1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
এই ৩টি রোমান্টিক কথা শিখে রাখুন মেয়ে পটাতে ১০০% কাজে দিবে
রোমান্টিক কথা মেয়ে পটানোর থেরাপি
এই ৩টি রোমান্টিক কথা শিখে রাখুন মেয়ে পটাতে ১০০% কাজে দিবে

যে কোন মেয়ের মন জয় করতে অথবা যে কোন মেয়েকে খুব সহজে পটাতে রোমান্টিক কথার চেয়ে বড় কোন ঔষধ হতে পারে না। রোমান্টিক কথার মাধ্যমে যেকোনো মেয়েকে মুহুর্তের মধ্যে খুশি করা যায়।এতে না বেশি সময় লাগে না কোনো পরিশ্রম লাগে, আর না কোনো খরচ এর প্রয়োজন হয়।

এই ৩টি রোমান্টিক কথা শিখে রাখুন মেয়ে পটাতে ১০০% কাজে দিবে

তো চলুন আজকে আমি আপনাদের মেয়ে পটানোর জন্য তিনটি রোমান্টিক কথা শিখিয়ে দিচ্ছি।

যেগুলো ব্যবহার করে আপনি পরিচিত-অপরিচিত যে কোন মেয়েকে খুব সহজে পাঠাতে পারবেন।

৩টি রোমান্টিক কথা শিখে রাখুন

বিশেষ করে যে মেয়ের সাথে আপনি রিসেন্টলি পরিচিত হয়েছেন এমন মেয়েকে পটানোর জন্য রোমান্টিক কথাগুলো 100% কার্যকারী হবে।

তাহলে আর দেরি কেন চলুন শুরু করি,

1. অপরিচিত অথবা যে মেয়ের সাথে আপনি কিছুদিন অথবা কিছু সময় আগে পরিচিত হয়েছেন এমন কনো মেয়েকে যদি পটাতে চান তাহলে মেয়েটির সাথে কথা বলার সময় তাকে বলবেন,

আচ্ছা তুমি কি সবার সাথে নরমালি এভাবে মিষ্টি ভাষায় কথা বলো। নাকি এই বোনাসটা শুধুমাত্র আমার জন্যই প্রযোজ্য। অতএব এটা শুনে যে কোন মেয়ে আসবে এবং আশা করা যায় ৯৯ % মেয়ে হাসবে এবং সে বলবে যে সে সবার সাথে এভাবে কথা বলে।

তখন আপনি বলবেন ও মাই গট তাহলে তো আমার মতো অসংখ্য ছেলে তোমার উপর ক্রাশ খেয়েছে।তখন মপয়েটি আপনার কাছে এমন রোমান্টিক কথা শুনে খুশি তো হবেই, সাথে মেয়েটির এটাও বোঝা যাবে আপনি তার উপর ক্রাশ খেয়েছেন। অর্থাৎ আপনি তাকে পছন্দ করেন ব্যাস হয়ে গেল। আপনি এক ধিলে দুটি পাখি মেরে দিলেন।

2. যে মেয়েকে আপনি ভালোবাসেন বা পছন্দ করেন তার সাথে যদি আপনার বন্ধুসুলভ সম্পর্ক থেকে থাকে তাহলে তার সাথে কথা বলার সময় করে বলবেন জীবনটা সাদাকালো টিভির মতো হয়ে গেছে।

হঠাৎ একদিন তোমাকে দেখলাম আর মনের রং লেগে গেল। এখন আমার জীবনটা রঙিন টিভির মতো একদম কালারফুল হয়ে গেছে।সুতরাং মেয়েটি এটি শুনে অনেক মজা পাবে এবং অনেক খুশি হয়ে যাবে। তখন আপনি মেয়েটিকে বলবেন টিভি চালাতে গেলে রিমোট লাগবে। আর রিমোটাতো এখনও তোমার কাছে আছে প্লিজ মাপটা দিয়ে দেও না।

তখন শুনে মেয়েটি চিন্তা করবে, আমার কাছের রিমোট আছে মানে!
তখন মেয়েটি বলবে , কই আমার কাছে তো কোন রিমোট নেই।

তখন আপনি মেয়েটিকে বলবেন আরে তোমার হৃদয়ের কথা বলেছি, প্লিজ দিয়ে দাও না।

অথবা এমন একটি অসাধারণ রোমান্টিক কথা শুনছি অন্য মেয়ে অনেক অনেক খুশি হয়ে যাবে এতে কোন সন্দেহ নাই। পাশাপাশি এই কথাগুলো সাহায্য কিন্তু আপনার ইন্টারভিউ প্রপোজ করা হয়ে গেল।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

মেয়েদের মন জয় করার উপায়

ফেসবুক কষ্টের স্ট্যাটাস

যেকোনো মেয়ের নাম জানার নিয়ম

মেয়েদেরকে যে কথাগুলো কখনো বলবেন না

মেয়ে পটানোর মিষ্টি কথা

মেয়ে পটানোর মিষ্টি কথা

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।