বিশেষ তা বর্ণনা করতে পারছি না কারণ পর্যাপ্ত শব্দ নেই যা আপনি আমাকে বোঝাতে চেয়েছিলেন তা বর্ণনা করতে পারে।
  9. আমি একবার একটি সুন্দরী মেয়ের সাথে দেখা করেছি তখন আমরা বন্ধু হয়ে উঠি এবং হঠাৎ আমাদের প্রেমে পড়ে যায় এবং এখন আমার জীবন আরও সুন্দর।
  10. আমি যখন আপনাকে প্রথমবার দেখলাম তখনও আমি স্থানান্তর করতে পারি না কারণ এটাই আপনি কত সুন্দর।
  11. আমি আপনাকে একটি গোপন কথা বলতে চাই যে এই পৃথিবীতে আপনার চেয়ে সুন্দর আর কিছুই নেই।
  12. আমি কখনই ভাবিনি যে জীবনে আমি এত মজা পাব, এটাই সব আপনার জন্য ধন্যবাদ আমার ভালবাসা, আপনি হাসিখুশি থাকুন কারণ আপনি যখন হাসেন তখন আপনাকে দেখতে সুন্দর লাগে।
  13. সেদিন যখন আমি তোমার সুন্দর হাসিটি সেদিন দেখেছি আমার হৃদয় আমাকে বলে যে আপনিই সেই সন্ধান করছেন।
  14. কখনও কখনও আপনাকে তাকে কীভাবে দেখতে হয় তা জানাতে হবে, এই শব্দের সাহায্যে তার সৌন্দর্যের প্রশংসা করতে হবে এবং তাকে আনন্দিত করতে হবে।

মেয়েদের রূপের প্রশংসা নিয়ে উক্তি

নারীর অপরূপ সৌন্দর্য প্রত্যেকটা পুরুষকে কাবু করে এবং নারী সৌন্দর্যের কাছে প্রত্যেকটা পুরুষ হার মেনে যায়। নারীর রূপের প্রশংসা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন মনিষীগণ ও বিশিষ্ট ব্যক্তিরা নানা রকম বক্তব্য দিয়েছে যেগুলো আজ নারীর রুপের প্রশংসা নিয়ে উক্তি। আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের কয়েকটি নারীদের রূপের প্রশংসা নিয়ে করা উক্তি শেয়ার করব যেগুলো আপনাদের চলার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

  • যে মেয়ে তার রূপ ও যৌবন হেফাজত করলো সে আল্লাহ্‌র নেয়ামত হেফাজত করলো।
  • গোলাপ নিতে যেমন কাঁটার আঘাত খেতে হয়, তেমনি রূপবতী মেয়েদের সাথে থাকলে জ্বালা বেশী পেতে হয়।
  • যে মেয়ে তার রূপ নিয়ে অহংকার করে সে কখনোই সুখী হতে পারে না 
  • মেয়েদের রূপ এবং যৌবন আল্লাহ্‌র দেয়া এক অশেষ নেয়ামত, প্রত্যেক মেয়ের উচিৎ এই আমানত রক্ষা করা।
  • মেয়েদের রূপ ফুলের মতই সুন্দর আর ক্ষণস্থায়ী।

মেয়েদের রূপের প্রশংসা নিয়ে এসএমএস

আপনারা যারা নিজের ভালবাসার মানুষটিকে প্রশংসার এস এম এস পাঠাতে চান। বিশেষ করে তার রূপের প্রশংসার এসএমএস পাঠাতে চান। তারা চাইলে নিচে থাকা এসএমএস গুলো পড়ে নিতে পারেন। নিচে আমরা বর্তমানে জনপ্রিয় এবং অনেক রোমান্টিক কিছু মেয়েদের রূপের প্রশংসা নিয়ে এসএমএস শেয়ার করেছি।

  1. তোমার ঐ কাজল কালো চোখে যেনো আমার সারা পৃথিবী দেখতে পাই।
  2. একজন মানুষ এতো সুন্দর হয় কি ভাবে সেটা তোমাকে না দেখলে হয়তো কখনোনই জানতাম না।
  3. যেদিন তুমি আমার দিকে তাকিয়ে ছিলে সেই দিন প্রথম তোমার করিনি দু চোখ দেখেছিলাম। আর সেই চোখে আমি আজও ডুবে আছি। 
  4. তুমি হয়তো জানো আমি তোমাকে কতটা ভালোবেসে ফেলেছি, যদি তুমি জানতে তাহলে তুমি আমায় কাছে টেনে নিতে।
  5. তুমাকে দেখলেই আমি ভীষন আবেগী হয়ে যাই, হয়তো তোমার মোহ আমাকে আঁকড়ে ধরেছে।
  6. একজন লোক চাইতে পারে এমন সেরা বন্ধু হওয়ার জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই।
  7. আপনার মত একটি অত্যন্ত সুন্দর মেয়ে এই পৃথিবীতে বিদ্যমান কোন উপায় নেই. কিন্তু আপনি এখানে
  8. যখনই তুমি আমার আশে পাশে থাকো আমি স্বয়ংক্রিয়ভাবে 10 গুণ খুশি হয়ে পড়ি।
  9. অনেক মানুষ আপনার ফ্যাশন সেন্স কপি না করার কারণ আমি জানি না।
  10. আপনার হাসির শব্দ আমাকে মনে করে যেন আমি এইমাত্র এক মিলিয়ন ডলারের লটারি জিতেছি।
  11. আমি আপনার সৌন্দর্য এবং রসবোধ দ্বারা মুগ্ধ। আপনি আত্মবিশ্বাস এবং ইতিবাচকতায় পূর্ণ। আমাকে ক্লান্ত না করার জন্য আপনাকে ধন্যবাদ।

মেয়েদের রূপের প্রশংসা নিয়ে ক্যাপশন

তো বন্ধুরা উপরে আমরা আপনাদের মাঝে যে মেসেজগুলো শেয়ার করেছি। সেগুলো চাইলে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে পাঠিয়ে তার মন জয় করে নিতে পারেন। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে জনপ্রিয় মেয়েদের রূপের প্রশংসা নিয়ে ক্যাপশন। এ ক্যাপশনগুলো ছোট হয় আপনি চাইলে ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন আবার আপনি চাইলে আপনার ভালবাসার মানুষটিকে মেসেজ আকারে পাঠিয়ে দিতে পারেন। আপনি শুধু আপনার পছন্দ অনুযায়ী ক্যাপশনটি কপি করে নিয়ে তারপর আপনি চাইলে আপনার পছন্দ অনুযায়ী এডিট করে অথবা সরাসরি ব্যবহার করতে পারেন।

  1. তুমি যে কত সুন্দরী তা আয়নায় না দেখলে কখনই বুঝতে পারবে না, তাই নিজেকে সস্তা ভেবো না। নিজেকে গুছিয়ে রাখো জীবনে এগিয়ে যাও ভালো কিছু পাবা।
  2. তুমিতো সেই নারী যাকে দেখলেই নিজের মধ্য ভালো লাগা কাজ করে। তুমিতো সেই নারী যাকে যত দেখি ততই মুগ্ধ হই।
  3. তোমার ওই মুখের হাসি দেখতে চাঁদের চেয়েও সুন্দর। দেখলে আমার জীবন আলোকিত হয়ে যায়।
  4. আমি তোমার ঠোঁট দ্বারা মুগ্ধ কারণ তারা সবসময় একটি উজ্জ্বল এবং সুন্দর হাসি দিয়ে সবচেয়ে আশ্চর্যজনক জিনিস বলে।
  5. তারা আমাকে আলিঙ্গন যখন তোমার হাত ভালোবাসি. আমি তোমার ঠোঁট ভালোবাসি যখন তারা আমাকে চুম্বন করে।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট টি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।