1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
যেকোনো মেয়ের নাম জানার নিয়ম ১০০% কাজ করবে
মেয়ের নাম জানার নিয়ম
যেকোনো মেয়ের নাম জানার নিয়ম ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব যেকোনো মেয়ের নাম শোনার কৌশল জেনে নিন। অনেকে আছে নিজ যারা নিজের পছন্দের মানুষটিকে দীর্ঘদিন যাবত ভালবেসে যাচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত  তার নাম জানেন না অথবা কিভাবে তার নামটি জানতে হবে তার কোন উপায় পাচ্ছেন না। এর কারণ হলো মেয়েরা সহজে তার নাম কোন ছেলেদের কে বলতে চায় না।  কেননা কোন ছেলে যদি সরাসরি কোন মেয়ের নাম জানতে চায়।  তবে মেয়েটি বুঝতে পারে যে ছেলেটি তাকে পটানোর চেষ্টা করছে। 

আজ আমরা এই আর্টিকেল আপনাদের সাথে আলোচনা করব আপনি যদি কোন মেয়ের নাম শুনতে চান। আর মেয়েটি যদি আপনাকে বলে যে নাম শুনে কি করবেন? অথবা যদি বলে নাম শোনার কি দরকার ইত্যাদি ইত্যাদির নানা রকম প্রশ্ন। তাহলে উত্তরে আপনি কি বলবেন তো চলুন সেসব বিষয় জেনে নেওয়া যাক।

যেকোনো মেয়ের নাম জানার নিয়ম ১০০% কাজ করবে

তো বন্ধুরা তার আগে বলে রাখি আপনাদের সুবিধার্থে আমি একটি ভিডিও এড করে দিয়েছি। আপনি চাইলে ভিডিওটি দেখে নিতে পারেন। এখানে মেয়েদের নাম কৌশলে জেনে নেওয়ার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এছাড়া আমরা নিচে পুরো বিষয়টি ধারাবাহিকভাবে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে পুরো আর্টিকেল পরে নিতে পারেন।

আমরা আপনাদের মূলত আটটি কৌশল শেখাবো। নাম শুনে কি করবেন? নাম শোনার কি দরকার? এমন প্রশ্নের উত্তর হিসেবে আপনারা কি ইউজ করবেন?। এই কথাগুলো কোনটা মজার আবার কোনটা প্রশংসা করার টাইপের আবার কোনটা লাইন মারা টাইপের ইত্যাদি ইত্যাদি। তাই কোন মেয়ের ক্ষেত্রে কোন কথাটি ইউজ করতে হবে সেটি আপনার নিজ দায়িত্বে সিদ্ধান্ত নিবেন। এ ব্যাপারে আমি কোন ভাবে দায়ী থাকবো না। তাহলে চলুন আর্জেন্টিনার করে ৮ টি উত্তর দেখে নেওয়া যাক।

প্রশ্ন-উত্তর ১

মেয়েটি যদি আপনাকে বলে যে নাম শুনে কি করবেন? তাহলে তাকে মজা করে বলতে পারেন। আপনার নামে থানায় মামলা করব। তারপর মেয়েটি যদি বলেন কেন? তাহলে আপনি দুটি উত্তর দিতে পারেন। এক আপনি আমার হৃদয় চুরি করেছেন তাই অথবা বলতে পারেন নামটি না বলার জন্য।

প্রশ্ন-উত্তর ২

যদি কোন মেয়ে আপনাকে নাম জানতে চাওয়ার পর বলেন নাম শুনে কি করবেন? তাহলে আপনি তাকে লাইন মারতে চাইলে বলতে পারেন আপনার চোখে আমার ফটোগুলো উঠেছে। সেগুলো আমার হৃদয় চেক করে রাখতে চাচ্ছি। তো কি নামে সেভ করে রাখবো নাম তো জানা হয়নি তাই নামটা বলুন প্লিজ।

প্রশ্ন-উত্তর ৩

নাম শুনে কি করবেন? এর উত্তর আপনি বলতে পারেন- শুনেছিলাম ঘুমানোর আগে কারো নাম নিয়ে ঘুমালে তাকে স্বপ্নে দেখা যায় তাই আপনার নামটা জানতে চাচ্ছি।

প্রশ্ন-উত্তর ৪

মেয়েটি যদি বলে নাম শুনে কি করবেন? তাহলে আপনি বলতে পারেন কি করবো সেটি এখনো পরিকল্পনা করা হয়নি।

প্রশ্ন-উত্তর ৫

নাম শুনে কি করবেন? এমন প্রশ্নের যেভাবে আপনি মেয়েটির উত্তর দিতে পারেন। একটি মেয়ে আমার মন চুরি করে নিল। অথচ আমি তার নামটি জানবো না এটা কি করে হয়?

প্রশ্ন-উত্তর ৬

মেয়েটি যদি বলে নাম শুনে কি করবেন? এমন প্রশ্নের জবাবে অথবা মেয়েটি যদি আপনাকে নাম শুনতে চাইলে পাল্টা প্রশ্ন করে বলে নাম শোনার কি দরকার আছে? তাহলে আপনি মেয়েটিকে বলতে পারেন। শুনেছিলাম সুন্দর মেয়েদের নাম নাকি অনেক সুন্দর হয়। সেটা মিলিয়ে দেখতে চাচ্ছিলাম।

প্রশ্ন-উত্তর ৭

কোন মেয়ে যদি বলে নাম শুনে কি করবেন? তাহলে উত্তর দিতে পারেন। আপনার নামে একটা তাবিজ বানিয়ে গলায় ঝুলিয়ে রাখবো। এবার নামটা বলুন। তারপরও যদি মেয়েটি তার নাম আপনাকে বলতে না চায় তাহলে আপনি তাকে বলতে পারেন।  এত ভাবার কি আছে? আপনার নামটা তো শুধু শুনতে চেয়েছি।  আপনার ফেসবুকে পাসওয়ার্ড তো চাইনি, যে এতটা ভাবতে হবে।

প্রশ্ন-উত্তর ৮

নাম জানার কি দরকার? মেয়েটির এমন প্রশ্নের জবাবে আপনি মেয়েটিকে বলতে পারেন। আপনার বাবা-মার যে দরকার আপনার নামটি রেখেছেন। সেই দরবারে আপনার কাছে নামটি শুনতে চাচ্ছি।

বন্ধুরা আশা করি আপনারা আপনাদের সমস্যার সমাধান পেয়ে গিয়েছেন। আটিকাটি নিয়ে যদি কোন প্রশ্ন থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন এবং আমরা দ্রুত আপনার সকল সমস্যার সমাধান করার চেষ্টা করব। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ। 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।