1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়ে পটানোর মিষ্টি কথা শুনবে আপনার প্রেমে পাগল হয়ে যাবে
মেয়ে পটানোর মিষ্টি কথা
মেয়ে পটানোর মিষ্টি কথা শুনবে আপনার প্রেমে পাগল হয়ে যাবে

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবমেয়ে পটানোর মিষ্টি কথা। আসলে যারা মজার মজার কথা বলতে পারেন এবং খুব সুন্দর করে কারো প্রশংসা করতে পারে। সুন্দর বা মিষ্টি মিষ্টি কথা বলতে পারে। আপনারা খুব সহজে যে কাউকে মুহূর্তের মাঝে পটিয়ে ফেলতে পারে। কি সঠিক বললাম? অবশ্যই হ্যাঁ।

মেয়ে পটানোর মিষ্টি কথা শুনবে আপনার প্রেমে পাগল হয়ে যাবে

আজকে মূলত আমরা আপনাদের এই আর্টিকেল এর মাধ্যমে পাঁচটি কথা শেখাবো। যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজে যে কোন মেয়েকে পটিয়ে ফেলতে পারেন। আমরা আপনাদের মাঝে যেসব মেয়ে পটানোর মিষ্টি কথা শেয়ার করব এগুলো ১০০% পরীক্ষিত। তাই আপনি নিশ্চিত থাকতে পারেন এগুলো কাজে লাগিয়ে আপনি সাকসেস হতে পারবেন। কথাগুলো আপনি বলে যেকোনো মেয়েকে এতটা মজা দিতে পারবেন যে, আপনার উপর অনেক খুশি হয়ে যাবে।

শুধু তাই না এই কথাগুলোর মাধ্যমে সে আপনার উপর খুশি তো হবে এবং সেই সাথে ধীরে ধীরে আপনার প্রেমে পড়ে যেতে পারে। যেহেতু আমরা আপনাদের মাঝে মেয়ে পটানোর পাঁচটি মিষ্টি কথা শেয়ার করবে তাই আর্টিকেলটি একটু বড় হবে। তাই কষ্ট করে সম্পূর্ণ আর্টিকেল করুন।

মেয়ে পটানোর মিষ্টি কথা

উপরে আমরা আপনার সুবিধার জন্য মেয়ে পটানোর মিষ্টি কথা নিয়ে একটি ভিডিও শেয়ার করেছি। ভিডিওটিতে বর্তমানে জনপ্রিয় পাঁচটি মেয়ে পটানোর মিষ্টি কথা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে পুরো ভিডিওটি দেখে নিতে পারেন। এরপরও ভিডিওটি কোথাও যদি আপনার বুঝতে অসুবিধা হয় তাহলে নিচে আমরা এ সংক্রান্ত বিস্তারিতভাবে আলোচনা করেছে এবং প্রতিটি বিষয় ধাপে ধাপে বর্ণনা করা হয়েছে চাইলে আপনি নিচে পুরো আর্টিকেলটি পড়তে পারেন।

হয়েছে আরো কয়েকটি মেয়ে পটানোর মিষ্টি কথা আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে এবং বিস্তারিত আলোচনা করা হয়েছে আপনি চাইলে দেখে নিতে পারেন এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং বর্তমান সব থেকে বেশি ব্যবহৃত মেয়ে পটানোর মিষ্টি কথা

  1. আর কতদিন রাখবে একা, চোখের সামনে তুমি তবু কেন দাওনা ধরা। বোঝো না এই চোখের ভাষা, কতটা চাই মন তোমাই হে, প্রিয়তমা।
  2. সাত সাগর তেরো নদী পেরিয়ে তোমার কাছে আসবো ফিরে, যদি দাও ধরা। মনের বাঁধনে বাঁধিয়া রাখিবো, যত আসুক বাধা।
  3. তোমাকে মন থেকে আমি কতটা ভালোবাসি এটা প্রকাশ করার জন্য ভালোবাসি এই শব্দটা অনেক ছোট হয়ে যায়। তোমাকে আমি যে পাগলের মতো ভালোবাসি এটা বুঝানোর জন্য আমার এক জীবন খুব ছোট হয়ে যায়”।
  4. আমি তোমার হৃদয়ের অন্ধকারকে হাজারো স্বপ্ন জোনাকি হয়ে টুকরো টুকরো করে জ্বালিয়ে নিবো। তুমি শুধু আমার হাত ধরে রেখো।
  5. খুজে দেখো আমার এই হৃদয় মাঝে, আছো তুমি সবটা জুড়ে। আমার এই চোখের তারায়, তোমাকে নিয়ে হাজারো স্বপ্ন এসে দাঁড়ায়। দুটি চোখের স্বপ্নের মাঝে খুঁজে দেখো তোমায় পাবে।
  6. তুমি সেই কবিতা… যা প্রতিদিন ভাবি কিন্তু লিখতে পারিনা। তুমি সেই ছবি…. যা কল্পনা করি কিন্তু আঁকতে পারি না, তুমি সেই ভালবাসা, যা প্রতিদিন চাই কিন্তু বলতে পারিনা।
  7. মনের গভীরে রেখেছি তোরে, বলা হয়নি আজও ভালবাসি তোরে। বলতে গিয়ে আসি ফিরে, কিভাবে বুঝাবো কত ভালোবাসি যে তোরে।
  8. তুমি আমার ভালোবাসা, তুমি আমার প্রাণ, তুমি আমার একলা মনের মিষ্টি অভিমান। তুমি আমার চোখের ভেতর আছো বৃষ্টি হয়ে। ধরার বুকে বৃষ্টি হলে তোমায় মনে পড়ে।
  9. আমি হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছে তোমার ভালোবাসা নিব বলে। দিও তুমি কত ভালোবাসা দেবে আমাই। বিনিময়ে একটি হৃদয় দেবো তোমাকে যা কখনো ফিরিয়ে নেব না।
  10. “বিধাতা শুধুমাত্র আমার জন্য তোমাকে সৃষ্টি করেছেন, কারণ তিনি জানেন কেউ আমার চেয়ে বেশি তোমাকে ভালবাসতে পারবে না”।

মেয়ে পটানোর মিষ্টি কথা ও মেসেজ

উপরে আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় দশটি মেয়ে পটানোর মিষ্টি কথা শেয়ার করেছে এবার আমরা আপনাদের মাঝে আরও দশটি মেয়ে পটানোর মিষ্টি কথা ও মেসেজ শেয়ার করব। আমরা চাই দশটি মেসেজ ও মিষ্টি কথা আপনাদের মাঝে শেয়ার করব এগুলো চাইলে আপনি আপনার ভালোবাসার মানুষটির জন্য ব্যবহার করতে পারেন এবং এগুলো চাইলে আপনি মিষ্টি কথা বা মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন।

  1. আপনি – “আপনার বাড়ি কি পরির দেশে?”
    তখন মেয়ে বলবে – “মানে?”
    আপনি বলবেন – “সরি। আসলে আপনি পরির মতো সুন্দর তো তাই ভাবলাম আপনি পরির দেশ থেকে এসেছেন।” বেশ! কাজ শেষ এরপর দেখবেন মেয়েটি ঘন্টার পর ঘন্টা আপনার সাথে কথা বলে যাচ্ছে।
  2. আপনার দিকে বার বার তাকাচ্ছি প্লিজ কিছু মনে করবেন না। আসলে আপনাকে দেখার পর থেকে আমার চেহারায় আপনার নজরটা আটকে গেছে। সত্যি নজরটা ফেরাতে পারছিনা।
  3. আপনি – “একটা কথা বলতে পারি যদি না কিছু মনে করেন।”
    মেয়ে – “হ্যাঁ বলুন।”
    আপনি – “ভাববেন না যে আমি আপনাকে পাম্প দিচ্ছি। সত্যি বলতে আপনি এতটা সুন্দর যে আপনাকে নিয়ে পেইন্টিং করলে সে বিশ্ব বাজারে লক্ষধিক ডলার এ বিক্রি হবে। কি বিশ্বাস করলেন না তো। সত্যি বলছি আপনি অপরূপ সুন্দর।
  4. আমিতো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি,,তোমার ভালোবাসা নিব বলে, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।
  5. নিশাচর পাখির গান শুনি তারার আলোয় পথ চলি জোৎস্না মাখা দৃষ্টিতে নেশায় চুর একাকি বন্ধু জেগে রই রাতভোর তোমার জানালায় মিষ্টি রোদ ভালবাসি একাই,বন্ধু তুমিই মনচোর।
  6. কাউকে আবেগের ভালোবাসা দিওনা ! মনের ভালোবাসা দিও,কারণ আবেগের ভালবাসা, ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে।

মেয়ে পটানোর মিষ্টি কথা ও প্রশংসা

এতক্ষণ আমরা আপনাদের মাঝে শেয়ার করেছি বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং কার্যকরী পটানোর মিষ্টি কথা ও মেসেজ। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব মেয়ে পটানোর মিষ্টি কথা খুব প্রশংসা। আপনি যদি মেয়ে পটাতে চান তবে আপনার জন্য সবথেকে কার্যকরী উপায় হতে পারে মেয়েদের প্রশংসা করা। কেননা আমরা সবাই জানি মেয়েরা প্রশংসা শুনতে পছন্দ করে।

প্রত্যেকটি ছেলে খালি খালি তাদের প্রশংসা করছে এটা বোঝার পরও তারা কেন জানি বারবার তাদের প্রতি ইম্প্রেস হয়ে যায় এবং ছেলেদের প্রেমে পড়ে যায়। যুগে যুগে মানুষ মেয়েদের পটানোর জন্য এই হাতে ব্যবহার করে আসছে। তাই আপনি চাইলেও একবারই হাতে একটি ব্যবহার করে দেখতে পারেন। আশা করি আপনি ১০০% সাকসেস হবেন।

আমরা আপনাদের মাঝে মেয়ে পটানোর মিষ্টি কথা ও প্রশংসা গুলো শেয়ার করব এগুলো আপনি চাইলে মেসেজ হিসেবে অথবা প্রশ্ন হিসেবে ব্যবহার করতে পারেন। আবার আপনি যখন আপনার গার্লফ্রেন্ডের সাথে কথা বলেন তখন চলে এগুলো মিষ্টি কথা হিসেবে ব্যবহার করতে পারেন।

  1. আপনার কাছে কি কোন ম্যাপ আছে? আমি আপনার চোখে হারিয়ে গিয়েছি কিনা!
  2. আপনি কি খুব ক্লান্ত? কারণ অনেকদিন ধরে আপনি আমার হৃদয়ে ঘুরে বেড়াচ্ছেন!
  3. আপনার কোন জমজ বোন আছে? না থাকলে আপনিই বিশ্বের সেরা সুন্দরী!
  4. আপনি কি কোন ম্যাজিশিয়ান? আপনাকে দেখলে আমার চার পাশের সব কিছু উধাও হয়ে যায়!
  5. আমার চোখে কিছু সমস্যা হয়েছে নিশ্চয়। আপনার দিক থেকে চোখ সরাতেই পারছিনা!
  6. ম্যাকডোনাল্ডে গেছেন কখনো? আপনার নামে এরা একটা বার্গার পেশ করেছে – ম্যাক গর্জিয়াস!
  7. এই কক্ষ/ শ্রেণীর সব থেকে সুন্দরী মেয়ে হতে কেমন লাগছে?
  8. স্বর্গ থেকে কিভাবে নেমে এলেন? সিড়ি দিয়ে না লিফটে?

মেয়ে পটানোর মিষ্টি কথা ও কথোপকথন

এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব যখন আপনি কোন মেয়ের সাথে কথা বলবেন তখন ঠিক কিভাবে আপনি তার সাথে মিষ্টি কথাগুলো বলবেন। মেয়েদের সাথে কথা বলার সময় অবশ্যই মিষ্টি ভাষায় কথা বলতে হয় এবং তাদের প্রশংসা করতে হয় এটাই মেয়ে পটানোর হাতিয়ার। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব ঠিক কিভাবে আপনি মেয়েদের সাথে কথা বলবেন এবং কথা বলার সময় কি কি ধরনের মিষ্টি কথা মেয়েটিকে বলে তাকে ইমপ্রেস করবেন।

মেয়ে পটানোর শুধু মিষ্টি কথা বললেই হবে না সে ক্ষেত্রে কিছু ট্রিক্স এবং টেকনিক অবলম্বন করতে হবে। কিভাবে সেগুলো শুরু করবেন তাহলে চলুন দেখে নেওয়া যাক। আমরা আপনাদের উদাহরণ দিয়ে বুঝিয়ে দিচ্ছি। ধারণা পাওয়ার পর আপনার উপরে থাকা মিষ্টি কথাগুলো ব্যবহার করতে পারেন। আমি যে টেকনিটি শেয়ার করি এটি আপনি পরিচিত অপরিচিত যে কোন মেয়ের উপরে প্রয়োগ করতে পারেন।

প্রথমে সেই মেয়েকে আপু-আপু বলে সম্বোধন করতে হবে৷ যেমনঃ
-আপু আপু! আই এম এক্সট্রেমলি সরি! আপু প্লিজ আপনি মাইন্ড করবেন না৷

আপনার মেয়েটির সাথে কথা বলেন তখন সবসময় নিজেকে স্মার্ট ভাবে তার সামনে তুলে ধরবেন এবং শুদ্ধ ভাষায় কথা বলবেন। কোনভাবে তার সামনে কথা বলার সময় নিজের আত্মবিশ্বাস এবং স্মার্টনেস হারাবেন না। এরপর আপনি তাকে বলতে পারেন-

পটানোর মিষ্টি কথা কথা-১

আর কি করবো বলুন! আমি হলো হরমোনাল রোবট! নারীদের প্রতি আকর্ষন হওয়াই তো আমার ধর্ম।

অথবা আপনি তাকে বলতে পারেন।

পটানোর মিষ্টি কথা কথা-২

মেয়ে, আমি তোমাকে পুতুলের মতো সাজিয়ে আমার হৃদয়ের কোঠরে রেখে দিবো৷ আর সেই হৃদয়ে চোখ মেলে তাকিয়ে তোমায় সাড়াটা জীবন ভরে দেখবো৷ তোমার ভাবনার করিডরে আমি সাড়াদিন হাটবো,আর তোমাকে নিয়ে ভাববো! তোমার ওই নন্দিত বাধনের শিহরন আমার দুচোখের জানালায় জাগে! একটি বার বলো… তুমি কি আমার হবে?

আপনি যদি একটু রোমান্টিক হন তবে চালাকি করে নিচে থাকা কথা বলতে পারেন৷

পটানোর মিষ্টি কথা কথা- ৩

আচ্ছা তুমি এমন করে তাকাও কেনো?এমন করে রিনা ব্রাউনের মতো ঘাড় ঘোরাও কেনো বলোতো? মনে হয় যেনো পায়ের নিচের মাটি সড়ে যায়৷

আপনারা চাইলে এসব মিষ্টি কথার বিপরীতে উপরে থাকা আমি আপনার পছন্দ অনুযায়ীী ঘটানোর মিষ্টি কথাগুলো বেছে নিয়ে ব্যবহার করতে পারেন৷

সেরা মেয়ে পটানোর মিষ্টি কথা

আর আর্টিকেলটি নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন এবং এ ধরনের আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। পাশাপাশি আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

নাম্বার ১

আপনি যে মেয়েটিকে পটাতে চান। তার সাথে যদি আপনার বন্ধুত্ব শোলক সম্পর্ক থেকে থাকে। তাহলে তার সাথে যখন আপনার দেখা হবে তখন আপনি হাতে টাকা নিয়ে তার থেকে এগিয়ে ধরে তাকে মজা করে বলতে পারেন। গাড়ি ভাড়ার নাও। তখন সে অবাক হয়ে আপনাকে প্রশ্ন করতে পারে কিসের গাড়ি ভাড়া? তখন আপনি তাকে মজা করে বলতে পারেন বেশ কিছুদিন ধরে তুমি আমার স্বপ্নে আসতে সো না। তাই ভাবলাম তোমার কাছে গাড়ি ভাড়ার টাকা নেই। 

তাই আমি ভাবলাম গাড়ি ভাড়ার টাকাটা আপনাকে দিয়ে দেই। তো এই কথা শোনার পর যে কোন মেয়ে অনেক মজা হয়। এই কথা শোনার পর মেয়েটি আপনার উপর অনেক খুশি হয়ে যাবে। কারণ আপনি তাকে বোঝা দেন যে আপনি তাকে স্বপ্ন দেখেন। আর এটা সঙ্গে যে কেউ খুশি হবে এটাই স্বাভাবিক।

নাম্বার ২

আপনি যে মেয়েটিকে পটাতে চান তার সাথে যখন আপনার কথা হবে তখন আপনি তাকে মজা করে বলতে পারেন। একটা কথা ভেবে খুব টেনশন হচ্ছে। তো এটা শুনে মেয়েটি কৌতুহল হয়ে আপনাকে জিজ্ঞেস করবে কি? তখন আপনি মেয়েটিকে বলবেন, লোকে বলে কারো নাম নিলে নাকি তার হেঁচকি ওঠে। তো আমি দিনে যতবার তোমার নাম নেই ততবার যদি তোমাকে তাহলে তো তোমাকে হাসপাতালে ভর্তি হতে হবে। এটা ভেবে আমার খুব টেনশন হচ্ছে। এই কথা শুনে মেয়েটি অনেক মজা পাবে এবং এতে কোন সন্দেহ নেই।

আপনি একসাথে দুটি কাজ করে ফেললেন এর মাধ্যমে। প্রথমত আপনি মেয়েটিকে এই কথার মাধ্যমে মজা দিতে পারেন এবং সেই সাথে মেয়েটিকে বুঝাতে পারলেন যে আপনি সারাক্ষণ তার কথা ভাবেন। আর এমন কথা শুনলে যে কোন মেয়ে আপনার উপর ইমপ্রেস হয়ে যাবে। হেঁচকি নিয়ে আরো দুটি কথা আছে আপনি চাইলে এগুলো আপনার পছন্দের মেয়েটিকে বলতে পারেন। যেমন আপনি তাকে বলতে পারেন আচ্ছা আমি যে তোমাকে সারাক্ষণ মনে করি, তো তোমার হেঁচকি ওঠে না? অত কথা আপনি তাকে বলতে  পারেন যদি কখনো তোমার হেঁচকে ওঠে তবে ভেবে নিও অন্য কেউ না আমি তোমার নাম নিয়েছি।

নাম্বার ৩

 যে মেয়েটির সাথে আপনার নিয়মিত কথা হয় অথবা মোবাইলে চ্যাটিং হয় এমন কাউকে আপনি যদি পটাতে চান। সে ক্ষেত্রে আপনি তাকে মজা করে বলতে পারেন। আচ্ছা তোমার মাঝে কি ভিটামিন আছে এটা শুনে মেয়েটি আপনাকে অবাক হয়ে প্রশ্ন করতে পারে- মানে অথবা কেন? তখন আপনি বলবেন তোমার সাথে কথা না বললে কেন জানি দুর্বল দুর্বল লাগে তাই বললাম।

এমন কথা শুনে কোন মেয়ে খুঁজে পাবে না বলুন। আর এমন রোমান্টিক কথাই তো মুহূর্তে যে কোন মেয়ের মন গলে যেতে পারে। 

নাম্বার ৪

আপনি যে মেয়েটিকে অনেকটাই পটিয়ে ফেলেছেন। এখন হয়তো শুধু প্রপোজ করায় বাকি। কিন্তু আপনি মেয়েটিকে সাহস করে প্রপোজ করতে পারছেন না অথবা কোন কারনে নিজের মনের পথে তাকে জানাতে পারছেন না তাহলে আপনি এই কৌশলটি কাজে লাগাতে পারেন। আশা করি আপনি 100% সাকসেস হবেন।

আপনি যে মেয়েটিকে পছন্দ করেন এবং অনেকটাই পটিয়ে ফেলেছেন সেই মেয়েটির সাথে কথা বলার সময় মজা করে বলতে পারেন। তুমি কি ফেয়ার এন্ড লাভ ইউ ইউজ করো? এটা শুনে যে কোন মেয়ে আসবে এবং সে আপনার কাছে ভুল ধরবে। যেমন এই কথা শুনে সে বলতে পারে। আরে এটা ফেয়ার এন্ড লাভ ইউ নয়,  ফেয়ার এন্ড লাভলী হবে। তখন আর কোন মেয়েকে বুঝবেন শুধু ফেয়ার টাই দেখলে শেষে লাভ ইউ বলেছে সেটা দেখলে না।

আপনার এই কথা শুনে মেয়েটির বুঝতে বাকি থাকবে না যে আপনি আসলে তাকে কৌশলে প্রপোজ করে ফেলেছেন। তখন এমন ব্যতিক্রুম প্রপোজ যেকোন মেয়েকে ইমপ্রেস করে দেবে এটাই স্বাভাবিক। তো ওই মেয়েটিও আপনার উপর ইমপ্রেস হয়ে যাবে। 

নাম্বার ৫ 

এটি শুধু আপনার জন্য হ্যাঁ আপনাকে বলতেছি শুনুন। আচ্ছা আপনার লাইক এ কি জাদু আছে বলুন তো। আপনি যখন আমার পোষ্টের বা ছবিতে লাইক দেন তখন আমার মুখে হাসি চলে আসে কেন। আর পড়ালেখার এক কাপ রং চা খেলেও তো এতটা তাজা ফিল করি না। যতটা আপনার একটা কমেন্ট পেলে তাজা ফিল করি। এই কথা শুনে যে কোন মেয়ে খুব খুশি হয়ে যাবে এবং আপনার উপর ইমপ্রেস হবে।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

মেয়েদের মন জয় করার উপায়

ফেসবুক কষ্টের স্ট্যাটাস

মেয়ে পটানোর রোমান্টিক মেসেজ

মেয়েদেরকে যে কথাগুলো কখনো বলবেন না

চ্যাটিং মেয়ে পটানোর প্রশ্ন ও মিষ্টি কথা

উপরে আমরা আপনাদের মাঝে যে ৫টি মেয়ে পটানোর মিষ্টি কথাশেয়ার করেছি যে কোনটি আপনার সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনার কাছে ১০০% কার্যকর মনে হচ্ছে তা অবশ্য কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। আর এই আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না।  ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।