1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ, ইমোশনাল লাভ মেসেজ
ভালোবাসার মেসেজ
সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ, ইমোশনাল লাভ মেসেজ

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ, ইমোশনাল লাভ মেসেজ। ভালোবাসার মানুষটিকে সবাই ভালো রাখতে চাই। এজন্য যত ধরনের উপায় আছে সবই আমরা করে থাকি। তবে অনেক সময় দেখা যায় যে আমরা ভালোবাসার মানুষকে খুশি রাখার জন্য বড় বড় চিন্তা ভাবনা করলেও অনেক সময় ছোট ছোট উপায়ে তাদেরকে অনেক বেশি হ্যাপি রাখা যায়।

সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ, ইমোশনাল লাভ মেসেজ 

ভালোবাসার মানুষটিকে আপনি চাইলে ছোট ছোট বিষয়ের মাধ্যমে অনেক বেশি হ্যাপি পারেন যেমন ছোট ছোট গিফট অথবা সুন্দর সুন্দর ছোট ছোট মেসেজ। অবশ্যই মেসেজগুলো কখনো নরমাল হবে না বরং স্পেশাল মানুষের জন্য সবকিছু স্পেশাল। তার জন্য আপনি অবশ্যই রোমান্টিক এবং সুন্দর সুন্দর ভালোবাসার মেসেজ পাঠাবেন। এখন আপনার মতে প্রশ্ন আসতে পারে এ ধরনের মেসেজ আমরা কোথায় পাব। আরে ভাই চিন্তা করেন কেন আমরা তো আছি। আজ আমরা আপনাদের এই পোস্টটিতে সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ, ইমোশনাল লাভ মেসেজ ১০০% কার্যকর নিয়ে আলোচনা করব।

প্রত্যেকটি মেসেজ কখন কোথায় এবং কিভাবে পাঠাতে হবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন। এছাড়া আমরা আপনাদের মাঝে যে মেসেজগুলো শেয়ার করেছি। সেগুলো যাচাই-বাছাই শেষের বিভিন্ন ওয়েবসাইট থেকে এর জনপ্রিয়তা বিবেচনা করে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনারা চাইলে এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ

আমরা তাদের মাঝে যে মেসেজগুলো শেয়ার করি এগুলো আপনি সরাসরি কপি করে পরবর্তীতে মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন অথবা আপনার মন মত এডিট করে নিউ ব্যবহার করতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

  1. খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে, তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়, সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায়।
  2. হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?
  3. তোমার হয়ে আছি আমি’ তোমার হয়ে থাকবো সারা জীবন তোমায় আমি ভালবেসে যাবো পাশে থেকো সারা জীবন দুরে যেয়ো না তোমায় ছারা একটুও আমার’ ভালো লাগে না
  4. কাউকে সীমাহীন ভালোবাসলে,তা কখনও ফুরাইয়া না কারণ সীমাহীন ভালোবাসার কোন শেষ নেই….তা কখনও ফুরাইয়া না।তা শুধু বেড়ে যায
  5. কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে, আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে…
  6. প্রেম তুমি বরই কঠিন, প্রেমে না পরলে বুঝা যায় না। প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে জীবনকে অনুভব করা যায় না।
  7. যেহেতু আমাদের একসাথে বয়স বাড়ছে, বয়সের সাথে সাথে আমরা পরিবর্তন করতে থাকি,সেখানে একটি জিনিস আছে যা কখনই পরিবর্তন হবে না… আর তা হচ্ছে আমি সবসময় তোমার প্রেমে পড়ে যাব।

ইমোশনাল লাভ মেসেজ

কোন মেয়ে যদি আপনাকে পাত্তা না দেওয়া অথবা ভালো না বাসো বা আপনার কোন কারনে আপনার ভালোবাসার মানুষটা আপনার উপর রাগ করে থাকে তবে আপনি চাইলে ইমোশনাল লাভ মেসেজ গুলো ব্যবহার করতে পারেন। আমরা তাদের মাঝে যেসব জনপ্রিয় ইমোশনাল মেসেজ শেয়ার করছে এগুলো সব থেকে বেশি কার্যকর এবং আপনি যদি এগুলো আপনার ভালোবাসার মানুষটিকে সেন্ড করেন তবে আপনার উপর রাগ করে থাকতে পারবে না


  1. আমার প্রিয় ভালবাসা, তোমার সাথে থাকা প্রত্যেক টি মুহুর্ত এবং প্রতিটি মিনিট, আমার লাইফে এক অসাধারণ স্বপ্ন সত্যি হওয়ার মত।

  2. আমি সবসময় তা করবো এবং সবসময় তোমাকে ভালোবেসে যাবো।
  3. তোমাকে গভীরভাবে ভালোবাসা আমাকে জীবিত করে তোলে।

  4. তোমাকে মিস করি আমার নিঃশ্বাস নেওয়ার মত করে।

  5. আমার দিনের প্রতিটি সেকেন্ড তোমাকে স্মরণ করে ভালোবাসা বৃদ্ধি করে। আমি তোমাকে অনেক ভালোবাসি প্রিয়।
  6. আমি তোমার পা ভালবাসি কারণ তারা পৃথিবী,বায়ু এবং জলের মধ্য দিয়ে ঘুরে বেড়াবে যতক্ষণ না তারা তোমাকে আমার কাছে নিয়ে আসে।
  7. ভাল সম্পর্ক হুট করেই হয়ে যাবেনা। তারা সময় নেয়, ধৈর্য ধরে এবং এমন দুজন মানুষ হবে যারা সত্যিই একসাথে থাকতে চায়।

জনপ্রিয় ইমোশনাল লাভ মেসেজ

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমান সবথেকে বেশি জনপ্রিয় এবং কার্যকারী ইমোশনাল লাভ মেসেজ। আমরা আপনাদের মাঝে যেসব জনপ্রিয় ইমোশনাল লাভ মেসেজ গুলো শেয়ার করবে এগুলা আপনি চাইলে সরাসরি কপি করে ব্যবহার করতে পারেন অথবা কপি করে এরপর আপনার পছন্দ মতো এডিট করে বা হালকা ইমোজি ব্যবহার করেন ব্যবহার করতে পারেন

  1. আজ নিজে নিজে নীরবে কাঁদছি, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে ।তবে সত্য বলতে কি জানো আমি তোমাকে আজও ঠিক আগের মতই ভালোবাসি
  2. আজ স্মৃতির পাতা উল্টে দেখলাম কত মানুষ জীবন থেকে হারিয়ে গেছে।কত চেনা মানুষ , অচেনা হয়ে গেছে হয়তো কোন এক দিন ,আমিও অচেনা হয়ে যাবো এই পৃথিবী থেকে!!
  3. যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে ; দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে ; কি জানি তোমার মধ্যে কি আছে ; কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে!!

  4. জীবনের গতির কথা ভেবে দুটো পায়ের গতিও থেমে রয়।একাকি এই পথে তখন শুধু আত্মবিশ্বাসই সঙ্গি হয়।

  5. নিয়মিত খোঁজ নেওয়া মানুষগুলো হারিয়ে যেতে বেশিদিন সময় লাগে না। এটাই পৃথিবীর এক নির্মম সত্য।
  6. জীবনের গতির কথা ভেবে দুটো পায়ের গতিও থেমে রয়।একাকি এই পথে তখন শুধু আত্মবিশ্বাসই সঙ্গি হয়।

সেরা  ভালোবাসার মেসেজ

এবার আমরা আপনাদের মাঝে বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং কার্যকারী কবিতা আকারে ভালোবাসার মেসেজ শেয়ার করব। তবে আমরা আগে বলে রাখি আপনি যখন এই মেসেজগুলো আপনি ভালোবাসার মানুষকে শেয়ার করবেন তখন অবশ্যই পরিস্থিতি বিবেচনা করে এবং মেসেজের সাথে মিল রেখে শেয়ার করবেন। উদাহরণস্বরূপ ধরুন আপনার গার্লফ্রেন্ড বা আপনার ভালোবাসার মানুষটি কোন কারনে পারিবারিকভাবে আঘাত প্রাপ্ত হয়ে মন খারাপ করে আছে এবং আপনি তখন তাকে খাবারের মেসেজ করেন তখন স্বাভাবিকভাবে সে আপনার উপর ক্ষেপে যাবে।

তাই আমরা আপনাদের সব সময় একটাই সাজেস্ট করবো এমন মেসেজ শেয়ার করুন- যাতে করে তার পরিস্থিতির সাথে আপনার মেসেজের কথার মিল থাকে। যদি আপনি মেয়েটি পরিস্থিতি সম্পর্কে অবগত না থাকেন তবে সাধারণত তার প্রশংসা করে মেসেজ শেয়ার করুন। এ ধরনের কয়েকটি কবিতার মেসেজের আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১.. যতই চাই খুশি মন নিয়ে কথা বলতে,
ততই হয়ে যায় খারাপ,
তোমার কিছু ভুলের কারনে।
আর এটাই তো পারি না মনকে বোঝাতে,
তাই তো দু জনকেই সবসময় এত কষ্ট পেতে হয়।

 

২.. তোমাকে তার চেয়ে বেশি ভালবাসি যতটা আকাশে তারা আছে ।
কেঁদেছি তত তোমায় ভেবেছি যত।
কাছে চেয়েছি তেমন আমি পাব যেমন।
ভালবাসি আমি তোমায় তুমিও বাসো আমায়,
কিন্তু বলছো না কেন ???

 

৩.. গোলাপের পাপরি সব গেছে যে ঝরে,
বাগান আজ শুন্য।
তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন।
হঠাৎ করে গেলে হারিয়ে অজনা কোন দেশে।
কেমন করে উধাও হলে হাওয়ার সাথে মিশে ?
ঘুম ভাঙ্গে এলার্ম এ , তোমার ফোনে নয়।
অপেক্ষার প্রহর শেষে দেখা হল না..!!

 

৪.. কেউ চায় না কাউকে ভুলতে,
কিন্তু সময় বড়ই নির্মম।
কেউ চায় না কাউকে হারাতে,
কিন্তু ভাগ্যের কাছে অসহায়।
এটাই বাস্তব পৃথিবী।
যা চাই তা পাইনা আবার পেলেই হারিয়ে যায়।

 

৫.. ভালোবাসা হল এমন একটা অমুল্য সম্পদ যা বিশ্বাসের উপর নির্ভর করে,
কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালোবাসা,
যদি সেই বিশ্বাস কখনো ভেঙ্গে যায় তাহলে ভালোবাসা কষ্টে রুপান্তরিত হয়।

জনপ্রিয় সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ

আজ আমরা আপনাদের মাঝে বর্তমানে জনপ্রিয় সেরা ৩০ টি ভালোবাসার মেসেজ শেয়ার করব। আজ আমরা আপনাদের মাঝে চেষ্টা সবসময় মেসেজ শেয়ার করব এগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেসবুকে ব্যবহৃত সব থেকে জনপ্রিয় মেসেজ। আমরা আপনাদের মাঝে মেসেজগুলো শেয়ার করি এগুলো আমরা এর জনপ্রিয়তা বিবেচনা করে এবং এর কার্যকারিতা যাচাই-বাছাই করার পর আপনাদের মাঝে শেয়ার করছি তাই আপনারা নিশ্চিন্তে এগুলো ব্যবহার করতে পারেন।

তবে আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করছি এগুলো আপনি চাইলে এডিট করে ব্যবহার করতে পারেন অথবা সরাসরি কপি করে এরপর সরাসরি মেসেজ হিসেবে আপনার ভালবাসার মানুষটিকে পাঠিয়ে দিতে পারেন। তবে আমরা আপনাদেরকে সাজেস্ট করবো আপনার কিছুটা হলো এডিট করে অর্থাৎ একটু ইমোজি ব্যবহার করে রোমান্টিক ভাবে এগুলো আপনার ভালোবাসার মানুষটিকে সেন্ড করবেন।

  1. প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।
  2. প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা।
  3. জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি।
  4. জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী।
  5. জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে ।
  6. জীবন হল বাচার জন্য।মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জিবন পাশে থাকার জন্য।বন্ধুত্ত হল জিবন কে সুন্দর করার জন্য।
  7. আমি যদি চলে যাই’ নীল আকাশের কাছে~আমায় তুমি খুজে নিয়ো’ সন্ধা তারার মাঝে~একা যদি লাগে তোমার’ মনে রেখো আমায়~~দক্ষিনা বাতাস হয়ে আমি’ ছুয়ে দিবো তোমায়।
  8. প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায় । সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায় ।
  9. ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি_ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না_ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না_ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না।
  10. যে মানুষ যত বেশি গম্ভীর.. সে মানুষ ততবেশি রাগী..তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!
  11. আমার ভালোবাসায় কোন জটিলতা ছিলো নাজটিলতা ছিলো তোমার মনের ভিতরে ভালোবাসা আমায় ছেরে চলে যায় নিতুমি আমাকে ছেরে চলে গেছো
  12. প্রেম মানে হৃদয়ের টান,প্রেম মানে একটু অভিমান,২টি পাখির ১টি নীর,১টি নদীর ২টি তির,২টি মনের ১টি আশা তার নাম ভালবাসা
  13. একটু একটু মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট ছোট গল্প হতে, ভালোবাসা সৃষ্টি হয়।।। মাঝে মাঝে স্বরন করলে,,,, সম্পর্কটা মিষ্টি হয়।
  14. কে বলে চাঁদকে ছোয়া যায়না, এই যে ছোয়ে দিলাম।
  15. দিনের প্রয়োজন সূর্যের আলো……. ভোরের প্রয়োজন শিশির….. আর আমার প্রয়োজন তুমি,,,,,,আমি তোমাকে ভালবাসি। আই লাভ ইউ।

আশা করি আর্টিকেলটা আপনাদের ভালো লেগেছে। এই ধরনের নতুন নতুন আর্টিকেল সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।।।।।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।