1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন ১০০% কাজ করবে
অপরিচিত মেয়ে পটানো উপায়
অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব অপরিচিত মেয়ে পটানোর উপায়। অনেকে আছেন যারা মেয়ে পটাতে পারেন না অথবা মেয়েদের সাথে সাহস করে কথা বলতে পারেন না। কিন্তু আপনি জানেন কি পরিচিত ও অথবা অপরিচিত যে কোন মেয়ে পটানোর ক্ষেত্রে সবচেয়ে বড় কৌশল হলো মেয়েটির সাথে সাহস করে কথা বলা এবং পাশাপাশি তা কিছু প্রশংসা করা। আজ আমরা আপনাদের সাথে এসব বিষয় নিয়ে আলোচনা করব।

আগে বলে রাখি আপনাদের সুবিধার্থে আমরা নিজে একটি ভিডিও এড করে দিয়েছি। যেখানে অপরিচিত মেয়ে পটানোর উপায় সম্পর্কে বিস্তারিত ধারাবাহিকভাবে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে পুরো ভিডিওটি দেখে নিতে পারেন। এছাড়াও আমরা নিজে প্রত্যেকটি বিষয় বিস্তারিতভাবে ধাপে ধাপে বর্ণনা করেছি। 

এছাড়াও আরো কয়েকটি অপরিচিত মেয়ে পটানো উপায় বিস্তারিতভাবে নিচে আলোচনা করা হয়েছে আপনারা চাইলে এগুলো দেখে নিতে পারেন এবং কাজে লাগাতে পারেন

অপরিচিত মেয়ে পটানো উপায় জেনে নিন

যে কোন অপরিচিত মেয়ের সাথে আপনি যেদিন প্রথম কথা বলেন। সেদিন আপনি তার সাথে যা যা কথা বলেন এবং যেভাবে কথা বলেন এবং সেদিন আপনি তার সাথে যতটা মন জয় করতে পারেন। তার উপর পুরোটা নির্ভর করে যে আপনি যদি ভবিষ্যতে মেয়েটির সাথে আবার কথা বলতে চান তাহলে সেদিন মেয়েটি আপনার সাথে কথা বলতে আগ্রহ দেখাবে কিনা। তাই আপনি যখন একটা মেয়ের সাথে প্রথম কথা বলবেন সেদিন যদি মিষ্টি মিষ্টি কথা বলার মাধ্যমে বা মেয়েটি প্রশংসা করার মাধ্যমে আপনি মেয়েটির মন জয় করতে না পারেন। তাহলে মেয়েটিকে পটাতে পারার চান্স আপনার ওখানে শেষ হয়ে যাবে। কারণ এরপর থেকে ওই মেয়ে আপনাকে আর পাত্তাই দিতে চাইবে না।

অপরিচিত মেয়ে পটানোর উপায়

আজকের এই আর্টিকেল আমরা মূলত আপনাদেরকে তিনটি কথা শেখাবো। এগুলো যে কোন অপরিচিত মেয়ের সাথে প্রথম দিন কথা বলার সময় যদি আপনি বলেন। তাহলে আমি কথা দিচ্ছি আপনি মুহূর্তের মধ্যে যে কোন অপরিচিত মেয়ের মন জয় করে নিতে পারবেন।

আপনি চাইলে পুরো আর্টিকেলটি পড়তে পারেন এবংআর্টিকেলটি নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করবো। আর এ ধরনের নতুন নতুন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন তাহলে আর দেরি না করে চলুন শুরু করি।

নাম্বার ১

যে কোন মেয়ের সাথে কথা বলার সময় প্রথম দিনই তার সাথে কথা বলা শেষ করে তাকে বাই বলার আগে তাকে বলবেন- আপনার সাথে কথা বলে আজকের দিনটাকে একদম স্পেশাল মনে হচ্ছে। সুতরাং এই কথাটি শুনে যে কোন মেয়ে খুশি হয়ে যাবে এবং আপনাকে থ্যাঙ্কস বা অন্য কিছু বলতে পারে। তখন আপনি তাকে আবার বলবেন তো যখনই আমার কোনদিন কে স্পেশাল বানানোর ইচ্ছা হবে তখনই আমি আপনাকে মেসেজ করব বিরক্ত হবেন না তো। তো এমন কথা শুনে মেয়েটি অবশ্যই খুশি হয়ে যাবে এবং 99% সম্ভবনা মেয়েটি বলবে। আরে না বিরক্ত হবো কেন আপনি চাইলে আমাকে মেসেজ করতে পারেন কোন সমস্যা নেই।

বেশ মামা তাহলে আপনার লাইন ক্লিয়ার হয়ে গেল। এবার থেকে যখনই আপনি মেয়েটিকে মেসেজ দিবেন দেখবেন সঙ্গে সঙ্গে আপনার মেসেজের রিপ্লাই দেওয়ার চেষ্টা করবেন মেয়েটি। মেয়েটি হাজার ব্যস্ততার মাঝেও আপনাকে সময় দিতে চাইবে। 

নাম্বার ২

যে কোন অপরিচিত মেয়ের সাথে পরিচিত হওয়ার পর তাকে বাই বলার আগে এই কথাটি বলতে পারেন। জীবনে চলার পথে প্রতিদিন অনেক মানুষের সাথে পরিচিতি ওই। কিন্তু সবার কথা ব্রেনে স্মরণ থাকে না। কিন্তু আপনার সাথে পরিচিত হয়ে মনে হচ্ছে আপনার কথা শুধু ব্রেনে কেন আমার হৃদয়ে সব সময় স্মরণ থাকবে। এটা করে মুসকি হাসি দেবে। তো অসাধারণ এমন একটা প্রশংসা শোনার পর মেয়েটি মনে মনে মহা খুশি হয়ে যাবে। আর আপনার থেকে এমন একটা প্রশংসা শোনার পর মেয়েটি ও আপনাকে কখনো ভুলতে পারবে না। মেয়েটি ও আপনাকে সব সময় স্মরণ রাখতে বাধ্য হয়ে যাবে।

নাম্বার ৩

যদি কোন অপরিচিত মেয়ের সাথে আপনার কথা বলে মনে হয় তার সাথে কথা বলার সময় মেয়েটি আপনার প্রতি অনেক ভাল ইন্টারেস্ট দেখাচ্ছে। মেয়েটির হাফ ভাব দেখে মনে হচ্ছে আর মেয়েটি হয়তো পটে যাবে। তাহলে মেয়েটির সাথে কথা বলা শেষে আপনি তাকে এই কথাটি বলতে পারেন লোকে অপরিচিত মানুষের সাথে পরিচিত হলে মোবাইল নাম্বার তার ফেসবুক আইডি নেয়। কিন্তু তুমি তো দেখি আমার হৃদয়টা জয় করে নিয়ে নিলে। তো মোবাইল নাম্বার বাকি রেখে আর কি হবে এটাও নিয়ে নাও। এটা শুনে একটা মুচকি হাসি দিবেন এবং আপনার মোবাইল নাম্বারটা তাকে দিয়ে দিবেন।

মেয়েটি যদি আপনার মোবাইল নাম্বার নিতে একটু ঢং করে অথবা সংকোচ করে তাহলে মেয়েটিকে হাসানোর জন্য মজা করে বলতে পারেন। ম্যাডাম আপনাকে নাম্বার দিচ্ছি আপনাকে অন্য কিছু দিচ্ছি না যে সেটা নিয়ে এতটা ভাবতে হবে নিয়ে নেন তো। তখন মেয়েটি নিশ্চিত হেসে উঠবে এবং আশা করা যায় মেয়েটি আপনার নাম্বার নিয়ে নেবে।

উপরে আমরা আপনাদের মাঝে যে তিনটি কৌশল শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনি কোন কৌশলটি প্রয়োগ করে সাকসেস হয়েছেন তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। এছাড়া আপনি চাইলে আপনার যে কোন মতামত আমাদের ফেসবুক পেজেও শেয়ার করতে পারেন। আর আর্টিকেলে যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।